Trending

6/recent/ticker-posts

Top 6 Cheapest and Most Useful Gadget - BdGadgetsReview

গাইস প্রতিদিন আমরা অনেক ধরনের গ্যাজেট ইউস করে থাকি, গ্যাজেট আমাদের কাজকে ইজি করার সাথে সাথে আমাদের লাইফকে আরো অনেক বেশি এডভান্স বানিয়ে থাকে। দিনের শুরু থেকে রাত পর্যন্ত আমরা সবাই গ্যাজেট ইউস করে থাকি। আজকের গ্যাজেট সিরিজে জানতে চলেছেন Top 6 Cheapest and Most Useful Gadget সম্পর্কে। নিয়মিত Awesome Gadgets, Latest Gadgets, Most Useful Gadgets, New Gadgets সম্পর্কে জানতে আমাদের সাথে জুড়ে থাকুন।

Top 6 Cheapest and Most Useful Gadget - BdGadgetsReview
Top 6 Cheapest and Most Useful Gadget - BdGadgetsReview


Number 6. Bicycle & Bike Tool Kit

আজকের গ্যাজেট সিরিজ শুরু করবো একটি বাইসাইকে অ্যান্ড বাইক টুলস কিট গ্যাজেট দিয়ে। গ্যাজেট্টি দেখতে ছোট হলেও এটার মাঝে আপনি সিক্সটিন টুলস পেয়ে যাবেন। অনেক সময় দেখা যায় আউটডোরে বাইক বা সাইকেল নিয়ে গেলে হঠাত প্রব্লেম হয়ে যায় আর তখন এ গ্যাজেট্টী আপনাকে নানাভাবে হেল্পে করে থাকবে। এটার মাঝে আপনি স্ক্রু ডাইভার থেকে শুরু করে রেঞ্জ টুলস যাবেন। এছাড়া এটার মাঝে কাটিং টুল, নাট টাইট-লুস টুল, আরো নানা ধরনের টুলস পেয়ে যাবেন। সাইজে ছোট এরফলে ইজিলি কেরি করতে পারবেন, ইভেন এটাকে আপনার সাইকেলের সাথেও বা পকেটে কেরি করতে পারবেন। গাইস এ ধরনের টুলস কিট শুদু সাইকেল বা বাইকের জন্য না, এটার হেল্পে আপনার বাসা বাড়ির ছোট খাটো কাজ লাইক স্ক্রু ডাইভারের কাজ, বা রেঞ্জের কাজ ইজিলি করতে পারবেন। আর যদি বলা হয় এ সিক্সটিন ইন ওয়ান টুলস কিটটির প্রাইজের কথা তাহলে দারাজ থেকে মাত্র একশ বিশ (১২০) টাকার মাঝেই পার্চেস করতে পারবেন।



Number 5. Rainbow Karambit Knife

সেলফ ডিফেন্সের জন্য আমরা সব থেকে বেশি পাইরুটি দিয়ে থাকি নাইফ কারণ এটা ইজি টু ইউস এবং প্রাইজের দিক দিয়ে বাজেট ফ্রেন্ডলি। আর এখন যে নাইফটি দেখতে পাচ্ছেন এটার ডিজাইন অ্যান্ড লুক্স একদমি অ্যামেজিং। নাইফটির মাঝে ইউস করা হয়েছে রেইনবো কালার যা এটাকে আরো অনেক কুল বানিয়ে থাকে, এছাড়া কার্ব ডিজাইনের ফলে এটা অন্যসব নাইফ থেকে একদমি ইউনিক হয়ে থাকে আর স্টেনলেস স্টিল দিয়ে বানানোর ফলে সহজে নষ্ট হয়ে যাবেন। নাইফটির সার্পনেস একদমি নেক্সট লেভেলের আর এটার হেল্পে আপনি যেকোণো জিনিস ইজিলি কাটতে পারবেন সেই সাথে নিজেকে প্রটেক্ট করতে পারবেন। নাইফটিকে গ্রিপিংভাবে দরার জন্য এটার মাঝে এক হোল দেওয়া হয়েছে আর আপনি এটাকে ইজিলি গ্রিপিং করে ইউজ করতে পারবেন। নাইফটির সাথে এক কাভার পেয়ে যাবেন এটাকে কাভার করে কেরি করার জন্য। অভার অল আপনি যদি ইউনিক ডিজাইনের নাইফ খুজে থাকেন তাহলে এটা আপনার জন্য বেস্ট চয়েস হয়ে যাবে আর যদি বলা হয় এটার প্রাইজের কথা তাহলে আজকের ডিল থেকে মাত্র সাতশ আশি (৭৮০) টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন।



