Trending

6/recent/ticker-posts

8 Most Useful Cheapest And Mind Blowing Gadgets You Can Buy On Online

দিন যতো যাচ্ছে গ্যাজেটের চাহিদা বেড়েই চলেছে। দিনের শুরু থেকে রাত পর্যন্ত আমরা ডিফ্রেন্ট টাইপের গ্যাজেট ইউস করে থাকি। গ্যাজেট আমাদের লাইফকে ইজি করার সাথে সাথে সিকিউর বানিয়ে থাকে। আজকের গ্যাজেট সিরিজে জানতে চলেছেন 8 Most Useful Gadgets সম্পর্কে। আশা করি আজকের Most Useful Gadgets লিস্টি আপনাদের অনেক পছন্দ হয়ে যাবে।

8 Most Useful Cheapest And Mind Blowing Gadgets You Can Buy On Online
8 Most Useful Cheapest And Mind Blowing Gadgets You Can Buy On Online

Number 8. BatBand

গাইস গ্যাজেট সিরিজ শুরু করবো একটি ইউনিক ডিজাইনের মিউজিক হেডব্যান্ড গ্যাজেট দিয়ে, আর এটা বোন টেকনোলজিবেস ইয়ারফ্রি হেডব্যান্ড, সাথেই এটার মাঝে এলিগেন ওয়ারলেস সাউন্ড ফ্রি অ্যাড করা হয়েছে, আর এটাকে আপনার হেডের মাঝে লাগিয়ে ফোন সাথে কানেক্ট করে মিউজিক শুনতে পারবেন, সাথেই আপনার ফিঙ্গারের হেল্পে কন্ট্রোল করতে পারবেন। এটার লেফট সাইডের বাটনে প্রেস করে অন অফ, কল রিসিভ, রিজেক্ট করতে পারবেন, এবং এটার রাইড সাইডে এক স্লাইডার দেওয়া হয়েছে, আর এটার মাঝে নেক্সট প্রিভিয়াস ভলিউম আপ ডাউন করতে পারবেন। এ অসাম গ্যাজেট্টি আপনাকে অ্যামেজিং সাউন্ড প্রভাইট করে দিবে।

Number 7. Selfly Case Drone

নরমালি তো আপনি ডিফ্রেন্ট টাইপের ড্রোন দেখে থাকবেন, যা বক্সের সাথে আসে বাট একবার ভেবে দেখুন যদি ড্রোন স্মার্ট ফোনের কেসের মাঝে আসে থাহলে কেমন হবে..তেমনি এ স্মার্ট ড্রোন। এটা দুনিয়ার সবচেয়ে প্রথম এমন ড্রোন যা স্মার্ট ফোনের কেসের মাঝে আসে সেই সাথে এটা সেলফ ফ্লাইং ড্রোন হয়ে থাকে। তো চলুন দেখে নেওয়া যাক এটার ফিচার সম্পর্কে। ড্রোনটিকে উড়ানোর জন্য সিমপ্লি এটার কেস থেকে বাহিরে বেড় করে নিতে হবে এর পরে এটার পোপেলার্সকে আনফোল্ড করতে হবে, সাথেই আপনার স্মার্ট ফোনের সাথে কানেক্ট করতে হবে, দ্যান ফাইনালি এটার অফিসিয়াল অ্যাপের হেল্পে ফুল্লি কন্ট্রোল করতে হবে। মিনি এ ড্রোনের মাঝে ফাইভ মেগা পিক্সেল ক্যামেরা দেওয়া হয়েছে এরফলে আপনি ফটোস লাইভ ভিডিও রেকোর্ডিং অ্যান্ড সিনেমাটিক শোট নেওয়ার জন্য ইউজ করতে পারবেন। সেই সাথে এটার কেসকে কার্বন ফাইভার দিয়ে বানানো হয়েছে এরফলে এটা অনেক লাইট ওয়েট অ্যান্ড স্ট্রোং হয়ে থাকে। মিনি এ ড্রোনের হেল্পে ডিফ্রেন্ট টাইপ এক্টিভিটি করার সময় ভিডিও রেকোর্ড করতে পারবেন সেই সাথে সেলফি থেকে শুরু করে ফটোশুট করতে পারবেন। ড্রোনটি ফোন কেসে আসায় কেরি করতে কোনো রকম প্রব্লেম হবেনা সব সময় আপনার সাথেই থাকবে আপনার স্মার্ট ফোনের মতো কারণ এটা স্মার্ট ফোনের কেসের সাথে এটাচ হয়ে থাকে। অভার অল গাইস যদি আপনি কমপ্যাক্ট সাইজের ড্রোন খুঁজে থাকেন আর সব সময় আপনার সাথেই থাকে তাহলে এ সুপার কমপ্যাক্ট সাইজের ড্রোনটি ট্রাই করতে পারেন।

