Trending

6/recent/ticker-posts

Top 8 Most Useful and Cheapest Price Gadgets - BdGadgetsReview

দিনের শুরু থেকে রাত পর্যন্ত আমরা সবাই গ্যাজেট ইউস করে থাকি, কারণ গ্যাজেট আমাদের কাজকে ইজি করার সাথে সাথ লাইফকে এডভান্স অ্যান্ড সিকিউর বানিয়ে থাকে। আজকের গ্যাজেট সিরিজে জানতে চলেছেন Top 8 Most Useful and Cheapest Price Gadgets সম্পর্কে। নিয়মিত Awesome Gadgets, Useful Gadgets, Most Useful Gadgets, Latest Gadgets and Many Type Gadgets সম্পর্কে জানতে আমাদের সাথে জুড়ে থাকুন।

Top 8 Most Useful and Cheapest Price Gadgets - BdGadgetsReview
Top 8 Most Useful and Cheapest Price Gadgets - BdGadgetsReview


Number 8. 998 Micro Foldable Drone

আজকের গ্যাজেট লিস্ট শুরু করবো একটি ড্রোন দিয়ে। নরমালি আমরা এরিয়াল ফটোগ্রাফি অ্যান্ড ভিডিও শুট করার জন্য ড্রোন ইউস করে থাকি বাট আপনি যদি বাজেটের মাঝে ড্রোন নিতে চান তাহলে দেখে নিতে পারেন এ ড্রোনটি। ফাস্ট অফ অল স্মার্ট এ ড্রোনটি ফুল্লি ফোল্ডেবল এরফলে ফোল্ড করে ইজিলি আপনার সাথে কেরি করতে পারবেন। সেই সাথে ড্রোনটির সামনের দিকে দুটি LED লাইট দেওয়া হয়েছে যা রাতের সময় বা ফ্লাই করার সময় ফোকাস করতে হেল্প করে থাকবে। এছাড়া এটার মাঝে HD কুয়ালিটির ক্যামেরা, একশ বিশ ডিগ্রি ওয়াইট এংগেল ভিউ, পেয়ে যাবেন এবং এটার সাথে আসা রিমর্ট কন্ট্রোলারের মাঝে আপনার স্মার্টফোন এটাচ করে প্রফেশনাল লেভেলের ফটোস অ্যান্ড ভিডিওস লাইভ দেখতে এবং শুট করতে পারবেন। ড্রোনটির মাঝে ওয়ান কে টেক অফ অ্যান্ড ওয়ান কে ল্যান্ডিং ফিচার পেয়ে যাবেন এরফলে এটাকে যেকেউ ইজিলি ফ্লাই করতে পারবে। আর যদি বলা হয় এ বাজেট ফ্রেন্ডলি ড্রোনটির প্রাইজের কথা তাহলে বিডি স্টোল থেকে মাত্র চার হাজার নয়শ (৪৯০০) টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন।

Number 7. Sweat Slim Belt Plus

গাইস যদি আপনি ফ্যাট পারসোন বা মোটা হয়ে থাকেন তাহলে এ গ্যাজেট্টি আপনার অনেক কাজে আসবে। নরমালি আমরা চর্বি বার্ন করার জন্য ডিফ্রেন্ট টাইপের ওয়ে ইউস করে থাকি, বাট যদি আপনি ইজি ওয়েতে বেলি ফ্যাট বার্ন করতে চান তাহলে এটা আপনার অনেক কাজে আসবে। গ্যাজেট্টি হালকা হিট ক্রিয়েট করে ঘামের মাধ্যমে ফ্যাট বার্ন করে থাকে, আর এটাকে আপনি যেকোণো প্লেসের মাঝে ইউস করতে পারবেন। রানিং বা যগিং করার সময় ইউস করতে পারবেন, এক্সার সাইজ করার সময় ইউস করতে পারবেন, ইভেন এটাকে আপনি অফিস বা আউটডোরে পরে যেতে পারবেন, আর কেউ দেখে বলতে পারবে আপনি গ্যাজেট্টি ইউস করতেছে। গ্যাজেট্টি আপনাকে স্লিম, ক্যালরি বার্নিং, ওয়েট লস করতে হেল্পে করে থাকবে। আর যদি বলা হয় স্মার্ট এ স্লিম বেল্টটির প্রাইজের কথা তাহলে দারাজ থেকে মাত্র দুইশ পঁচিশ (২২৫) টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন।

