Trending

6/recent/ticker-posts

Top 7 Best Most Useful Gadget - BdGadgetsReview

গাইস প্রতিদিন আমরা অনেক ধরনের গ্যাজেট ইউস করে থাকি, গ্যাজেট আমাদের কাজকে ইজি করার সাথে সাথে আমাদের লাইফকে আরো অনেক বেশি এডভান্স বানিয়ে থাকে। দিনের শুরু থেকে রাত পর্যন্ত আমরা সবাই গ্যাজেট ইউস করে থাকি। আজকের গ্যাজেট সিরিজে জানতে চলেছেন Top 7 Best Most Useful Gadget 2022 সম্পর্কে। নিয়মিত Awesome Gadgets, Latest Gadgets, Most Useful Gadgets, New Gadgets সম্পর্কে জানতে আমাদের সাথে জুড়ে থাকুন।

Top 7 Best Most Useful Gadget - BdGadgetsReview
Top 7 Best Most Useful Gadget - BdGadgetsReview


Number 7. Dual Camera Aircraft Drone

আজকের গ্যাজেট লিস্ট শুরু করবো একটি বাজেট ফ্রেন্ডলি ড্রোন দিয়ে। নরমালি আমরা এরিয়াল ফটোগ্রাফি বা ভিডিওগ্রাফির জন্য ড্রোন ইউস করে থাকি আর যদি আপনি বাজেটের মাঝে স্মার্ট ড্রোন নিতে চান তাহলে দেখে নিতে পারেন এ ড্রোনটি আর এটার মাঝে আপনি মাল্টিপল স্মার্ট ফিচার পেয়ে যাবেন। ড্রোনটি দেখতে গুড লুকিং আর এটার সামনে দুটি LED লাইট এবং নিচের দিকে রেড কালারের টেইল লাইট দেওয়া হয়েছে যা ফ্লাই করার সময় অনেক অ্যামেজিং লাগে। এছাড়া এটার মাঝে ওয়ানকে টেক অফ ফিচার, রিয়েল টাইম ট্রান্সমিশন, জেস্টারের মতো এডভান্স ফিচার পেয়ে যাবেন। ড্রোনটির মাঝে প্রফেশনাল লেভেলের ক্যামেরা দেওয়া হয়েছে এরফলে HD কুয়ালিটিতে ফটোস অ্যান্ড ভিডিওস ধারন করতে পারবেন। জেস্টার ফিচার থাকায় ইশারাতে ফটোস অ্যান্ড ভিডিওস ক্লিক করতে পারবেন। এছাড়া ডুয়েল ক্যামেরা ফিচার থাকায় সামনের ভিউয়ের সাথে সাথে নিচের ভিউও ক্যাপচার করতে পারবেন। এখানেই শেষ নয়, এটার মাঝে অর্বিট ফ্লাইট, ওয়ানকে থ্রি ডি ফ্লিপ ফিচার, অবস্টিক্যাল অবয়েট ফিচার, স্মার্ট ফ্লো ফিচার, ওয়ানকে রিটার্ন ফিচারের মতো এডভান্স ফিচার এটার মাঝে পেয়ে যাবেন, আর ফোল্ডেবল ফিচার থাকায় ইজিলি আপনার সাথে কেরি করতে পারবেন এবং যখন প্রয়োজন হবে বের করে ফ্লাই করতে পারবেন। অভার অল দেখা যায় বাজেটের মাঝে এ ধরনের ড্রোন আজকের ডেটে অনেক এডভান্স হয়ে থাকে। আর যদি বলা হয় ড্রোনটির প্রাইজের কথা তাহলে দারাজ থেকে মাত্র দুই হাজার চারশ সত্তর (২৪৭০) টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন।



