Trending

6/recent/ticker-posts

Ads

Top 8 Coolest and Most Useful Gadgets | BdGadgetsReview

দিনের শুরু থেকে রাত পর্যন্ত আমরা অনেক ধরনের গ্যাজেট ইউস করে থাকি। আজকের ডেটে আমরা গ্যাজেট ছাড়া একদমি চলতে পারিনা। গ্যাজেট আমাদের কাজকে ইজি করার সাথে সাথে আমাদের লাইফকে এডভান্স অ্যান্ড সিকিউর বানিয়ে থাকে। আজকের গ্যাজেট সিরিজে জানতে চলেছেন Coolest and Most Useful Gadgets সম্পর্কে। নিয়মিত Awesome Gadgets, Cool Gadgets, New Gadgets, Latest Gadgets, Most Useful Gadgets and many Type Gadgets সম্পর্কে জানতে আমাদের সাথে জুড়ে থাকুন।

Top 8 Coolest and Most Useful Gadgets | BdGadgetsReview


Number 8. P47 Headband

আজকের গ্যাজেট সিরিজ শুরু করবো একটি হেডফোন দিয়ে। আপনি হয়তো মিউজিক শোনার জন্য বা মুভিস অথবা ভিডিওস দেখার জন্য হেডফোন ইউস করে থাকবেন, বাট এখন যে হেডফোনটি দেখতে পাচ্ছেন এটা একটি ওয়ারলেস হেডফোন। এছাড়া এটার মাঝে আপনি ফোল্ডেবল ফিচার পেয়ে যাবেন এরফলে সহজে আপনার সাথে কেরি করতে পারবেন। হেডফোনটির মাঝে দেওয়া হয়েছে মাল্টিপল এডভান্স ফিচার। আপনার স্মার্টফোন বা ল্যাপটপ অথবা পিসির সাথে কানেক্ট করে ওয়ারলেসলি মিউজিক, মুভিস অথবা ভিডিওস ইনজয় করতে পারবেন। সেই সাথে যদি চান এটার মাঝে SD কার্ড ইনসার্ট করে মিউজিক শুনতে পারবেন। এছাড়া এ হেডফোনের মাঝে FM রেডিওর ফিচার দেওয়া হয়েছে। হেডফোনটির মাঝে প্লে, পস, ভলিউম আপ, ডাউন করার জন্য বাটন পেয়ে যাবেন এরফলে আপনার হেডফোন পকেট থেকে বেড় করতে হবেনা। আর এ হেডফোনের মাঝে ব্লুতুথ ফাইভ পয়েন্ট ও ইউস করা হয়েছে এরফলে এডভান্স লেভেলের এক্সপিরিয়েন্স পেয়ে যাবেন। অভার অল দেখা যায় বাজেটের মাঝে এ হেডফোন সত্যি অনেক অ্যামেজিং। আর যদি বলা হয় এটার প্রাইজের কথা তাহলে দারাজ থেকে মাত্র দুইশ বাহাত্তর (২৭২) টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন।

Number 7. Multipurpose Screwdriver

নাম্বার সেভেনের গ্যাজেট্টি রাখা হয়েছে একটি মাল্টি টুলস গ্যাজেট আর এটার মাঝে আপনি আপ টু সিক্স টুলস পেয়ে যাবেন। গ্যাজেট্টিকে ডিজাইন করা হয়েছে হাইলি স্ট্রং ভাবে, আর এটাকে আপনার সাথে ইজিলি কেরি করতে পারবেন। ডেইলি লাইফে আমাদের টুলস অনেক প্রয়োজন পরে থাকে আর আপনি এটার হেল্পে ডিফ্রেন্ট টাইপের কাজ ইজিলি করতে পারবেন। এ টুলস গ্যাজেট্টির মাঝে ফোল্ডেবল ফিচার দেওয়া হয়েছে, এছাড়া এটার মাঝে আরেকটি ইমপোর্টেন্ট ফিচার দেওয়া হয়েছে তাহলো লাইটিং ফিচার, মানে এটার মাঝে ইন্টিগ্রেটেট লাইট দেওয়া হয়েছে এরফলে কাজ করার সময় ইজিলি কাজ করতে পারবেন। অভার অল ডেইলি লাইফে এ ধরনের টুলস অনেক ইমপোর্টেন্ট হয়ে থাকে। আর যদি বলা হয় এটার প্রাইজের কথা তাহলে দারজ থেকে মাত্র একশ বিশ (১২০) টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন।

