Trending

6/recent/ticker-posts

Ads

Top 7 Advanced and Most Useful Gadgets - BdGadgetsReview

গাইস প্রতিদিন আমরা অনেক ধরনের গ্যাজেট ইউস করে থাকি, গ্যাজেট আমাদের কাজকে ইজি করার সাথে সাথে আমাদের লাইফকে আরো অনেক বেশি এডভান্স বানিয়ে থাকে। দিনের শুরু থেকে রাত পর্যন্ত আমরা সবাই গ্যাজেট ইউস করে থাকি। আজকের গ্যাজেট সিরিজে জানতে চলেছেন Top 7 Advanced and Most Useful Gadgets সম্পর্কে। নিয়মিত Awesome Gadgets, Latest Gadgets, Most Useful Gadgets, New Gadgets সম্পর্কে জানতে আমাদের সাথে জুড়ে থাকুন।

Top 7 Advanced and Most Useful Gadgets - BdGadgetsReview

Top 7 Advanced and Most Useful Gadgets - BdGadgetsReview

Number 7. Anti-Lost Alarm Device

আজকের গ্যাজেট লিস্ট শুরু করবো একটি এন্টি লস ডিভাইস দিয়ে। নরমালি দেখা যায় আমাদের ছোট খাটো অনেক জিনিস কোথাও রেখে ভুলে যায়, আর এজন্য অনেক খোজা-খুজি করতে হয়ে, এমন সিচুয়েশনের জন্য ইউস করতে পারেন এ মিনি এ গ্যাজেট্টি আর এটা পনার সব ধরনের গ্যাজেটকে ট্র্যাক করে থাকবে। লাইক যদি আপনার চাবি রেখে ভুলে যান তাহলে আপনার স্মার্টফোনে এটার অ্যাপে রিং বাটন প্রেস করতেই গ্যাজেট্টী রিং হওয়া শুরু করে দিবে। এছাড়া এটাকে আরো ডিফ্রেন্ট ভাবে ইউস করতে পারবেন, যদি আপনার ফোন রেখে ভেলে যায় আর একটি নির্দিষ্টি ডিসট্যান্স অতিক্রম করেন তাহলে গ্যাজেট্টি ব্রাইবেট করা শুরু করে দিবে। স্মার্ট এ গ্যাজেট্টির হেল্পে আপনার ফোনকেও কন্ট্রোল করতে পারবেন, মানে এটার হেল্পে দূর থেকে রিমোর্টলি ফটোস অ্যান্ড ভিডিওস শুট করতে পারবেন। স্মার্ট এ গ্যাজেট্টির ইউস নির্ভর করবে আপনার ইউজের উপরে, আপনি কিভাবে ইউস করতে চান। আর যদি বলা হয় এ মিনি গ্যাজেট্টির প্রাইজের কথা তাহলে দারাজ থেকে মাত্র চারশ ষাট (৪৬০) টাকার মাঝেই পার্চেস করতে পারবেন।

Number 6. Camera Sunglasses

নাম্বার সিক্সের গ্যাজেট্টি রাখা হয়েছে একটি স্পাই সান গ্লাস। আর এ ধরনের গ্যাজেট হিডেট রেকোর্ডিংয়ের জন্যে অনেক ইউসফুল হয়ে থাকে। নরমালি যেখানে ডাইরেক্ট ভিডিও শুট করা বা ফটোস ক্লিক করা নিষেধ হয়ে থাকে সেখানে এ ধরনের গ্যাজেট ইউস করা হয়েছে থাকে। স্মার্ট এ গ্লাসটির হেল্পে আপনি ফটোস ক্লিক করতে পারবেন, ভিডিওস শুট করতে পারবেন, গ্যাজেট্টি ইজি টু ইউস আর এটার মাঝে দেওয়া বাটনে প্রেস করেই এক্সেস করতে পারবেন। গ্যাজেট্টির মাঝে স্টোরেজ হিসবে ইউস করা হয়েছে SD কার্ড, আর এটার চার্জ শেষ হয়ে গেলে সিমপ্লি এটার সাথে আসা ক্যাবলের হেল্প USB ডগের মাঝে প্লাগিন করে ইজিলি চার্জ করে নিতে পারবেন। গাইস এ ধরনের গ্লাস সাংবাদিক অথবা ভিবিন্ন প্রোগ্রামে হিডেন রেকোর্ডিং গ্যাজেট হিসেবে ইউস করতে পারবেন। এছাড়া যদি চান আপনার ডেইলি লাইফে নরমাল গ্লাসের মত ইউস করতে তাও পারবেন, এবং কোণো রকম ইনসিডেন্ট হলে ফটোস ক্লিক বা রেকোর্ডিং করতে পারবেন। আর যদি বলা হয় এটার প্রাইজের কথা তাহলে দারাজ থেকে মত্র নয়শ বাষট্টি (৯৬২) টাকার মাঝেই পার্চেস করতে পারবেন।