Number 6. Ws-887 Mini Speaker

নরমালি আমরা মিউজিক শোনার জন্য ইয়ারবার্ডস, হেডফোন, স্পীকারের ইউস করে থাকি বাট যদি আপনি পকেট সাইজ বাজেট ফ্রেন্ডলি স্পীকার খুজে থাকেন তাহলে দেখে নিতে পারেন এ স্পীকারটি। স্পীকারটি দেখতে গুড লুকিং আর সাইজে কমপ্যাক্ট হওয়ায় আপনার সাথে ইজিলি কেরি করতে পারবেন, ইনডোর হোক বা আউটডোর এটার হেল্পে মিউজিক ইনজয় করতে পারবেন। স্পীকারটির মাঝে মিউজিক ইনজয় করার জন্য SD কার্ড ইনসার্ট করতে হবে, এছাড়া এটাকে আপনার ফোনের সাথে কানেক্ট করেও মিউজিক ইনজয় করতে পারবেন। যদি চান পিসি বা ল্যাপটপ থেকেও মিউজিক শুনতে পারবেন। মিউজিককে কন্ট্রোল করার জন্য এটার মাঝে কয়েকটি বাটন পেয়ে যাবেন আর এসবের হেল্পে এটাকে ফুল্লি কন্ট্রোল করতে পারবেন। মিনি এ স্পীকারের বিশেষ ফিচার হচ্ছে এটার মাঝে MP3 এবং FM এর ফিচার দেওয়া হয়েছে এরফলে এটা থেকে রেডিও ইনজয় করতে পারবেন। রিচার্জেবল হওয়ায় চার্জ শেষ হয়ে গেলে ইজিলি চার্জ করে পুনরায় ইউস করতে পারবেন। মিনি এ স্পীকার ডিফ্রেন্ট কালারে পেয়ে যাবেন এরফলে আপনার পছন্দে মত কালার পার্ছেস করতে পারবেন। আর যদি বলা হয় এটার প্রাইজের কথা তাহলে দারজা থেকে মাত্র একশ পঁচাত্তর (১৭৫) টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন।



Number 5. Powered 31 Mini

নাম্বার ফাইভের গ্যাজেট্টি রাখা হয়েছে একটি মিনি সাইজের ড্রোন আর এটার সাইজ এতোটাই ছোট হয়ে থাকে যে আপনার পকেটে করে ইজিলি করি করতে পারবেন আর যখন প্রয়োজন হয়ে সিমপ্লি বের করে ফ্লাই করতে পারবেন। মিনি এ ড্রোনটিকে কন্ট্রল করার জন্য এক রিমোর্ট কন্ট্রোলার পেয়ে যাবেন আর এটাকে ড্রোনটির সাথে কানেক্ট করে ইনডোর হোক বা আউটডোর ইজিলি ফ্লাই করতে পারবেন। ফোল্ডেবল ডিজাইন, সাইজে কমপ্যাক্ট, অরবিট ফ্লাইট মোড, সেলফ ফ্লোইং মোড, এছাড়া আরো অনেক ফিচার এটার মাঝে পেয়ে যাবেন। ড্রোনটির মাঝে এডজেস্টেবল ক্যামেরা দেওয়া হয়েছে এরফলে ক্যামেরা এডজাস্ট করে ফটোস বা ভিডিওস ইজিলি শুট করতে পারবেন। এছাড়া যদি চান ড্রোনটির কন্ট্রোলারের মাঝে আপনার ফোন এটাচ করে রিয়েল টাইমে ভিডিও দেখতে এবং শুট করতে পারবেন। অভার অল দেখা যায় ড্রোনটি ছোট হলেও ফিচার এটার মাঝে এডভান্স লেভেলের পেয়ে যাবেন। আর যদি বলা হয় এটার প্রাইজের কথা তাহলে দারাজ থেকে মাত্র দুই হাজার পাঁচশ আশি (২৫৮০) টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন।



