Trending

6/recent/ticker-posts

Top 8 Best Most Useful Gadgets in Online - BdGadgetsReview

দিনের শুরু থেকে রাত পর্যন্ত আমরা ডিফ্রেন্ট টাইপের গ্যাজেট ইউজ করে থাকি। গ্যাজেট আমাদের লাইফের সাথে জড়িয়ে রয়েছে। গ্যাজেট আমাদের কাজকে ইজি করার সাথে সাথে আমাদের লাইফকে এডভান্স বানিয়ে থাকে। আজকে গ্যাজেট সিরিজে দেখতে চলেছেন Top 8 Best Most Useful Gadgets in Online গ্যাজেট সম্পর্কে। নিয়মিত এরকম Most Useful Gadgets সম্পর্কে জানতে আমাদের সাথেই জুড়ে থাকুন।

Top 8 Best Most Useful Gadgets in Online - BdGadgetsReview
Top 8 Best Most Useful Gadgets in Online


Number 8. MadGaze Watch

গাইস গ্যাজেট সিরিজ শুরু করবো একটি ইউনিক অ্যান্ড স্মার্ট ওয়াচ দিয়ে। আপনি তো ডিফ্রেন্ট টাইপের স্মার্ট ওয়াচ দেখে থাকবেন, বাট এখন যে ওয়াচটি দেখতে পাচ্ছেন এটার মতো ফিচার অন্যসব ওয়াচের মাঝে পাবেন না। কারন এ স্মার্ট ওয়াচের মাঝে জেস্টার কন্ট্রোলিং ফিচার পেয়ে যাবেন, যা প্রথম ওয়াচের মাঝে এরকম ফিচার দেওয়া হয়েছে। এ ওয়াচের মাঝে থার্টি থ্রি জেস্টার কন্ট্রোল অপশন দেখতে পাবেন, মানে এটার মাঝে ডিফ্রেন্ট টাইপ ফিচার ইউজ করার জন্য পার্টিকুলার জেস্টার অপশন ইউজক করতে পারবেন। এ ওয়াচের মাঝে স্মার্ট ফিচার তো রয়েছেই যা নরমাল সব স্মার্ট ওয়াচে দেওয়া হয়ে থাকে বাট এটার মাঝে আরো এডিশনাল স্মার্ট ফিচার দেওয়া হয়ছে, লাইক এটার মাঝে আপনি ইউনিভার্সেল রিমোর্ট কন্ট্রোল, মোশন ট্র্যাকি্‌ শেয়ার লোকেশন,  সেই সাথে আরো ডিফ্রেন্ট টাইপ ফিচার ইউজ করতে পারবেন, যা অনেক কাজের হয়ে থাকে। স্মার্ট এ ওয়াচটি দেখতেও অনেক কুল হয়ে থাকে এর ফলে আপনি নরমাল গেটাপের সাথে সাথে ফরমাল গেটাপেও ইউজ করতে পারবেন। স্মার্ট এ ওয়াচটি প্রি-অর্ডার চলছে চাইলে আপনি প্রি-অর্ডার করতে পারবেন।


