Trending

6/recent/ticker-posts

Top 7 Smart Gadgets in Bangladesh 2021

দিন যতো চাচ্ছে গ্যাজেটের ইউজ বেড়েই চলেছেন, কারণ গ্যাজেট আমাদের কাজকে ইজি করার সাথে সাথে আমাদের লাইফকে এডভান্স অ্যান্ড সিকিউর বানিয়ে থাকে। আজকের Top 7 Smart Gadgets in Bangladesh লিস্টটি আপনাদের অনেক পছন্দ হবে।

Top 7 Smart Gadgets in Bangladesh 2021 (Gadget and Gear)

Number 7. Cycle-On Tool Kit

আজকের ভিডিও শুরু করবো একটি বাইসাইকে গ্যাজেট দিয়ে। যদি আপনি বাইসাইকে রাইডার হয়ে থাকেন তাহলে এ ধরনের গ্যাজেট রাখার প্রয়োজন রয়েছে, কারণ বাইসাইকেল রাইড করার সময় অনেক ধরনের প্রব্লেম হয়েই থাকে আর আশে পাশে সাইকেল রিপিয়ারিং শপ না থাকলে প্রব্লেমের শেষ নেই, এজন্য আপনি ইউজ করতে পারবেন এ গ্যাজেট্টি আর এটার মাঝে আপনি একটি নয় দুটি নয় থ্রার্টি টুলস পেয়ে যাবেন। রেঞ্জ থেকে শুরু করে টায়ার কাটার লাইট টাইট লুস আরো অনেক ধরনের টুল পেয়ে যাবেন। গ্যাজেট্টি সাইজে ছোট হয়ে থাকে এরফলে ইজিলি কেরি করতে পারবেন। অভার অল দেখা যায় বাইসাইকেল ইউজারদের জন্য এ ধরনের গ্যাজেট অনেক ইউজফুল হয়ে থাকে আর যদি বলা হয় এটার প্রাইজের কথা তাহলে পনেরো ডলার মানে তেরোশ মাঝেই পার্ছেস করতে পারবেন। যা প্রাইজের দিক দিয়ে আমার কাছে একটু বেশিই মনে হচ্ছে বাট যদি চান এটার অল্টার্নেটিভ ভার্সন দারাজ থেকে দুইশ থেকে তিনশ টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন। (gadget and gear)

OR-Daraz👇

Number 6. Gamesir X2

যদি আপনি স্মার্টফোন গেমার হয়ে থাকেন আর আপনার ফোনের টাচ স্কিনকে খারাপ করতে না চান, তাহলে এ গ্যাজেট্টির হেল্পে কোণো রকম টেনশন ছাড়াই গেমস ইনজয় করতে পারবেন। স্মার্ট এ গ্যাজেট্টিকে ইউজ করার আরেকটি বিশেষ ফিচারও রয়েছে, এটার হেল্পে আপনি ফুল স্কিনের মজা নিতে পারবেন, কারণ অন স্কিন বাটনের হেল্প নিতে হবেনা। গ্যাজেট্টি এডজ্যাস্টেবল আর এটাকে যেকোণো ফোনের সাথে ব্লুতুথের হেল্পে কানেক্ট করে ইউজ করতে পারবেন। এটা এনড্রয়েট এবং আইফোন সব ফোনের জন্য কমফেটেবল, জাস্ট এটার মাঝে ফোন এটাচ করে আপনার ফেভারেট গেমন ইনজয় করতে পারবেন। স্মার্ট এ গ্যাজেট্টির ক্লাসিক লুকস এটাকে আরো অনেক অ্যামেজিং বানিয়ে থাকে, সেই সাথে এটার বাটন এবং টিগার থ্রি মিলিয়ন স্ট্রোক্স লাইফ স্পেন দেওয়া হয়েছে, যা এটাকে আরো অনেক ডিউরেবল বানিয়ে থাকে। গ্যাজেট্টি সাইজে কমপ্যাক্ট এরফলে ইজিলি আপনার সাথে কেরি করতে পারবেন আর আপনার বোরিং টাইমে ফেভারেট গেমের মজা নিতে পারবেন। অভার অল আপনি যদি স্মার্টফোন গেমার হয়ে থাকেন তাহলে এ গ্যাজেট্টি আপনার অনেক কাজে আসবে আর যদি বলা হয়ে এটার প্রাইজের কথা তাহলে দারাজ থেকে পাঁচ হাজার তিনশ একাত্তর (৫৩৭১)টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন। (gadget and gear)



