Trending

6/recent/ticker-posts

Top 8 Cool Gadgets You Need in 2021-BdGadgetsReview

গ্যাজেট আমাদের লাইফের সাথে জড়িয়ে রয়েছে। প্রতিদিন আমরা অনেক ধরনের গ্যাজেট ইউজ করে থাকি। আজকের গ্যাজেট সিরিজে জানতে চলেছেন Top 8 Cool Gadgets You Need in 2021-BdGadgetsReview গ্যাজেট সম্পর্কে। নিয়মিত এরকম Cool Gadgets সম্পর্কে জানতে আমাদের সাথেই জুড়ে থাকুন।

Top 8 Cool Gadgets You Need in 2021-BdGadgetsReview
Top 8 Cool Gadgets You Need in 2021-BdGadgetsReview


Number 8. Nubia Alpha

আজকের গ্যাজেট লিস্ট শুরু করবো একটি ফিউচারিস্টিক স্মার্ট গ্যাজেট দিয়ে। নরমালি আমরা স্মার্টফোনে আমাদের পকেটে কেরি করে থাকি বাট এখন যে গ্যাজেট্টি দেখতে পাচ্ছেন এটা একটি স্মার্টফোনা আর এটাকে আপনি হাতের মাঝে এজে স্মার্ট ওয়াচ পরতে পারবেন, কারণ এটাকে ওয়াচের সেপে ডিজাইন করা হয়েছে। এ স্মার্টফোনের হেল্পে আপনি ভয়েস কল থেকে শুরু করে ভিডিও কল অলমোস্ট স্মার্টফোনের সব ফিচার ইউজ করতে পারেবন, আর এটা ফুল্লি টাচ কন্ট্রোল এরফলে ইজিলি কন্ট্রোল করতে পারবেন। স্মার্ট এ গ্যাজেট্টির মাঝে এক মিনি সাইজের ক্যামেরার দেওয়া হয়েছে আর এটার হেল্পে আপনি ফটোস এবং ভিডিওস শুট করতে পারবেন। এছাড়া এটার মাঝে আপনি ভয়েস কমান্ড করে চ্যাটিং করতে পারেন, ফাংশন কন্ট্রোল করতে পারবেন। সেই সাথে এটা আপনার জন্য এক হেলথ ট্র্যাকারের মতো ওয়ার্ক করে থাকবে, এটা আপনার ডেইলি রুটিন এক্টিভিটিকে ট্র্যাক করে থাকবে এবং আপনি তা যেকোণো সময় দেখতে পারবেন। দেখতে কুল এবং স্টাইলিশ হওয়ায় এটাকে আপনি যেকোণো সিচুয়েশনে পরতে পারবেন। অভার অল যদি আপনি ইউনিক এবং স্টাইলিশ স্মার্ট ওয়াচ ফিচারের সাথে ফোন খুঁজে থাকেন তাহলে এটা আপনার জন্য পার্ফেক্ট চয়েস হয়ে যাবে। (Cool Gadgets)



