Trending

6/recent/ticker-posts

Top 7 Awesome Most Useful Gadgets - BdGadgetsReview

প্রযুক্তির সাথে পালা দিয়ে চাহিদা বেড়েছে গ্যাজেটের। আমরা প্রতিদিন অনেক ধরনের গ্যাজেট ইউস করে থাকি আমাদের ডেইলি লাইফে, কারণ গ্যাজেট আমাদের কাজকে ইজি করার সাথে সাথে আমাদের লাইফকে আরো অনেক বেশি এডভান্স করে থাকে। আজকের গ্যাজেট সিরিজে জানতে চলেছেন Top 7 Awesome Most Useful Gadgets সম্পর্ক। নিয়মিত এরকম Awesome Gadgets, Latest Gadgets, New Gadgets, Most Useful Gadgets, Tech Gadgets, Home Gadgets সম্পর্কে জানতে আমাদের সাথেই জুড়ে থাকুন।

Top 7 Awesome Most Useful Gadgets - BdGadgetsReview

Top 7 Awesome Most Useful Gadgets - BdGadgetsReview

Number 7. Eken 4K Action Camera

আজকের ভিডিও শুরু করবো একটি বাজেট ফ্রেন্ডলি ক্যামেরা দিয়ে, নরমালি ট্রাভেলিং পার্পাসে বা ইউটিউন অথবা ডিফ্রেন্ট টাইপের ব্লগিং ভিডিও শুট করার জন্য আমাদের মাঝে অনেকেই আছেন যারা ডিয়েসেলার ক্যামেরা ইউজ করে থাকে বাট ডিয়েসেলার ক্যামেরার সাইজ এবং প্রাইজের দিক দিয়ে অনেক বেশি হয়ে থাকে এরফলে সবার পক্ষে এফোট করা পসিবল হয়ে উঠে না, এজন্য আপনি ট্রাই করতে পারেন এ মিনি সাইজের ক্যামেরাটি, আর এটার হেল্পে আপনি ইজিলি ফোর কে ভিডিওস রেকোর্ড করতে পাবেন, এছাড়া এটার মাঝে পেয়ে যাবেন ওয়ান সেভেন্টি ডিগ্রী ভিডিও এংগেল, আইপিএস টাচ স্কিন, ওয়াটারপ্রুফ কেস, ব্লুতুথ রিমোর্ট কন্ট্রোলার, সেই সাথে এটার মাঝে আপনার স্মার্টফোন কানেক্ট করে ডিফ্রেন্ট টাইপের ফিচার ইউজ করতে পারবেন, লাইক আপনার স্মার্টফোনের হেল্পেই এ ক্যামেরাকে কন্ট্রোল করতে পারবেন, এছাড়া বেটার কুয়ালিটির সাউন্ডের জন্য এ ক্যামেরার মাঝে আপনি এক্সটারনাল মাক্রোফোন ইউজ করতে পারবেন, সাইজে ছোট হয়ে থাকে এরফলে ইজিলি আপনার প্যান্টের পকেটে কেরি করতে পারবেন, এবং যখন প্রয়োজন হবে বের করে ফটোস বা ভিডিওস শুট করতে পারবেন, অভার অল এ ধরনের ক্যামেরা অনেক কাজেরর হয়ে থাকেনে ডিফ্রেন্ট টাইপের ফটোস এবং ভিডিওস শুট করার জন্য, আর যদি বলা হয় এটার প্রাইজের কথা তাহলে দারাজ থেকে মাত্র  মাত্র পাঁচ হাজার ছয়শ (৫৬০০) টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন।