Number 5. Self Defence Ring

আজকের ডেটে সেলফ ডিফেন্স অনেক ইমপোর্টেন্ট হয়ে গেছে, আর এ রিংটি বিশেষ করে সেলফ ডিফেন্সের জন্যই বানানো হয়েছে। রিংটি দেখতেও অনেক কুল অ্যান্ড স্টাইলিশ, আর এটাকে দেখে কেউ বুঝতেও পারবে এটা সেলফ ডিফেন্স রিং। রিংটিকে ইউস করার জন্য সিমপ্লি এটার উপরের পার্টকে খুলতেই নাইফের মতো পিন দেখতে পাবেন আর এটা অনেক ধারালো হয়ে থাকে। আর এটার হেল্পে আপনি নিজেকে রক্ষা করতে পারবেন, এছাড়া যদি চান ডাইরেক্ট রিংয়ের হেল্পেও নিজেকে রক্ষা করতে পারবেন, কারণ এটার ডিজাইন সেলফ ডিফ্রেন্সের জন্য করা হয়েছে। গাইস এ ধরনের গ্যাজেট মেয়েদের জন্য সেলফ ডিফেন্স গ্যাজেট হিসেবে অনেক ইউসফুল হয়ে থাকে। আর যদি চান এটার সিমিলার ভার্সন দারাজ থেকে মাত্র পঁয়ত্রিশ (৩৫) টাকার মাঝেই পার্চেস করতে পারবেন।

Number 4. Jakcom P2

নরমালি তো আপনি নিজের ফিটনেস ট্র্যাক করার জন্য ডিফ্রেন্ট টাইপের স্মার্ট ওয়াচ অ্যান্ড স্মার্ট ব্যান্ড ইউস করে থাকবেন, আর এখন যে ব্যান্ডটি দেখতে পাচ্ছেন এটার ফিচার ফিউচারিস্টিক দেওয়া হয়েছে। ফাস্ট অফ অল এটার ডিসপ্লে দেখতে আই ক্যাচিং আর এটার মাঝে ইউস করা হয়েছে টু পয়েন্ট ফাইভ ডি গ্লাস, আর এটার মাঝে আপনি জেনারেল মুডের সাথে সাথে ডিফ্রেন্ট টাইপের স্পোর্ট মুডস দেখতে পেয়ে যাবেন, এছাড়া এলার্ম মেসেজেস, কল নোটিফিকেশ, হোয়াটঅ্যাপ্স, ফেসবুক সব কিছু ইজিলি ইউস করতে পারবেন। সেই সাথে এটার ডিসপ্লের মাঝে সিগনাল, ডেট টাইম, ব্যাটারি স্ট্যাটাস, ওয়েদার আপডেট, হার্ডরেট শো করে রাখতে পারবেন, এবং অলয়েস ডিসপ্লে হয়ে থাকবে। স্মার্ট এ ব্যান্ডটির হেল্পে স্লিপ ট্র্যাকিং করতে পারবেন, এছাড়া হার্ডরেট মনিটর, অক্সিজেন মনিটর, ব্লাড প্রেস মনিটর ফিচার ছাড়া আরো অনেক ধরনের ফিচার ইউস করতে পারবেন। স্মার্ট এ ব্যান্ডটিকে আপনার ফোনের সাথে কানেক্ট করে, ব্যান্ডকি শ্যাক করে ফটো তুলতে পারবেন, আর এটা চার্জ হতে মাত্র সিক্সটি মিনিট নিয়ে থাকে এবং পনেরো ডিন ব্যাটারি ব্যাকআপ পেয়ে যাবেন, যা এটার ব্যাটারি অনেক লং সার্ভিস দিয়ে থাকে। অভার অল দেখা যায় এ ধরনের এডভান্স স্মার্ট ব্যান্ড আজকের ডেটে অনেক ইউসফুল হয়ে থাকে। আর যদি বলা হয় এটার প্রাইজের কথা তাহলে দারাজ থেকে মাত্র দুই হাজার চারশ (২৪০০) টাকার মাঝেই পার্চেস করতে পারবেন।

