Trending

6/recent/ticker-posts

7 Best Most Useful Gadgets - BdGadgetsReview

দিন হোক বা রাত আমরা সবাই গ্যাজেট ইউস করে থাকি। গ্যাজেট আমাদের লাইফকে এডভান্স বানানোর সাথে সাথে আমাদের লাইফকে আরো অনেক সিকিউর বানিয়ে থাকে। গ্যাজেট ছাড়া আমাদের লাইফ চিন্তাই করতে পারিনা, কারণ গ্যাজেট আমাদের চারিদিকে রয়েছে। আজকের গ্যাজেট সিরিজে জানতে চলেছেন 7 Best Most Useful Gadgets সম্পর্কে। নিয়মিত Awesome Gadgets, Latest Gadgets, Most Useful Gadgets, New Gadgets সম্পর্কে জানতে আমাদের সাথে জুড়ে থাকুন।

7 Best Most Useful Gadgets - BdGadgetsReview

7 Best Most Useful Gadgets - BdGadgetsReview


Number 7. X7 Camera

আজকের গ্যাজেট সিরিজ শুরু করবো একটি ক্যামেরা দিয়ে। নরমালি আমরা ফটোস অ্যান্ড ভিডিওস শুট করার জন্য ডিফ্রেন্ট টাইপের ক্যামেরা ইউস করে থাকি, বাট প্রফেশনাল ক্যামার প্রাইজ বেশি হওয়ায় সবার পক্ষে এফোট করা পসিবল হয় উডে না, এজন্য আপনি ট্রাই করতে পারেন এ ক্যামেরাটি, আর এটার মাঝে আপনি ডিফ্রেন্ট টাইপের অপশনে পেয়ে যাবেন। এটাকে আপনি ফটোস শুট করার জন্য ইউস করতে পারবেন, সেই সাথে ভিডিও শুট করার জন্যও অপশন দেওয়া হয়েছে। এছাড়া ফটোকে আকর্ষনীয় করার জন্য মাল্টিপল ফোটোস ইফেক্ট অ্যান্ড ফিল্টার পেয়ে যাবেন। ক্যামেরাটিকে কন্ট্রোল করার জন্য কয়েকটি বাটন পেয়ে যাবেন, এবং স্টোরেজ হিসেবে ইনসার্ট করতে হয়ে SD কার্ড। দেখতে গুড লুকিং অ্যান্ড সাইজে কমপ্যাক্ট হওয়ায় যেকারো ইজিলি পছন্দ হয়ে যাবে, আর এটাকে ডিজাইন করা হয়েছে ডিয়েসেলারের মতো করে। অভার অল আপনি কম বাজেটের মাঝে ক্যামেরা খুজে থাকলে এটাকে ট্রাই করতে পারেন, অথবা এটাকে এজে গিফট আপনার বাচ্চাকে অথবা যেকাউকে দিতে পারবেন। যদি বলা হয় এ ক্যামেরার প্রাইজের কথা তাহলে দারাজ থেকে মাত্র এক হাজার চারশ আশি (১০৪৮০) টাকার মাঝেই পার্ছেস করতে পারবে।


Number 6. Remote Control Night Lamp

নরমালি আমরা ডেকোর পার্পাসে লাইটের ইউস অনেক বেশি করে থাকি। যদি আপনি বাজেটের মাঝে এডভান্স লেভেলের লাইট ল্যাম্প খুজে থাকেন তাহলে দেখে নিতে পারেন এ লাইট্টি। ফাস্ট অফ অল এটা রিচার্জেবল হওয়ার সাথে সাথে পোর্টেবল, এরফলে যেকোণো জায়গায় ইজিলি নিয়ে যেতে পারবেন, ইনডোর হোক বা আউটডোর ইজিলি ইউস করতে পারবেন। স্মার্টে এ গ্যাজেট্টির বিশেষ ফিচার হচ্ছে এটার মাঝে পেয়ে যাবেন ইনভিল্ট ক্লক, এরফলে টাইম দেখার জন্য আলাদা করে ক্লক ইউস করতে হবেনা। এছাড়া এটাকে কন্ট্রোল করার জন্য পেয়ে যাবেন রিমোর্ট, ব্রাইটনেস আপ-ডাউন, অন-অফ, আরো ডিফ্রেন্ট টাইপের ফিচার এটার হেল্পে ইজিলি করতে পারবেন। লাইট্টি দেখতেও আইক্যাচিং, আর এটার এডভান্স ভার্সন দারাজ থেকে মাত্র চারশ নিরানব্বই (৪৯৯) টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন। তবে এটার মাঝে মাল্টিপল এডভান্স ফিচার পেয়ে যাবেন। যেমন টেবিল ল্যাম্প, ডিম লাইট, ক্লক, রিমোর্ট কন্ট্রোলার, টেন লেভেল ব্রাইটনেস ফিচার, অ্যান্ড মাল্টিপল স্মার্ট ফিচার পেয়ে যাবেন।