Number 6. JR-A28 Magnetic Wireless Charger

দিন যতো যাচ্ছে টেকনোলজি আপডেট হচ্ছে আর এখন যে গ্যাজেট্টি দেখতে পাচ্ছেন এটা একটি ওয়ারলেস চার্জিং প্যাড। ফাস্ট অফ অল এটার ডিজাইন অ্যান্ড লুকস একদম ইউনিক রাখা হয়েছে, জাস্ট আপনার ফোন এটার মাঝে রেখে দিলেই ফোন চার্জ হওয়া শুরু করে দিবে। এছাড়া এটার মাঝে আরেকটি ইমপোর্টেন্ট ফিচার দেওয়া হয়েছে তাহলো ম্যাগনেটিভ ফিচার, মানে এ চার্জিং প্যাড আপনার ফোনকে হোল্ড করে ধরে রাখবে, আপনি যতোই নাড়াচাড়া করেন না কেনো এটা খুলে যাবে না। এডভান্স এ চার্জিং প্যাডটি ফোন কেসের উপর দিয়েও ফাস্ট চার্জ করতে পারে, মানে এটার মাঝে ফাস্ট চার্জিং ফিচার দেওয়া হয়েছে। আর এটাকে আপনার ইচ্চের একোর্ডিং মুভ করে মুভিস, ভিডিওস অথবা গেমস প্লে করতে পারবেন। অভার অল দেখা যায় ফাস্ট চার্জিংয়ের সাথে সাথে লুকস অ্যান্ড কমপ্যাক্ট ডিজাইন এবং মাল্টিপল ফিচার আপনাকে নানাভাবে হেল্প করে থাকবে। আর যদি বলা হয় এটার প্রাইজের কথা তাহলে দারাজ থেকে মাত্র এক হাজার চারশ নব্বই (১৪৯০) টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন।

Number 5. USB Electronics Mosquito Killer

নরমালি আমরা মশার উৎপাত থেকে বাচার জন্য কয়েল অথবা ডিফ্রেন্ট ওয়ে ইউস করে থাকি বাট এসবের এক কমন প্রব্লেম হয়ে থাকে ধোয়া ক্রিয়েট করা বা মানি খরচ করা, আর যদি আপনি এসব থেকে বাচতে চান তাহলে ট্রাই করতে পারেন এ গ্যাজেট্টি আর এটা  একটি মসকিটো কিলার। যদি বলা হয় গ্যাজেট্টিকে ইউসের কথা তাহলে সিমপ্লি আপনার পাওয়ার ব্যাংক, অথবা USB এডপটারের সাথে প্লাগিন করে দিতে হবে দ্যান রেডি হয়ে যাবে ইউসের জন্য। এছাড়া এ গ্যাজেট্টির মাঝে আরেকটি ফিচার দেওয়া হয়েছে তাহলো লাইট ফিচার মানে আপনি এটার মাঝে ইন্টিগ্রেটেট লাইট পেয়ে যাবেন। গ্যাজেট্টি সিমপ্লি এটার মাঝে দেওয়া UV লাইটের হেল্পে নিজের কাচে নিয়ে আসবে আর এটার মাঝে দেওয়া ফ্যান মশাকে টেনে ভিতরে নিয়ে যাবে, এছাড়া গ্যাজেট্টির নিচের দিকে জিপার দেওয়া হয়েছে যাতে মশা জমা থাকবে। আজকের ডেটে এ ধরনের গ্যাজেট সত্যি অনেক ইউসফুল হয়ে থাকে আর যদি বলা হয় এটার প্রাইজের কথা তাহলে দারাজ থেকে মাত্র তিনশ তেইশ (৩২৩) টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন।