Number 3. Smart Ear Spoon

নরমালি আমাদের ইয়ার মানে কান পরিষ্কার করার জন্য ভিবিন্ন ধরনের কটন বার বা ইয়ার ক্লিনার ইউস করে থাকি আর এসব দিয়ে কান পরিষ্কার করা অনেক রিস্কি হয়ে থাকে, একটু অসাবদানতায় আপনার কানের অনেক বড় প্রব্লেম হতে পারে আর এজন্য আপনি ট্রাই করতে পারেন এ এডভান্স লেভেলের ইয়ার ক্লিনার গ্যাজেট্টি। গ্যাজেট্টিকে এডভান্স বলার কারণ হচ্ছে এটার মাঝে দেওয়া ফিচার, ফাস্ট অফ অল গ্যাজেট্টি লাইট ওয়েট, অ্যান্ড কমফোর্ট গ্রিপের সাথে ডিজাইন করা হয়েছে। আর এটার মাঝে দেওয়া হয়েছে এক মিনি সাইজের ক্যামেরা এরফলে আপনি দেখে দেখে কান ক্লিন করতে পারবেন, যা গ্যাজেট্টি মোস্ট অফ দি এডভান্স ফিচার, এছাড়া এটার মাঝে আপনি ডিফ্রেন্ট টাইপের স্পোন পেয়ে যাবেন এরফলে ডিফ্রেন্ট পারসোনের জন্য ডিফ্রেন্ট স্পোন ইউস করতে পারবেন, লাইক বাচ্চাদের জন্য আলাদা স্পোন বড়দের জন্য আলাদা স্পোন। গ্যাজেট্টি মাঝে ইউস করা স্পোন অনেক সফট হয়ে থাকে আর ক্যামেরা দেওয়ার ফলে আপনার ফোনের মাঝে দেখে দেখে ইজিলি ক্লিন করতে পারবেন, আর যদি এটার চার্জ শেষ হয়ে যায় তাহলে সিমপ্লি এটার সাথে আসা ডগের মাঝে রেখে দিলেই চার্জ হয়ে যাবে। গাইস এ ধরনের গ্যাজেট ইয়ার ক্লিন করার জন্য অনেক ইউসফুল হয়ে থাকে আর এটার হেল্পে ইয়ার ক্লিন করলে প্রব্লেম হওয়ার পসিবিলিটি একদম নাই বললেই চলে। আর যদি বলা হয় স্মার্ট এ গ্যাজেট্টির প্রাইজের কথা তাহলে দারাজ থেকে মাত্র এক হাজার দুইশ ষাট (১২৬০) টাকার মাঝেই পার্চেস করতে পারবেন।

