Trending

6/recent/ticker-posts

কম দামের ৮টি মোস্ট ইউজফুল গ্যাজেট | Top 8 Most Useful Gadgets

 Top 8 Most Useful Gadgets

গাইস প্রতিদিন আমরা অনেক ধরনের গ্যাজেট ইউজ করে থাকি, বাট সব গ্যাজেট সবার জন্য পারফেক্ট না। একটি ইউনিক অ্যান্ড স্মার্ট গ্যাজেট হতে পারে আপনার স্মার্ট চয়েস। গাইস গ্যাজেট লিস্টের অল মোস্ট সব গ্যাজট আপনার অনেক পছন্দ হয়ে যাবে।




Number 8. LED Mask

গাইস নরমালি আমরা পলিউশ এবং ভাইরাস থেকে বাঁচার জন্য নরমাল মাস্ক ইউজ করে থাকি আর এগুলো জীবাণু আটকানো ছাড়া আর কিছুই করতে পারেনা। বাট আপনি যদি চান এমন মাস্ক চান যেটা জীবাণু এবং ভাইরাস আটকানো ছাড়াও আরো ডিফ্রেন্ট টাইপের ফিচার প্রভাইট করে দিবে তাহলে ইউজ করতে পারেন এ LED মাস্কটি। আর এটা আপনার ভয়েস একটিভিটিকে সিমুলেট করে থাকবে, মানে যখন আপনি কথা বলবেন তার একোর্ডিং মাস্কের মাঝে LED প্যাটান দেখতে পাবেন। এছাড়া এটাকে আপনি রাতের সময় পরে বন্ধুরের অবাক করে দিতে পারবেন। এছড়া মাস্কটির মাঝে আরেকটি বিশেষ ফিচার হচ্ছে এটাকে আপনার স্মার্টফোনের সাথে কানেক্ট করতে পারবেন, এবং ডিফ্রেন্ট টাইপের টেক্স প্যাটান শো করতে পারবেন। রিচার্জেবল ফিচার থাকায় এটার চার্জ শেষ হয়ে গেলে নরমাল USB ক্যাবলের হেল্পে চার্জ করতে পারবেন। অভার অল দেখা যায় এ ধরনের মাস্ক আপনাকে ডিফ্রেন্ট টাইপের সেফটির সাথে সাথে এক ইউনিক লুক দিয়ে থাকবে।

 

Number 7. Table Football

আজকের এই প্যান্ডামিক সিচুয়েশনে ঘর থেকে বের হওয়া প্রায় ইমপোসিবল হয়ে গেছে, আর ঘরের মাঝে থাকতে থাকতে বোরিং ফিল হয়, এই বোরিং সময়ে আপনি এই গ্যাজেট্টির হেল্পে আপনার বোরিং টাইম পাস করতে পারবেন, এটা একটি টেবিল ফুটবল বোর্ড। এটার মাঝে খেলার জন্য দুই পার্সোন লাগবে, আর গ্যাজেট্টিতে দেওয়া স্টিকের হেল্পে আপনাকে গোল করতে হবে, লাইক কিছুটা এভাবে.....এ ফুটবল বোর্ডের মাঝে যে বেশি গোল করতে পারবেন, সে পারসোন উইনার হয়ে যাবে। অভার অল গাইস এই প্যান্ডামিক সিচুয়েশনে এটা হতে পারে আপনার এবং বাচ্চার বেস্ট গেমিং গ্যাজেট।

 

Number 6. Keyboard With Touchpad

আপনি হয়তো ডিফ্রেন্ট টাইপের কিবোর্ড এবং মাউস ইউজ করে থাকবেন বাট এখন যে গ্যাজেট্টি দেখতে পাচ্ছেন এটার মাঝে আপনি একসাথে RGB কিবোর্ড, মাউস, টাচপ্যাড, গেমস ন্যাভিগেশন কিস পেয়ে যাবেন। সেই সাথে গ্যাজেট্টি সাইজে অনেক কমপ্যাক্ট হয়ে থাকে এরফলে ইজিলি আপনার সাথে কেরি করতে পারবেন। আর যদি বলা হয় গ্যাজেট্টি ইউজের কথা তাহলে এটাকে আপনি স্মার্টফোন, ল্যাপটপ, ডেক্সটপ, স্মার্ট টিভি, টিভি বক্স আরো ডিফ্রেন্ট টাইপের ডিভাইসের সাথে ইজিলি ইউজ করতে পারবেন। গ্যাজেট্টির মাঝে ফুল কি সেট দেওয়া হয়েছে যেমনটা একটি নরমালি কিবোর্ডে দেওয়া হয়ে থাকে। এছাড়া এটার মাঝে দেওয়া RGB লাইট গ্যাজেট্টির লুকস আরো অসাম বানিয়ে থাকে, সেই সাথে এটা ওয়ারলেস হওয়ায় আপনি দূর থেকেই আপনার ডিভাইসকে কন্ট্রোল করতে পারবেন। অভার অল দেখা যায় এটা এক মিনি সাইজের গ্যাজেট বাট এটার মাঝে দেওয়া মাল্টিপল ফিচার আপনাকে ডিফ্রেন্ট টাইপের গ্যাজেটের কস্ট থেকে বাঁচাবে।

