Trending

6/recent/ticker-posts

চোখ ধাঁধানো ৬টি গ্যাজেট, যা আপনার লাইফ পাল্টে দিবে | Top 6 Mini Smart Gadgets | iTzone

 Top 6 Mini Smart Gadgets

 


Number 6. Evo 2 Series

এটা একটি  সুপার এডভান্স লেভেলের গেমস চ্যাঞ্জিং ড্রোন, আর এটা গেম চ্যাঞ্জার এজন্য হয়ে থাকে যে এটার মাঝে কয়েকটি ব্যাসিক ফিচার ইমপ্রুভ করে দেওয়া হয়েছে, যা অন্য সব ড্রোনে সহজে দেওয়া হয়না। ফর এক্সজাম্পল ক্যামেরা কুয়ালিটি থেকে শুরু করে স্ট্যাবিলিটি, অবস্টিক্যাল অ্যাবোইড্যান্স এ জন্য এ ড্রোনে শুট হওয়া ভিডিও দেখতে একচুয়াল মুভি সিনের মতো লাগে একদমি ন্যাচারাল এবং স্ট্যাবল। স্মার্ট এ ড্রোনটি আপনাকে রিকোগনাইস্ট করে আপনাকে ফলো করে থাকেবে আর এটার ফ্লাইং টাইম ফোর্টি মিনিট হয়ে থাকে যা এ ধননের হাই-অ্যান্ড ড্রোনের জন্য পার্ফেক্ট টাইম হয়ে থাকে।  এ ড্রোনের সাথে পেয়ে যাবেন এক স্মার্ট রিমোর্ট, আর এ রিমোর্টে আপনার স্মার্ট ফোনে ফ্লিপ করে লাগাতে পারবেন এবং ড্রোনে শুট হওয়া ভিডিও লাইভ দেখতে পারবেন। ড্রোনের মাঝে কয়েক ধরনের LED লাইট দেওয়া হয়েছে, যা এটার ডিফ্রেন্ট কালার ল্যান্ডিং অ্যান্ড টেকঅফ ইন্ডিকেট করে থাকে। 

 স্মার্ট এ ড্রোনে টুয়েল্ভ অপটিক্যাল সেনসোর দেওয়া হয়ছে যা ড্রোন্টির ডিফ্রেন্ট ফিচারে কাজ করে থাকে। ইউনিক ডিজাইনের কারণে এটা দেখতে অনেক কুল এবং স্টাইলিশ লাগে, যদি আপনি এক হাই-অ্যান্ড ড্রোন নেওয়ার কথা ভেবে থাকেন যেটার মাঝে ফিচার একদমি প্রফেশনাল লেভেলের হয়ে থাকবে তাহলে ইভো টু পার্ফেক্ট চয়েস হয়ে যাবে। গাইস ড্রোনটি ভালো লাগলে পার্ছেস করতে পারবেন।



Number 5. Tello Iron Man Drone


গাইস ড্রোনতো আপনি অনেক ক্যাটাগরির দেখতে থাকবেন, হোক প্রফেশনাল পার্পাসে বা ইন্টারটেইনমেন্টের জন্য, বাট স্মার্ট এ ড্রোন এক নেক্সট লেভেলের ড্রোন কারণ এটাকে বানানো হয়েছে বিশেষ করে আয়রম ম্যান ফ্যানদের জন্য। এটা ট্যালোর আয়রন ম্যান এডিশন ড্রোন, মানে এটার পুরা থিমি আয়রন ম্যান বেস রাখা হয়েছে, আর যদি বলা হয় এটার কালার স্কিনের কথা এটার মাঝে ইউজ করা হয়েছে টনির আয়রন ম্যান শুটের বেসিক কালার। ড্রোনটিতে আয়রন ম্যান থিমকে হাই লাইট করার জন্য এটার মাঝে স্টার্ক ইনডাস্ট্রিকে ইনগ্রিব করা হয়েছে সাথেই এটার মাঝে উপরের দিকে মিনি আর ক্রিয়েক্টারের দেওয়া হয়েছে। গাইস এটা এক ক্যামেরা ড্রোন এটা দিয়ে আপনার ক্রিয়েটিভ ভিডিও শুট করতে পারবেন। 

ড্রোনটিকে উড়ানোর জন্য বা টেক অফ করার জন্য সিমপ্লি এটাকে হাওয়াতে থ্রো করতে হবে, আর এটা উড়া শুরু করে দিবে। এছাড়া এ ড্রোন এয়ারে রোটেট করতে পারে সেই সাথে ইজিলি ফ্লিপ করতে পারে, মানে ছোট-খাটো স্ট্যান্ট খুব সহজেই করতে পারে এটা। যদি আপনি মারভেলের ফ্যান বা সুপার হিরো ফ্যান হয়ে থাকেন তাহলে আপনার কাছে এ ড্রোন অনেক পছন্দ হয়ে যাবে।


