Trending

6/recent/ticker-posts

7 Crazy and Most Useful Gadgets in BD Online - BdGadgetsReview

দিনের শুরু থেকে রাত পর্যন্ত আমরা অনেক ধরনের গ্যাজেট ইউজ করে থাকি, বাট সব গ্যাজেট সবার জন্য পার্ফেক্ট না, একটি ইউনিক অ্যান্ড স্মার্ট গ্যাজেট হতে পারে আপনার স্মার্ট চয়েস। আজকের  Top 7 Crazy and Most Useful Gadgets in BD Online লিস্টি সাজানো হয়েছে Gadgets লাভারদের জন্য। আপনি যদি গ্যাজেট লাভার হয়ে থাকেন তাহলে আজকের Crazy and Most Useful Gadgets গুলো আপনার অনেক ভালো লাগবে।

7 Crazy and Most Useful Gadgets in BD Online - BdGadgetsReview
Top 7 Crazy and Most Useful Gadgets in BD Online


Number 7. Omi Sonic

আজকের গ্যাজেট লিস্ট শুরু করবো একটি ইউনিক ডিজাইনের গ্যাজেট দিয়ে। গ্যাজেট্টির মাঝে ইউজ করা হয়েছে মাইক্রোস্কোপ টেকনোলজি আর এটার হেল্পে আপনার সব ধরনের জিনিস ইজিলি ক্লিন করতে পারবেন। গ্যাজেট্টিকে ইউজ করার জন্য জাস্ট এটাকে পানির মাঝে দিতে হবে এবং আপনার পরিষ্কার করার জন্য কাপড় বা অন্য যেকোণো জিনিস দিতে হবে দ্যান এটা কাজ শুরু করে দিবে। এটার হেল্পে জুয়েলারি থেকে শুরু করে ক্লথ, কিচেন ওয়ার, হ্যান্ড ওয়াশ, ফোনকেস, ফল সবজি, গ্লাস সানগ্লাস, সিলভার ওয়ার, ব্যাকপ্যাক, বেবি আইটেম এছাড়া আরো ডিফ্রেন্ট টাইপের জিনিসকে ওয়ান মিনিটের মাঝে একদম ক্লিন করতে পারবেন। গ্যাজেট্টি সাইজে ছোট এরফলে এটাকে ইজিলি আপনার সাথে কেরি করতে পারবেন, এবং টুর বা দূর কোথাও এটার হেল্পে আপনার প্রোডাক্টস বা যেকোণো জিনিসি ক্লিন করতে পারবেন, ইভেন এটা ভ্যাকটেরিয়াকেও ক্লিন করে থাকে। অভার অল এ ধরনের গ্যাজেট আমাদের ডেইলি লাইফে অনেক ইউজফুল হয়ে থাকে। স্মার্ট এ গ্যাজেট্টি প্রি-অর্ডার চলছে চাইলে আপনি প্রি-অর্ডার করতে পারবেন।



Number 6. Parrot Swing

গাইস আপনি হয়তো ডিফ্রেন্ট টাইপের ড্রোন দেখে থাকবে বাট এখন যে ড্রোনটি দেখতে পাচ্ছেন এটার ডিজাইন অ্যান্ড লুকস একদমি ইউনিক রাখা হয়েছে। ড্রোনটিকে যখন আপনি ফ্লাই করবেন এমনটা মনে হবে যেনো কোণো ফাইল বা বুকস আকাশে উড়ছে। বাট এটা বুকস বা এটা একটি ড্রোন আর এটাকে আপনি রিমোর্ট কন্ট্রোলারের হেল্পে কন্ট্রোল করতে পারবেন। এটাকে ফ্লাই করার সময় থ্রি সিক্সটি ডিগ্রী মুভ করতে পারবেন, এবং নিজে থেকেই ব্যারেল রোল করতে পারে। সেই সাথে এটাকে ঘরের মাঝেই ফ্লাই করতে পারবেন, কারণ এটার স্টিবিলিটি এডভান্স লেভেলের দেওয়া হয়েছে। এটার সাথে আসা কন্ট্রোলারের মাঝে আপনার স্মার্টফোন লাগিয়ে লাইভ ভিডিও দেখতে এবং রেকোর্ড করতে পারবেন। ওয়ান কে টেকঅফ ফিচারের সাথে সাথে এটার মাঝে ওয়ানকে ল্যান্ডিং ফিচার দেওয়া হয়েছে, এরফলে যেকোণো পার্সোন ইজিলি ফ্লাই করতে পারবে। অভার অল যদি আপনি এক ইউনিক ডিজাইনের ড্রোন নিতে চান তাহলে এটা আপনার জন্য পার্ফেক্ট চয়েস হয়ে যাবে। আর যদি বলা হয় এ ইউনিক ডিজাইনের ড্রোনটির প্রাইজের কথা তাহলে মাত্র চার হাজার টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন।



