Trending

6/recent/ticker-posts

Top 7 Best Most Useful Gadgets - BdGadgetsReview

গ্যাজেট আমাদের লাইফের সাথে জড়িয়ে রয়েছে, দিন হোক বা রাত আমরা সবাই গ্যাজেট ইউস করে থাকি। গ্যাজেট আমাদের লাইফকে ইজি করার সাথে সাথে আমাদের লাইফকে আরো অনেক বেশি এডভান্স বানিয়ে থাকে। আজকের গ্যাজেট সিরিজে জানতে চলেছেন Top 7 Best Most Useful Gadgets সম্পর্কে। নিয়মিত Awesome Gadgets, Most Useful Gadgets, Latest Gadgets, New Gadgets, Latest Gadgets 2022, Top 10 Gadgets সম্পর্কে জানতে আমাদের সাথে জুড়ে থাকুন।


Top 7 Best Most Useful Gadgets - BdGadgetsReview

Top 7 Best Most Useful Gadgets - BdGadgetsReview


Number 7. Mi Smart Band 6

আজকের গ্যাজেট সিরিজ শুরু করবো একটি স্মার্ট ব্যান্ড দিয়ে আর এটা এমাই কোম্পানি থেকে লন্স করা হয়েছে। নরমালি আমরা ফিটনেস রিলেটেট ইনফোর্মেশন জানার জন্য ডিফ্রেন্ট টাইপের স্মার্ট ওয়াচ অ্যান্ড স্মার্ট ব্যান্ড ইউস করে থাকি। তবে এখন যে স্মার্ট ব্যান্ডটি দেখতে পাচ্ছেন এটা গুড লুকিং হওয়ার সাথে সাথে এটার মাঝে মাল্টিপল স্মার্ট ফিচার পেয়ে যাবেন। ফাস্ট অফ অল এটার মাঝে আপনি হার্ডবিট ফিচার থেকে শুরু করে ব্লাড প্রেসার মনিটর এবং কল থেকে শুরু করে ডিফ্রেন্ট টাইপের নোটিফিকেশন এলার্ট পেয়ে যাবেন। স্মার্ট এ ব্যান্ডটির ডিজাইন এমন ভাবে করা হয়েছে যে এটাকে ছেলে হোক বা মেয়ে এবং যে কোণো এজেস্র পারসোন ইজিলি ইউস করতে পারবে। ফিটনেস রিলেটেট ফিচার আউটডোর, ইনডোর, রানিং, সাইকেলিং, রোয়িং এছাড়া আরো ডিফ্রেন্ট টাইপের এডভান্স ফিচার পেয়ে যাবেন। স্মার্ট এ ব্যান্ডটি ফুল্লি ওয়াটার প্রুফ এরফলে যেকোণো সিচুয়েশনে ইউস করতে পারবেন, এবং এটার মাঝে ফেসবুক থেকে শুরু করে হোয়াটসঅ্যাপ আরো মাল্টিপল অ্যাপ্স ইজিলি ইউস করতে পারবেন। আর যদি বলা হয় এ স্মার্ট ব্যান্ডটির প্রাইজের কথা তাহলে দারাজ থেকে মাত্র তিনশ পঞ্চাশ (৩৫০) টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন।