Number 6. Lenovo L01

গাইস যদি আপনি বাজেটের মাঝে মিনি সাইজের স্পীকার খুজে থাকেন তাহলে দেখে নিতে পারেন এ স্পীকারটি, আর এটা একটি ওয়ারলে ব্লুতুথ স্পীকার। ফাস্ট অফ অল এটা সাইজে অনেক ছোট আর এটাকে আপনার সাথে যেকোণ জায়গায় নিয়ে যেতে পারবেন এবং মিউজিক ইনজয় করতে পারবেন। স্পীকারটিকে আপনার যেকোণ ডিভাইসের সাথে কানেক্ট করে মিউজিক অথবা লাউড সাউন্ড ইনজয় করতে পারবেন, আর এটার মাঝে ব্লুতুথ ফাইভ পয়েন্ট জিরো ইউস করে হয়েছ এরফলে হাই-কুয়ালিটির মিউজিক শুনতে পারবেন। স্পীকারটি দেখতে আই ক্যাচিং আর এটাকে আপনার পিসি হোক বা স্মার্টফোন ইজিলি কানেক্ট করতে পারবেন এবং এক্সটার্নাল সাউন্ড হিসেবে ইউস করতে পারবেন। স্পীকারটির পিছের দিকে দেওয়া হয়েছে এটার অন-অফ বাটন এবং প্লে পস, ভলিউম আপ-ডাউন বাটন এর এসবের হেল্পেই এটাকে ফুল্লি কন্ট্রোল করতে পারবেন। স্পীকারটির মাঝে ইউস করা হয়েছে ফোর হান্ড্রেড এমেস ব্যাটারি আর এটা আপনাকে থ্রি থেকে ফোর মিউজিক ব্যাকাপ দিয়ে থাকবে। অভার অল এ ধরনের স্পীকার আউটডোরের জন্য সত্যি অনেক ইউসফুল হয়ে থাকে, আর যদি বলা হয় এটার প্রাইজের কথা তাহলে দারাজ থেকে মাত্র চারশ পঁয়ষট্টি (৪৬৫) টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন।

Number 5. Google Home Mini

নরমালি আমাদের ঘর বা হোমকে স্মার্ট বানানোর অন্য ডিফ্রেন্ট টাইপের গ্যাজেট ইউস করে থাকি বাট যদি আপনার হোমকে ফুল্লি স্মার্ট করে নিতে চান তাহলে দেখে নিতে পারেন এ মিনি গ্যাজেট্টি আর এটা একটি স্মার্ট গুগল হোম এসিস্ট্যান্ট। গ্যাজেট্টি দেখতে ছোট হলেও এটার হেল্পে আপনার ঘরের মাঝে থাকা সব স্মার্ট ডিভাইসকে ইজিলি কন্ট্রোল করতে পারবেন, জাস্ট আপনার ভয়েসের হেল্পে। আপনি ভয়েস কমান্ড দিলেই এটা কাজ করা শুরু করে দিবে। আপনি এ গ্যাজেট্টির হেল্পে ওয়েদার আপডেট জানতে পারবেন, নিউস জানতে পারবেন, এলার্ম হিসেবে ইউস করতে পারবেন, এছাড়া স্মার্ট এসিস্ট্যান্ট অপশনে তো রয়েছেই, মানে আপনি ভয়েস কমান্ড দিয়ে যেকোণো কিছুর আনসার জেনে নিতে পারবেন, আপনি যা জিজ্ঞেস করবেন এটা তার রিপ্লে দিয়ে থাকবে। এছাড়া স্মার্ট ডিভাইস কন্ট্রোল করার অপশন তো রয়েছেই। স্মার্ট এ গ্যাজেট্টি দিয়ে গান শুনতে পারবেন, কবিতা শুনতে পারবেন, আরো ডিফ্রেন্ট টাইপের কাজ ইজিলি করতে পারবেন, মানে গ্যাজেট্টির ইউস নির্ভর করতে আপনার ক্রিয়েটিভিটির উপরে। আর যদি বলা হয় মিনি এ গ্যাজেট্টির প্রাইজের কথা তাহলে দারাজ থেকে মাত্র তিন হাজার ছয়শ (৩৬০০) টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন।

