Trending

6/recent/ticker-posts

Top 7 Most Cheapest and Useful Gadgets in Bangladesh

প্রতিদিন আমরা অনেক ধরনের গ্যাজেট ইউজ করে থাকি, বাট সব গ্যাজেট সবার জন্য পার্ফেক্ট না, একটি ইউনিক অ্যান্ড স্মার্ট গ্যাজেট হতে পারে আপনার স্মার্ট চয়েস। আজকের Top 7 Most Cheapest and Useful Gadgets in Bangladesh লিস্টটি আপনার অনেক পছন্দ হয়ে যাবে। Top 7 Most Cheapest and Useful Gadgets in Bangladeshগ্যাজেট লিস্টটি বিশেষ করে বাজেট ফ্রেন্ডলি গ্যাজেট রাখা হয়েছে।

Top 7 Most Cheapest and Useful Gadgets in Bangladesh

Cheapest and Useful Gadgets in Bangladesh


Number 7. Auto Tracking Tripod

আজকের ভিডিও শুরু করবো একটি স্মার্ট টাইপড দিয়ে, স্মার্ট বলার কারণ হচ্ছে এটার মাঝে আপনি মাল্টিপল স্মার্ট ফিচার পেয়ে যাবেন। ছোট বড় আপনি অনেক ধরনের টাইপড দেখে থাকবেন বাট এটার সাইজ একদম ছোট রাখা হয়েছে। ফাস্ট অফ অল এটার মাঝে আপনি অটো ট্যাকিং ফিচার পেয়ে যাবেন, এরফলে এটার মাঝে ফোন রেখে ভিডিওস বা ফটোস ইজিলি শুট করতে পারবেন। টিকটক ভিডিও, ইউটিউব শর্ট ভিডিও, অথাবা মাল্টিপল শর্ট ভিডিও শুট করতে পারবেন। এছাড়া যদি চান প্রফেশনাল লেভেলের ব্লগিং ভিডিও বা স্টুডিও ভিডিও শুট করতে পারবেন। গ্যাজেট্টির মাঝে অটো ট্যারিং ফিচার থাকায় আপনি যেদিকেই চান না কেনো এটা আপনাকে ফলো করে থাকবে। এছাড়া এটার মাঝে আপনি ভার্সেস মুড ইউজ করে সেইম একাদিক পার্সোনের সাথে ভিডিও শুট করতে পারবেন, আর এটা নিজে থেকেই ডিটেক্ট করে থাকবে। সেই সাথে এটার মাঝে আপনি টাইম ল্যাপ্স ফিচার, মেনিমি ফিচার পেয়ে যাবেন। গ্যাজেট্টি ছোট হলেও এটার মাঝে আপনি ডিফ্রেন্ট টাইপের এডভান্স লেভেলের ফিচার ইজিলি ইউজ করতে পারবেন, আর সাইজে ছোট হওয়ায় আপনার সাথে যেকোণো জায়গায় নিয়ে যেতে পারবেন এবং প্রফেশনাল লেভেলের ভিডিও বা ফটোস শুট করতে পারবেন। আর যদি বলা হয় মিনি এ গ্যাজেট্টির প্রাইজের কথা তাহলে দারাজ থেকে মাত্র এক হাজার একশ পঞ্চাশ (১১৫০) টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন। (Cheapest and Useful Gadgets)