Number 4. Dj1 Drone

গাইস যদি আপনি বাজেটের মাঝে এডভান্স লেভেলের ড্রোন নিতে চান তাহলে দেখে নিতে পারেন এ স্মার্ট ড্রোনটি, আর এটাকে স্মার্ট বলার কারন হচ্ছে এটার মাঝে দেওয়া মাল্টিপল স্মার্ট ফিচার। ফাস্ট অফ অল ড্রোনটি ফোল্ডেবল এরফলে ইজিলি আপনার সাথে কেরি করতে পারবেন, সেই সাথে এটার মাঝে ওয়ানকে টেক অফ ফিচার দেওয়া হয়েছে এরলফে ইজিলি ফ্লাই করতে পারবেন। ড্রোনটিকে কন্ট্রোল করার জন্য পেয়ে যাবেন এক রিমোর্ট কন্ট্রোলার আর এটার মাঝে আপনার ফোন এটাচ করে রিয়েল টাইমে ভিউ দেখতে পারবেন এবং রেকোর্ড কর্তে পারবেন। এছাড়া রোটেটিং ফিচার, ফিক্সড হাইট দেওয়ার ফলে এটা নিজে থেকে হাইট এডজাস্ট করে ফ্লাই করতে পারে। ড্রোনটির মাঝে অবস্টিক্যাল এভয়েট ফিচার দেওয়া হয়েছে এরফলে নিজে থেকেই এটা ডিটেক্ট করতে পারে সামনে কোণো কিছু আছে কিনা এবং নিজে থেকেই এভয়েট করে রুট চ্যাঞ্জ করে ফ্লাই করতে পারে। এছাড়া ড্রোনটির মাঝে ওয়ানকে ল্যান্ডিং ফিচার থাকায় ইজিলি ল্যান্ডিং করতে পারবেন, আর ফোল্ডেবল হওয়ায় ফ্লাই করা হয়ে গেলে ফোল্ড করে ইজিলি কেরি করতে পারবেন। ড্রোনটির ফিচার এখানেই শেষ নয়, এটার মাঝে ডুয়েল ক্যামেরা দেওয়ার ফলে সামনের ভিউয়ের সাথে সাথে নিচের ভিউও ক্যাপচার করতে পারবেন। এছাড়া আরো এটার মাঝে এডভান্স লেভের ফিচার পেয়ে যাবেন। অভার অল বাজেটের মাঝে এ ধরনের ড্রোন সত্যি অনেক অ্যামেজিং হয়ে থাকে আর যদি বলা হয় এটার প্রাইজের কথা তাহলে দারাজ থেকে মাত্র চার হাজার (৪০০০) টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন।



Number 3. Bluetooth Speaker Bulb

নরমালি আমরা ডেকোরের জন্য লাইটের ইউস অনেক বেশি করে থাকি আর এখন যে লাইট্টি দেখতে পাচ্ছেন এটা একটি স্মার্ট লাইট। ফাস্ট অফ অল লাইট্টি অন্যসব লাইটের মতোই বাট এটার মাঝে RGB লাইটিং ফিচার দেওয়া হয়েছে এরফলে এটা থেকে আপনি ডিফ্রন্ট কালার ইনজয় করতে পারবেন, আর এটাকে কন্ট্রোল করার জন্য এক রিমোর্ট কন্ট্রোলার পেয়ে যাবেন। RGB ফিচার থাকায় দেখতে অনেক অ্যামেজিং লাগে। লাইট্টিকে আপনি নরমাল লাইটের মতোই ইউস করতে পারবেন, আর এটার বিশেষ ফিচার হচ্ছে এটার মাঝে দেওয়া স্পীকার ফিচার, মানে এ লাইট্টি থেকে মিউজিক শুনতে পারবেন। অভার অল দেখা যায় এটা থেকে লাইটিং ফিচারের সাথে সাথে মিউজক ফিচার এবং RGB লাইটিং ইফেক্ট পেয়ে যাবেন। গ্যাজেট্টিকে অল ইন ওয়ান বলতে পারেন বলতে পারেন। আর যদি বলা হয় এটার প্রাইজের কথা তাহলে দারজা থেকে মাত্র দুইশ বিরাশি (২৮২) টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন।