Number 6. K33 TWS Wireless Earbuds

গাইস এ ইয়ারবার্ডস দেখতে অনেক কুল অ্যাড স্টাইলিশ আর এটার মাঝে আপনি মিউজিক মুডের সাথে সাথে গেমিং মুডের অপশন পেয়ে যাবেন। এরফলে গেমিং করার জন্য আলাদা করে গেমিং হেডসেট কেনার প্রয়োজন পরবেনা। ইয়ারবার্ডসটির মাঝে ইউস করা হয়েছে ব্লুতুথ ফাইভ পয়েন্ট জিরো এরফলে লং ডিসট্যান্স থেকেই অসাম সাউন্ড ট্রন্সফারেন্স পেয়ে যাবেন। সং প্লে-পস, ভলিউম আপ- ডাউন, কল রিসিভ-রিজেক্ট সব কিছু আপনি এটার মাঝে টাচ করেই কন্ট্রোল করতে পারবেন। এছাড়া এ ইয়ারবার্ডসের মাঝে সব থেকে আকোরশোনিয় ফিচার হচ্ছেন এটার কেসের মাঝে লাইটিং ইফেক্টের সাথে সাথে এটার বার্ডসের মাঝেও লাইটিং ইফেক্ট দেওয়া হয়েছে, যা দেখতে অনেক অ্যামেজিং লাগে। অভার অল গাইস যদি আপনি এডভান্স লেভেলের ইয়ারবার্ডস নিতে চান সব ফিচারের সাথে তাহলে এটা আপনার জন্য পার্ফেক্ট চয়েস হয়ে যাবে। আর যদি বলা হয় এটার প্রাইজের কথা তাহলে দারাজ থেকে মাত্র সাতশ (৭০০) টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন।


Number 5. Smart Bike Light

আরবন রাইডিংয়ের জন্য আমরা সব থেকে বেশি প্রেফার করে থাকি বাইসাইকেল, বাট বাইসাইকেলের এক কমন প্রব্লেম হয়ে থাকে সিগনাল লাইট আর এমন প্রব্লেম থেকে বাচার জন্য ইউস করতে পারেন এ গ্যাজেট্টি আর এটা একটি স্মার্ট বাইক লাইট। গ্যাজেট্টি ইজি টু ইনস্টল হয়ে থাকে, সেই সাথে এটার মাঝে ইউস করা হয়েছ এ হাই সেনসিটিভিটি সেন্সর, এরফলে কোথাও দাড়ালে নিজে থেকে ডিটেক্ট করে নিতে পারে। এছাড়া যদি আপনি সাইকেল রেখে কোথাও যান বা রাইডিং স্টপ করেন তাহলে লাইট্টি নিজে থেকে অফ হয়ে যাবে, আবার যখন সাইকেলে রাইট স্টার্ট করবেন এটা নিজে থেকেই অন হয়ে যাবে। যদি চান লাইট্টির ব্রাইটনেস নিজে থেকেই কন্ট্রোল করতে পারবেন এবং ডিফ্রেন্ট প্যাটানে গ্লো করতে পারবেন। এছাড়া এটাকে ম্যানুয়ালি কন্ট্রোল করার অপশন তো রয়েছেই। স্মার্ট এ লাইট্টি ফুল্লি ওয়াটার প্রুফ এরফলে যেকোণ সিচুয়েশনে ইজিলি ইউস করতে পারবেন, হোক রেইনি সিজন বা সামার সিজন আপনার সাইকেল ইজিলি রাইড করতে পারবেন। আর এটার সাথে আসা চার্জিং ক্যাবলের হেল্পে ইজিলি চার্জ করতে পারবেন। যদি বলা হয় স্মার্ট এ লাইট্টির প্রাইজের কথা তাহলে দারাজ থেকে মাত্র সাতশ নিরানব্বই (৭৯৯) টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন।


