Trending

6/recent/ticker-posts

Top 7 Best Most Useful Gadget - BdGadgetsReview

গাইস প্রতিদিন আমরা অনেক ধরনের গ্যাজেট ইউস করে থাকি, গ্যাজেট আমাদের কাজকে ইজি করার সাথে সাথে আমাদের লাইফকে আরো অনেক বেশি এডভান্স বানিয়ে থাকে। দিনের শুরু থেকে রাত পর্যন্ত আমরা সবাই গ্যাজেট ইউস করে থাকি। আজকের গ্যাজেট সিরিজে জানতে চলেছেন Top 7 Best Most Useful Gadget সম্পর্কে। নিয়মিত Awesome Gadgets, Latest Gadgets, Most Useful Gadgets, New Gadgets সম্পর্কে জানতে আমাদের সাথে জুড়ে থাকুন।

Top 7 Best Most Useful Gadget - BdGadgetsReview

Top 7 Best Most Useful Gadget - BdGadgetsReview


Number 7. Lenovo HE05 Neckband

আজকের গ্যাজেট লিস্ট শুরু করবো একটি কম বাজেটের হেডফোন দিয়ে। গাইস যদি আপনি বাজেটের মাঝে ব্যান্ডের হেডফোন নিতে চান তাহলে দেখে নিতে পারবেন লেনোভো কোম্পানির এ নেক ব্যান্ডটি আর এটা নেক ব্যান্ড হওয়ায় আপনার নেকের মাঝে ইজিলি কেরি করতে পারবেন। নেকব্যান্ডটি দেখতে গুড লুকিং আর এটার মাঝে আপনি মাল্টিপল ফিচার পেয়ে যাবেন। এটার মাঝে স্ট্যান্ড বাই ওয়ান টুয়েন্টি আওয়ার প্লেব্যাক পেয়ে যাবেন, হাইলি ডিউরেবল ম্যাটারিয়াল দিয়ে বানানোর ফলে সহজে নষ্ট হয়ে যাবেনা। নেকব্যান্ডটি ওয়াটার প্রুফ এরফলে যেকোণো সিচুয়েশনে লাইক রানিং বা যোগিং করার সময় ইউস করতে পারবেন, এক্সারসাইজ করার সময় ইউস করতে পারবেন, আরো ডিফ্রেন্ট টাইপের কাজের ফাকে এটাকে ইউস করে মিউজিক ডিপলি ইনজয় করতে পারবেন। সং প্লে-পস, ভলিউম আপ ডাউন, নেক্সট- প্রিভিয়াস, এটার মাঝে দেওয়া বাটনের হেল্পে ইজিলি করতে পারবেন, এরফলে আপনার ফোন টাচ করারও প্রয়োজন পরবেনা। ব্লুতুথ ফাইভ পয়েন্ট জিরো, ম্যাগনেটিভ ফিচার, এবং ডিফ্রেন্ট কালারে নেকব্যান্ডটি পেয়ে যাবেন। গাইস যদি আপনি বাজেটের মাঝে ব্যান্ডেড নেকব্যান্ড খুজে থাকেন তাহলে এটা আপনার জন্য বেস্ট চয়েস হয়ে যাবে। আর যদি বলা হয় এটার প্রাইজের কথা তাহলে দারাজ থেকে মাত্র তিনশ পঞ্চাশ (৩৫০) টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন।