Number 4. 12 in 1 Tool Kit

গাইস নাম্বার ফোরের গ্যাজেট্টি রাখা হয়েছে একদমি ছোট একটি মাল্টি টুলস গ্যাজেট আর এটার মাঝে আপনি আপটু টুয়েল্ভ টুসল পেয়ে যাবেন। মিনি এ টুলের হেল্পে আপনি বোতল ওপেনার থেকে শুরু করে বক্স কাটার, স্ক্রু ডাইভ, রেঞ্জ ফিচার আরো অনেক ধরনের টুলসের কাজ ইজিলি করতে পারবেন। গ্যাজেট্টি সাইজে অনেক ছোট এরফলে ইজিলি কেরি করতে পারবেন, আর যখন প্রয়োজন হবে বের করে ইউজ করতে পারবেন। এটাকে ইউজ করে বাই-সাইকেল রিপেয়ারিং থেকে শুরু করে ছোট-খাটো জিনিস খুলতে বা লাগাতে পারবেন। টুলসটিকে স্টেনলেস স্টিল দিয়ে বানানোর ফলে এটার মাঝে জম, মরিচা বা সহজে নষ্ট হয়ে যাবেন। সাইজে কমপ্যাট হওয়ায় ইজি টু কেরি ইভেন এটাকে কিচেনের মতো করেও ইউজ করতে পারবেন, যদি চান কি হোল্ডার হিসেবেও ইউজ করতে পারবেন। আর যদি বলা হয় ছোট এ টুলসটির প্রাইজের কথা তাহলে দারাজ থেকে মাত্র নিরানব্বই (৯৯) টাকার মাঝেই পার্চেস করতে পারবেন।



Number 3. JBL Pulse 4

নরমালি আমরা মিউজিক ইনজয় করার জন্য ডিফ্রেন্ট টাইপের ওয়ে ইউজ করে থাকি বাট এখন যে স্পীকারটি দেখতে পাচ্ছেন এটা দেখতে যেমন অ্যামেজিং তেমনি এটার ফিচার। স্পীকারটি দেখতে এক কাচের বোতলের মতো লাগে বাট এটা স্পীকার যা JBL কোম্পানি থেকে লন্স করা হয়েছে। স্পীকারটির মাঝে আপনি RGB লাইটিং ফিচার পেয়ে যাবেন যা দেখতে অনেক কুল লাগে, আর এ লাইটিং ইফেক্ট আপনার মিউজিকের একোর্ডিং ব্লিং করে থাকবে। এটার মাঝে আপনি থ্রি সিক্সটি ডিগ্রি মিউজিক ফিচার পেয়ে যাবেন, ওয়ারলেস ফিচার থাকায় আপনার স্মার্টফোনের হেল্পে ফুল্লি কন্ট্রোল করতে পারবেন, সং প্লে-পস, ভলিউম আপ-ডাউন, নেক্সট- প্রিভিয়াস সব কিছু, আর এটা আপনাকে টুয়েল আওয়ার প্লে ব্যাক টাইম দিয়ে থাকবে। স্পীকারটি ফুল্লি ওয়াটার প্রুফ এরফলে এটাকে নিয়ে আপনি ইনডোর হোক বা আউটডোর যেকোণো প্লেসে যেতে পারবেন এবং মিউজিক ইনজয় করতে পারবেন। যদি চান এটার কালারকে আপনার স্মার্টফোনের হেল্পে চ্যাঞ্জ বা কন্ট্রোল করতে পারবেন। স্পীকারটির RGB ফিচার সত্যি অনেক অ্যামেজিংক, যে দেখবে তারি ভালো লেগে যাবে। স্পীকারটির আপার সেকশনে সাউন্ড বের হওয়ার অপশন রাখা হয়েছে আর সাইডে কয়েকটি বাটন দেওয়া হয়েছে এটাকে কন্ট্রোল করার জন্য। অভার অল আপনি ইউনিক ডিজাইনের ব্যান্ডের স্পীকার খুজে থাকেন তাহলে এটা দেখতে পারেন। আর যদি বলা হয় এটার প্রাইজের কথা তাহলে দারাজ থেকে আঠারো হাজার পাঁচশ পঞ্চাশ (১৮৫৫০) টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন। যা প্রাইজের দিক দিয়ে আমার কাছে অনেক বেশিই মনে হচ্ছে।