Number 7. Insta 360 Go 2

নাম্বার সেভেনের গ্যাজেট্টি রাখা হয়েছে একটি মিনি সাইজের ক্যামেরা। নরমালি সিনেমাটিক ফটোস অ্যান্ড ভিডিওসের জন্য ইউজ করা হয়ে থাকে বড় বড় ক্যামেরা আর সাইজে বড় হওয়ায় কেরি করাও অনেক আনইজি হয়ে থাকে বাট যদি আপনি ইউটিউবার বা ভিডিও ব্লগার হয়ে থাকেন তাহলে বড় ক্যামেরা ইউজ করার প্রয়োজন নেই কারন মিনি এ ক্যামেরার হেল্পে সিনেমাটিক ভিডিওস শুট করতে পারবেন, আর এটার বিশেষ ফিচার হচ্ছে এটাকে হাতে নিয়ে ভিডিও শুট করার প্রয়োজন পরেনা কারণ এটার সাইজ এতোটাই ছোট হয়ে থাকে যে এটাকে ইজিলি যেকোণো জায়গায় লাইক আপনার হেডের মাঝে বা টি শার্টের মাঝে লাগিয়ে ভিডিওস শুট করতে পারবেন। আর যদি বলা হয় ভিডিও কুয়ালিটির কথা তাহলে এটার মাঝে একদম স্মুত ভিডিওস পেয়ে যাবেন কারন এটার মাঝে থ্রি এক্সেস গিম্বল ইউজ করা হয়েছে, এছাড়া মিনি এ ক্যামেরা যেকোণো জায়গায় লাগিয়েও ভিডিওস শুট করতে পারবেন আর এজন্য কোণো পার্সোনের উপরে ডিপেন্ট হওয়ার প্রয়োজন পরবেনা, আর যদি চান এটাকে হাতে নিয়েও ভিডিও শুট করতে পারবেন। ক্যামেরাটি ছোট হলেও এটার মাঝে আরো ডিফ্রেন্ট টাইপের ফিচার পেয়ে যাবেন। অভার অল গাইস যদি আপনি মিনি সাইজের ক্যামেরা খুঁজে থাকনে প্রফেশনাল ভিডিওস শুট করার জন্য তাহলে এটা বেস্ট চয়েস হয়ে যাবে।


Number 6. Dominator Gun

নরমালি যেকেউ গান রাখতে পারেনা এজন্য লাইসেন্সের প্রয়োজন হয়ে থাকে, বাট এ গানকে রাখার জন্য আপনার কোণো রকম লাইসেন্সের প্রয়োজন হবেনা। এ গানটি দেখতে অন্য সব গান থেকে অনেক একট্রাকটিভ এবং ডেঞ্জারাস লাগে। আর এটাকে আপনি সেলফ ডিফেন্স হিসেবেও ইউজ করতে পারবেন। বাট এটার মেইন পার্পাস হয়ে থাকে গেমস ইনজয় করা। লাইসেন্স গান থেকে তো আপনি শুট করতে পারেবন না বাট এটা থেকে আপনি শুট করতে পারবেন। আর এটা যখন ফুল্লি ওপেন হয় দেখতে অনেক অ্যামেজিং লাগে। জাস্ট এক বাটনে এটাকে ফুল্লি ওপেন করতে পারবেন, আর এটার মাঝে দেওয়া LED এটাকে আরো একট্রাকটিভ এবং ইউনিক বানিয়ে থাকে। অভার অল দেখা যায় এ ধরনের গান বাচ্চাদের অনেক একট্রাকটিভ লাগবে। আর যদি বলা হয় এটার প্রাইজের কথা তাহলে দুই হাজার টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন।


Number 5. iBlazr

স্মার্টফোনের ক্যামেরা যতোই পার্ফেক্ট হোক না কেনো যদি ক্যামেরার মাঝে ফ্ল্যাশ না দেওয়া হয় তাহলে ফটোস বা ভিডিওস পার্ফেক্ট হয়ে উঠে না। এজন্য স্মার্টফোনের মাঝে ফ্ল্যাশ দেওয়া হয় তবে এ ফ্ল্যাশ খুব কম লাইট দিয়ে থাকে বাট যদি আপনার সেলফি বা ফটোস অথবা ভিডিওস পার্ফেক্টলি শুট করতে চান তাহলে ইউজ করতে পারেন এ মিনি গ্যাজেট্টি। আর যদি বলা হয় এটাকে ইউজের কথা তাহলে আপনার স্মার্টফোনের হেডফোন জ্যাকের মাঝে লাগিয়ে ইজি ভাবে অন করতে পারবেন, আর এটার মাঝে দেওয়া হয়েছে ছোট ছোট ফোর LED লাইট যা প্রপার ব্রাইটনেস দিয়ে থাকে। এটা শুদু স্মার্টফোনে নয় আপনি এটাকে ডিয়েসেলার অথবা এক্সটার্নাল ভাবেও ইউজ করতে পারবেন। গ্যাজেট্টি অনেক ছোট হওয়ার পরেও সুপার ব্রাইটনেস দিতে পারে, আর এটার বিশেষ ফিচার হচ্ছে এটাকে চার্জ করার প্রয়োজন নেই, আপনার ফোন বা ক্যামেরা থেকেই পাওয়ারাপ হয়ে থাকবে। অভার অল দেখা যায় এ ধরনের গ্যাজেট রিং লাইটের মতো ওয়ার্ক করে থাকে এরফলে ডিফ্রেন্ট শর্ট ভিডিওস শুট করতেও আপনাকে হেল্প করে থাকবে। আর যদি বলা হয় এটার প্রাইজের কথা তাহলে দুই হাজার দুইশ টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন।