Number 5. Selfie Ring Light

নরমালি সেলফি বা শর্ট ভিডিও ক্রিয়েট করার জন্য রিং লাইট ইউস করে থাকি বাট এসবের এক কমন প্রব্লেম হয়ে থাকে এক জায়গায় রেখে ভিডিও ক্রিয়েট করতে হয়ে, আর যদি আপনি পোর্টেবল রিং লাইট খুজে থাকেন তাহলে দেখে নিতে পারবেন এ মিনি সাইজের রিং লাইট্টি। ফাস্ট অফ অল এটা সাইজে কমপ্যাক্টভাবে ডিজাইন করা হয়েছে আর রিচার্জেবল হওয়ায় ইজিলি আপনার সাথে কেরি করত পারবেন এবং ইনডোর হোক বা আউটডোর আপনি ফটোস অ্যান্ড ভিডিওস পর্যান্ত আলোর সাথে ক্রিয়েট করতে পারবেন। স্মার্ট এ লাইট্টির মাঝে অন অফ বাটন ছাড়াও ব্রাইটনেস আপডাউন করার অপশন পেয়ে যাবেন, এরফলে প্রোপার ভিডিওস শুট করতে পারবেন। গ্যাজেট্টিকে এমন ভাবে ডিজাইন করা হয়েছে যে, যেকোণো ফোনের সাথে পার্ফেক্টলি এটাচ হয়ে যায়। অভার অল দেখা যায় এ ধরনের মিনি এ গ্যাজেট শর্ট ভিডিও ক্রিয়েটারদের জন্য অনেক ইউসফুল হয়ে থাকে। এছাড়া এটার হেল্পে ইনডোর ডেক্সের মাঝে আপনি ইউটিউব ভিডিও, ফেসবুক ভিডিও অথবা ডিফ্রেন্ট টাইপের এডভান্স লেভেলের ভিডিও শুট করতে পারবেন। আর যদি বলা হয় এটার প্রাইজের কথা তাহলে দারাজ থেকে মাত্র একশ পঁচিশ (১২৫) টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন।


Number 4. Kechaoda K10

গাইস নাম্বার ফোরের গ্যাজেট্টি রাখা হয়েছে একটি মিনি সাইজের ফোন, এটা শুদু ফোন নয় এটার মাঝে সিংগেল ব্লুতুথ ফিচার ইউজ করতে পারবেন, আর এটার সাইজ অলমোস্ট আপনার ফিঙ্গারের থেকেও কম হয়ে থাকে। সব ফোনের মতো এটার মাঝেও কল থেকে শুরু করে টেক্স মেসেজেস আরো ডিফ্রেন্ট টাইপ ফিচার দেখতে পেয়ে যাবেন। সেই সাথে ব্লুতুথের হেল্পে অন্য ফোনের সাথে কানেক্ট করতে পারবেন। এটাকে আপনার কাছে থাকা অন্য ফোনের সাথে কানেক্ট করতে পারবেন, আর ফোনটিকে আপনার কানের মাঝে ব্লুতুথ ডিভাইসের মতো পরতে পারবেন। যদি চান মিনি এ ফোনকে কিচেন গ্যাজেটের মতো ইউজ করতে পারবেন, সাথেই এটার সাইডে সিম স্লোড দেওয়া হয়েছে, এটার মাঝে সিংগেল সিম পুট করে ডিভাইসটি ইউজ করতে পারবেন। মিনি এ ফোনের মাঝে থ্রি হান্ড্রেড এমেস ব্যাটারি দেওয়া হয়েছে, আর এটার বিশেষ ফিচার হচ্ছে এটার মাঝে মিউজিক অনেক এডভান্স লেভেলের ইনজয় করতে পারবেন, একদম নীড অ্যান্ড ক্লিন সাউন্ড প্রডিউস করে থাকে। এছাড়া এ ফোনের মাঝে এক ক্যামেরা দেওয়া হয়েছে এটার হেল্পে ফটো ক্লিক করতে পারবেন, ভিডিও শুট করতে পারবেন। যদি চান মিনি এ ফোনকে আপনি হিডেন ফোনের মতোও ইউস করতে পারবেন। মিনি এ ফোনটি প্রি-অর্ডার চলছে চাইলে আপনি প্রি-অর্ডার করতে পারবেন।