Number 5. Porsche Car Key Phone

গাইস এ অ্যামেজিং দেখতে গ্যাজেট্টিকে ডিজাইন করা হয়েছে এক কারের কিসের মতো বাট এটা একটি ফোন। এটার ডিজাইন অ্যান্ড লুকস একদমি অ্যামেজিং আর এটার মাঝে ফটোস বা ভিডিও শুট করার জন্য এক ক্যামেরাও দেওয়া হয়েছে। আর এটাকে ফোন্ড সাইড থেকে দেখলে একদম পোর্শের চাবির মতো লাগে। ইভেন এটাকে ফাস্ট টাইম দেখে কেউ বলতেই পারবেনা এটা ফোন, সবাই মনে করবে পোর্শ কোম্পানির কারের চাবি। এটার উপরের দিকে কারকে লক আনলক করার বাটন দেওয়া হয়েছে, আর এটাকে প্রেস করতেই কার লক এবং আনলকের সাউন্ড শুনতে পাবেন। বিল্ড কুয়ালিটি ফোনের অনেক প্রিমিয়াম দেওয়া হয়েছে, আর ফোনের সব মেনুতে কারের সাউন্ড শুনতে পাবেন। এছাড়া এটার মাঝে আপনি মাল্টিমিডিয়া ইউজ করতে পারবেন, আর এটার ব্যাক কভার ওপেন করার পরে ব্যাটারি এবং মাইক্রো SD কার্ড ইনসার্ট করার অপশনে পাবেন। সেই সাথে এটা ডুয়েল সিম সাপোর্টেট ফোন। সাইজে ছোট এবং ইউনিক ডিজাইনের কারণে এটাকে আপনি যেকোণো প্লেসের মাঝে ইজিলি নিয়ে যেতে পারবেন। ইউনিক ডিজাইনের এ ফোনটি প্রি-অর্ডার চলছে চাইলে আপনিও প্রি-অর্ডার করতে পারবেন।



Number 4. Bebird X17 Pro

আমাদের শরীর বাহির থেকে পরিষ্কার করার জন্য তো ডিফ্রন্ট টাইপের জিনিস পেয়ে যাবেন, বাট ইয়ার পরিষ্কার করার জন্য এ থেকে বেটার গ্যাজেট আর হতেই পারেনা। গ্যাজেট্টিকে ইউজ করার জন্য সিমপ্লি এটাকে কানের মাঝে দিতে হবে আর এটা আপনার কানের পর্দাকে বাচিয়ে ময়লা পরিষ্কার করে দিবে। গ্যাজেট্টিকে আপনার স্মার্ট ডিভাইসের সাথে কন্ট্রোল করতে পারবেন, এবং কানের ইন্ডারনাল এরিয়াকে আপনার ফোনের মাঝে দেখতে পারবেন। সেই সাথে নিজে থেকেই কান পরিষ্কার করতে পারবেন। গ্যাজেট্টিকে থ্রি সিক্সটি ডিগ্রী রোটেট করে ক্লিন করতে পারবেন। আর এটার সাথে এগারো ডিফ্রেন্ট টাইপের পুনস পেয়ে যাবেন, এবং ইজিভাবে আপনার ইয়ার ক্লিন করতে পারবেন। অভার অল এ ধরনের গ্যাজেট কানের ইন্ডারলা এরিয়া ক্লিন করার জন্য অনেক ইউফুল গ্যাজেট হয়ে থাকে। আর যদি বলা হয় এটার প্রাইজের কথা তাহলে সিক্সটি নাইন ডলার মাঝেই পার্ছেস করতে পারবেন। বাট যদি চান এটার অলটার্নেটিভ ভার্সন দারাজ থেকে মাত্র পঁচিশ টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন। তবে এটার মাঝে স্মার্টফোন সাপোর্টেট ফিচার ছাড়া সব পেয়ে যাবেন।