Number 4. Harbor

আমাদের স্মার্টফোন ইউজ করার সময় সব থেকে বেশি খারাপ লাগে যখন হঠাত ফোনের চার্জ শেষ হয় যায়, এজন্য আমরা ইউজ করে থাকি পাওয়ার ব্যাংক বাট যদি পাওয়ার ব্যাংকের চার্জ শেষ হয়ে যায়, এমন এক্সট্রিম সিচুয়েশনের জন্য কাজে আসবে এ সোলার পাওয়ার ব্যাংক আর এটার ক্যাপাসিটি থার্টি থাউজেন্ট এমেস। আর আপনার ফাইভ থাউজেন্ট এমেস স্মার্টফোনকে ছয়বার ইজিলি চার্জ করতে পারবেন। এটার হেল্পে এক নয় দুই নয় পুরা সিক্স স্মার্টফোন একি সময় চার্জ করতে পারবেন। আর এটাকে চার্জ করার জন্য কিছু সময়ের সান লাইটি যথেষ্ট। এছাড়া রাতের জন্য এটার মাঝে নাইন হান্ড্রেড লুমিন LED লাইট দেওয়া হয়েছে, যা থার্টি আওয়ার পর্যন্ত কন্টিনিউ গ্লো করতে পারে। স্মার্ট এ পাওয়ার ব্যাংটি ফ্ল্যাশ এবং ডাচ প্রুফ, এরফলে এটা সহজে নষ্ট বা খারাপ হয়ে যাবেনা। অভার অল দেখা যায় এ ধরনের পাওয়ার ব্যাংক অনেক ইউজফুল হয়ে থাকে টুর বা ট্রাভেলের জন্য আর যইদ যদি বলা হয় এটার প্রাইজের কথা তাহলে পাঁচ হাজার টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন।


Number 3. S1 Smart Lock

আজকের ডেটে আপনি ডিফ্রেন্ট টাইপের স্মার্টলক দেখে থাকবেনে, বাট এখন যে স্মার্টলকটি দেখতে পাচ্ছেন এটার মাঝে অন্যসব স্মার্টলক থেকে অনেক এডভান্স ফিচার পেয়ে যাবেন। এটাকে আপনি হালকা ফিঙ্গার টাচ করেই আনলক করতে পারবেন। যদি চান এটাকে আপনার ফোনের হেল্পে স্কেন করে আনলক করতে পারবেন। আর যদি আপনার কাছে স্মার্টফোন না থাকে তাহলে এটার মাঝে পাসওয়ার্ড দিয়ে সেফলি লক বা আনলক করতে পারবেন। এছাড়া এটাকে আপনি গুগল এসিস্ট্যান্ট অথবা এলেক্সার হেল্পেও লক আনলক করতে পারবেন। আর যখন আপনি ঘর থেকে বাহিরে বের হবেন এটা অটোম্যাটিক ডর লক হয়ে যাবে। অভার অল দেখা যায় এ ধরনের স্মার্টলক অনেক ইউজফুল হয়ে থাকে মাল্টিপল স্মার্ট ফিচার থাকায় আর এটা আপনাকে ফুল্লি সেফটি দিয়ে থাকবে। আর যদি বলা হয় এটার প্রাইজের কথা তাহলে এগারো হাজার টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন।


