Trending

6/recent/ticker-posts

অবাক করা ৮টি মিনি সাইজের স্মার্ট গ্যাজেট | Top 8 Mini Smart Gadgets

প্রতিদিন আমরা অনেক ধরনের গ্যাজেট ইউস করে থাকি। গ্যাজেট আমাদের লাইফকে এডভান্স অ্যান্ড সিকিউর বানানোর সাথে সাথে আমাদের ডেইলি লাইফে নানাভাবে হেল্প করে থাকে। আজকের গ্যাজেট সিরিজে জানতে চলেছেন Top 8 Mini Smart Gadgets সম্পর্কে। নিয়মিত Awesome Gadgets, Smart Gadgets, Cheapest Gadgets, Most Useful Gadgets and many Tyape Gadgets সম্পর্কে জানতে আমাদের সাথেই জুড়ে থাকুন।

অবাক করা ৮টি মিনি সাইজের স্মার্ট গ্যাজেট | Top 8 Mini Smart Gadgets
Top 8 Mini Smart Gadgets

Number 8. DJI Pocket 2

আজকের গ্যাজেট লিস্ট শুরু করবো একটি মিনি ক্যামেরা দিয়ে, যদি আপনি ব্লগিং পার্পাসে ক্যামেরা খুঁজে থাকনে তাহলে দেখে নিতে পারেন এ মিনি সাইজের ক্যামেরাটি আর এটাকে আপনার কা হাতের হেল্পেই কন্ট্রোল করতে পারবেন, ক্যামেরাটি ছোট হলেও এটার মাঝে হাই কুয়ালিটির ফিচার দেওয়া হয়েছে, লাইক এটার হেল্পে সিক্সটি ফোর মেগা পিক্সেল ফটোস অ্যান্ড ভিডিওস রেকোর্ড করতে পারবেন, এছাড়া ফোর এক্স জুম, ফোরকে সিক্সটি FPS ভিডিও, সেই সাথে এটার মাঝে দেওয়া থ্রি এক্সেস গিম্বল আপনার ভিডিওর শ্যাকিং ইফেক্ট রিমুভ করে দিবে। মিনি এ ক্যামেরাটি ফুল্লি ওয়াটার প্রুফ এরফলে যেকোণো সিচুয়েশনে ফটোস বা ভিডিওস রেকোর্ড করতে পারবেন, এবং দূর থেকে এটাকে কন্ট্রোল করার জন্য এটার সাথে এক রিমোর্ড কন্ট্রোলার পেয়ে যাবেন, আর এটাকে ইউজ করে আপনি দূর থেকে এ ক্যামেরাকে ফুল্লি কন্ট্রোল করতে পারবেন, অভার অল আপনি যদি প্রফেশনাল ভিডিও বা ক্রিয়েটিভ অথবা ব্লগিং ভিডিওর জন্য ক্যামেরা খুঁজে থাকেন তাহলে এটা বেস্ট চয়েস হয়ে যাবে, কারন এটার মাঝে দেওয়া ফিচার আপনাকে এডভান্স লেভেলের ফটোস অ্যান্ড ভিডিওস প্রভাইট করে দিবে, আর যদি বলা হয় এটার প্রাইজের কথা তাহলে বাংলাদেশ থেকেই থ্রি হাজার পাঁচশ টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন।