Number 6. Gaze Tray

নাম্বার সিক্সের গ্যাজেট্টি রাখা হয়েছে একটি গেজ ট্রে গ্যাজেট, আর এটার হেল্পে কোণো কিছু সার্প করতে পারবেন না বাট আপনার ঘরের মাঝে থাকা সবি ডিভাইসকে একসাথে চার্জ করতে পারবেন, সেভেন থাউজেন্ট টু হান্ড্রেড টাকার মাঝে আসা এ গ্যাজেট্টির হেল্পে আপনার স্মার্টফোন স্মার্ট ওয়াচ, ইয়ারপোর্ডস একসাথে চার্জ করতে পারবেন, এরফলে আপনার টেবিলের মাঝে ওয়ারের প্রব্লেম সল্ভ হয়ে যাবে। সাথে আপনার সব ডিভাইস যা এদিক ওদিক আলাদা জায়গায় চার্জ করতে হয়ে এ প্রব্লেমও সলভ হয়ে যাবে, কারন সবি ডিভাইস এক জায়গায় চার্জ করতে পারবেন এবং এক জায়গায় পেয়ে যাবেন, সাথেই স্মার্ট এ গ্যাজেট্টি মাত্র ফোর ফিফটি গ্রাম এরফলে ইজিলি এটাকে যেকোণো জায়গায় নিয়ে যেতে পারবেন, ঘর অফিস ক্যাফে যেকোণো প্লেসের মাঝে চার্জ করতে পারবেন।

Number 5. Air Hogs Drone Power Racers

নাম্বার ফাইভের গ্যাজেট্টি রাখা হয়েছে টুই ইন ওয়ান গ্যাজেট আর এটার হেল্পে আপনি ড্রোন এবং কার রেসিংয়ের মজা এক সাথে নিতে পারবেন, কারণ এটার মাঝে এক রেসার এবং এক ড্রোন দেওয়া হয়েছে। যদি চান এটাকে একসাথে লাগিয়ে ইউজ করতে পারবেন অথবা আলদা করে। এটাকে ফ্লাই করার জন্য এটার মাঝে এক কন্ট্রোলার পেয়ে যাবেন। ফ্লাই করার জন্য এবং রান করার জন্য ইউজ করতে পারবেন, দেখা যায় এটা টু ইন ওয়ান গ্যাজেট যা আপনার বাচ্চাকে গিফট হিসেবে দিতে পারবেন, আর যদি বলা হয় রেসারের কথা তাহলে এটার পাওয়ারও অনেক অ্যামেজিং হয়ে থাকে। এটাকে রেস করার সময় ফুল্লি রেসিংয়ের ফিল পেয়ে যাবেন, আর যদি ড্রোনকে আপনি আলাদাভাবে ফ্লাই করান তাহলে ড্রোন অনেক স্মুথলি ফ্লাই করে থাকবে।

Number 4. Pocket Samurai

আপনি তো জেকি চ্যানের মুভি দেখে থাকবেন, আর মুভির মাঝে সামুরাই শোর্ট অনেক অসাম হয়ে থাকে যা চোখের পলকেই সব কিছু কাটতে পারে, সেই সামুরাই থেকে ইনস্পায়ার হয়ে বানানো হয়েছে এ মিনি সাইজের শোর্ট টাইপের টুল। আর এটার হেল্পে যেকোনো ধরনের বক্স কাটতে পারবেন, পেন্সিল সিলতে পারবেন, রশি কাটতে পারবেন, এছাড়া আরো ডিফ্রেন্ট টাইপের কাজ করতে পারবেন। এটা এতোটাই ছোট হয়ে থাকে যে ইজিলি পকেটে কেরি করতে পারবেন। আর যদি চান এটার সিলিলার টূল এ মিনি গ্যাজেটি দেখতে পারেন, আর এটাকে জাস্ট এভাবে রোটেট করে ওপেন করতে পারবেন, এটার সাইজ ছোট হলেও সব কাজ করতে পারবেন যেমটা শোর্টের হেল্পে করতে পারবেন, লাইক বক্স ওপেন করা, রোফ কাটা, আরো ডিফ্রেন্ট টাইপের কাজ করতে পারবেন, আর কাজ শেষ হয়ে গেলে রোটেট করে লাগিয়ে ব্যাগ না কি রিংকের সাথে কিচেন গ্যাজেটের মতো কেরি করতে পারবেন, আর যদি বলা হয় প্রাইসের কথা তাহলে দুই হাজার টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন। আর যদি চান এটার অলটার্নেটিভ দারাজ থেকে মাত্র আশি থেকে দুইশ টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন।

