Trending

6/recent/ticker-posts

Ads

Top 7 Cheapest And Most Useful Gadget - BdGadgetsReview

গাইস প্রতিদিন আমরা অনেক ধরনের গ্যাজেট ইউস করে থাকি, গ্যাজেট আমাদের কাজকে ইজি করার সাথে সাথে আমাদের লাইফকে আরো অনেক বেশি এডভান্স বানিয়ে থাকে। দিনের শুরু থেকে রাত পর্যন্ত আমরা সবাই গ্যাজেট ইউস করে থাকি। আজকের গ্যাজেট সিরিজে জানতে চলেছেন Top 7 Cheapest And Most Useful Gadget সম্পর্কে। নিয়মিত Awesome Gadgets, Latest Gadgets, Most Useful Gadgets, New Gadgets সম্পর্কে জানতে আমাদের সাথে জুড়ে থাকুন।

Top 7 Cheapest And Most Useful Gadget - BdGadgetsReview

Top 7 Cheapest And Most Useful Gadget - BdGadgetsReview


Number 7. Ring Clock

আজকের গ্যাজেট লিস্ট শুরু করবো একটি ইউনিক ডিজাইনের ক্লক দিয়ে, আর এটা দেখতে এক রিংয়ের মতো বাট এটা অন্য সব ক্লক থেকে অনেক এডভান্স লেভেলের। আপনি তো ডিফ্রেন্ট টাইপের ক্লক দেখে থাকবেন বাট এখন যে দেখতে পাচ্ছেন এটার একট্রাকটিভ লুকস ডিজাইন অ্যান্ড মাল্টিপল ফিচার এটাকে অন্য সব ক্লক থেকে ইউনিক বানিয়ে থাকে। গ্যাজেট্টি সাইজে ছোট হওয়ায় আপনি ইজিলি ইউজ করতে পারবেন, এছাড়া এটার মাঝে এনার্জি সেভিং টেকনোলজি, অটোম্যাটিক টাইম সেটিং, ওয়ারলেস চার্জিং অপশন। আপনি যদি হ্যান্ড ওয়াচ ইউজ করতে না চান তাহলে টাইটেনিয়ামের তৈরি এ রিং ক্লক আপনার জন্য পার্ফেক্ট চয়েস হয়ে যাবে। গ্যাজেট্টির মাঝে এরাবিক স্টাইলে ক্যালেন্ডার, নাম্বারের অপশন পেয়ে যাবেন। আজকের ডেটে এ ধনের গ্যাজেট ফ্যাশন ছাড়া মাল্টিপল ফিচারের জন্য অনেক ইউসফুল হয়ে থকে। আর যদি বলা হয় এটার প্রাইজের কথা তাহলে দারাজ থেকে মাত্র দুইশ পঁচাত্তর (২৭৫) টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন।

Number 6. Xiaomi Haylou Smart Watch

আজকাল স্মার্ট ওয়াচের চাহিদা দিন দিন বেড়েই চলেছে, কারণ যেখানে বড় বড় ফোন কেরি করা প্রব্লেম হয়ে থাকে সেখানে স্মার্ট ওয়াচের হেল্পে সব কাজ করতে পারবেন, আর এখন যে স্মার্ট ওয়াচটি দেখতে পাচ্ছেন এটার হেল্পে আপনার ফোনের সব কাজ করতে পারবেন, এছাড়া এ ওয়াচের ফিচার অন্য সব ওয়াচ থেকে ডিফ্রেন্ট বানিয়ে থাকে, ফাস্ট অফ অল এটার মাঝে হার্ড ট্র্যাকিং ফিচার, স্লিপ মনিটরিং, স্টেপ কাউন্টার, অ্যান্ড স্মার্টফোনের মাল্টিপল নোটিফিকেশন ফিচার, সেই সাথে এটার মাঝে বারোটি স্পোর্টস রিলেটেট ফিচার পেয়ে যাবনে। এখানেই শেষ নয়  এটার মাঝে দেওয়া ওয়ান পয়েন্ট ফোর ইঞ্চি ডিসপ্লে ইজি টু ইউজ বানিয়ে থাকে, এবং এটাকে একবার চার্জ করে প্রায় থার্টি ডেস পর্যন্ত ইজিলি ইউজ করতে পারবেন। স্মার্ট এ ওয়াচটির মেটাল বডি হওয়া সহজে নষ্ট হবে না, এবং এটা ফুল্লি ওয়াট প্রুফ হয়ে থাকে। আর যদি বলা হয় ওয়াচটির প্রাইজের কথা তাহলে দারাজ থেকে এক হাজার আটশ নিরানব্বই টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন।