Number 4. Anti-Lost Key Holder

নরমালি আমরা চাবি বা কি কেরি করার জন্য ডিফ্রেন্ট টাইপের কি হোল্ডার ইউস করে থাকি, বাট এসবের মাঝে চাবি হোল্ড করা ছাড়া আরো কোণো কাজে আসে না, তবে আপনি যে গ্যাজেট্টি সম্পর্কে জানতে চলেছেন, এটা আপনার চাবি হোল্ড করা ছাড়া আরো ডিফ্রেন্ট ভাবে হেল্প করে থাকবে। গ্যাজেট্টির বিশেষ ফিচার হচ্ছে এটার মাঝে আপনার ফোন নাম্বার এটাস করে ইউস করতে পারবেন, এরফলে কোথাও চাবি হারিয়ে গেলে আর কেউ পেলে ইজিলি আপনার সাথে কন্টাক করতে পারবে। গ্যাজেট্টি দেখতে আই ক্যাচিং এরফলে এটাকে আপনি যেকোণো সিচুয়েশনে কেরি করতে পারবেব, আর এ ধরনের গ্যাজেট আপনার পারসোনালিটিকে ইনহ্যান্স করে থাকবে। গ্যাজেট্টি ইনস্টোল করা অনেক ইজি এবং দেখতেও অনেক কুল লাগে। অভার অল এ ধরনের গ্যাজেট নিজে ইউস করার সাথে সাথে যদি চান কাউকে গিফট হিসেবে দিতে পারবেন। আর যদি বলা হয় এটার প্রাইজের কথা তাহলে দারাজ থেকে মাত্র একশ বিশ (১২০) টাকার মাঝেই পার্ছেস ক্সরতে পারবেন।


Number 3. MiniBorn True Wireless Earbuds

গাইস আপনি হয়তো ডিফ্রেন্ট টাইপের ওয়ারলেস ইয়ারবার্ডস দেখে থাকবে এবং ইউস করে থাকবেন বাট এখন যে ইয়ারবার্ডসটি দেখতে পাচ্ছেন এটা অন্য সব থেকে অনেক এডভান্স ভাবে ডিজাইন করা হয়েছে। এটার মাঝে দেওয়া হয়েছ কমফেটেবল ওয়ারিং এরফলে ইজিলি আপনার কানে এটাচ করে লং টাইম পর্যন্ত রাখতে পারবেন, এছাড়া এ ওয়ারের কারণে আপনি রানিং যগিং করলেও এটা কান থেকে খুলে পরে যাবেন না। এডভান্স এ ইয়ারবার্ডসের চার্জিং কেসের মাঝে দেওয়া হয়েছে LED ডিসপ্লে আর এটার মাঝে আপনি চার্জিং রিলেটেট সব ইনফোর্মেশন দেখতে পাবেন। এছাড়া এটা ফুল্লি ওয়াটার প্রুফ এরফলে যেকোণো সিচুয়েশনে ইজিলি ইউস করতে পারবেন, হোক রেনি সিজন বা আদার্স সিজন। এ ইয়ারবার্ডসের মাঝে আপনি স্পোর্টস মুডস, সং মুডস, এবং গেমিং মুডের অপশনে পেয়ে যাবেন। এছাড়া লো লেটেন্সি হওয়ায় হাই কুয়ালিটির মিউজিক ইনজয় করতে পারবেন। কল থেকে শুরু করে সং প্লে-পস, ভলিউম আপ-ডাউন এটার মাঝে আপনি টাচ করেই কন্ট্রোল করতে পারবেন। আর যদি বলা হয় এ এডভান্স লেভেলের ইয়াবার্ডসের প্রাইজের কথা তাহলে দারাজ থেকে মাত্র এক হাজার দুইশ পঞ্চাশ (১২৫০) টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন।