Number 4. F9 TWS Earbuds

নাম্বার ফোরের গ্যাজেট্টি রাখা হয়েছে একটি ট্রুলি ইয়ারবার্ডস, ফাস্ট অফ অল এটার লুকস অ্যান্ড ডিজাইন একদম কমপ্যাক্ট রাখা হয়েছে। স্মার্ট এ ইয়ারবাডের মাঝে আপনি মাল্টিপল স্মার্ট ফিচার পেয়ে যাবেন। এটার মাঝে ইউস করা হয়েছে ফাইভ পয়েন্ট ও ব্লুতুথ ফিচার এরফলে হাই কুয়ালিটির এক্সপিরিয়েন্স পেয়ে যাবেন। সেই সাথে এ ইয়ারবার্ডস ফুল্লি ওয়াটার প্রুফ এরফলে আপনি যেকোণো সিচুয়েশনে ইজিলি ইউস করতে পারবেন। আর এটার আরেকটি ইমপোর্টেন্ট ফিচার হচ্ছে এটাকে আপনার স্মার্টফোন থেকেও চার্জ করতে পারবেন। সেই সাথে এটার কেসকে আপনি ফোন হোল্ডারের মতো ইউস করতে পারবেন। ইয়ারবার্ডসটি টাচ কন্ট্রোল এরফলে আপনি টাচ করেই সং প্লে পস, ভলিউম আপ ডাউন ইজিলি করতে পারবেন। এছাড়া এটার মাঝে মাক্রফোন ইনভিল্ট দেওয়া হয়েছে , আপনি এটার হেল্পে কলে কথা বলতে পারবেন, গেমিং করতে পারবেন, ভিডিও কলে কথা বলতে পারবেন। ইয়ারবার্ডসটি মাল্টিপল কালারের পেয়ে যাবেন এরফলে আপনার পছন্দ মতো কালার পার্ছেস করতে পারবেন। যদি বলা হয় এ ইয়ারবার্ডসটির প্রাইজের কথা তাহলে দারাজ থেকে মাত্র পাঁচশ ঊনিশ (৫১৯) টাকার মাঝেইপার্ছেস করতে পারবেন।

Number 3. Paragliding Man

গাইস নাম্বার থ্রির গ্যাজেট্টি রাখা হয়েছে একটি মিনি সাইজের ড্রোন যা দেখতে একদমি ইউনিক হয়ে থাকে। মিনি এ গ্যাজেট্টিকে আপনি ড্রোনের মতো করে উড়াতে পারবেন। বাট এটা ড্রোন থেকে অনেক ডিফ্রেন্ট হয়ে থাকে, কারণ এ মিনি গ্যাজেট্টির হেল্পে আপনি অনেক ধরনের স্ট্যান্ড করতে পারবেন, আর ইউজস করার জন্য এটাকে সিমপ্লি এসিম্বল করে নিতে হবে এর পরেই রিমোর্ট কন্ট্রোলারের হেল্পে ফ্লাই করাতে পারবেন। এবং ডিফ্রেন্ট ভাবে ট্রান্সফর্ম করে ডিফ্রেন্ট টাইপের স্ট্যান্ড করতে পারবেন। ড্রোনটি দেখতে একদমি ইউনিক হয়ে থাকে যখন আপনি এটাকে ফ্লাই করাবেন মনে হবে যেনো কোনো পার্সোন হাওয়াতে স্ক্রেড বোডিং করছে। যদি চান আপনার বাচ্ছেকে এটা গিফট হিসেবে দিতে পারবেন। আর যদি বলা হয় মিনি এ ড্রোনটির প্রাইজের কথা তাহলে আপনি এক হাজার দুইশ টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন।