Number 3. Lyfe Levitating Pot

গাইস আমরা সবাই জানি ম্যাগনেটের দুই ডিফ্রেন্ট টাইপের পোলসকে কখনো একসাথে জোড়া পসিবল হয়ে উঠে না, বাট এর মাধ্যমে আমরা ম্যাগনেটের ফিলকে আমরা বুঝতে পারি। গাইস এ অ্যামেজিং গ্যাজেট্টি এ রুলসকে ফোলো করে থাকে। এ গ্যাজেট্টি মেক করা হয়েছে উডেন কভার দিয়ে আর এটার ভিতরে দেওয়া হয়েছে ম্যাগনেট। গ্যাজেট্টির উপড়ে যখন আপনি পট রাখবেন এটা দিরে দিরে হাওয়াতে ঘুরতে থাকবে আর এটার মাঝে আপনি প্লান্ট লাগাতে পারবেন। এটার মাঝে ম্যাগনেটিক ফিলডকে এমন ভাবে সেট করা হয়েছে যে এ পট কখনো সার্ফেসকে টাচ করেনা আর হাওয়াতেই দিরে দিরে রোটেট করে থাকে। এরফলে এটাকে যেই দেখবে সবাই অবাক হয়ে যাবে, মনে করবে কোণো ম্যাজিক দ্বারা এটাকে নিয়ত্রন করা হচ্ছে। এ ধরনের গ্যাজেট ডেকোর পার্পাসে অনেক ইউজফুল হয়ে থাকে, আর এটার মাঝে ইজিলি প্লান্ট গ্রো করতে পারবেন। যদি বলা হয় এ অ্যামেজিং গ্যাজেট্টির প্রাইজের কথা তাহলে বারো হাজার ছয়শ টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন।



Number 2. i7s TWS Earbud

যদি আপনি বাজেটের মাঝে ইয়ারপোডস খুঁজে থাকেন তাহলে দেখে নিতে পারেন এ TWS ইয়ারবার্ডসটি, আর এটাকে ডিজাইন করা হয়েছে একদম অ্যাপেল ইয়ারপোডের মতো। ইয়াবারডের কেসটি প্লাস্টিক বিল্ড করা হয়েছে আর এটার সামনের দিকে LED ইন্ডিকেটর এবং অন অফ বাটন পেয়ে যাবেন। সেই সাথে এটার পিছের দিকে চার্জিং পুট দেওয়া হয়েছে আর এটার হেল্পা মাত্র টুয়েন্টি মিনিটে এটা ফুল চার্জ করতে পারবেন। আর যদি বলা হয় এটাকে ইউজে কথা তাহলে নরমাল ইবারপোডের মতোই সিমপ্লি আপনার ফোনের সাথে কানেক্ট করে নিতে হবে দ্যান রেডি হয়ে যাবে ইউজের জন্য। আর এটা এনড্রয়েট এবং আইফোন সাপোর্টেট, সেই সাথে পিসি বা ল্যাপটপের সাথেও ইউজ করতে পারবেন। এটার হেল্পে গেমস খেলতে পারবেন, মুভি দেখতে পারবেন, এবং মিউজিক ইনয়জ করতে পারবেন, বাট এটা প্রফেশনালি ইউজের জন্য না। ইয়ারবার্ডেস মাঝে লাইটিং ইফেক্ট দেওয়া হয়েছে যা দেখতে অনেক অ্যামেজিং লাগে। আর যদি বলা হয় এ ইয়ারপোডের প্রাইজের কথা তাহলে দারাজ থেকে মাত্র দুইশ ত্রিশ টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন।