 

Number 5. Hologram Smartwatch

গাইস আপনি হয়তো ডিফ্রেন্ট টাইপের স্মার্ট ওয়াচ দেখে থাকবেন, বাট এখন যে গ্যাজেট্টি দেখতে পাচ্ছেন এটার ফিচার এবং ডিজাইন আপনাকে অবাক করে দিবে, কারন এটার মাঝে আপনি হলোগ্রাফি ডিসপ্লে পেয়ে যাবেন। গ্যাজেট্টির মাঝে ইউজ করা হয়েছে এনড্রয়েট অপারেটিং সিস্টেম আর এটাকে অন করার পরে হলোগ্রাফিক ডিসপ্লে পেয়ে যাবেন, আপনার হাতের হেল্পে টাচ করে কন্ট্রোল করতে পারবেন। গ্যাজেট্টির মাঝে এমনভাবে প্রজেকশন হয়ে থাকে যে মনে হবে আপনার সামনেই রয়েছে, এছাড়া ব্যাসলেট আকারে ডিজাইন করায় ইজিলি আপনার হাতের মাঝে পরতে পারবেন এবং রানিং যোগিং এবং ডিফ্রেন্ট টাইপের কাজ করতে পারবেন। এটার মাঝে ফাইল ট্রান্সফার থেকে শুরু করে আরো অনেক ধরনের কাজ করতে পারবেন যেমনটা আপনার স্মার্টফোন করে থাকেন। এছাড়া গ্যাজেট্টির হেল্পে আপনি গেমস ইনজয় করতে পারবেন, নেট ব্রাউজিং করতে পারবেন, ভিডিও কল করতে পারবেন, আপনার ঘরের স্মার্ট ডিভাইসের সাথে কানেক্ট করে কন্ট্রোল করতে পারবেন, এবং ডিফ্রেন্ট টাইপের অ্যাপ্স ইউজ করতে পারবেন। অভার অল দেখা যায় এ ধরনের গ্যাজেট আপনার ডেইলি লাইফকে এডভান্স অ্যান্ড সিকিউর বানিয়ে দিবে, বাট গ্যাজেট্টি এখনো কনসেপ্টে রয়েছে, খুব শ্রীঘরই মার্কেটে পেয়ে যাবেন।


Number 4. Fish Cat Toy

গাইস নাম্বার ফোরের গ্যাজেট্টি রাখা হয়েছে একটি ইউনিক গ্যাজেট। আপনার বাড়িতে যদি পোশা বিড়াল থাকে তাহলে তার সাথে ফান করার জন্য ইউজ করতে পারেন এ ধরনের ফিশকে, দেখতে একদম রিয়েল ফিশের মতো এটা লাফাতে থাকবে এরফলে আপনার বিড়ালকে একট্রাক করবে। হাই ম্যাটারিয়াল দিয়ে বানানো এই ফিশ অনেক স্ট্রং এবং ডিউরেবল হয়ে থাকে, আপনার বিড়াল যতোই কামড়াকনা কেনো মাছের কিছুই হবে না। রিচার্জেবল এ মুভিং ফিশটি আপনার বিড়ালের জন্য একটি বেস্ট টাইম পাস এবং আপনার জন্য ইন্টারটেনিং গ্যাজেট হয়ে যাবে। আর যদি বলা হয় এ ফিশের প্রাইজের কথা তাহলে দারাজ থেকে মাত্র সাতশ পঁচাশি টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন।

 