Number 6. Automatic Toothpaste Dispenser

নাম্বার সিক্সের গ্যাজেট্টি রাখা হয়েছে একটি মাল্টি ইউজেস গ্যাজেট। নরমালি আমরা ব্রাশ হোল্ড করে রাখার জন্য ব্রাশ দানি অথবা ব্রাশ হোল্ডার ইউস করে থাকি। বাট এখন যে গ্যাজেট্টি দেখতে পাচ্ছেন এটার মাঝে ব্রাশ হোল্ড করা ছাড়াও ব্রাশের পেস্ট হোল্ড অ্যান্ড ডিসপ্যানসার হিসেবে ইউস করতে পারবেন। ফাস্ট অফ অল এটাকে নির্দিষ্ট স্থানে স্টিক করে নিতে হবে, দ্যান এটার উপরের দিকে পেস্ট রাখতে হবে এবং যখন ব্রাশ এটার ভিতরে দিবে অটোম্যাটিক পেস্ট ব্রাশের মাঝে চলে আসবে, এরফলে হাত দিয়ে পেস্ট পাঞ্চ করারও প্রয়োজন পরবেনা। এছাড়া এ গ্যাজেট্টির মাঝে আরেকটি ফিচার দেওয়া হয়েছে UV লাইট ফিচার এরফলে ব্রাশ করা হয়ে গেলে এটার মাঝে রেখে ব্রাশ ব্যাকটেরিয়া মুক্ত করতে পারবেন। অভার অল দেখা যায় এ গ্যাজেট্টির মাঝে UV লাইট ফিচারটি আজকের মোস্ট ইমপোর্টেন্ট ফিচার। আর যদি বলা হয় এটার প্রাইজের কথা তাহলে দারাজ থেকে মাত্র দুইশ দশ (২১০) টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন।

Number 5. E9 Trigger Controller

গাইস যদি আপনি স্মার্টফোন গেমার হয়ে থাকেন তাহলে এ গ্যাজেট্টি আপনার অনেক পছন্দ হয়ে যাবে। নরমালি পিসিতে গেমিং করার জন্য ডিফ্রেন্ট টাইপের কন্ট্রোলার ডিভাইস পাওয়া যায় বাট স্মার্ট ফোনে এটা পসিবল না, এজন্য আপনি ট্রাই করতে পারেন মিনি এ গ্যাজেট্টি আর এটা আপনার এমের মাঝে একস্ট্রা জয়স্টিকের মতো কাজ করে থাকবে। স্মার্টফোন গেমস খেলার সময় মাত্র দুটি ফিঙ্গার ইউস করা যায় বাট এটা আপনার আরো দুটি ফিঙ্গার মানে ফোর ফিঙ্গারের হেল্পে গেমস প্লে করতে হেল্প করে থাকবে। গ্যাজেট্টি সাইজে ছোট এরফলে ইজিলি আপনার সাথে কেরি করতে পারবেন, এবং গেমিং করার সয়ম এক্সট্রা এডভান্টেস নিয়ে গেমের মাঝে উইন হতে পারবেন। আর যদি বলা হয় মিনি এ দুটি জয়স্টিকের প্রাইজের কথা তাহলে দারাজ থেকে মাত্র ঊনসত্তর (৬৯) টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন।

