Trending

6/recent/ticker-posts

7 MIND BLOWING GADGETS | YOU CAN BUY ON AMAZON AND ONLINE

প্রতিদিন আমরা অনেক ধরনের গ্যাজেট ইউজ করে থাকি। গ্যাজেট আমাদের লাইফের সাথে জড়িয়ে রয়েছে। সকাল থেকে রাত পর্যন্ত আমরা গ্যাজেট ইউজ করে থাকি। সব গ্যাজেট সবার জন্য পার্ফেক্ট না। একটি ইউনিক অ্যান্ড স্মার্ট গ্যাজেট হতে পারে আপনার স্মার্ট চয়েস।

7 MIND BLOWING GADGETS | YOU CAN BUY ON AMAZON AND ONLINE
MIND BLOWING GADGETS YOU CAN BUY ON ONLINE

Number 7. Straffr

আজকের গ্যাজেট লিস্ট শুরু করবো একটি ইউনিক গ্যাজেট দিবে। নরমালি আমরা ফিটনেস মেনটেন করার জন্য জীমে গিয়ে থাকি বাট কাজের চাপে অনেক সময় জীমে যাওয়া হয় না এজন্য আপনি ইউজ করতে পারেন এ গ্যাজেট্টি। আর এটা দেখতে এক ব্যানের মতো বাট এটা এক ইন্টালিজেন্ট ব্যান্ড। এবং এটার হেল্পে আপনি প্রায় সব ধরনের ওয়ার্ক আউট করতে পারবেন। 

আর এটার হেল্পে আপনার রিপিটেশন ফোর্স ডিফ্রেন্ট টাইপের ফ্যাক্টরসকে একুরেটলি ম্যাজর করে থাকবে। সেই সাথে এ গ্যাজেট্টি এটার ম্যাজর করতে পারে যে আপনি কতোটা ক্যালোরি বার্ন করেছেন। 

এটাকে আপনি ইনডোর হোক বা আউটডোর যেকোণো জায়গায় নিয়ে যেতে পারবেন, এবং কাজের পাশা পাশি এটার হেল্পে ফিটনেস ফিট রাখতে পারবেন। অভার অল দেখা যায় এ স্টেপারের হেল্পে আপনি যেকোণো জায়গায় আপনার ওয়ার্কাআউট করতে পারবেন। আর যদি বলা হয় এটার প্রাইজের কথা তাহলে সাত হাজার পাঁচশ টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন লিংক ডিসক্রিপশনে।



Number 6. Splach-Transformer

গাইস দেখতে এটা এক মোটর বাইকে মনে হলেও বাট এটা একটি ট্রান্সফোরমার ইলেকট্রিক স্কুটার। আর এটা তাদেরও পছন্দ হয়ে যাবে যেসব পার্সোন মোটর বাইক পছন্দ করে থাকে, কারণ এটা অনেকটাই মোটর বাইকের মতো লাগে। 

স্মার্ট এ ইলেকট্রিক স্কুটার অন্য সব ইলেকট্রিক স্কুটার থেকে স্পীডের দিকে অনেক বেশি পেয়ে যাবেন। নরমালি ইলেকট্রিক স্কুটারকে সিটিতে রাইড করার জন্য ইউজ করা হয়ে থাকে বাট এটাকে আপনি রাফ অ্যান্ড ট্রাফ সিচুয়েশনে বা প্লেসে ইজিলি রাইড করতে পারবেন। মানে এটা এমন ইলেকট্রিক স্কুটার যাকে আপনি ট্রাভেলে ইজিলি নিয়ে যেতে পারবেন। 

আর এটার মাঝে ডুয়েল সাসপেনশন থাকায় যেকোণো প্লেস হোক আন ইভেন সাসপেন্ড বা রোড এটার মাঝে রাইডিং এক্সপিরিয়েন্স পেয়ে যাবেন আল্ট্রা স্মুথ। এছাড়া এটার মাঝে আপনি কয়েকটি মুড পেয়ে যাবেন ইউজের জন্য, মানে যেমন প্লেস তেমন মুড ইউজ করতে পারবেন। অভার অল গাইস যদি আপনি ইনডোর বা আউটডোরের জন্য ইলেকট্রিক স্কুটার খুঁজে থাকেন তাহলে এটা আপনার জন্য বেস্ট চয়েস হয়ে যাবে। স্মার্ট এ বাইকটি প্রি অর্ডার চলছে চাইলে আপনি প্রি অর্ডার করতে পারবেন লিংক ডিসক্রিপশনে।