Number 5. SLR XJ05

নরমালি আমরা প্রফেশনাল লেভেলের ফটোস এবং ভিডিওস শুট করার জন্য ডিয়েসেলার ক্যামেরা ইউজ করে থাকি বাট ডিয়েসেলার ক্যামেরার প্রাইজ বেশি হওয়ায় সবার পক্ষে পার্ছেস করা পসিবল হয়ে উঠেনা এজন্য আপনি নিতে পারেন এ SLR ক্যামেরাটি যা একদম ডিয়েসেলারের মতো করে ডিজাইন করা হয়েছে। স্মার্ট এ ক্যামেরাটি শুদু ডিয়েসেলারের মতো ডিনাইনি নয় এটার মাঝে আপনি ডিয়েসেলারের মতো ফিচার পেয়ে যাবেন। এটার মাঝে আপনি পাওয়ার বাটন, ফুল HD রেজুলেশন, জুম বাটন এবং ফাংশন বাটন পেয়ে যাবেন এটাকে কন্ট্রোল করার জন্য। এছাড়া এটার মাঝে স্টোরেজ হিসেবে ইউজ করতে পারবেন SD কার্ড, সেই সাথে এটার মাঝে ফ্যাশের অপশন দেওয়া হয়েছে এরফলে রাতের সময়ও ইজিলি প্রফেশনাল লেভেলের ফটোস বা ভিডিওস ইজিলি শুট করতে পারবেন। আর যদি বলা হয় এটা ইউজের কথা তাহলে এক নরমাল ডিয়েসেলারের মতোই ইউজ করতে পারবেন। ভিডিও শুট করতে পারবেন, ফটোস ক্লিক করতে পারবেন, ব্লগিং ভিডিও রেকোর্ড করতে পারবেন। অভার অল দেখা যায় এ ধরনের ক্যামেরা নিউ ইউজারদের জন্য অনেক ইউজফুল হয়ে থাকে, আর বাজেট ফ্রেন্ডলি হওয়ায় যে কেউ ইজিলি পার্ছেস করতে পারবে। যদি বলা হয় এটার প্রাইজের কথা তাহলে দারাজ থেকে মাত্র তিন হাজার একশ সাতাশ (৩১২৭) টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন। যা প্রাইজের দিক দিয়ে একদমি কম বলতে পারেন। (gadget and gear)



Number 4. Bracelet Charging Cable

নরমালি আমরা ফ্যাশনের জন্য ঘড়ির সাথে সাথে অনেক সময় ব্যাসলেট ইউজ করে থাকি, আর ব্যাসলেট আমাদের ফ্যাশনা আছা আর কোণো কাজে আসে না, এজন্য আপনি ট্রাই করতে পারেন এ গ্যাজেট্টি আর এটার মাঝে আপনি ফ্যাশন ছাড়াও আপনার ফোন চার্জ করতে পারবেন। দেখতে একট্রাকটিভ এবং লাইট ওয়েট এ ক্যাবলের সাথে আপনি পেয়ে যাবেন লাইটিনিং USB টাইপ সি এবং মাইক্রো USB চার্জিং পোর্ট যা ইউজ করে আপনার সব ধরনের ফোনকে চার্জ করতে পারবেন, কারণ এটাকে বিশেষ করে বানানোই হয়েছে চার্জিং প্রব্লেমকে ইনস্যান্টলি সল্ভ করার জন্য। দেখতে অনেক কুল এবং লাইট ওয়েট হওয়ায় আপনি এজে ব্যাসলেট ইউজ করলে আপনার মনেই হবেনা যে আপনি হাতে কিছু পরে রয়েছেন। অভার অল দেখা যায় ইনস্যান্টলি চার্জিং প্রব্লেমকে সলভ করার জন্য এ ধরনের গ্যাজেট অনেক ইউজফুল হয়ে থাকে এছাড়া ফ্যাশন পার্পাসে ইউজ তো ইউজ করতেই পারবেন। আর যদি বলা হয় এটার প্রাইজের কথা তাহলে দারাজ থেকে সাতশ ছত্রিশ (৭৩৬) টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন। (online gadget shop bd)



Number 3. Smart Dice

আপনি কি কখনো ভেবেছিলেন লুডুতে ইউজ হওয়া ডাইস স্মার্ট হয়ে যাবে, বাট আজকের মর্ডাণ ওয়ার্ল্ডের মাঝে সব কিছুই পসিবল। এটা একটি স্মার্ট ডাইস যা আপনার টেক গ্যাজেটের সাথে মার্জ হয়ে যাবে। আর এটার মাঝে দেওয়া LED লাইট আরো এটাকে আরো অনেক অ্যামেজিং বানিয়ে থাকে। এছাড়া এটাকে আপনার স্মার্টফোনের হেল্পে ইজিলি কাস্টোমাইজ করতে পারবেন এবং ডিফ্রেন্ট টাইপের গেমসকে এটার হেল্পে খেলতে পারবেন। সাথেই ডিসচার্জ মানে চার্জ শেষ হয়ে গেলে এটার এক চার্জিং সিস্টামের হেল্পেই চার্জ করতে পারবেন। গ্যাজেটগুলো স্মার্ট ডাইস এজন্য এটার মাঝে নিজের প্রসেসর দেওয়া হয়েছে, যা আপনার সব মুভমেন্টকে ক্যাপচার করে রাখবে আর কোণো রকম চিটিং করার চান্সেস এটার মাঝে নেই। সাইজে ছোট হয়ে থাকে এরফলে ইজিলি কেরি করতে পারবেন আর আপনার বোরিং টাইমে বা অনলাইনে ফ্রেন্ডের সাথে গেমস ইনজয় করতে পারবেন। আর যদি বলা হয় এ স্মার্ট ডাইস সেটের প্রাইজের কথা তাহলে নাইন্টি নাইন ডলার মানে আট হাজার চারশ টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন। (online gadget shop bd)