Number 6. Mobile Lighter Phone Holder

নাম্বার সিক্সের গ্যাজেট্টি রাখা হয়েছে একটি ফোন হোল্ডার বাট এটার মাঝে ফোন হোল্ড করার ছাড়াও লাইটার ফিচারটি পেয়ে যাবেন। নরমালি আমরা ফোন হোল্ড করার জন্য ডিফ্রেন্ট টাইপের ফোন হোল্ডার ইউস করে থাকি তবে ওসব ফোন হোল্ড করা ছাড়া আর কোণো ফিচার থাকেনা বাট এটার মাঝে লাইটার ফিচারটি থাকায় ইজিলি লাইটাপ করতে পারবেন। গ্যাজেট্টির মাঝে ফেমলেস লাইটার ফিচার দেওয়া হয়েছে এরফলে কোণো রকম প্রব্লেম ফেস করতে হবেনা, যখন প্রয়োজন হবে সিমপ্লি এটার মাঝে দেওয়া স্লাইডারকে স্লাইড করলেই ফেমলেস লাইট দেখতে পাবেন, এটার হেল্পে ফায়ার স্টাটার, লাইটাপ ইভেন সিগারেট জ্বালাতে পারবেন। আর যদি এটার চার্জ শেষ হয়ে যায় তাহলে সিমপ্লি USB ক্যাবলের হেল্পে চার্জ করে নিতে পারবেন। অভার অল দেখা যায় যেসব পারসোন স্মুক করে তাদের জন্য বেস্ট গ্যাজেট বলতে পারেন। আর যদি বলা হয় এটার প্রাইজের কথা তাহলে দারাজ থেকে মাত্র দুইশ চুয়াল্লিশ (২৪৪) টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন।



Number 5. X6 Handheld Game Console

গাইস যদি আপনার বাচ্চাকে স্মার্টফোন থেকে দূরে রাখতে চান বা যদি আপনি স্মার্টফোনে বোরিং হয়ে থাকেন তাহলে দেখে নিতে পারবেন এ গেমিং কনসোল গ্যাজেট্টি আর এটার মাঝে আপনি মাল্টিপল ফিচার পেয়ে যাবেন। ফাস্ট অফ অল এটার মাঝে ক্যামেরা দেওয়া হয়েছে এরফলে এটার হেল্পে ফটোস বা ভিডিওস শুট করতে পারবেন। হাই কুয়ালিটি স্ক্রিন, টেন থাউজেন্ট প্লাস গেমস পেয়ে যাবেন এরফলে আপনি এটার মাঝে গেমস খেলে কখনো বোরিং হবেনা। দেখতে গুডলুকিং এবং এটার মাঝে দুই সাইটে কয়েকটি বাটনে দেওয়া হয়েছে গ্যাজেট্টিকে কন্ট্রোল করার জন্য। মিনি এ গ্যাজেট্টির মাঝে ভিডিও দেখতে পারবেন, গান শুনতে পারবেন, বুকস রিড করতে পারবেন, ইভেন এটাকে আপনার টিভির সাথে কানেক্ট করে বড় স্ক্রিনে এসব ফিচার ইউস করতে পারবেন। আর টেন থাউজেন্ট প্লাস গেমস সত্যি অনেক। গ্যাজেট্টি লাইট ওয়েট ভাবে ডিজাইন করা হয়েছে এরফলে এটাকে ইজিলি কেরি করতে পারবেন আর যখন বোর হবেন সিমপ্লি বের করে গেমস ইনজয় করতে পারবেন। অভার অল দেখা যায় কল ফিচার ছাড়া এটার মাঝে অলমোস্ট সব ফিচার পেয়ে যাবেন। আর যদি বলা হয় এ গেমস কনসোলটির প্রাইজের কথা তাহলে দারাজ থেকে মাত্র দুই হাজার সাতশ (২৭০০) টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন।