Number 5. Keeback

গাইস এটা এক স্মার্ট অ্যান্ড ফিউচারিস্টিক ডিজিটাল ব্যাক প্যাক। এ ব্যাগের পিছের দিকে এক বড় সাইজেরর স্কিন দেওয়া হয়েছে, আর এটার মাঝে আপনি ডিফ্রেন্ট টাইপের টেক্স ইমুজিস অ্যানিমেশন ডিসপ্লে করতে পারবেন। সেই সাথে এটা দেখতে এতোটাই স্টাইলিশ এবং আই ক্যাচিং হয়ে থাকে যে এটা সবার ফোকাস আপনার দিকেই রাখবে। 

এটার ডিসপ্লে কুয়ালিটি অনেক অসাম হয়ে থাকে, সেই সাথে এটার অবার অল লুকস একদম নেক্সট লেভেলের। বিশেষ করে কলেজ স্টুডেন্টদের জন্য এ ধরনের ব্যাকপ্যাক অনেক কুল হয়ে থাকে আর এটাকে আপনি ডেইলি লাইফেও ইউজ করতে পারবেন। 

এ ব্যাগের মাঝে আপনি টু USB পোর্ট অপশন পেয়ে যাবেন আর এটা থেকে আপনার স্মার্টফোন ইজিলি চার্জ করতে পারবেন। ইনডোর হোক বা আউটডোর এটা আপনাকে পাওয়ার ব্যাংকের ফিচার দিয়ে থাকবে। সেই সাথে এ ব্যাগে হোয়াইট অ্যান্ড ব্লাক কালারে পেয়ে যাবেন এরফলে আপনার পছন্দ মতো কালার চয়েস করতে পারবেন। অভার অল যদি আপনি এক নেক্সট লেভেলের ব্যাকপ্যাক নিতে চান যাতে আপনাকে বানিয়ে থাকে সেন্টার অফ একট্রাকশন তাহলে এ ডিজিটাল ব্যাকপ্যাক পার্ফেক্ট চয়েস হয়ে যাবে। আর যদি বলা হয় এটার প্রাইজের কথা তাহলে সাত হাজার টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন।



Number 4. TCL Nxtwear G

যদি বলা হয় আজকের ডেটে আমরা কোন ডিভাইস বেশি ইউজ করে থাকি...সবার আনসার হয়ে স্মার্টফোন। বাট স্মার্টফোনের স্কিন ছোট হওয়ায় স্মার্টফোনে ইমার্সিপ অ্যান্ড ডিটেইলস এক্সপিরিয়েন্স পাওয়া যায় না। তবে এ গ্যাজেট্টির হেল্পা আপনার স্মার্টফোনকে দেখতে পারবেন এক বড় ভার্চুয়াল স্কিনে। 

এটা এক স্মার্ট গ্লাসেস আর এটাকে আপনার স্মার্টফোনের সাথে কানেক্ট করে সিমপ্লি পরে নিতে হবে আর এটা দিয়ে দিবে আপনাকে একশ চল্লিশ ইঞ্চি পর্যন্ত বড় স্কিন। এটার মাঝে আপনি মুভি দেখতে পারবেন, গেমস খেলতে পারবেন, এছাড়া স্মার্টফোনের সব কাজ ইজিলি করতে পারবেন। আর ভিডিও এটার মাঝে থ্রি ডিতে দেখতে পারবেন, যা আপনাকে দিয়ে দিবে এক নেক্সট লেভেলের এক্সপিরিয়েন্স।

স্মার্ট এ গ্লাসটি সুপার পোর্টেবল এরফলে এটাকে যেকোণো জায়গায় নিয়ে যেতে পারবেন, এবং আপনার বোরিং টাইমে মুভিস বা ভিডিও ইনজয় করতে পারবেন। সেই সাথে এ গ্লাস ফুল্লি প্রাইভেসি দিয়ে দিবে আপনাকে মানে যখন এটাকে ইউজ করবেন আপনি ছাড়া কেউ দেখতে পারবেন। এছাড়া যখন আপনি মুভ করবেন এ গ্লাসের স্কিনও মুভ করবে। 