Number 7. Strip Light

নাম্বার সেভেনের গ্যাজেট্টি রাখা হয়েছে একটি বাইসাইকেল গ্যাজেট, আর এটা বাইসাইকেল রিং লাইট। দেখতে স্টিকার মতো এ লাইট ফুল্লি ওয়াট প্রুফ এবং এটার ওয়াট মাত্র সিক্স গ্রাম। লাইট্টির আরেকটি বিশেষ ফিচার হচ্ছে এটা নোন রিচার্জেবল এরফলে চার্জ করার প্রয়োজন পরবেনা, ফাস্ট অফ অল এটাকে আপনার সাইকেলের রিংয়ের মাঝে ইনস্টোল করতে হবে, দ্যান রেডি হয়ে যাবে ইউজের জন্য, আপনি যতোই স্পীডে রাইড করেননা কেনো এটা খুলে পরা বা হারিয়ে যাওয়ার ভয় নেই, কারন এটা অনেক স্ট্রং ম্যাটারিয়াল দিয়ে বানানো হয়েছে, এবং স্টিবিলিটির সাথে এটাচ হয়ে থাকে, দেখা যায় এ ধরনের গ্যাজেট রাতের সময় অনেক কাজের হয়ে থাকে, কারন রাতের সময় এ লাইট আপনার ভিজিবিলিটি বারিয়ে দিবে এবং এক্সিডেন্ট হওয়া থেকে বাচাবে, আর যদি বলা হয় মিনি এ লাইটের প্রাইজের কথা তাহলে দারাজ থেকে ১৬পিস সাতশ তিয়াত্তর টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন।

Number 6. Any Lock

আমাদের ঘরকে বা সিক্রেট জিনসকে সিক্রেট রাখার জন্য ইউজ করে থাকি প্যাড লক বাট এখন যে গ্যাজেট্টি দেখতে পাচ্ছেন এটা একটি স্মার্ট প্যাড লক আর এটার মাঝে আপনি পেয়ে যাবেন ফিঙ্গার প্রিন্ট এক্সেস সিস্টেম, যেভাবে আমাদের ফিঙ্গার প্রিন্টের হেল্পে স্মার্টফোন আনলক করে থাকি, সেভাবেই কয়েক মিলি সেকেন্ডের মাঝে এটা আনলক হয়ে যাবে, স্মার্ট লককে লক করা বা আনলক করা অনেক ইজি হয়ে থাকে, আর আপনার চাবি হারিয়ে যাওয়ার ভয়ও থাকবেনা, এছাড়া এ স্মার্টফোলকে আপনার স্মার্টফোনের চার্জারের হেল্পে চার্জ করতে পারবেন, আর একবার চার্জ করে প্রায় আপটু থার্টি ডেসের মতো ইউজ করতে পারবেন, সেই সাথে এটার মাঝে আপনি পেয়ে যাবেন ওয়াটার প্রুফ ফিচার এরফলে যেকোণো সিচুয়েশনে এটাকে ইউজ করতে পারবেন, আর যদি বলা হয় এটার প্রাইজের কথা তাহলে ঊনসত্তর ডলার মানে ছয় হাজার সাতশ টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন, প্রাইজে বেশি মনে হলে এটার অলটার্নেটিভ ভার্সন দারাজ থেকে মাত্র দুই হাজার চারশ টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন।

Number 5. Schrade

সেলফ ডিফেন্সের জন্য শুদু নাইফ নয়, গানও ইনক্লুড করা হয়ে থাকে, তো চলুন দেখে নেওয়া যাক এ অ্যামেজিং নাইফ যা রেইনভো কালারের সাথে পেয়ে যাবেন, দেখতে এটা অনেক অসাম বাট এটার সার্পনেস একদমি নেক্সট লেভেলের, কারন এ ফোল্ডিং নাইফ হাই কার্বন স্টিল দিয়ে বানানো হয়েছে, আর এটার মাঝে থ্রি পয়েন্ট থ্রি ইঞ্চি ব্লেড ইউজ করা হয়েছে, এরফলে এটার হেল্পে আরো ডিফ্রেন্ট টাইপের এক্সট্রা কাজ করতে পারবেন, ফোল্ডেবল অ্যান্ড কমপ্যাক্ট সাইজ এজন্য পকেটে ইজিলি কেরি করতে পারবেন, এবং প্রয়োজন পরলে এটাকে ইনস্ট্যান্টলি ওপেন করতে পারবেন। আর যদি বলা হয় এটার প্রাইজের কথা তাহলে এক হাজার তিনশ টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন।