Number 4. Wood Humidifier

নরমালি সামার সিজনে রুমের মাঝে শুস্ক শুস্ক ভাব চলে আসে এতে করে আমাদের শরিরের মাঝে পানি শুন্ততা, শুস্কতা, রুমের মাঝে ডাস, দুলা বালি উরতে দেখা যায় এরফলে আমাদের মাঝে শর্দি কাসি, ঘুমালে নাক বন্দ হয়ে যায় আরও নানা প্রব্লেম দেখা যায় এমন সিচুয়েশনে ইউস করতে পারেন এ গ্যাজেট্টি আর এটা আপনার রুমকে এবং আপনাকে সব নানা ধরনের প্রব্লেম থেকে বাঁচাবে। ফাস্ট অফ অল এটা আপনার রুমের আদ্রতা বজায় রাখবে, আপনার স্কিন এবং চুলের শুস্কতা বজায় রাখবে, রুমের দুলা বালি ডাস এসব থেকে রক্ষা করে। গ্যাজট্টির কাজ এখানেই শেষ নয় এটা আরো নানাভাবে হেল্প করে থাকে। আর যদি বলা হয় এটাকে ইউজের কথা তাহলে সিমপ্লি এটাকে খুলে এটার মাঝে পানি দিতে হবে, যদি চান সাথে ফ্লেবার লিকুইটও ইউস করতে পারবেন এতে করে আপনার রুমে সুগন্ধ ছড়াবে, সব কিছু হয়ে গেলে পাওয়ার দিয়ে অন করে দিলেই এটা কাজ করা শুরু করে দিবে। গ্যাজেট্টী যদি চান আপনি পাওয়ার ব্যাংকের হেল্পে চালাতে পারবেন, এছাড়া USB ক্যাবলের হেল্পেও চালাতে পারবেন। দেখতে গুড লুকিং এবং লাইট ওয়েট ডিজাইন এবং সেভেন LED লাইট কালার পেয়ে যাবেন, যা দেখতে অনেক অ্যামেজিং লাগে। হোম, অফিস, ইভেন এটাকে টুর বা ট্রাভেলেও নিয়ে যেতে পারবেন। আর যদি বলা হয় এটার প্রাইজের কথা তাহলে দারাজ থেকে মাত্র এক হাজার দুইশ ষাট (১২৬০) টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন।



Number 3. Glow Finger Ring

নরমালি আমরা ফ্যাশনের জন্য রিং ইউস করে থাকি বাট এখন যে রিং দেখতে পাচ্ছেন এটাকে স্মার্ট রিং বলেও খারাপ হবেনা কারন এটার মাঝে লাইটিং ফিচার পেয়ে যাবেন, মানে রিংটি গ্লো করে থাকে। রিংটি দেখতে অনেক স্টাইলিং আর স্টেনলেস স্টিল দিয়ে বানানোর হলে সহযে নষ্ট হয়ে যাবেন। ওয়াটার প্রুফ, ডাচ প্রুফ, এবং স্ক্রেস প্রুফ, এরফলে আপনি এটাকে যেকোণো সিচুয়েশনে ইজিলি ইউস করতে পারবেন। রিংটি অন্যসব রিংয়ের মতোই লাগে বাট যখন এটাকে অন্ধকারে ইউস করবেন এটা গ্লো করবে যা দেখতে অনেক অ্যামেজিং লাগে, আর এটার গ্লোয়িং ক্যাপাসিটিও অনেক। রিংটিকে চার্জ করার প্রয়োজন পরে না আর এটা আপনাকে লাইফ টাইম পর্যন্ত গ্লোয়িং ফিচার প্রভাইট করে থাকবে। আর যদি বলা হয় এ রিংটির প্রাইজের কথা তাহলে দারাজ থেকে মাত্র পঁয়তাল্লিশ (৪৫) টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন।