অভার অল যদি আপনার স্মার্টফোনের হেল্পে থ্রি ডি সিনেমাটিক এক্সপিরিয়েন্স ইনজয় করতে চান তাহলে নিতে পারেন এ স্মার্ট গ্লাসটি। আর যদি বলা হয় এটার প্রাইজের কথা তাহলে সাইত্রিশ হাজার টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন।



Number 3. Phantom

গাইস এটা এখন পর্যন্ত সব থেকে এডভান্স চেস বোর্ড, সাথেই এটাকে ডিটেইলিংয়ের সাথে বানানো হয়ে থাকে ন্যাচারাল উডের হেল্পে, এরফলে এটা দেখে অনেক অ্যামেজিং লাগে। 

বাট এটা নরমাল চেস বোর্ড না এটা একটি স্মার্ট চেস বোর্ড। এটার হেল্পে আপনি যেকোণো দুরের পার্সোনের সাথে ইজিলি চেস খেলতে পারবেন, মানে যদি আপনার ফ্রেন্ড অন্য কোণো কান্ট্রিতে থাকে তাহলে আপনি যদি এ চেস বোর্ডে চাল চালেন তাহলে সেখানেও অটোম্যাটিক চাল হয়ে যাবে। এছাড়া যদি চান এটার পিসেসকে আপনি ভয়েস কমান্ড দিয়েও মুভ করতে পারবেন, মানে এটার মাঝে ভয়েস কমান্ড ফিচার ইনভিল্ড দেওয়া হয়েছে। 

নরমালি দেখা যায় চেস গেমস আমরা সবাই পছন্দ করে থাকি, এছাড়া আজকাল সব গেমস অনলাইন হয়ে গেছে আর এ চেস বোর্ড আপনাকে দিয়ে দিবে অনলাইন এক্সপিরিয়েন্স। সেই সাথে এটার মাঝে অফলাইন খেলার অপশন তো রয়েছে। এছাড়া এটার মাঝে আপনি আরেকটি ফিচার পেয়ে যাবেন যদি আপনি চেস খেলায় না পারেন বা এডভান্স লেভেলের না হোন তাহলে এটার হেল্পে চেস খেলা শিখতে পারবেন। অভার অল আপনি যদি এডভান্স লেভের চেস বোর্ড খুঁজে থাকেন তাহলে এ চেস বোর্ড দেখে নিতে পারেন। স্মার্ট এ চেস বোর্ডটি প্রি-অর্ডার চলছে চাইলে আপনি প্রি-অর্ডার করতে পারবেন লিংক ডিসক্রিপশনে।



Number 2. Sphericam 2

নাম্বার টুর গ্যাজেট্টি রাখা হয়েছে একটি ক্যামেরা বাট এটা কোনো নরমাল ক্যামেরা না, এটা একটি থ্রি সিক্সটি ডিগ্রী স্মার্ট ক্যামেরা। আজকাল তো আমরা নরমাল ভিডিও শুট করে থাকি, কিন্তু আমাদের মাঝে অনেক আছে ভার্চুয়াল রিয়্যালিটি টাইমের কারণে থ্রি সিক্সটি ডিগ্রী ভিডিও শুট করে থাকে। 

আর থ্রি সিক্সটি ডিগ্রী ভিডিও শুট করা এতোটা সহজ হয়ে থাকেনা, কারণ ওয়ান এইট্টি ডিগ্রী ফোন্ট থেকে শুরু করে ওয়ান এইট্টি ডিগ্রী ব্যাকের ভিউ প্রয়োজন পরে থাক, আর এমন ভিডিও শুট করার জন্য আপনি এ স্মার্ট ক্যামেরাটি ইউজ করতে পারেন। আর এ ক্যামেরার মাঝে আপনি টোটাল সিক্স লেন্সেস দেখতে পেয়ে যাবেন, তো অল আরাউন্ড আপনার চারি দিকের ফুটেজকে  এটার হেল্পে পার্ফেক্টলি শুট করতে পারবেন। 