Number 4. iStick Pico

নাম্বার ফোরের গ্যাজেট্টি রাখা হয়েছে একটি ব্যাপ বা ই-সিগারেট আর এটা একটি রিকোয়েস্টের গ্যাজেট। আপনার যদি কোণো রিকোয়েস্টের গ্যাজেট থাকে তাহলে কমেন্ট বক্সে জানাতে ভুলবেন না। গাইস যদি আপনি স্মুকার হয়ে থাকেন আর স্মুককে অন্য লেভেলের নিতে চান তাহলে দেখে নিতে পারেন এ গ্যাজেট্টি। গ্যাজেট্টি দেখতে আই ক্যাচিং আর এটা অন্য সব ই-সিগারেট থেকে অনেক এডভান্স হয়ে থাকে, রিচার্জেবল হওয়ায় আপনি এটার হিটকে ম্যানুয়ালি কন্ট্রোল করতে পারবেন। এছাড়া গ্যাজেট্টির মাঝে ডিফ্রেন্ট টাইপের লিকুইট ফ্লেবার ইউস করতে পারবেন, এরফলে আপনার পছন্দ মতো ফ্লেবারের মজা নিতে পারবেন। গাইস এ ধরনের গ্যাজেট আজকের ডেটে ফ্যাশনের জন্যও অনেক ইউস করে থাকে, এছাড়া এটার হেল্পে দুয়ার মাধ্যমে অনেক ধরনের আর্ট করতে পারবেন। আর যদি বলা হয় এ ব্যাপটির প্রাইজের কথা তাহলে আজকের ডিল থেকে মাত্র তিন (৩০০০) হাজার টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন, পার্ছেস লিংক ডিসক্রিপশনে। তবে আপনাদের বলবো স্মুক করা থেকে বিরত থাকুন, এটা রিকোয়েস্টের গ্যাজেট তাই আজকের গ্যাজেট লিস্টে অ্যাড করে দিয়েছি।

Number 3. Wheel Glow Stick Light

গাইস যদি আপনার পুরাতন বাই-সাইকে, কার বা বাইকে আপডেট করতে চান তাহলে দেখে নিন এ মিনি গ্যাজেট্টি আর এটা একটি হুইল লাইট। গ্যাজেট্টি দেখত ছোট হলেও এটার কাজ অনেক আক্রশনিয় হয়ে থাকে, এটা আপনার সাইকেল বা বাইক অথবা কারকে এক ভিন্ন লুকস প্রভাইট করে দিবে। মিনি এ গ্যাজট্টি ইউস করা অনেক ইজি জাস্ট আপনার হুইলের মাঝে প্লাগিন করে দিতে হবে আর এটা মোশনের সাথে গ্লো করে থাকে, যা দেখে অনেক অ্যামেজিং লাগে। এছাড়া গ্যাজেট্টি ইউস করলে রাতের সময় এটা আপনার ভিজিবিলিটি বাড়িয়ে আপনার সেফটিকে আরো অনেক বেশি ইনহ্যান্স করে দিবে। গাইস এ ধরনের গ্যাজেট ছোট হলেও অনেক কাজের হয়ে থাকে আর যদি বলা হয় টু পিস গ্যাজেটের প্রাইজের কথা তাহলে দারাজ থেকে মাত্র পঁয়ষট্টি (৬৫) টাকার মাঝেই পার্ছেস করতে পারবেনব।


Number 2. Smart Ceiling Light

নরমালি আমাদের রুমের ডেকোর পার্পাসে লাইটের ইউস অনেক বেশি করে থাকি বাট যদি আপনি এক এডভান্স সেলিং লাইট খুজে থাকে তাহলে দেখে নিতে পারেন এ লাইট্টি, আর এটাকে এডভান্স বলার কারন হচ্ছে এটার ফিচার। ফাস্ট অফ অল এটা আরজি লাইট, এর ফলে এটার মাঝে আপনি মাল্টিপল কালার ইফেক্ট ইউস করতে পারবেন, মানে এক লাইটের মাঝে ডিফ্রেন্ট টাইপের কালার পেয়ে যাবেন। সেই সাথে এ লাইট্টকে আপনার স্মার্টফোনের মাধ্যমেও কন্ট্রোল করতে পারবেন, লাইক অন-অফ, ব্রাইটনেস আপ-ডাউন, কালার ইফেক্ট আরো অনেক ধরনের ফিচার, যদি চান এটার সাথে আসা রিমর্টের হেল্পেও এসব ফিচার কন্ট্রোল করতে পারবেন। এছাড়া এটার মাঝে আরেকটি ইমপোর্টেন্ট ফিচার দেওয়া হয়েছে, গুগল হোম, বা এলেকজার মাধ্যমেও এটাকে ভয়েস কমান্ড দিয়ে ফুল্লি কন্ট্রোল করতে পারবেন। স্মার্ট এ লাইট্টি ইনস্টল করা অনেক ইজি জাস্ট আপনার পুরাতন ল্যাম্প লাইনের জায়গায় এটাকে লাগিয়ে দিতে হবে, বা নরমালি যেকোণো লাইটের মতো কানেক্ট করলেই হয়ে যাবে। অভার অল দেখা যায় এ ধরনের স্মার্ট লাইট অনেক ইউসফুল হয়ে থাকে, ডিফ্রেন্ট টাইপের ফিচারের জন্য, আর যদি বলা হয় এটার প্রাইজের কথা তাহলে দারাজ থেকে মাত্র তিন হাজার নয়শ (৩৯০০) টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন।