Number 2. Lenovo HE05X

মিউজিক শোনার জন্য হয়তো আপনি ডিফ্রেন্ট টাইপের ইয়ারফোন ইউস করে থাকবেন বাট যদি আপনি বাজেটের মাঝে হেডফোন খুজে থাকেন তাহলে দেখে নিতে পারেন এ নেকব্যানটি আর এটা লেনোভো কোম্পানি থেকে লন্স করা হয়েছে। ফাস্ট অফ অল এটা ফুল্লি ডিউরেবল এরফলে ইজিলি কেরি করতে পারবেন, আর এটার ইয়ারবাডের মাঝে ম্যাগনেটিভ এটাচমেন্ট দেওয়া হয়েছে এরফলে ইয়ারবার্ডস দুটিকে এটাচ করে রেখে দিতে পারবেন। আপনি এটার হেল্পে জগিং করতে পারবেন, মিউজিক শুনতে পারবেন, আরো ডিফ্রেন্ট ভাবে ইউস করতে পারবেন। এ নেকব্যানটি মাল্টিপল কালারের সাথে পেয়ে যাবেন এরফলে আপনার পছন্দ মতো কালার পার্ছেস করতে পারবেন। অভার অল যদি আপনি বাজেটের মাঝে প্রিমিয়াম কুয়ালিটির নেকব্যান খুজে থাকেন তাহলে এটা আপনার জন্য পার্ফেক্ট চয়েস হয়ে যাবে আর যদি বলা হয় এটার প্রাইজের কথা তাহলে দারাজ থেকে মাত্র পাঁচশ ত্রিশ (৫৩০) টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন।

Number 1. The Smartphone Spy Lens

গাইস নাম্বার ওয়ানের গ্যাজেট্টি রাখা হয়েছে একটি মিনি সাইজের স্মার্ট ফোন লেন্স দিয়ে, এটা কোনো নরমাল লেন্স না এটা একটি স্পাই লেন্স। নরমালি তো আমাদের স্মার্ট ফোন দিয়ে ফটো ক্লিক করে থাকি, ফোন্ট হোক বা রিয়ার। বাট এখন যে গ্যাজেট্টি দেখতে পাচ্ছেন এটার হেল্পে ফোন দিয়ে নাইন্টি ডিগ্রী এংগেলে ফটো ক্লিক করতে পারবেন, আর এ মিনি সাইজের গ্যাজেট্টি ইউজ করা অনেক ইজি হয়ে থাকে। এটাকে সিমপ্লি আপনার স্মার্ট ফোনের ব্যাক ক্যামেরার মাঝে এটাচ করে নিতে হবে এর পরেই আপনি নাইন্টি ডিগ্রী এংগেলে ফটো নিতে পারবেন। যদি আপনি এ লেন্সের ইউজ স্পাই লেন্সের মতো করতে চান তাহলে ইজিলি করতে পারবেন। বিশেষ করে মিনি এ গ্যাজেটি বানানো হয়েছে স্পাই ফটোস ক্লিক করার জন্য। নরমালি যেখানে ডাইরেক্টলি ফটোস ক্লিক করা নিষেদ হয়ে থাকে সেখানে এটাকে ইজিলি ইউজ করতে পারবেন। আর যদি বলা হয় এটার প্রাইজের কথা তাহলে তিনশ বিশ টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন।

গাইস আইহোপ আজকের Coolest and Most Useful Gadgets লিস্টি আপনাদের অনেক ভালো লেগেছে। নিয়মিত Awesome Gadgets, Cool Gadgets, New Gadgets, Latest Gadgets, Most Useful Gadgets and many Type Gadgets সম্পর্কে জানতে আমাদের সাথে জুড়ে থাকুন।

Post a Comment

0 Comments