Number 4. Magnetic Cable

স্মার্টফোন চার্জ করার প্রয়োজন হোক বা ট্যাবলেট অথবা ল্যাপটপ, তাহলে ইউজ করা হয় সাথে আসা ক্যাবলকে যা ট্যাংগেল হয়ে যায় এরজন্য আপনি ইউজ করতে পারবেন এ ধরনের ক্যাবলকে, যা নরমাল ক্যাবলের মতো ট্যাংগেল হবেনা, আর এ ম্যাগনেটিক ক্যাবলেকে ম্যানেজ করা অনেক ইজি, যতোটা আপনার প্রয়োজন হবে সেম পরিমান খুলে ইউজ করতে পারবেন। ইউজ হওয়ার পরে ক্যাবলে এভাবে ম্যানেজ করে রাখতে পারবেন, যখন আপনি এটাকে ম্যানেজ করবেন এক ধরনের সাউন্ড ইফেক্ট শুনতে পারবেন, আর ম্যানেজ করার পরে ইজিলি আপনার ব্যাগে বা পকেটে কেরি করতে পারবেন, এ ক্যাবলের ডিফ্রেন্ট ভ্যারিয়েন্ট রয়েছে, লাইক ওয়ান পয়েন্ট টু মিটার থেকে শুরু করে থ্রি মিটার পর্যন্ত পেয়ে যাবেন, এরফলে আপনার যেমটা প্রয়োজন তেমন পার্ছেস করতে পারবেন, আর যদি বলা হয় এটার মিনিমাম ভ্যারিয়েন্টের প্রাইজের কথা তাহলে এক হাজার চল্লিশ টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন।

Number 3. Yescool A30 Espia Mini Camera

গাইস নাম্বার থ্রির গ্যাজেট্টি রাখা হয়েছে একটি মিনি সাইজের ক্যামেরা গ্যাজেট, আর এটা এক কি রিংয়ের সাইজের বাট এটার হেল্পে আপনি স্পাই ভিডিও রেকোর্ড করতে পারবেন, আর এটা সাইজে কমপ্যাক্ট এরফলে ইজিলি কেরি করতে পারবেন, সেই সাথে এটার হেল্পে অডিও এবং ভিডিও রেকোর্ড করতে পারবেন, জাস্ট গ্যাজেট্টির সাইডে দেওয়া বাটনে প্রেস করে ভিডিও রেকোর্ড করতে পারবেন আর এটার ডিসপ্লের মাঝে নোটিফিকেশন দেখতে পাবেন, যে এটা ভয়েস রেকোর্ড হচ্ছে নাকি ভিডিও রেকোর্ড হচ্ছে, গ্যাজেট্টিকে ওয়ান টাইম চার্জ ফাইভ টু সিক্স আওয়ার ভিডিও রেকোর্ড করতে পারবেন, অভার অল এ ধরনের গ্যাজেট ভিডিও এবং অডিও স্পাই রেকোর্ডিংয়ের জন্য বেস্ট গ্যাজেট হয়ে থাকে, আর যদি বলা হয় ভিডিও কুয়ালিটির কথা তাহলে ডিফ্রেন্ট মডেলের মাঝে ডিফ্রেন্ট ভিডিও কুয়ালিটি পেয়ে যাবেন, আর যদি বলা হয় এটার প্রাইজের কথা তাহলে তিন হাজার টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন।