Number 2. Nimble

গাইস জেনারিলি আমাদের সবি কাজ করার জন্য ফিঙ্গার বা হাতের ইউজ করে থাকি, কারন এটা হিউম্যানের ন্যাচারাল এক্টিভিটি হয়ে থাকে, বাট এখন যে রিংটি দেখতে পাচ্ছেন এটা একটি স্মার্ট রিং, সাথেই এটার ফিচার অনেক এডভান্স দেওয়া হয়েছে। এটাকে আপনার কম্পিউটার বা স্মার্ট ডিভাইসের সাথে কানেক্ট করে কন্ট্রোল করতে পারবেন। সেই সাথে এটার হেল্পে ড্রয়িং বা গেমিং করতে পারবেন, কারন এটা এখন পর্যন্ত বেস্ট মোশন সেন্সর ডিভাইস বলা হয়ে থাকে, যা একিউরিসির সাথে ফিঙ্গারের মুভমেন্ট ক্যাপচার করে থাকে। গ্যাজেট্টির সেটাপ করা অনেক ইজি হয়ে থাকে জাস্ট সেন্সরকে প্লাগিং করে রিংকে আপনার ফিঙ্গারের মাঝে পরে নিতে হবে, দ্যান রেডি হয়ে যাবে ডিভাইস ফুল্লি কন্ট্রোল করার জন্য। এটাকে ভিয়ার হ্যাডসেটের সাথে ইউজ করতে পারবেন, সেই সাথে যদি চান এটার হেল্পে ড্রোন কন্ট্রোল করতে পারবেন, টিভির সাথে কানেক্ট করে গেমস ইনজয় করতে পারবেন। অভার অল দেখা যায় রিংটি ছোট হলেও অনেক কাজের হয়ে থাকে মাল্টিপল ডিভাইসকে কন্ট্রোল করার জন্য, আর যদি বলা হয় এটার প্রাইজের কথা তাহলে ছয় হাজার দুইশ (৬২০০) টাকার মাঝেই পার্চেস করতে পারবেন।

Number 1. Intelli PowerHub

নরমালি আমরা যতো সব গ্যাজেট এবং ডিভাইস ইউজ করে থাকে আর এসবকে চার্জ করার জন্য ডিফ্রেন্ট টাইপের সকেট অ্যান্ড চার্জার কেরি করতে হয়, যা অনেক ইরিটেটিং হয়ে থাকে, বাট এখন যে গ্যাজেট্টি দেখতে পাচ্ছেন এটা এক পাওয়ার হাব আর এটার হেল্পে একসাথে অনেক ধরনের ডিভাইস চার্জ করতে পারবেন। এটার মাঝে ফোন্ট সাইডে দেওয়া হয়েছে এক সুপার ফাস্ট ওয়ারলেস চার্জার আর এটার হেল্পে আপনার ফোনকে ওয়ারলেস ওয়েতে চার্জ করতে পারবেন, সেই সাথে এটার মাঝে টু USB টাইপ A পোর্ট দেওয়া হয়েছে যার হেল্পে স্মার্টফোনের সাথে সাথে আপনার ল্যাপটপকেও চার্জ করতে পারবেন। সেই সাথে এটার মাঝে টু সকেট অপশন পেয়ে যাবেন যার হেল্পে চার্জার ইউজ করে ডিফ্রেন্ট টাইপের ডিভাইসকে পাওয়ার আপ করতে পারবেন। অভার অল দেখা যায় এটা অল ইন ওয়ান চার্জিং সলিউশন হয়ে থাকে, যার হেল্পে আপনার সব ধরনের ডিভাইসকে চার্জ করতে পারবেন। আর যদি বলা হয় এটার প্রাইজের কথা তাহলে দুই হাজার দুইশ (২২০০) টাকার মাঝেই পার্চেস করতে পারবেন।

গাইস আইহোপ আজকের Top 7 Advanced and Most Useful Gadgets লিস্টি আপনাদের অনেক ভালো লেগেছে। নিয়মিত Awesome Gadgets, Latest Gadgets, Most Useful Gadgets, New Gadgets সম্পর্কে জানতে আমাদের সাথে জুড়ে থাকুন।

Post a Comment

0 Comments