Number 7. Eachine E58 Foldable Drone

যদি আপনি কম বাজেটের মাঝে এডভান্স লেভেলের ড্রোন খুঁজে থাকেন তাহলে দেখে নিতে পারেন এ ড্রোনটি, আর এটার মাঝে আপনি প্রফেশনাল লেভেলের সব ফিচার পেয়ে যাবেন। ফাস্ট অফ অল এ ড্রোনটি ফোল্ডেবল এরফলে ফোল্ড করে ইজিলি আপনার সাথে কেরি করতে পারবেন। সেই সাথে এটার মাঝে HD কুয়ালিটির ক্যামের দেওয়া হয়েছে এর আপনি এটার হেল্পে প্রফেশনাল লেভেলের ভিডিওস এবং ফটোস ক্লিক করতে পারবেন। এছাড়া ওয়াইট এংগেল ফিচার, ওয়ানকে টেকঅফ ফিচার এটার মাঝে পেয়ে যাবেন, এবং এটার সাথে এক রিমোর্ট কন্ট্রোলার পেয়ে যাবনে আর এটার হেল্পে ড্রোনটিক নেভিগেট এবং অপারেট করতে পারবেন। যদি চান এটার মাঝে ফোন এটাচ করে লাইভ ভিডিও দেখতে এবং শুট করতে পারবেন। রোটেটিং ফিচার, ফিক্স ফ্লাইড অপশনও এটার মাঝে দেওয়া হয়েছে এরফলে অটো ফ্লাইড মুডে এটাকে ফ্লাই করতে পারবেন। (Cool Gadgets) এছাড়া ওয়ানকে ল্যান্ডিং ফিচার এবং ড্রোনের সামনে দিকে দুটি LED লাইট দেওয়া হয়েছে যা ড্রোনটিকে স্টাইলিশ এবং প্রফেশনাল লুকস দিয়ে থাকে। অভার অল যদি আপনি কম বাজেটের মাঝে এরিয়াল ফটোগ্রাফি বা ভিডিওগ্রাফি করতে চান তাহলে এ ড্রোনটি আপনার জন্য পার্ফেক্ট চয়েস হয়ে যাবে। আর যদি বলা হয় এটার প্রাইজের কথা তাহলে দারাজ থেকে মাত্র চার হাজার ছয়শ পঞ্চাশ টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন।



Number 6. Power-free Hand Blender

নরমালি আমরা কিচেনে ব্লেন্ডার ইউজ করে থাকি সবজি সুজ বা মসলা ব্লেন্ড করার জন্য বাট যদি আপনি ইলেকট্রিসিটি ফ্রি এবং একদম কম বাজেটের ব্লেন্ডার নিতে চান তাহলে দেখে নিতে পারেন এ পোর্টেবল হ্যান্ড ব্লেন্ডারটি। যদি বলা হয় এটাকে ইউজের কথা তাহলে সিমপ্লি নরমাল ব্লেন্ডারের মতো সব কিছু রেডি করতে হবে এবং এটার উপরের দিকে হ্যান্ডেল বারের মাঝে পুস করতে হবে এবং এটার মাঝে দেওয়া ব্লেড আপনার সবজি বা ফল ব্লেন্ড করতে হেল্প করে থাকবে। এটার হেল্পে আপনি জুস বানাতে পারবেন, মসলা ব্লেন্ড করতে পারবেন, এছাড়া আরো ডিফ্রন্ট টাইপের কাজে ইজিলি ইউজ করতে পারবেন। (Cool Gadgets) সেই সাথে এ ধরনের গ্যাজেট আউটডোরের জন্য অনেক ইউজফুল গ্যাজেট হয়ে থাকে কারণ এটা ইলেকট্রিসিটি ছাড়াই চলে এরফলে যেকোণো সিচুয়েশনে ইউজ করতে পারবেন। আর যদি বলা হয় এটার প্রাইজের কথা তাহলে দারাজ থেকে মাত্র একশ পঁয়তাল্লিশ টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন।



Number 5. Orphe Shoes

গাইস আমাদের ডেইলি লাইফ রুটিনে সুর প্রয়োজন পরে থাকে যা আমাদের ক্লোথের সাথে ম্যাচ করে পরতে বেশি প্রেফার করে থাকি, এমন সিচুয়েশনে আপনি এ স্মার্ট সু ট্রাই করতে পারেন। আর এটাকে স্মার্ট বলার কারণ হচ্ছে এটার নিচের দিকে LED লাইট দেওয়া হয়েছে আর এসবকে আপনার স্মার্টফোনের হেল্পেই কন্ট্রোল করতে পারবেন। আর এটার লাইটিং ইফেক্টকেও আপনার মুডের একোর্ডিং চ্যাঞ্জ করতে পারবেন। বিশেষ করে পার্টি ফাংশনে এ ধরনের সুজ এক ডিফ্রেন্ট লুকস দিয়ে থাকে এরফলে সবাই শুদু আপনাকেই ফোলো করে থাকবে। অভার অল দেখা যায় এ ধরনের সুর মাঝে কমফোর্টের সাথে সাথে আপনাকে এক ভিন্ন লুকস দিয়ে থাকবে, আর বিশেষ করে রাতের সময় দেখতে একদম নেক্সট লেভেলের লাগে। যদি বলা হয় এ স্মার্ট সুর প্রাইজের কথা তাহলে দারাজ থেকে এক হাজার সাতশ ষাট টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন। (Tech Gadgets)