Number 3. Vacuum Fan For Laptop

আমাদের ডেইলি কাজের জন্য ডিফ্রেন্ট টাইপের গ্যাজেট ইউজ করে থাকি, তেমনি ল্যাপটপ আমাদের ডেইলি কাজের অংশ হয়ে গেছে। বাট লং টাইম ইউজ করলে হিট হয়ে যাবে এবং পার্ফোমেন্স ডাউন হয়ে যায়, এমন সিচুয়েশনের জন্য আপনি ইউজ করতে পারবেন এ মিনি গ্যাজেট্টি। এটা একটি মিনি ল্যাপটপ কুলিং সিস্টেম আর এটাকে ইউজ করা অনেক ইজি হয়ে থাকে, জাস্ট এটাকে আপনার কুলিং সিস্টেমের মাঝে এটাচ করে দিতে হবে, লাইক এভাবে......এর পরে অন করে দিলেই গ্যাজেট্টি কাজ শুরু করে দিবে। আর যদি বলা হয় এটার ওয়ার্কিং সিস্টেমের কথা তাহলে এটার মাঝে দেওয়া এডজোস্ট ফ্যান আপনার ল্যাপটপের হিটকে বাহিরে বেড় করে আনবে, সেই সাথে এটার মাঝে স্পীড কন্ট্রোলার পেয়ে যাবেন এরফলে প্রয়োজনের একোর্ডিং সেট করে ইউজ করতে পারবেন। গ্যাজেট্টি ছোট হওয়ায় আপনার সাথে ইজিলি কেরি করতে পারবেন। অভার অল দেখা যায় এ ধরনের গ্যাজেট ল্যাপটপ ইউজারদের জন্য অনেক ইমপোর্টেন্ট গ্যাজেট হয়ে থাকে।

 

Number 2. Playbulb Candle

গাইস এটা একটি এডভান্স লেভের ক্যান্ডেল লাইট, কারণ এটার মাঝে ইনভিল্ট দেওয়া হয়েছে সিক্সটিন মিলিয়ন কালার আর এ কালারকে  আপনার পছন্দমতো কাস্টোমাইজ করে নিতে পারবেন। মিনি এ ল্যাম্পটির মাঝে দেওয়া হয়েছে ওয়ারলেস কানেক্টিভিটি ফিচার মানে এটাকে আপনার স্মার্টফোনের হেল্পে ফুল্লি কন্ট্রোল করতে পারবেন। গ্যাজেট্টির মান যেমন ক্যান্ডেল রাখা হয়েছে তেমনি এটার মাঝে ফিচার দেওয়া হয়েছে মানে এটাকে আপনি ফু দিয়ে ট্রান অন করতে পারবেন। এহচাড়া এটার মাঝে আরো কিছু ইউনিক ফিচার দেওয়া হয়েছে যা আপনার পার্টি বা ঘররের রুমের ডেকোরর একদম চ্যাঞ্জ করে দিবে। অভার অল গাইস যদি আপনার রুম বা ওয়ার্ক ডেক্সকে একট্রাকটিভ লুকস দিতে চান তাহলে এ ক্যান্টেল ল্যাম্পটি ইউজ করতে পারেন।

 

Number 1. USB Cigarette Lighter

নাম্বার ওয়ানের গ্যাজেট্টি রাখা হয়েছে একটি ইউনিক ডিজাইনের লাইটার গ্যাজেট, এটা সাইজে ছোট এবং ডিফ্রেন্ট টাইপের ফিচার থাকায় আপনার সাথে ইজিলি কেরি করতে পারবেন এবং এটার ফিচার ইউজ করে ইজি ভাবে লাইট আপ করতে পারবেন। নরমালি যেসব পার্সোন স্মুক করে থাকে তারা অনেক ধরনের লাইটার কেরি করে থাকে বাট আপনি যদি এক লাইট ওয়েট লাইটার খুঁজে থাকেন তাহলে এটা আপনার জন্য বেস্ট চয়েস হয়ে যাবে। আর যদি বলা হয় এটার ইউজের কথা তাহলে এটার মিডিলে দেওয়া স্লাইডারকে সামনের দিকে পুস করলে ফ্রেমলেস কয়েল দেখতে পেয়ে যাবেন আর এটার হেল্পে আপনি লাইট আপ করতে পারবেন, সিগারেট জ্বালাতে পারবেন, পেপার পুড়াতে পারবেন, এছাড়া আরো অনেক ধরনের কাজ করতে পারবেন। গ্যাজেট্টিকে পিছের দিকে স্লাইড করলে এটার মাঝে USB প্লাগিন সিস্টেম দেখতে পেয়ে যাবেন আর এটার হেল্পে গ্যাজেট্টিকে চার্জ করতে পারবেন। সাইজে ছোট হয়ে থাকে এরফলে ইজিলি আপনার সাথে কেরি করতে পারবেন। অভার অল গ্যাজেট্টি আপনি সিগারের লাইটাপ করা ছাড়া ডিফ্রেন্ট টাইপের কাজের জন্য ইউজ করতে পারেবন।

 

সো গাইস Gadgets আমাদের লাইফকে এডভান্স অ্যান্ড সিকিউর বানিয়ে থাকে। Gadgets ছাড়া আমরা একদিনও চলতে পারিন। Gadgets লিস্টের সব গ্যাজেট চাইলে আপনি বাংলাদেশ থেকেই পারছেস করে নিতে পারবেন।

Post a Comment

0 Comments