Number 2. Folding Fan

গরমের সময় আমরা ফ্যান কুলার এসি ইউজ করে থাকি বাট কারেন্ট চলে গেলে এসব আর ইউজ করা যায় না, সেই সাথে এ ডিভাইগুলোকে এক জায়গায় থেকে অন্য জায়গায় নিয়ে যাওয় যায় না এজন্য আপনি ইউজ করতে পারেন এ পোর্টেবল ফ্যানটি। আর এটার মাঝে ফোল্ডেবল ফিচার থাকায় ইজিলি এক জায়গা থেকে অন্য জায়গ্যা নিয়ে যেতে পারবেন। এছাড়া এ ফ্যানের মাঝে ফাইভ স্পীড মুড দেওয়া হয়েছে এবং এটার মাঝে আপনি লাইটিং ফিচারও পেয়ে যাবেন মানে রাতের সময় এটাকে লাইট হিসেবেও ইউজ করতে পারবেন। অভার অল দেখা যায় এ ধরনের ফ্যান গরম থেকে নিজেকে বাচানোর সাথে সাথে আপনাকে আরো ডিফ্রেন্ট টাইপের ফিচার দিয়ে থাকবে আর পোর্টেবল হওয়ায় যেকোণো জায়গায় ইজিলি নিয়ে যেতে পারবেন। দেখতে কুল এবং স্টাইলিশ আর রিচার্জেবল ফিচার থাকায় চার্জ করে ইউজ করতে পারবেন। আর যদি বলা হয় এটার প্রাইজের কথা তাহলে দারাজ থেকে মাত্র সাতশ নিরানব্বই (৭৯৯) টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন। (gadget and gear)



Number 1. Jabra Elite 85T

গাইস ইয়ারবার্ডে মিউজিকের মজা তখনি আসে যখন বেস অ্যান্ড ক্রিস্টি সাউন্ডের সাথে সাথে নয়েস ক্যান্সেলেশন ফিচার থাকে। আর এখন যে ইয়ারবার্ডটি দেখতে পাচ্ছেন এটার মাঝে নয়েস ক্যান্সেলেশন নেক্সট লেভেলের পেয়ে যাবেন।  ইভেন এ প্রিমিয়াম ইয়ারবার্ডে আপনি নিজে থেকেই নয়েস ক্যান্সেলেশন কন্ট্রোল করতে পারবেন আপনার স্মার্ট ফোনের মাধমে, ব্যাসেস হিসেবে এটাও এডজাস্টেবল হয়ে থাকে। এছাড়া স্মার্ট এ ইয়ারবার্ডে পেয়ে যাবেন হেয়ার থ্রুর এক ইউনিক ফিচার ফলে এটাকে লাগিয়ে  মিউজিক ইনজয় করার সাথে সাথে আপনার পাশে পাশের সাউন্ড শুনতে পারবেন। কারণ রোডের মাঝে ইয়ারবার্ড লাগিয়ে চলা অনেক সময় এক্সিডেন্টের কারণ হয়ে থাকে, কারণ আশে পাশের গাড়ির সাউন্ড শোনা যায়না ফলে এক্সিডেন্ট হয়ে যায়। আমি পার্সোনালি এটা বলবো রোডে চলার সময় ইয়ারবার্ডের ইউজ করা থেকে বিরত থাকুন। যদি বলা হয় কলের কথা যেখানে নরলাম ইয়ারবার্ডে টিপিক্যালি টু মাইক দেওয়া হয়ে থাকে বাট এটার মাঝে প্রো লেভেলের সিক্স মাইক দেওয়া হয়েছে ফলে কলের কুয়ালিটি টপ হয়ে থাকে সেই সাথে মিউজিকেরও। স্মার্ট এ ইয়ারবার্ডের কেস ওয়ারলেস চার্জিং সাপোর্ট করে থাকে সাথেই ব্যাটারি ব্যাকআপ অনেক ডিসেন্ট হয়ে থাকে। তো গাইস যদি আপনার মিউজিক অনেক বেশি পছন্দ হয়ে থাকে আর এক পার্সোনালাইস ওয়েতে এক্সপিরিয়েন্স করতে চান তাহলে এ স্মার্ট ইয়ারবার্ড পার্ফেক্ট চয়েস হয়ে যাবে। আর যদি বলা হয় এটার প্রাইজের কথা তাহলে আপনি  বাংলাদেশ থেকেই ঊনিশ হাজার পাঁচশ (১৯৫০০) টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন। যা প্রাইজের দিক দিয়ে আমার কাছে বেশিই মনে হচ্ছে। (Smart Gadgets in Bangladesh)



আই হোম Top 7 Smart Gadgets in Bangladesh অনেক পছন্দ হয়েছে। Gadgets Lover দের জন্য এ ধরনের Gadgets অনেক ইউজফুল হয়ে থাকে।

Post a Comment

0 Comments