Number 6. Stemo Scope

এটা এক এডভান্স লেভেলের ডিজিটাল স্টেথেস্কোপ। আপনি তো পুরাতন জামানার স্টেথেস্কোপ দেখতে থাকবেন যা শুদু ট্রিটমেন্ট পার্পাসে বডির  ইন্টারনাল সাউন্ড শুনে ট্রিটমেন্ট দেওয়া হয়ে থাকে তা পুরাতন হয়ে গেছে। বাট এ গ্যাজেট ডিজিটাল স্টেথেস্কোপ আর এটাকে শুধু ডাক্টার নয়, যেকেউ ডিফ্রেন্ট টাইপে পার্পাসে ইউজ করতে পারবে। এটা ওয়ারলেস এবং রিচার্জেবল আর সাইজে এক কয়েনের মতো হয়ে থাকে। গ্যাজেট্টিকে এটার অ্যাপের সাথে কানেক্ট করে আপনার হার্ডবিট, ব্লাড ফ্লো, এবং ডিফ্রেন্ট বডি সাউন্ডকে শুনতে পারবেন। গ্যাজেট্টিকে হেডফোনের সাথে আরো নেক্সট লেভেলের এক্সপ্লোর করতে পারবেন, এবং সবি সাউন্ডকে ভিজুয়ালি মনিটর করতে পারবেন, সেই সাথে রেকোর্ডও করতে পারবেন, শেয়ারও করতে পারবেন আপনার ডাক্টারের সাথে। এখানেই শেষ নয় গ্যাজেট্টিকে আপনার প্যাড এনিমেল বা ট্রিট মানে গাছের মাঝে ইউজ করে সাউন্ড শুনতে পারবেন। আপনি কি জানেন ট্রিসও সাউন্ড জেনারেট করে থাকে, যা আমরা নরমালি শুনতে পাই না, আপনি চাইলে এ গ্যাজেট্টির হেল্পে ইজিলি শুনতে পারবেন। অভার অল আজকের ডেটে এ ধরনের গ্যাজেট অনেক ইউজফুল হয়ে থাকে আর যদি বলা হয় এটার প্রাইজের কথা তাহলে অ্যামাজন থেকে আট হাজার পাঁচশ (৮৫০০) টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন। (Gadgets and Gear)


Number 5. Mini Key Knife

গাইস আপনি তো অনেক ধরনের কি হোল্ডার দেখে থাকবেন বাট এখন যে গ্যাজেট্টি দেখতে পাচ্ছেন এটার মাঝে কি হোল্ডার ছাড়া আরেকটি ইমপোর্টেন্ট ফিচার পেয়ে যাবেন, মানে এটার মাঝে আপনি নাইফ ফিচার পেয়ে যাবেন। আর এটার মাঝে নাইফ ফোল্ডেবল হয়ে থাকে এরফলে ইজিলি কেরি করতে পারবেন আর যখন প্রয়োজন হবে বের করে ইউজ করতে পারবেন। পেপার কাটতে পারবেন, ফল বা সবজি কাটতে পারবেন, এছাড়া আরো ডিফ্রেন্ট টাইপের কাজে ইউজ করতে পারবেন। গ্যাজেট্টি সাইজে ছোট হয়ে থাকে এরফলে ইজিলি কেরি করতে পারবেন, এবং যখন প্রয়োজন হবে সিমপ্লি বেড় করে নাইফের ইউজ করতে পারবেন। আর যদি বলা হয় এ টুই ইন ওয়ান গ্যাজেট্টির প্রাইজের কথা তাহলে দারাজ থেকে মাত্র দুইশ নয়  (২০৯) টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন। (Cheapest and Useful Gadgets)