Number 4. Anti Mosquito Lamp

নাম্বার ফাইভের গ্যাজেট্টি রাখা হয়েছে অনেক ইউজফুল একটি গ্যাজেট, আর এটা একটি এন্টি মসকটো ল্যাম্প। এটা থেকে এক ধরনের ইউবি লাইট প্রডিউস করে থাকে এরফলে রুমের মাঝে থাকা সব মসা এটার প্রতি একট্রাক হয়ে থাকে আর এটার মাঝে দেওয়া পাওয়ারফুল ফ্যান দূর থেকেই মসাকে নিজের ভিতরে টেনে নিয়ে থাকে। মিনি এ গ্যাজেট্টি ফুল্লি পোর্টেবল এর এটাকে আপনি যেকোণো প্লেসের মাঝে ওয়াল বা স্টিক করতে পারবেন, আর গ্যাজেট্টি নিজের কাজ পার্ফেক্টলি করে থাকে। সেই সাথে গ্যাজেট্টি ক্লিন করা অনেক ইজিজি জাস্ট ব্যাক সাইড খুলে ক্লিন করতে পারেবন। গ্যাজেট্টি পোর্টেবল ভাবে ডিজাইন করা হয়েছে এরফলে এটাকে যেকোণো জায়গায় নিয়ে যেতে পারবেন। এছাড়া যেকোণো USB সোর্সের হেল্পে এটাকে ইউজ করতে পারবেন। (Tech Gadgets) অভার অল পার্ফেক্ট ঘুম এবং মসা থেকে নিজে বাচানোর জন্য এ ধরনের গ্যাজেট অনেক ইউজফুল হয়ে থাকে আর যদি বলা হয় এটার প্রাইজের কথা তাহলে দারাজ থেকে দুইশ থেকে ছয়শ টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন।



Number 3. EKEN H9R 4K Action Camera

নাম্বার থ্রির গ্যাজেট্টি রাখা হয়েছে একটি একশন ক্যামেরা, আর এটার হেল্পে আপনি ব্লগিং ভিডিও স্পোর্টস ভিডিও আরো ডিফ্রেন্ট টাইপের ভিডিও ইজিলি শুট করতে পারবেন। ক্যামেরাটি লাইট ওয়েট ডিজাইনের কারণে এটাকে আপনি ইজিলি যেকোণো জায়গায় মাউন্ট করতে পারবেন, লাইক বাইকের হেলমেটের মাঝে মাউট করে ব্লগিং ভিডিও শুট করতে পারবেন। এছাড়া এ ক্যামেরার সাথে ওয়াটারপ্রুফ কেস পেয়ে যাবেন এরফলে এটার হেল্পে আন্ডার ওয়াটার ভিডিও শুট করতে পারবেন। এটাকে কন্ট্রোল করার জন্য কয়েকটি ফাংশনাল বাটন দেওয়া হয়েছে আর এটার হেল্পে আপনি ফোরকে পর্যন্ত ভিডিও শুট করতে পারবেন। সেই সাথে স্লো মোশন, স্পীড আপ আরো ডিফ্রেন্ট টাইপের ফিচার পেয়ে যাবেন। ক্যামেরাটির সামনের দিকে ডেসপ্লে দেওয়া হয়েছে আর এটার মাঝে আপনি সব পার্ফোমেন্স দেখতে পারবেন। আর এ ক্যামেরাটির আরেকটি বিশেষ ফিচার হচ্ছে এটাকে আপনি ওয়ারলেসলি কন্ট্রোল করতে পারবেন, মানে এটার সাথে আসা রিমোর্টের হেল্পে ফটোস বা ভিডিওস ইজিলি শুট করতে পারবেন। (Tech Gadgets) অভার অল দেখা যায় এ ধরনের ক্যামেরা অনেক ইউজফুল হয়ে থাকে ডিফ্রেন্ট টাইপের এডভান্স ভিডিও শুট করার জন্য। আর যদি বলা হয় এটার প্রাইজের কথা তাহলে দারাজ থেকে মাত্র পাঁচ হাজার পাঁচশ টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন।