এ ক্যামেরার হেল্পে আপনার স্মার্ট ফোন বা ট্যাবলেটে রিয়েল টাইমে থ্রি সিক্সটি ডিগ্রী ভিডিওকে স্ট্রিম করতে পারবেন, এবং আপনা ভি আর (VR) বক্সে ডাইরেক্ট কানেক্ট করে ইউজ করতে পারবেন। স্মার্ট এ ক্যামেরাটি ইউজ করাও অনেক ইজি হয়ে থাকে, যা এটাকে হাতে নিয়ে ভিডিও শুট করতে পারবেন অথবা এটাকে কোনো স্টিকের মতো ডিভাইসে ফিট করে আপনি প্রফেশনাল ভাবে ভিডিও শুট করতে পারবেন। যদি আপনি ইউটিউবার বা ভিডিও ব্লগার হয়ে থাকেন তাহলে এ ক্যামেরার হেল্পে ভিডিও শুট করতে পারবেন। অভার অল গাইস যদি আপনি নরমাল ভিডিওর লেভেল পার করে থ্রি সিক্সটি ডিগ্রী ভিডিও বানাতে চান তাহলে এ স্মার্ট ক্যামেরাটি পার্ফেক্ট চয়েস হয়ে যাবে। আর যদি বলা হয় ক্যামেরাটির প্রাইজের কথা তাহলে আপনি চার হাজার একশ টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন।



Number 1. HoloRide

নাম্বার ওয়ানের গ্যাজেট্টি একটি ভি আর গ্যাজেট, আর এটা কোনো নরমাল বা মুভি দেখার ভি আর না, এটা একটি নেক্সট লেভেল ফিউচারিস্টিক এ আই (AI) ভি আর। যদি আপনার কার বা ট্রেইনে লং টাইম বসে ট্রাভেলিং করতে হয়। চলুন কারের এক্সাপল দিয়ে শুরু করি, কারের মাঝে বসে বসে আমরা বোর হয়ে থাকি, আর মোবাইলি কতো সময় ইউজ করা যায়... এমন সিচুয়েশনে আপনি এ বোরিং টাইমকে এভোইট করে আপনি এক ভিন্ন দুনিয়ায় যেতে চান তাহল এ স্মার্ট গ্যাজেটি একাজ করে দিবে। এ হোলো রাইড গ্যাজেটি ভার্চুয়াল রিয়্যালিটিকে এক লেভেল বানিয়ে থাকে, এটা XR মানে এক্সটেন্ডেট রিয়্যালিটি IOT এবং AI কে মিক্স করে এক নতুন দুনিয়া ক্রিয়েট করে দিয়ে থাকে। 

এ ভার্চুয়াল দুনিয়ায় আপনি শুদু যাবেনিনা...আপনি ইন্টারেকো করতে পারবেন। আর এটা তখন বেস্ট কাজ করে থাকে, যখন আপনি ট্রাভেল করবেন মানে ভুব করবেন। কারণ হোলো রাইড রিয়্যাল টাইমে আপনার ট্রাভেলিংকে ট্র্যাক করে স্পীড এবং ডাইরেকশনের হিসেব আপনাকে এক ভার্চুয়াল রোলার কোস্টারে নিয়ে যাবে। আপনি কারের মাঝে বসেই স্পেসে যেতে পারবেন, অথবা আপনি ডায়নাসোর যুগেও যেতে পারবেন, আপনি সেই দুনিয়ায় সেইম স্পীডে মুভ করবেন যেমটা আপনি রিয়্যাল ওয়াল্ডে করে থাকবেন। 

আপনি যদি চান রুমের মাঝে বসেই এক ভার্চুয়াল দুনিয়া ক্রিয়েট করতে পারবেন এবং ইন্টারেক্ট করতে পারবেন। স্মার্ট এ গ্যাজেটি বোরিং টাইম থেকে আপনাকে নিয়ে যাবে এক ভিন্ন ওয়াল্ডে আর আপনি ইনজয় করতে পারবেন এক নেক্সট লেভেল এডভেঞ্চার ফিলিংস। গাইস স্মার্ট এ গ্যাজেটি ভালো লাগলে ভিডিওটি লাইক করতে ভুলবেন না। স্মার্ট এ গ্যাজেটি প্রি-অর্ডার চলছে চাইলে আপনি প্রি-অর্ডার করতে পারবেন লিংক ডিসক্রিপশনে।



আইহোপ আজকের গ্যাজেট লিস্টি আপনাদের পছন্দ হয়েছে। এরকম গ্যাজেট সম্পর্কে জানতে আমাদের সাথেই জুড়ে থাকুন।

Post a Comment

0 Comments