Number 2. Bicycle 3 in 1

নাম্বার টুর গ্যাজেট্টি রাখা হয়েছে একটি বাই-সাইকেল গ্যাজেট আর এটাকে মাল্টি ইউজেস গ্যাজেটও বলতে পারেন কারণ এটার মাঝে আপনি অনেক ধরনের ফিচার পেয়ে যাবেন........এটাকে ইউজ করার জন্য সিমপ্লি এসেম্বল করে নিতে হবে আর এটা রেডি হয়ে যাবে ইউজের জন্য। ফাস্ট অফ অল গ্যাজেট্টির মাঝে হাই-পাওয়ারের লাইট দেওয়া হয়েছে, আপনার পছন্দের একোর্ডিং লাইটের মুড চ্যাঞ্জ করতে পারবেন, হোয়াইট মুড, রেড মুড, ব্লিংকিং মুড পেয়ে যাবেন, আর এটা আপনাকের রাতের সময় সেফটির সাথে রাস্তা দেখিয়ে থাকবে। এছাড়া গ্যাজেট্টির মাঝে হর্ন অপশন দেওয়া হয়েছে, আর এ হর্নের মাঝে ডিফ্রেন্ট টাইপের সাউন্ড ইফেক্ট পেয়ে যাবেন, আপনার পছন্দ মতো সাউন্ড হর্ন সাউন্ড হিসেবে ইউজ করতে পারবেন। গ্যাজেট্টির সব থেকে ইমপোর্টেন্ট ফিচার হচ্ছে এটার মাঝে দেওয়া LCD স্ক্রিন মিটার যার মাঝে স্পীড ইনফোর্মেশন দেখতে পাবেন, এছাড়া গ্যাজেট্টির মাঝে আরো অনেক ফিচার পেয়ে যাবেন। গ্যাজেট্টি ফুল্লি ওয়াটার প্রুফ এরফলে এটাকে লাগিয়ে যেকোণো সিচুয়েশনে ইউজ করতে পারবেন। অভার অল নিজের সেফটির জন্য এবং বাই-সাইকেলকে একট্রাকটিভ লুকস দেওয়ার জন্য এটা বেস্ট চয়েস হয়ে যাবে। আর যদি বলা হয় গ্যাজেট্টির প্রাইজের কথা তাহলে দারাজ থেকে নয়শ সত্তর (৯৭০) টাকার মাঝেই পার্চেস করতে পারবেন।



Number 1. Servo L9

নাম্বার ওয়ানের গ্যাজেট্টি রাখা হয়েছে একটি ইউনিক স্মার্ট গ্যাজেট। এটা দেখতে আপনার কাছে হয়তো মনে হবে ব্লুতুথ হেডসেট, বাট যদি আপনি এমনটা ভেবে থাকেন তাহলে ভুল ভাবছেন কারণ গ্যাজেট্টি একটি মিনি মোবাইল, সাথেই ব্লুতুথ হেডসেট কিন্তু এটা দেখতে এমনটা লাগেনা আর এটাই এ গ্যাজেট্টির বিশেষ ফিচার হয়ে থাকে। এ মিনি মোবাইল সাপোর্ট করে থাকে সিম কার্ড অ্যান্ড মেমোরি কার্ড, আর এটার মাঝে দেওয়া স্পীকার HD ভয়েস সাপোর্ট করে থাকে এর ফলে এটার মাঝে কলে কথা বলার সাথে সাথে গানও শুনতে পারবেন। আর যদি বলা হয় মিনি এ গ্যাজেট্টির ওয়েট অ্যান্ড কমফোর্টনেসের কথা তাহলে এ হেটসেট পেয়ে যাবেন অনেক অনেক কম ওয়েটে, এর ফলে এটাকে লং টাইম ইউজ করলেও কোনো রকম প্রব্লেম হবেনা। গ্যাজেট্টি দেখতে অনেক কুল হয়ে থাকে সেই সাথে ইউনিক ডিজাইনের কারণে লুকসে আরো অনেক বেশি ইনহ্যাস করে দিবে। এটাকে যেকোনো গেটাপের সাথে ইউজ করতে পারবেন ফরমাল গেটাপ থেকে শুরু করে নরমাল গেটাপ আর দেখতেও কুল হওয়ায় অফিস থেকে শুরু করে নরমাল ডেতে ইজিলি ইউজ করতে পারবেন। মিনি এ গ্যাজেট্টি আপনার ইয়ারের মাঝে পার্ফেক্ট ভাবে ফিট হয়ে যাবে যদি আপনি কাজে বিজি থাকেন বা রানিং করেন তাহলেও এটা পার্ফেক্টলি আপনার ইয়ারে থাকবে। গাইস মিনি এ গ্যাজেট্টি ভালো লেগে থাকলে সাতশ (৭০০) টাকার মাঝেই পার্চেস করতে পারবেন।



গাইস আইহোপ আজকের Top 6 Cheapest and Most Useful Gadget লিস্টি আপনাদের অনেক ভালো লেগেছে। নিয়মিত Awesome Gadgets, Latest Gadgets, Most Useful Gadgets, New Gadgets সম্পর্কে জানতে আমাদের সাথে জুড়ে থাকুন।

Post a Comment

0 Comments