Number 4. C Exo E-Knee

স্পোর্টসের সময় সব থেকে বেশি ইনজুরিস ফোর্ট টু ফোর্টি ফাইভ পার্সেন্ট নি ইনজুরিস হয়ে থাকে, কারন বডির এইট্টি পার্সেন্ট ওয়েট এখানেই আসে, এরফলে এ পার্ট খুব দ্রুত ড্যামেজ হয়ে যায়। আর এখন যে গ্যাজেট্টি দেখতে পাচ্ছেন এটা এক ক্লিকেই যেকোণো স্পোর্টস এক্টিভিটি করার সময় ইনজুরিসকে রিডিউস করে থাকে। গ্যাজেট্টি অটো এডজ্যাটেবল এরফলে যেকোণো পার্সোন ইজিলি ইউজ করতে পারবে, আর এটাকে ইউজ করার জন্য কোণো রকম ম্যানুয়াল সেটিংয়ের প্রয়োজন পরেনা। (Cheapest and Useful Gadgets) এটার মাঝে দেওয়া ভিল্টিন স্মার্ট চিপ যা রিয়েল টাইম এক্সারসাইজ লেভেলকে ডিটেক্ট করে রিকয়েন্ট প্রেসারকে এডজ্যাস্ট করে ম্যাক্সিমাম প্রোটেকশনকে ইনসিউর করে থাকে। এটার সিলিকন রিটেইনিং রিং এবং থার্মো প্লাস্টিক পলিয়ারথিন এয়ার ব্যাগ এটাকে ডিউরেবল এবং কমফেটেবল বানিয়ে থাকে, আর যদি আপনি কাজে বা স্পোর্টে ব্রেক নিতে চান তাহলে এটার স্মার্ট চিপ অটোম্যাটিকলি এটার প্রেসারকে রিলিফ করে দিয়ে থাকে। গ্যাজেট্টির ম্যাগনেটিভ কন্ট্রোল মডিউলকে ওয়ার বা ওয়ারলেস চার্জিংয়ের হেল্পে চার্জ করে ইজিলি এটাচ করতে পারবেন। আর যদি বলা হয় এটার প্রাইজের কথা তাহলে বারো হাজার ছয়শ (১২৬০০) টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন।


Number 3. RC Crawler

গাইস আপনি আরসি কার্স তো অনেক ধরনের দেখে থাকবেন তো চলুন দেখে নেওয়া যাক এক নেক্সট লেভেলের আরসি কার্স। এ কারকে আপনি অফ রোডে ইজিলি চালাতে পারবেন, আর এটা দেখে অনেক অ্যামেজিং লাগে। এ কারের মাঝে অসাম সাসপেনশন দেওয়া হয়েছে এরফলে এটাকে আন ইভেন সাসপেন্ডে ইজিলি রান করাতে পারবেন। আর এটাকে কন্ট্রোল করার জন্য এক রিমোর্ট কন্ট্রোলার পেয়ে যাবেন। কারটির লুকস আই ক্যাচিং হওয়ার সাথে সাথে এটার ফোন্ট সাইডে LED লাইট দেওয়া হয়েছে এরফলে রাতের সময় এটার লুকস আরো অ্যামেজিং হয়ে থাকে। আর কারকে আপনি অন রোড অফ রোড যেকোণো প্লেসের মাঝে চালাতে পারবেন, ইভেন এ কারকে আপনি পানিতেও চালাতে পারবেন। (Cheapest and Useful Gadgets) এবিএস প্লাস্টিক দিয়ে ভিল্ট করার কারণে এটা অনেক স্ট্রোং হয়ে থাকে এরফলে সহজে নষ্ট হয়ে যাবেনা। অভার অল গাইস যদি আপনি বা আপনার বাচ্চার জন্য হাই কুয়ালিটির আরসি কার খুঁজে থাকেন তাহলে দেখে নিতে পারবেন এ নেক্সট লেভেলের কারটি। আর যদি বলা হয় এটার প্রাইজের কথা তাহলে দারাজ থেকে মাত্র তিন হাজার ছয়শ (৩৬০০) টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন।