Number 2. FlowMotion One

গাইস আমাদের বডি মুভমেন্ট হোক বা না হোক আমাদের স্মার্ট ফোনের ক্যামেরা দিয়ে ভিডিও শুট করলে ক্যামেরা এতোটাই শ্যাকি হয়ে থাকে যে স্মার্ট ফোনে করা ভিডিও পার্ফেক্ট হয়ে থাকেনা। আর যদি পার্ফেক্টলি ভিডিও শুট করতে চান তাহলে দেখতে পারেন এ স্মার্ট গ্যাজেট্টি যা দেখতে প্রায় সেলফি স্টিকের মতো লাগে। এ গ্যাজেটের হ্যান্ডেল এমন হয়ে থাকে স্মার্ট ফোন পার্ফেক্টলি ফিট হয়ে যায় সেই সাথে যদি হ্যান্ডেল নানা ভাবে ঘুড়িয়েও ভিডিও শুট করেন তাহলে কোনো রকম শ্যাকিং ইফেক্ট দেখতে পাবেন না। মোশনা করার সময় আপনি যেকোনো পার্সোনের সাথে ভিডিও করতে পারবেন। আপনার স্মার্ট ফোনের সাথে অটোফোকাস ফিচার ইউজ করে যেকোনো পার্সোনের সাথে ফোকাস করে পার্ফেক্ট ভিডিও শুট করতে পারবেন। এ ধরনের মিনি সাইজের গ্যাজেট অনেক কাজের হয়ে থাকে যেসব পার্সোন ভিডিও ব্লগিং করেন বা ইউটিউবার তাদের জন্য বেস্ট অপশনে হয়ে যাবে কারণ এটার হেল্পে আপনার স্মার্ট ফোনে শুট করা ভিডিওতে কোনো শ্যাকিং ইফেক্ট আসেনা একদম পার্ফেক্ট ভিডিও প্রভাইট করে দিবে আপনাকে। গ্যাজেট্টি সাইজে অনেক ছোট হয়ে থাকে এর ফলে আপনার পকেটে ইজিলি কেরি করতে পারবেন এবং যেকোনো সময় আপনার স্মার্ট ফোনের হেল্পে ভিডিও ধারন করতে পারবেন। গাইস যদি আপনার স্মার্ট ফোনের জন্য গিম্বল খুঁজে থাকেন তাহলে এ গ্যাজেট্টি আপনার জন্য পার্ফেক্ট চয়েস হয়ে যাবে। আর যদি বলা হয় এটার প্রাইজের কথা তাহলে আপনি বারো টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন।



Number 1. HandEnergy

নরমালি আমরা অনেক কাজের ফাকে আমাদের হাত ঘুরিয়ে থাকি, এমন ভাবে হাত ঘুরানো আমাদের জন্য কোণো কাজে আসেনা, বাট যদি আপনি এ গ্যাজেট নিয়ে হাতকে ঘুরান তাহলে পাওয়ার জেনারেট হবে আর এ পাওয়ারকে আপনার স্মার্টফোন অ্যান্ড স্মার্ট ডিভাইসকে চার্জ করার জন্য ইউজ করতে পারবেন। এটা এমন পাওয়ার ব্যাংক গ্যাজেট যার কোণো রকম ইলেকট্রিক্যাল পাওয়ারের প্রয়োজন হয়না, আর এটার চার্জার আপনার হাত হয়ে যাবে। মিনি এ গ্যাজেট্টিকে যেকোণো প্লেসের মাঝে নিয়ে যেতে পারবেন, এবং আপনার হাতকে ঘুরিয়ে স্মার্ট ডিভাইসকে চার্জ করতে পারবেন, চার্জিং আউটপুটের জন্য এটার মাঝে পোর্ট দেওয়া হয়েছে আর USB ক্যাবল প্লাগিন করে চার্জ করতে পারবেন। যদি কোণো ইমার্জেন্সি সিচুয়েশনে আপনার স্মার্টফোন এবং ইলেকট্রিসিটি নিডের গ্যাজেট পাওয়ার শেষ হয়ে যায় তাহলে এটাকে সার্ভাইবাল গ্যাজেট হিসেবে ইউজ করতে পারবেন। স্মার্ট এ গ্যাজেট্টি প্রি-অর্ডার চলছে চাইলে আপনিও প্রি-অর্ডার করতে পারবেন।



গাইস আইহোপ আজকের Top 7 Best Most Useful Gadgets লিস্টি আপনাদের অনেক ভালো লেগেছে। নিয়মিত Awesome Gadgets, Most Useful Gadgets, Latest Gadgets, New Gadgets, Latest Gadgets 2022, Top 10 Gadgets সম্পর্কে জানতে আমাদের সাথে জুড়ে থাকুন।

Post a Comment

0 Comments