Number 2. Backfire Ranger X3

গাইস এটা একটি অল ট্যারেন্ট স্কেট বোর্ড আর এটার মাঝে নেক্সট লেভেলের পাওয়ার পেয়ে যাবেন। যেখানে অন্য সব স্কেট বোর্ড শুদু মেইন রোডে চালাতে হয়ে আর এটাকে আপনি যেকোনো প্লেসের মাঝে চালাতে পারবেন, ইভেন এটাকে উচু নিচু গ্রাউন্ডেও চালাতে পারবেন। এছাড়া এটার সামনের দিকে দেওয়া হয়েছে থ্রি হান্ড্রেড লুমিন LED লাইট যা রাতের সময় হেড লাইটের মতো ওয়ার্ক করে থাকে। এখানেই শেষ নয় এটার পিছের দিকে দেওয়া হয়েছে টেল লাইট আর এ টেল লাইট সিগন্যাল লাইটের মতো ওয়ার্ক করে থাকে, আর এসব লাইটকে এটার সাথে আসা রিমোর্ট কন্ট্রোলারের হেল্পে এডজ্যাস্ট এবং কন্ট্রোল করতে পারবেন। সেই সাথে স্কেট বোর্ড ইউজ করার সময় আপনাকে সেফটি দিয়ে থাকবে। আর যদি বলা হয় এটার রেঞ্জের কথা তাহলে এটার মাঝে টুয়েন্টি এইট টু থার্টি ফাইভ কিলোমিটার পেয়ে যাবেন, এবং স্পীড এটার মাঝে থার্টি কিলোমিটার পার আওয়ার পেয়ে যাবেন। ইলেকট্রিক স্কেটবোর্ড হওয়ায় ইজিলি যেকোণো প্লেসের মাঝে চার্জ করতে পারবেন এবং এটার হেল্পে রাইড করতে পারবেন। অভার অল এ ধরনের স্কেটবোর্ড ছোট খাটো ডিসট্যান্স কবার করার জন্য অনেক ইউজফুল হয়ে থাকে। স্মার্ট এ স্কেটবোর্ডটি প্রি-অর্ডার চলছে চাইলে আপনি প্রি-অর্ডার করতে পারবেন।


Number 1. Zoe Aroma Diffuser

গাইস মিনি এ গ্যাজেট্টির হেল্পে আপনার রুমের এটমোসফিয়ারকে প্রথমে থেকে বেশি সুগন্ধময় বানাতে পারবেন, আর এমনটা করার জন্য এটার মাঝে এক লিমিটেট পানি অ্যান্ড তারপরে এটার মাঝে আপনার পছন্দ মতো ওয়েল মানে ফারফিউমের বোতলে থেকে দুই বা তিন ফোটা ড্রব দিতে হবে। তারপরে গ্যাজেট্টির পাওয়ার অন করতে হবে, দ্যান এটার মাঝে থেকে অনেক ডিসেন্ট অ্যান্ড হালকা হালকা সুগন্ধ রুমের মাঝে ছড়িয়ে যাবে, এরফলে আপনার মুড যেমনি হোকনা কেনো রুমের মাঝে আশার পরে ফ্রেশ হয়ে যাবে। অভার অল দেখা যায় এ ধরনের গ্যাজেট আমাদের সবার ঘরে থাকার প্রয়োজন রয়েছে। আর যদি বলা হয় মিনি এ গ্যাজেট্টির প্রাইসের কথা তাহলে দুই হাজার একশ  টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন।


আই হোপ আজকের Top 8 Best Most Useful Gadgets in Online গ্যাজেট লিস্টি আপনাদের অনেক পছন্দ হয়েছে। নিয়মিত Most Useful Gadgets সম্পর্কে জানতে আমাদের সাথে জুড়ে থাকুন।

Post a Comment

0 Comments