Number 2. A9 Wireless IP Camera

আজকের ডেটে সিকিউরিট অনেক ইমপোর্টেন্ট হয়ে গেছে আর এজন্য আমরা সিসি ক্যামেরা ইউস করে থাকি বাট যদি আপনি বাজেটের মাঝে ওয়ারলেস আইপি ক্যামেরা খুজে থাকেন যা সিসি ক্যামেরার মতো ওয়ার্ক করে থাকবে তাহলে দেখে নিতে পারেন এ ক্যামেরাটি। ফাস্ট অফ অল এটা ওয়ারলেস এরফলে ইজিলি যেকোণো প্লেসের মাঝে স্টিক করে ইউস করতে পারবেন, ওয়ান ফিফটি ডিগ্রি ভিউ এংগেল, নাইট মোড ফিচার থাকায় রাতের সময়ও এটার প্রপার ওয়ার্ক করে থাকে, স্টোরেজের জন্য এটার মাঝে SD কার্ড ইনসার্ট করতে পারবেন, এছাড়া আইপি ক্যামেরা হওয়ায় যেকোণো প্লেস থেকে আপনার স্মার্টফোনের হেল্পে ভিউ দেখতে পারবেন, রেকোর্ড করতে পারবেন, পিকচার ক্লিক করতে পারবেন। মিনি এ ক্যামেরাটিকে অফিস থেকে শুরু করে হোম, ইভেন এটাকে আউটডোর এরিয়াতেও ইউস করতে পারবেন। অভার অল দেখা যায় ক্যামেরাটি ছোট হলেও ফিচার এটার মাঝে মাল্টিপল পেয়ে যাবেন। আর যদি বলা হয় এটার প্রাইজের কথা তাহলে দারাজ থেকে মাত্র পাঁচশ নব্বই (৫৯০) টাকার মাঝেই পার্ছেস করতে পারবে।



Number 1. Akaso V50X

নাম্বার ওয়ানের গ্যাজেট্টি রাখা হয়েছে একটি একশন ক্যামেরা। আর এ ক্যামেরা দেখতে যেমন গুড লুকিং তেমনি এটার ফিচার। নরমালি ভিডিও শুট করার জন্য আমরা ডিয়েসেলার বা স্মার্টফোন ইউজ করে থাকি বাট ডিয়েসেলারের প্রাইজ বেশি হওয়ায় সবার পক্ষে এফোট করা পসিবল হয়না, আর স্মার্টফোনে ভিডিও প্রপার কুয়ালিটিতে শুট করা যায় না। এজন্য আপনি নিতে পারে এ ধরনের ক্যামেরা। আর এ ক্যামেরাটি ফুল্লি টাচ কন্ট্রোল এরফলে এটাকে আপনি টাচ করেই কন্ট্রোল করতে পারবেন। সেই সাথে এটার হেল্পে আপনি থার্টি FPS এ ফোর কে ভিডিও শুট করতে পারবেন। এছাড়া এটার মাঝে ইলেকট্রনিক ইমেজ স্ট্যাবেলাইজার পেয়ে যাবেন এরফলে আপনার ভিডিও হয়ে যাবে সুপার স্মুথ, মানে ভিডিওর মাঝে কোণো রকম শ্যাকিং ইফেক্ট দেখতে পাবেন না। এডজাস্টেবল ভিউ এংগেল মানে আপনার পছন্দমতো ভিউ এংগেল সেট করতে পারবেন। ক্যামেরাটির সাথে ওয়াটার প্রুফ কেস অপশন পেয়ে যাবেন যাতে করে আপনি আন্ডার ওয়াটার ভিডিও রেকোর্ড করতে পারেন। এছাড়া ওয়ারলেস রিমোর্ট কন্ট্রোল ফিচার মানে আপনি ওয়ারলেসলি এ ক্যামেরাকে দূর থেকে কন্ট্রোল করতে পারবেন। সেই সাথে ফুল্লি এক্সেস করার জন্য এটার মাঝে ফাংশনাল বাটন দেওয়া হয়েছে। অভার অল দেখা যায় এ ধরনের একশন ক্যামেরা অনেক কাজের হয়ে থাকে প্রফেশনাল লেভেলের ভিডিও বা ফটোস শুট করার জন্য। আর যদি বলা হয় এটার প্রাইজের কথা তাহলে দারাজ থেকে নয় হাজার আটশ (৯৮০০) টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন।



গাইস আইহোপ আজকের Top 7 Best Most Useful Gadget লিস্টি আপনাদের অনেক ভালো লেগেছে। নিয়মিত Awesome Gadgets, Latest Gadgets, Most Useful Gadgets, New Gadgets সম্পর্কে জানতে আমাদের সাথে জুড়ে থাকুন।

Post a Comment

0 Comments