Number 4. UbTech Ironman MK50

গাইস আপনি তো আয়রন ম্যান ড্রোন দেখেছেন চলুন দেখে নেওয়া যাক আয়রন ম্যান রোবট। স্মার্ট এ রোবটি ইন্টারেক্টিভ হয়ে থাকে মানে এটা আপনার সাথে কথা বলে থাকবে। এটাকে আপনি কন্ট্রোল করতে পারবেন ডাইরেক্ট আপনার স্মার্ট ফোন বা ট্যাবলেটের হেল্পে এটার অফিশিয়াল অ্যাপের মাধ্যমে। স্মার্ট এ রোবটকে আপনি কমান্ড দিতে পারবেন এবং আপনার কামান্ড অনুযায়ী কাজ করে থাকবে। এটার বডিতে সেন্সোর এবং মাক্রফোন দেওয়া হয়েছে, যা ডিফ্রেন্ট ফিচারের জন্য ইউজ হয়ে থাকে। রোবটের লুককে রিয়াল স্টিক রাখার জন্য এটার চেস্টে LED আর্ক ক্রিয়েক্টার এবং হাতের মাঝে LED রিপালসার দেওয়া হয়েছে যা দেখতে একদম ইউনিক লাগে টনির শুটের মতো। 

রোবটিকে দেখেই বুঝা যায় ডিট্যালিং পার্পাসে অনেক ইমপোর্টেন্ট ভাবে ডিজাইন করা হয়েছে। এটা চলার সময় রাস্তার মাঝে আসা অপস্টিক্যালকে সেন্স করে এবোইট করতে পারে সাথেই এটার এক নেক্সট লেভেল ফিচার এটা হয়ে থাকে যে এটার হেলমেট ওপেন হতে পারে আর ভিতরে দেখা যায় টনি স্টার্কের এক ভার্চুয়াল ফেস যা এটার এনিমেটেট LCD স্কিনে প্রোজেক্ট হয়ে থাকে। স্মার্ট এ রোবটকে কমান্ড দিয়ে আপনি অনেক ধরনের একশন করারতে পারবেন, সাথেই ডিফ্রেন্ট টাইপ গেমের মজা নিতে পারবেন, অভার অল গাইস ফান অ্যান্ড ইন্টারটেইনমেন্ট পার্পাসে এ রোবট পার্ফেক্ট চয়েস হয়ে যাবে আর যদি আপনি আয়রন ম্যান ফ্যান হয়ে থাকে তাহলেতো এটা আপনার জন্য বেস্ট হয়ে যাবে।

 

Number 3. Let

গাইস আপনি তো অনেক ধরনের সান গ্লাস ইউজ করে থাকবেন বাট এটা একটি নেক্সট লেভেল সান গ্লাস, এটা দেখতে নরমাল হলেও এটা স্মার্ট গ্লাস হয়ে থাকে, মানে এটার ফ্রেম স্মার্ট দেওয়া হয়েছে। এটাকে আপনি সান গ্লাসের মতো ইউজ করার সাথে সাথে টেস্টেট লেন্সের সাথেও ইউজ করতে পারবেন। স্মার্ট এ গ্লাসের বেসিক ফাংশনকে আপনি এটার ফ্রেমে ট্যাপ করে এক্সেস করতে পারবেন। সাথেই এটার মাঝে মাইক দেওয়া হয়েছে, আপনি এ স্মার্ট গ্লাসকে ভয়েস কমান্ড দিয়েও কন্ট্রোল এবং অপারেট করতে পারবেন। এ গ্লাস অ্যাপ সাপোর্টেট হয়ে থাকে এটার হেল্পে আপনি কল করতে পারবেন, কথা বলতে পারবেন, মিউজিক শুনতে পারবেন, রিমাইন্ডার সেট করতে পারবেন আরো অনেক ধরনের ফিচার এক্সপ্লোর করতে পারবেন। যেসব পার্সোন সারা দিন ডিফ্রেন্ট টাইপ কাজে বিজি থাকে তাদের জন্য এ সান গ্লাস বেস্ট হয়ে যাবে কারণ ছোট-খাটো কাজ করার জন্য বার বার স্মার্ট ফোন বের করার প্রয়োজন পরবে না আর এ গ্লাসের হেল্পে ইনস্ট্যান্টলি এসব কাজ করতে পারবে। গাইস যদি আপনি স্মার্ট গ্লাসের কথা ভেবে থাকেন তাহলে লেট নামের এ স্মার্ট গ্লাসটি আপনার জন্য পার্ফেক্ট হয়ে যাবে।