Number 2. RS537 4K Dual Camera Drone

নাম্বার টুর গ্যাজেট্টি রাখা হয়েছে আরেকটি স্মার্ট বাজেট ফ্রেন্ডলি ড্রোন আর এটা দেখে অনেক গুড লুকিং, সেই সাথে এটার মাঝে মাল্টিপল স্মার্ট ফিচার পেয়ে যাবেন। ফাস্ট অফ অল এটার মাঝে হোভার ফ্লাইট মোড পেয়ে যাবেন যা ড্রোন ফিল্ডে অনেক এডভান্স ফিচার বলতে পারেন। ফোল্ডেবল ডিজাইন হওয়ায় ফোল্ড করে ইজিলি কেরি করতে পারবেন। রিয়েল টাইম ট্রান্সমিশন ফিচার দেওয়ায় আপনি ফ্লাই করার সময় আপনার ফোনের মাঝে রিয়েল টাইমে ডাটা দেখতে পারবেন। সেই সাথে এরিয়াল ফটোগ্রাফি নিউ ভিশন, ইমেজ ফ্লোইং মোড, ট্রাজেকটরি ফ্লাইড মোড থাকায় আগে থেকেই ফ্লাইড এরিয়া সেট করে ফ্লাই করতে পারবেন। অপটিক্যাল ফ্লো পজিশন থাকায় ড্রোনটি নিজে থেকেই গ্রাউন্ড এরিয়া বুঝে নিতে পারে। এছাড়া HD কুয়ায়ালিটির ক্যামেরা থাকায় এটার হেল্পে প্রোফেশনাল লেভেলের ফটোস এবং ভিডিওস ইজিলি শুট করতে পারবেন। ড্রোনটির ফিচার এখানেই শেষ নয় এটার মাঝে আরো অনেক ধরনের এডভান্স ফিচার পেয়ে যাবেন। আর যদি বলা হয় ড্রোনটির প্রাইজের কথা তাহলে দারাজ থেকে ছয় হাজার একশ তেরো (৬১১৩) টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন।



Number 1. Smart Dice

গাইস আপনি কি কখনো ভেবেছেন লুডুতে ইউজ হওয়া ডাইস কখনো স্মার্ট হয়ে যাবে, বাট এ মর্ডান ওয়াল্ডের মাঝে সব কিছুই পসিবল। তো চলুন দেখে নেওয়া যাক এ অ্যামেজিং ডাইস যা আপনার টেক গ্যাজেটের সাথে মার্জ করে নিতে পারবেন, এবং এটার মাঝে দেওয়া LED লুক এটাকে আরো অ্যামেজিং বানিয়ে থাকে। এছাড়া এটাকে আপনার স্মার্টফোনের হেল্পে ইজিলি কাস্টোমাইজ করতে পারবেন, এবং ডিফ্রেন্ট টাইপের গেমসকে ইনজয় করতে পারবেন। সাথেই চার্জ শেষ হওয়ার পরে এটার সাথে আসা চার্জিং সিস্টেমের হেল্পে চার্জ করতে পারবেন, আর এটা এডভান্স ডাইস এজন্য এটার মাঝে নিজের প্রসেসর দেওয়া হয়েছে, এরফলে এটা ইজিলি সব মুভমেন্টকে ক্যাপচার করে থাকে, এজন্য গেমের মাঝে চিটিং করার অপশন নেই। স্মার্ট এ গ্যাজেট্টি ছোট হলেও কাজ করে থাকে এডভান্স লেভেলের, আর আজকের ডেটে এ ধরনের গ্যাজেট ডেইলি লাইফে অনেক ইনজয়বল হয়ে থাকে। আর যদি বলা হয় এ স্মার্ট ডাইসের প্রাইজের কথা তাহলে সাত হাজার সাতশ টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন।



গাইস আইহোপ আজকের Top 7 Best Most Useful Gadget 2022 লিস্টি আপনাদের অনেক ভালো লেগেছে। নিয়মিত Awesome Gadgets, Latest Gadgets, Most Useful Gadgets, New Gadgets সম্পর্কে জানতে আমাদের সাথে জুড়ে থাকুন।

Post a Comment

0 Comments