Number 1. Nireeka Prime

নাম্বার ওয়ানের গ্যাজেট্টি রাখা হয়েছে একটি ই-বাইক আর এটাকে বানানো হয়েছে কার্বন ফাইভার দিয়ে, কিন্তু এটা অন্য সব বাইক থেকে ডিফ্রেন্ট হয়ে থাকে কারণ এটা এক ফ্যাট টায়ার ই-বাইক। আজকের ডেটে ফ্যাট টায়ার বাইক অনেক বেশি পপুলার হয়ে গেছে টিনেজার্দের জন্য। স্মার্ট এ বাইকে আমার সবথেকে যেটা পছন্দ হয়েছে তাহলো এটার ফ্রেমের ডিজাইন অ্যান্ড এটার অসাম কালার স্কিন। আদার্স বাইসাইলে অ্যান্ড ই-বাইকের ফ্রেমের ডিজাইন অল মোস্ট একি প্যাটানবেস হয়ে থাকে বাট এ বাইকের ফ্রেম একদমি ডিফ্রেন্ট ভাবে দেওয়া হয়েছে। যখন আপনি এ বাইকটি নিয়ে রোডের মাঝে বের হবেন সবাই শুধু আপনাকে নোটিশ করবে কারণ এটার লুকস আই ক্যাচিং হয়ে থাকে। সাথেই যদি বলা হয় এটার কালার স্কিনের কথা হোয়াইট ফ্রেমে এটার ডার্ক ব্লাক টায়ার অনেক অসাম লাগে, এটা ডিফ্রেন্ট টাইপ কালার কম্বিনেশনেও পাবেন বাট আমার কাছে তো এটার ব্লাক অ্যান্ড হোয়াইট কালার ভার্সন অনেক ভালো লেগেছে। বাইকটি অপারেট করে থাকে লিথিয়াম ব্যাটারির সাথে যা ফিফটি প্লাস মাইল মেক্সিম্যাম রেঞ্জ ইজিলি পেয়ে যাবেন। ডেইলি লাইফে স্কুল, কলেজ, কুচিং বা ওয়ার্ক প্লেসে যেকোনো জায়গায় যাওয়ার জন্য এটা এক পার্ফেক্ট ই-বাইক হয়ে যাবে। এটার রাইডিং অনেক স্মুথ হয়ে থাকে ডিফ্রেন্ট টাইপ ই-বাইক থেকে। গাইস যদি শোর্টে বলা হয় এ ই-বাইক সম্পর্কে কুল অ্যান্ড প্রিমিয়াম লুকের সাথে এক সিংগেল ই-বাইক হয়ে থাকে ডেইলি লাইফে কমিনেট করার জন্য। আর যদি বলা হয় এটার প্রাইজের কথা তাহলে দুই হাজার ডলারের মাঝেই পার্ছেস করতে পারবেন।


গাইস আইহোপ আজকের Top 7 Awesome Most Useful Gadgets সিরিজটি আপনাদের অনেক ভালো লেগেছে। নিয়মিত এরকম Awesome Gadgets, Latest Gadgets, New Gadgets, Most Useful Gadgets, Tech Gadgets, Home Gadgets সম্পর্কে জানতে আমাদের সাথেই জুড়ে থাকুন।

Post a Comment

0 Comments