Number 3. Portable Washer

আমরা যেকোণো প্রফেশন বা ফিল্ড থেকে বিলং করি না কেনো কাপড় তো আমাদের সবারি ময়লা হয়ে যায়, আর সবি কাপড়কে দোয়ার জন্য আমাদের ঘরের মাঝে থাকে ওয়াশিং মেশিন, বাট যদি আপনি এক সিংগেল পার্সোন হয়ে থাকেন, তাহলে বড় ওয়াশিন মেশিনের প্রয়োজন নেই, কারণ কাপড় দুয়ার কাজ এ ছোট মেশিনের হেল্পে করতে পারবেন। এটা পোর্টেবল আর ফোল্ড করার পরে ছোট এক বাসকেটের মতো হয়ে যায়, এজন্য এটাকে আপনার ঘরের মাঝে কম স্পেসের মাঝে রাখতে পারবেন, এবং যেকোণো টুরের মাঝে ইজিলি নিয়ে যেতে পারবেন। মিনি এ গ্যাজেট্টির মাঝে টু লিটার পর্যন্ত পানি ভরতে পারবেন, এবং আপনার প্রয়োজনীয় কাপড় ওয়াশ করতে পারবেন, এছাড়া এটা থেকে পানি বের করার জন্য ম্যানুয়ালি বেড় করতে পারবে অথবা এটার সাথে আসা টিউব দিয়েও বের করতে পারবেন,এখানেই শেষ নয় এটার হেল্পে আপনার কাপড় শুকাতেও পারবেন, সেই সাথে এটার মাঝে টাইমার সেট করার অপশনও পেয়ে যাবেন, আর যদি বলা হয় এটার প্রাইসের কথা তাহলে পাঁচ হাজার থেকে সাত হাজার টাকার মাঝেই দারাজ থেকে পার্ছেস করতে পারবেন।


Number 2. Ekko WiFi Audio

আপনি তো ডিফ্রেন্ট টাইপের অডিও ডিভাইস অ্যান্ড স্পীকার দেখে থাকবেন বাট এখন যে ডিভাইসটি দেখতে পাচ্ছেন এটা একদমি ইউনিক অ্যান্ড ডিফ্রেন্ট হয়ে থাকে। আর এটাকে আপনার টিভি ল্যাপটপ কম্পিউটার অ্যান্ড স্মার্টফোনের সাথে কানেক্ট করে ওয়ারলেসলি সাউন্ড শুনতে পারবেন, মানে মিউজিক ইনজয় করতে পারবেন, ডিভাইসটিকে ইউজ করার জন্য সিমপ্লি আপনার টিভি বা স্মার্টফোন মানে যে ডিভাইসের সাউন্ড শুনতে চান এ হাবকে কানেক্ট করতে হবে। আর এটার সাথে আসা মিনি হাবের সাথে আপনার ইয়ারফোন বা হেডফোনকে কানেক্ট করে ওয়ারলেসলি সাউন্ডকে ইনজয় করতে পারবেন, আর এ গ্যাজেট্টির সাথে ফোর অডিও কিট পেয়ে যাবেন, যা আপনার ফ্যামিলির জন্য একদম পার্ফেক্ট বলতে পারেন, অভার অল যদি আপনি মাল্টিপল ওয়েতে সবার সাথে মিউজিক মুভি ইনজয় করতে চান হেডফোন ইউজ করে তাহলে এটা বেস্ট চয়েস হয়ে যাবে। আর যদি বলা হয় এটার প্রাইসের কথা তাহলে আট হাজার সাতশ টাকার মাঝেই পার্ছেস করতে  পারবেন।

Number 1. Bumruk BackPack

আজকাল মার্কেটে আপনি ডিফ্রেন্ট টাইপের ব্যাকপ্যাক দেখে থাকবেন সেই সাথে ইউজও করে থাকবেন, বাট এটা এমন ব্যাকপ্যাক হয়ে থাকে যে এটার মাঝে আপনি ব্যাকপ্যাকের সাথে সাথে এক ইনবিল্ট চেয়ার পেয়ে যাবেন, আর এটার ইউজ আপনি যেকোণো সময় ইনডোর থেকে আউটডোরে ইজিলি করতে পারবেন। এছাড়া যদি আপনি ট্রাভেলে যান আর বসার জন্য যদি সিট না থাকে তাহলে এ ব্যাগ থেকে চেয়ারের ফিচার ইউজ করতে পারবেন। এটা এক ধরনের ডিটাচেবল চিয়ার হয়ে থাকে। যদি চান আপনার ব্যাকপ্যাক থেকে আলাদাও করতে পারবেন, সেই সাথে এটা অনেক সফট এবং কমফোটেবল হয়ে থাকে, সেই সাথে এ ব্যাগ ওয়াটারপ্রুফ হয়েথাকে, এরফলে এটার মাঝে রাখা জিনিস নষ্ট হওয়ার চান্স নেই বললেই চলে। সেই সাথে এটার মাঝে জিনিস রাখার জন্য ডিফ্রেন্ট টাইপের কমপার্টমেন্ট পেয়ে যাবেন, অভার অল দেখা যায় এ ধরনের ব্যাকপ্যাক অনেক ইউজফুল হয়ে থাকে বিশেষ করে আউটডোরের জন্য।


আই হোপ আজকের 8 Most Useful Gadgets লিস্টি আপনাদের অনেক পছন্দ হয়েছে। নিয়মিত এরকম Most Useful Gadgets সম্পর্কে জানতে আমাদের সাথেই জুড়ে থাকুন।

Post a Comment

0 Comments