Number 1. Walkera Vitus

গাইস যদি আপনার ইন্টারেস্ট ড্রোন বা কয়ার কপ্টার্সে হয়ে থাকে তাহলে দেখে নিন স্মার্ট ড্রোনটি। প্রথমেই এটার সুপার ফিচার হয়ে থাকে এটার ফোল্ডেবল আর্মস কারণ নরমালি যেসব ড্রোন ফোল্ডেবল হয় না ব্যাগে বা নরমালি কেরি করা অনেক প্রব্লেম হয়ে থাকে বাট এ স্মার্ট ড্রোনের পপেলার আর্মস ফোল্ডেবল হয়ে থাকে, এর ফলে এটার সাইজেকে অনেক বেশি রিডিউস করে মিনি সাইজের ব্যাগের মাঝে ইজিলি কেরি করতে পারবেন। আর যদি আপনার হবি হয়ে থাকে ফটোগ্রাফি বা ভিডিও শুট করা তাহলে এটার হেল্পে নেক্সট লেভেল এডভান্টেস পেয়ে যাবেন, এরিয়াল ফটোগ্রাফির জন্য এ ড্রোন পার্ফেক্ট হয়ে থাকে। সিমপ্লি ড্রোনকে গ্রাউন্ডে রেখে এটার রিমোর্টের হেল্পে ইনস্ট্যান্টলি টেক অফ করতে পারবেন। আর এটার সেন্সোর অনেক অ্যাকুরেট অ্যান্ড প্রিসাইজ হয়ে থাকে সাথেই সামনে আসা অবস্টিক্যালকে ইজিলি এভয়েট করতে পারে। আপনি এ ড্রোনের হেল্পে ডিফ্রেন্ট এংগেলে অনেক অসাম ফটো বা ভিডিও শুট করতে পারবেন। রিয়েল টাইমে ড্রোনকে ফ্লাই করার সময় এটার রিমোর্টে আপনার স্মার্ট ফোন এটাচ করে লাইভ ভিডিও দেখতে পারবেন। ড্রোনটির মেকানিক্যাল স্ট্যাবেলাইজেশন গিম্বল বেস্ট ইমেজ কুয়ালিটি দিয়ে থাকে। আর যদি বলা হয় এটার ফ্লাইট টাইমের কথা যা ড্রোনের ফিল্ডে অন অফ দি মোস্ট এসপ্যাকটেশন হয়ে থাকে এটার মাঝে আপনি প্রায় থার্টি মিনিট পর্যন্ত ফ্লাইট টাইম পেয়ে যাবেন যা অনেক পার্ফেক্ট হয়ে থাকে। অভার অল যদি আপনি প্রফেশনাল লেভের ড্রোন খুঁজে থাকেন এরিয়াল ফটোগ্রাফি বা ভিডিওগ্রাফি করার জন্য তাহলে এটা বেস্ট চয়েস হয়ে যাবে। আর যদি বলা হয় এটার প্রাইজের কথা তাহলে আপনি সাইত্রিশ হাজার টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন পার্ছেস।



আই হোপ আজকের Top 7 Crazy and Most Useful Gadgets in BD Online গ্যাজেট লিস্টি আপনাদের অনেক ভালো লেগেছে। এরকম Crazy and Most Useful Gadgets সম্পর্কে জানতে আমাদের সাথেই জুড়ে থাকুন।

Post a Comment

0 Comments