Number 2. JJRC OffRoad Buggy

গাইস আপনি যদি পাপজি লাভার হয়ে থাকেন আর পাবজির বাগির কথা যদি মনে হয়ে থাকে তাহলে দেখে নিন এ অফরোড বাগিটি। এটা পাবজির বাগি থেকে কয়েক লেভেব এডভান্স হয়ে থাকে লুকস অ্যান্ড পাওয়ার অদার্স ফিচারের দিক দিয়ে। যদি বলা হয় এটার লুকের কথা স্মার্ট এ বাগিতে অনেক প্রিমিয়াম এবং গ্লোসি লুকস দেওয়া হয়েছে, যা দেখতে অনেক কুল এবং স্টাইলিশ লাগে। এটার হেড লাইটের সাথে সাথে উপরের দিকে এক লাইটের সেট দেওয়া হয়েছে যা এটার লুকসকে আরো অ্যামেজিং বানিয়েছে। এটা ডেডিকেটের অফরোট বাগি হয়ে থাকে তবে এটার মানে এমনটা নয় যে এটা স্মুত প্লেন সার্ফেসে চলতে পারে না। যদি আপনি এটার রিয়াল পাওয়ার দেখতে চান তাহলে এটাকে চালাতে হবে অফরোডে, বিশেষ করে স্যন্ডওয়ালা এলাকাতে, আপনাকে বলে দেই ছোট এ আরসি বাগি ম্যাক্সিমাম স্পীড ফোর্টি ফাইভ কিলোমিটার পার আওয়ার হয়ে থাক, যা এটার সাইজ দেখে কেউ বলতেই পারবেনা। আর আমরা রিয়াল বাইকের এভারেজ স্পীড এর থেকে কমে রাইড করে থাকি। রেসিং এবং ফাইটিং পার্পাসে এ আরসি বাগি পার্ফেক্ট হয়ে থাকে আর যদি আপনি আরসি লাভার হয়ে থাকেন তাহলে এটা আপনার জন্য পার্ফেক্ট হয়ে যাবে।


 

Number 1. LyFie Eye

গাইস এটা প্রথম এমন 360 ডিগ্রি ক্যামেরা যা আপনার স্মার্ট ফোনে খুব সহজে use করতে পারবেন,  ক্যামেরাটি অনেক লাইটওয়েট এবং ছোট হয়ে থাকে। স্মার্ট এ গ্যাজেটি use করার জন্য এটারকে সিমপ্লি আপনার স্মার্ট ফোনে প্লাগিন করতে হবে, এবং খুব সহজে এটার মাধ্যমে ভিডিও এবং ফটো শুট করতে পারবেন, বন্ধুরা এটার মাধ্যমে তুলা ভিডিও বা ফটো ইনস্ট্যান্টলি খুব সহজে আপনার সোসাইল মিডিয়া একাউন্টে শেয়ার করতে পারবেন। স্মার্ট এ গ্যাজেটিতে 360 ডিগ্রি কভারেজ করার অপশন পেয়ে যাবেন যা এটার মেইন ফিচার হয়ে থাকে, আর 360 ডিগ্রি অলওয়েজ বেটার হয়ে থাকে নরমাল ফটো বা ভিডিও থেকে, কারণ 360 ডিগ্রি ভিউ অনেক রিয়েলস্টিক হয়ে থাকে, আর নরমাল ভিডিওতে ফ্লাট এবং লিমিটেট ভিউ দেখতে পাবেন লিমিটেট কভারেজ এড়িয়া নিয়ে, 360 ডিগ্রি ভিডিওতে চারিদিকের ভিউ খুব সহজে পেয়ে যাবেন, ভিডিওকে আরো অসাম বানিয়ে থাকে 360 ডিগ্রি ক্যামেরা। স্মার্ট এ ক্যামেরাটি আপনি যেকোনো স্মার্ট ফোনের সাথে খুব সহজে use করতে পারবেন হোক সেটা অ্যান্ড্রয়েট বা আইফোন এটার মাধ্যমে আপনি অনেক বেটার ভিডিও শুট করতে পারবেন, যদি আপনি টিকটক বা ভিডিও ব্লগ শুট করতে পছন্দ করে থাকেন তাহলে তো এ গ্যাজেটি আপনার অনেক পছন্দ হয়ে থাকবে।

Post a Comment

0 Comments