Number 2. Bicycle Exhaust System

যদি আপনার নমাল বাইসাইকেল থেকে এক মোটব সাইকেলের মতো বেড় করতে চান তাহলে ইউজ করতে পারেন এ গ্যাজেট্টি, আর এটা দেখতে একদম মোটল সাইকেল এক্সজস্টের মতো লাগে, এছাড়া এটার সাথে পেয়ে যাবেন থ্রি ডিফ্রেন্ট সাউন্ড কার্ড, আর এগুলোকে এভাবে ইনস্টোল করে মোটর সাইকেলের মতো সাউন্ড বের করতে পারবেন, আর এটাকে সেট করার জন্য কোণো রকম ম্যাকানিসের কাছে যেতে হবেনা আপনি নিজেই সেট করে নিতে পারবেন, গ্যাজেট্টিকে ইনস্টোল করার জন্য ফাস্ট অফ অল এটার সাথে আসা রাবার স্টিককে এভবে লাগিয়ে দিতে হবে, দ্যান এটার উপরে এক্সজস্টকে লাগিয়ে দিয়ে থ্রি কার্ডের মাঝে যেকোণো কার্ড লাগালেই মোটর সাইকেলের সাউন্ড শুনতে পাবেন, আর যদি বলা হয় এটার বিল্ড কুয়ালিটির কথা তাহলে এটাকে বানানোর জন্য ইউজ করা হয়েছে হাই ডিউরেবল ম্যাটারিয়াল এবং উপরে সিলবার কালারের কুটিং করা হয়েছে, এরফলে এটাকে দেখতে একদম মোটর সাইলের এক্সজস্টের মতো লাগে,  আর যদি বলা হয় এটার প্রাইজের কথা তাহলে দারাজ থেকে আঠারশ পঁচিশ টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন।

Number 1. Kiipix SmartPhone Picture Printer

গাইস ফটোগ্রাফি করার তো সবারি পছন্দ হয়ে থাকে, আর যখনি সুযোগ মিলে আমাদের স্মার্টফোন বের করে ফটো ক্লিক করে থাকি। বাট নরমালি আমরা ফটো প্রিন্ট করে থাকিনা কারণ প্রিন্টিং কস্ট অনেক বেশি হয়ে থাকে আর অনেক সময় অলসতার কারণে ফটো প্রিন্ট করা হয়ে উঠেনা। বাট যদি আপনি এক এমন মিনি সাইজের প্রিন্টার চান যাতে আপনার স্মার্ট ফোনের ফটোকে প্রিন্ট করতে পারেন তাহলে এ গ্যাজেট আপনার জন্য বেস্ট অপশন হয়ে যাবে। আর এটা এক ছোট প্রিন্টার হয়ে থাকে, এর এটার হেল্পে আপনার স্মার্ট ফোনের ফটোকে প্রিন্ট করতে পারবেন আর এটার মাঝে প্রিন্ট করার অনেক ইজি হয়ে থাকে কোনো রকম প্রব্লেম ফেস করতে হয়না। জাস্ট আপনার ফোটকে ওপেন করে গ্যাজেট্টির মাঝে রেখে দিতে হবে, আর এটা স্ক্যান করে ইনস্ট্যান্টলি আউটপুট দিয়ে দিবে।  গ্যাজেট্টির প্রিন্টিং কুয়ালিটিও অনেক এডভান্স হয়ে থাকে, অনেক সময় দেখা যায় স্কুল কলেজ বা ডিফ্রন্ট টাইপ কাজের জন্য ফটো প্রয়োজন পরে থাকে আর এ গ্যাজেটির হেল্পে ইনস্ট্যান্ট আপনার প্রব্লেম দূর করতে পারবেন। অভার অল গাইস ইনস্ট্যান্ট ফটো প্রিন্টিংয়ের জন্য এ ধরনের গ্যাজেট অনেক ইউজফুল হয়ে থাকে যেকোনো জায়গায় কেরি করে ইজিলি নিয়ে যেতে পারবেন। আর যদি বলা হয় এটার প্রাইজের কথা তাহলে আপনি দুই হাজার নয়শ টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন।


গাইস আইহোপ আজকের Top 8 Mini Smart Gadgets লিস্টি ভালো লেগেছে। নিয়মিত Awesome Gadgets, Smart Gadgets, Cheapest Gadgets, Most Useful Gadgets and many Tyape Gadgets সম্পর্কে জানতে আমাদের সাথেই জুড়ে থাকুন।

Post a Comment

0 Comments