Number 4. Magnetic Phone Holder

আজকাল ফোন হোল্ড করার জন্য মার্কেটের মাঝে ডিফ্রেন্ট টাইপের ফোন হোল্ডার পেয়ে যাবেন বাট যদি আপনি বাজেটের মাঝে ফোন হোল্ডার খুজে থাকেন তাহলে এটা আপনার জন্য পার্ফেক্ট চয়েস হয়ে যাবে, আর এটা টু ইন ওয়ান গ্যাজেট, মানে ফোন হোল্ড করা ছাড়াও ক্যাবল ফ্লিক করে লাগিয়ে অর্গানাইস্ট ওয়েতে রাখতে পারবেন। মিনি এ গ্যাজেট্টির মাঝে ইউস করা হয়েছে ম্যাগনেটিভ ফিচার এরফলে যেকোণো প্লেসের মাঝে ইজিলি স্টিক করতে পারবেন এবং এটার মাঝে ম্যাগনেটিক্যালি আপনার ফোন হোল্ড করে রাখতে পারবেন। এছাড়া এটার মাঝে থ্রি সিক্সটি ডিগ্রি রোটেটিং ফিচার পেয়ে যাবেন। গ্যাজেট্টি ইজি টু ইউস হয়ে থাকে আর এটার ম্যাগনেটিভ ফিচার এতোটাই স্ট্রং হয়ে থাকে যে আপনি যতোই নারাচারা করেন না কেনো এটা খুলে যাবেনা। আর যদি বলা হয় মিনি এ গ্যাজেট্টির প্রাইজের কথা তাহলে দারাজ থেকে মাত্র তিনশ চল্লিশ টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন।

Number 3. Wire Clip

গাইস থ্রির ফোরের গ্যাজেট্টি রাখা হয়েছে একটি মিনি সাইজের ক্যাবল অর্গানাইজার গ্যাজেট। নরমালি আমাদের ডেক্সের মাঝে ক্যাবল এদিক ওদিক এলো মেলো হয়ে থাকে, আর যদি আপনার ডেক্স নিড অ্যান্ড ক্লিন রাখতে চান তাহলে এ মিনি গ্যাজেট্টি অনেক হেল্পে করে থাকবে। গ্যাজেট্টি মাঝে আপনার ওয়ার ফ্লিপ করে লাগিয়ে স্টিক করে রাখতে পারবেন। এছাড়া এ গ্যাজেট্টিকে আরো ডিফ্রেন্ট ওয়েতে ইউস করতে পারবেন। রুমের ডোর স্লাপ থেকে বাঁচাতে হেল্প করে থাকবে, এটার হেল্পে ব্রাশ স্টীক করতে পারবেন, এছাড়া আরো ডিফ্রেন্ট কাজে মিনি এ গ্যাজেট্টী ইউস করতে পারবেন। এক কথায় আপনার ক্রিয়েটিভিটির উপরে নির্ভর করবে গ্যাজেট্টির ইউস। আর যদি বলা হয় মিনি এ গ্যাজেট্টির প্রাইজের কথা তাহলে দারাজ থেকে মাত্র পঁচিশ (২৫) টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন।