Number 2. Fashion Desing Ring

গাইস চলুন দেখে নেওয়া যাক এক নেক্সট লেভেলের গ্লোয়িং ফিঙ্গার রিং, যা দেখত এক নরমাল রিংয়ের মতো লাগে বাট এটার মাঝে আপনি গ্লোয়িং ফিচার পেয়ে যাবেন, মানে রাতের সময় এ রিং গ্লো করে থাকে আর যে দেখবে সবাই অবাক হয়ে যাবে। কম্বিনেশন ম্যাটালের দিয়ে বানানো এ রিংকে আপনি যেকোণো প্লেসের মাঝে পরে যেতে পারবেন, আর এটা ফুল্লি ওয়াটার প্রুফ হওয়ায় পানিতে নষ্ট হবেনা। (Cheapest and Useful Gadgets) অভার অল গাইস যদি আপনি ফ্যাশনের জন্য নরমাল রিং ইউজ করে থাকেন তাহলে পাল্টে দিতে পারেন এ অ্যামেজিং রিংয়ের সাথে। আর যদি বলা হয় এটার প্রাইজের কথা তাহলে দারাজ থেকে মাত্র সত্তর (৭০) টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন।


Number 1. Narbis Brain Training Glasses

আজকাল আমাদের ডেইলি লাইফ রুটিন এতোটাই বিজি হয়ে গেছে যে, আমাদের রাত আসতে আসতে আমাদের ব্রেইন স্টেসে বরে যায়, যার কারনে রাতে ঘুমাতে গেলেও সারা দিন কি ঘটেছে সবকিছু আমাদের ব্রেইনে গুরপাক করে থাকে। যখন আমরা কোনো ইমপোর্টেন্ট কাজ করতে যাই তখন কোনো না কোনো কারনে আমাদের কাজে ফুল্লি ফোকাস করতে পারিনা এজন্য আপনি ইউজ করতে পারেন এ স্মার্ট গ্যাজেটি। আর এটা আপনার মাইন্ডকে এক জায়গায় ফোকাস করতে আপনাকে হেল্প করে থাকবে। এ স্মার্ট গ্লাসে অনেক ধরনের সেন্সর দেওয়া হয়েছে যা আপনার ব্রেইনের বাইপসকে রিড করে থাকবে, আর সব ইনফোরমেশন আপনার মোবাইলে দিয়ে থাকে, যাতে আপনি এটা দেখতে পারেন আপনার মাইন্ডে কি চলছে কোন সময়। সেই সাথে কনসেনটেশনের পুরো গ্রাফিকাল ডাটা আপনার মোবাইলে সেন্ড করে দেয়, যাতে তা আপনি ব্রিফলি আবজার করতে পারেন। গাইস এটার গ্লাসকে ডিফ্রেন্টভাবে বানানো হয়েছে, যখন আপনি কোনো জিনিসের উপর কনসেনটেট করবেন এটার গ্লাস দিরে দিরে  হোয়াট হয়ে যাবে, আর যখন আপনি কনসেনটেশন হারিয়ে ফেলবেন এটা ব্লাক হয়ে যাবে, এতে করে আপনার এক ওয়ার্নিংও পেয়ে যাবেন  আপনার কাজের জন্য। স্মার্ট এ গ্যাজেটি আপনার ইমপোর্টেন্ট কাজের সময় ইউজ করতে পারবেন, যাতে আপনার ফোকাস কাজের পতি ফুল্লি থাকে। Gadgets and Gear, অভার অল দেখা যায় এ ধরনের এডভান্স টেকনোলোজি অনেক হাইটেক হয়ে থাকে, আর রাতে আপনার ঘুমাতে প্রব্লেম হলে এ ধরনের গ্যাজেটের হেল্পে আপনার বিভিন্ন ধরনের টেনশন দূর করে খুব সহজে ঘুমাতে পারবেন। স্মার্ট এ গ্লাসটি প্রি-অর্ডার চলছে চাইলে আপনি প্রি-অর্ডার করতে পারবেন।


আই হোপ Top 7 Most Cheapest and Useful Gadgets in Bangladesh গ্যাজেট  লিস্টটি আপনার অনেক পছন্দ হয়েছে। Cheapest and Useful Gadgets লিস্টে বিশেষ করে বাজেন্ট ফ্রেন্ডলি গ্যাজেট রাখা হয়েছে।

Post a Comment

0 Comments