Number 2. LED Wheel Light

নাম্বার টুর গ্যাজেট্টি রাখা হয়েছে একটি বাইসাইকেল গ্যাজেট। যদি আপনি বাইসাইকেল রাইড করতে পছন্দ করে থাকেন আর যদি আপনি ডেইলি রাইড করে থাকেন তাহলে এ হুইল লাইট আপনার পছন্দ হয়ে যাবে। এ গ্যাজেট্টিকে আপনার সাইকেলের মাঝে ইজিলি লাগিয়ে নিতে পারবেন আর এটা আপনার সাইকেলকে এক ইউনিক লুকস দিয়ে দিবে। এছাড়া রাতের সময় রাইডিং করতে এটা আপনাকে সেফটি দিয়ে থাকবে, কারণ এটা থেকে গ্লো হওয়া লাইটের কারণে দূর থেকে ভিজিবিলিটি হয়ে যাবে। গ্যাজেট্টিকে আপনি যেকোনো সাইকেলের মাঝে লাগাতে পারবেন, এবং এটা রিচার্জেবল এরফলে চার্জ শেষ হয়ে গেলে পুনরায় চার্জ করে নিতে পারবেন। সেই সাথে এটার মাঝে দেওয়া লাইটিং ইফেক্টকে আপনার মুডের একোর্ডিং চ্যাঞ্জ করতে পারবেন। অভার অল দেখা যায় বাইসাইকেল ইউজারদের জন্য এ ধরনের গ্যাজেট অনেক ইউজফুল হয়ে থাকে আর যদি বলা হয় এটার প্রাইজের কথা তাহলে দারজা থেকে মত্র একশ আশি টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন। (Most Useful Gadgets)




Number 1. USB Mist Neno spray

গ্যাজেট্টি ছোট হলেও এটা অনেক কাজের গ্যাজেট, আর এটাকে আপনি ডিফ্রেন্ট ভাবে ইউজ করতে পারবেন। নরমালি আমাদের সারাদিনের ক্লান্তি দূর করার জন্য মুখের মাঝে পানি দিয়ে থাকি আর এ কাজটি আপনি এ গ্যাজেট্টির হেল্পে করতে পারবেন। মানে ফেসের মাঝে হাইড্রোর অভাব দূর করতে পারবেন। এটাকে ইউজ করার জন্য জাস্ট হালকা পানি দিতে হবে আ এটা অন করে দিলেই পানির কোনা এটা থেকে বের হবে আর আপনি যখন এটাকে ফেসের মাঝে দিবেন অনেক আরাম দায়ক ফিল করতবেন। এছাড়া এ গ্যাজেট্টির আরেকটি বিশেষ ফিচার রয়েছে আর এটাকে আপনি এক সেনিটাইজার স্প্রে গ্যাজেট হিসেবে ইউজ করতে পারবেন। নরমালি এটার মাঝে হ্যান্ড সেনিটাইজার দিতে হবে আর অন করে দিয়ে আপনার সব ধরনের জিনিস সেনিটাইজ করতে পারবেন। আর এটা বিশেষ করে আউটডোরের জন্য বেস্ট গ্যাজেট বলতে পারেন। (Most Useful Gadgets) অভার অল গ্যাজেট্টির ইউজ নির্ভর করবে আপনার উপরে আপনি কিভাবে ইউজ করতে চান। যদি বলা হয় এটার প্রাইজের কথা তাহলে দারাজ থেকে মত্র দুইশ দশ টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন।



আই হোপ আজকের Top 8 Cool Gadgets You Need in 2021-BdGadgetsReview গ্যাজেট লিস্টি আপনারদের পছন্দ হয়েছে। এরকম Cool Gadgets সম্পর্কে নিয়মিত আপডেটেড থাকতে আমাদের সাথেই জুড়ে থাকুন।

Post a Comment

0 Comments