Number 3. Whistle Key Finder

গাইস আমাদের সাথে অনেক সময় এমন প্রব্লেম হয়ে থাকে যে আমরা চাবি বা কি কোথাও রেখে ভুলে যাই আর খোজা-খুজি করতে হয়, এমন প্রব্লেম থেকে বাচার জন্য আপনি ট্রাই করতে পারেন এ গ্যাজেট্টি, আর এটা একটি কি হোল্ডার। গ্যাজেট্টির মাঝে ইউস করা হয়েছে লোকেশন ফিন্ডার ফিচার, মানে এটাকে রেখে আপনি যদি ভুলে যান কোথায় রেখেছেন তাহলে শীশ দিলেই গ্যাজেট্টি সাউন্ড ক্রিয়েট করে থাকবে, এরফলে আপনি ইজিলি শুনে চাবি বা কি খুজে বের করতে পারবেন। এছাড়া এটার মাঝে দুটি বাটন দেওয়া হয়েছে, একটি দেওয়া হয়েছে লেজার লাইটের জন্য, আরেকটি অন-অফ করার জন্য। গ্যাজেট্টি সাইজে কমপ্যাক্ট অ্যান্ড দেখতেও অনেক অ্যামেজিং এরফলে এটাকে কি হোল্ডার হিসেবে যেকোনো জায়গায় নিয়ে যেতে পারবেন, এবং আপনার কিস অলয়েস সেইফ থাকবে। আর যদি বলা হয় এটার প্রাইজের কথা তাহলে দারাজ থেকে মাত্র তেরানব্বই (৯৩) টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন।


Number 2. Mi Smart Lamp

গাইস এটা আকটি ফোল্ডেবল স্মার্ট ল্যাম্প, আর এটার মাঝে মাল্টিপল স্মার্ট ফিচার পেয়ে যাবে। ফাস্ট অফ অল এটাকে আপনার স্মার্টফোনের অ্যাপের হেল্পে কন্ট্রোল করতে পারবেন। অন-অফ, কালার, টেম্পারেচার, ব্রাইটনেস আপ-ডাউন, রিডিং মোড, স্ক্রিন মোড, এছাড়া আরো অনেক ফিচার পেয়ে যাবেন। সেই সাথে এ ল্যাম্পকে এলেক্সা, গুগল হোম, অ্যান্ড অ্যাপেল হোমকিটের সাথে কানেক্ট করে আপনার ভয়েসের হেল্পে ইজিলি কন্ট্রোল করতে পারবেন, এরফলে ল্যাম্পটিকে টাচ করারো প্রয়োজন পরবেনা, আপনি ভয়েস কমান্ড দিয়েই ফুল্লি কন্ট্রোল করতে পারবেন। এছাড়া ল্যাম্পটিকে ম্যানুয়ালি কন্ট্রোল করার জন্য বাটন পেয়ে যাবেন। ফোল্ডেবল ফিচার থাকায় আপনার সাথে ইজিলি কেরি করতে পারবেন এবং ইনডোর হোক বা আউটডোর এটাকে ইউস করতে পারবেন। অভার অল আপনার হোমের জন্য যদি স্মার্ট ল্যাম্প খুজে থাকেন তাহলে এটা বেস্ট চয়েস হয়ে যাবেন। আর যদি বলা হয় এটার প্রাইজের কথা তাহলে দারাজ থেকে পাঁচ হাজার (৫,০০০) টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন।


Number 1. Goovis Lite

গাইস নাম্বার ওয়ানের গ্যাজেট্টি রাখা হয়েছে একটি ইউনিক গ্যাজেট। আজকের ডেটে ইন্টারটেনমেন্ট এতোটাই ইমপোর্টেন্ট হয়ে গেছে যে তার জন্য সারা দিন আমরা স্মার্টফোনের মাঝে লেগে থাকি, বাট স্মার্টফোনের ছোট স্কিনের জায়গায় সেই মুভিস বা ভিডিওস বড় স্কিনের দেখার জন্য এ গ্যাজেট কাজ করে থাকে। এটাকে আপনি বলতে পারেন আপনার পার্সোনাল থিয়েটার আর এটাকে আপনি যেকোনো জায়গায় নিয়ে যেতে পারবেন আপনার সাথে এবং মুভিস অ্যান্ড ভিডিওস ছাড়াও আরো ডিফ্রেন্ট টাইপ জিনিস ইনজয় করতে পারবেন। সাথেই এটার মাঝে আসা বড় স্ক্রিনে পিকচার কুয়ালিটি অনেক অ্যামেজিং হয়ে থাকে। এ ডিভাইস আপনাকে যেকোণো প্লেসে ভার্চুয়াল স্ক্রিন প্রভাইট করে দিবে এবং আপনার জন্য হয়ে যায় এক পার্সোনাল থিয়েটার। গ্যাজেট্টির হেল্পে মুভিস, ভিডিওস, গেমস প্লে, অ্যান্ড ডিফ্রেন্ট টাইপের প্রোজেক্ট ছাড়াও আরো ডিফ্রেন্ট জিনিস ইনজয় করতে পারবেন। স্মার্ট এ গ্যাজেট্টি প্রি-অর্ডার চলছে চাইলে আপনিও প্রি-অর্ডার করতে পারবেন।



গাইস আইহোপ আজকের  7 Best Most Useful Gadgets সিরিজটি আপনাদের অনেক ভালো লেগেছে। নিয়মিত Awesome Gadgets, Latest Gadgets, Most Useful Gadgets, New Gadgets সম্পর্কে জানতে আমাদের সাথে জুড়ে থাকুন।

Post a Comment

0 Comments