Number 2. GPD Micro PC

গাইস নাম্বার টুরর গ্যাজেট্টি রাখা হয়েছে দুনিয়ার সব থেকে মিনি সাইজের ল্যাপটপ আর এটা এতোটাই ছোট হয়ে থাকে যে আপনার হাতের মাঝেই কেরি করতে পারবেন, নরমালি যেমনটা আমাদের টেকনলোজি নিয়ে এডভান্স দিন দিন হয়ে যাচ্ছি, তেমনিভাবে আমদের গ্যাজেট দিন দিন ছোট হয়ে যাচ্ছে, যেমটা এ পোর্টেবল ল্যাপটপ আর এটার স্কিন মাত্র সিক্স ইঞ্চি যা এক স্মার্টফোনের সাইজের হয়ে থাকে। এ মিনি সাইজের ল্যাপটপের মাঝে এটাচ কিবোর্ড টাচ প্যাড সব কিছু দেখতে পেয়ে যাবেন, আর যদি বলা হয় এটার স্পেসিপিকিশনের কথা তাহলে এটার মাঝে ওয়ান টুয়েন্টি এইট জিবির এসেসডি অ্যান্ড এইট জিবির র‍্যাপ পেয়ে যাবেন। আমার কাছেতো এ মিনি সাইজের ল্যাপটপটি অনেক ভালো লেগেছে আপনার কাছে কেমন লেগেছে কমেন্ট বক্সে জানাতে ভুলবেন না, আর এটা সাইজে কমপ্যাক্ট হওয়ার ফলে এটাকে আপনার পকেটে ইজিলি কেরি করতে পারবেন এবং ইনডোর থেকে আউটডোরে যেকোনো জায়গায় নিয়ে আপনার কাজ করতে পারবেন। দেখতে গুড লুকিং হওয়ার সাথে সাথে ডিফ্রেন্ট টাইপের কালারে পেয়ে যাবেন, আর যদি বলা হয় এটার প্রাইসের কথা তাহলে ফোর্টি থাউজেন্ট টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন, যা প্রাইজের দিক দিয়ে অনেক বেশি হয়ে থাকে বাট এমন প্রাইসে লেনবো আইডিয়া প্যাড পেয়ে যাবেন তাও ওয়ান টিবি হার্ড ডিক্সের সাথে আর যদি ইউনিক জিনিস রাখার ইচ্ছে হয়ে থাকে তাহলে এ মিনি ল্যাপটপটি ট্রাই করতে পারেন।


Number 1. Snapods Earbuds

গাইস আপনি তো ডিফ্রেন্ট টাইপের এয়ারবার্ডস দেখে থাকবেন যা আজকাল মার্কেটে কমন হয়ে গেছে, বাট যদি আপনি এক এমন এয়ারবার্ডস চান যাতে আপনার স্মার্ট ফোনের সাথে এটাচ করতে পারেন তাহলে এ এয়ারবার্ডস আপনার অনেক পছন্দ হয়ে যাবে। স্মার্ট এ এয়ারবার্ডসের কেস এমন ভাবে বানানো হয়েছে যা আপনার স্মার্ট ফোনের ব্যাক পার্টে ইজিলি ফিক্সড করতে পারবেন, আর যখনি আপনার প্রয়োজন পরবেন আপনার স্মার্ট ফোনের সাথে সব সময় এয়ারবার্ডস হাজির থাকবে এর ফলে যেকোনো সময় ইউজ করতে পারবেন। স্মার্ট এ এয়ারবার্ডের সাউন্ড কুয়ালিটি নেক্সট লেভেলের হয়ে থাকে, যা আপনার অনেক ইন্টারেস্টিক লাগবে আর এটার পিছের দিকে টাচ সেনসিটিভ অপশন দেওয়া হয়েছে এর ফলে এটাকে কন্ট্রোল করা অনেক ইজি হয়ে থাকে। আর এ এয়ারবার্ডের আরেকটি বিশেষ ফিচার হচ্ছে এটা ওয়ারলেস চার্জিং সাপোর্ট করে থাকে আর আপনার স্মার্ট ফোনের সাথে এটাচ করার সাথে সাথেই এটা চার্জ হওয়া স্টার্ট হয়ে যাবে। যা এক নেক্সট লেভেল ফিচার হয়ে থাকে। অভার অল গাইস যদি আপনি এক ইউনিক এয়ারবার্ডস খুঁজে থাকেন যাতে সব সময় আপনার স্মার্ট ফোনের সাথেই থাকে তাহলে স্মার্ট এ এয়ারবার্ডসটি ট্রাই করতে পারেন।


গাইস আইপোহ আজকের Top 8 Most Useful and Cheapest Price Gadgets লিস্টি আপনাদের অনেক ভালো লেগেছে। নিয়মিত Awesome Gadgets, Useful Gadgets, Most Useful Gadgets, Latest Gadgets and Many Type Gadgets সম্পর্কে জানতে আমাদের সাথে জুড়ে থাকুন।

Post a Comment

0 Comments