Number 5. Hovering Mouse

গাইস আপনার সিস্টেমের জন্য তো ডিফ্রেন্ট টাইপের মাউস ইউজ করে থাকবেন বাট এখন যে মাউসটি দেখতে পাচ্ছেন এটা মাউস প্যাডের মাঝে নয় এটা হাওয়াতে রেখেই ইউজ করতে হয়। এটাকে দেখে এমন মনে হবে যেমনটা আয়রম ম্যান ফাস্ট টাইম হাওয়াতে উড়ার মতো ইমপসিবলকে পসিবল করেছিলো...... এ মাউসের হেল্পে গেমস খেলার সময় ফিকশনকে একদম শেষ করে দেয়, সাথেই এটার মাঝে দেওয়া গ্রিন আরজিবি লাইট কুল অ্যান্ড ফিউচারিস্টিক বানিয়ে থাকে, হয়তো আপনি গেমিং মাউস ইউজ করে থাকেন বাট তার জন্য সার্ফেসের প্রয়োজন পরে তবে এটার জন্য কোণো রকম সার্ফেসের প্রয়োজন পরবেনা, কারন এটার মাঝে ম্যাগনেটিক ফিল্টের ইউজ করা হয়েছে, অভার অল আপনার পুরাতন মাউস দিয়েই এখন কাজ চালাতে হবে কারন এটা এখনো কনসেপ্টে রয়েছে, এ মাউস রিলেটেট আরো ডিটেইল জানতে চাইলে লিংক চেক করতে পারেন।

Number 4. Smart Selfie Stick

নরমালি ফটোশ ক্লিক করার জন্য বা ডিফ্রেন্ট টাইপের ভিডিও শুট করার জন্য সেলফি স্টিক হয়তো আপনি ইউজ করে থাকবেন বাট এখন যে সেলফি স্টিকটি দেখতে পাচ্ছেন এটার ফিচার আপনার অনেক পছন্দ হয়ে যাবে, কারন এটার মাঝে আপনি পাবেন কয়েকটি স্মার্ট ফিচার, আর এসব ফিচার ইউজ করে আপনি প্রফেশনাল লেভেলের ফটোস ক্লিক করতে পারবেন, এছাড়া যদি চান এ গ্যাজেট্টির হেল্পে ব্লগিং ভিডিওও শুট করতে পারবেন। এটার মাঝে বাটন কন্ট্রোল অপশন দেওয়া হয়েছে এরফলে আপনি এ বাটনের মাধ্যমে এটাকে ফুল্লি কন্ট্রোল করতে পারবেন, জুম করতে পারবেন, মোড চ্যাঞ্জ করতে পারবেন, ব্রাইটনেস আপ ডাউন আরো অনেক ধরনের ফিচার ইজিলি ইউজ করতে পারবেন, এছাড়া এ স্টিকের উপরের দিকে একটি লাইট অ্যাড করার অপশন দেওয়া হয়েছে এরফলে রাতের সময় লাইট অ্যাড করে ব্রাইটনেস ইনক্রিস করতে পারবেন, সেই সাথে এ স্টিকের মাঝে জেস্টার কন্ট্রোল ফিচার দেওয়া হয়েছে মানে আপনি ইশারা করেই ভিডিওস অ্যান্ড ফটোস ক্লিক করতে পারবেন, অভার অল দেখা যায় এ ধরনের গ্যাজেট আপনাকে নানা ভাবে হেল্পে করে থাকবে এডভান্স লেভেলের ফটোস বা ভিডিওস শুট করতে আর যদি বলা হয় এটার প্রাইজের কথা তাহলে দারাজ থেকে মাত্র এক হাজার সাতশ ছয় টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন।


Number 3. USB LED Clock Fan

নরমালি আমরা তো টাইম দেখার জন্য ওয়াচ ইউজ করে থাকি বাট যদি আপনি ওয়াচের সাথে সাথে ফ্যানের ফিচার ইউজ করতে চান তাহলে ট্রাই করতে পারবেন এ গ্যাজেট্টি, আর এটা একটি LED ফ্যান মানে এটার মাঝে ফ্যানের সাথে সাথে LED লাইট ইফেক্ট অ্যান্ড রিয়েল টাইমে সময় দেখতে পাবেন, যা আপনার ডেক্সকে আরো একট্রাকটিভ লুক দিয়ে থাকবে, এছাড়া এটার বিশেষ ফিচার হচ্ছে এটাকে পাওয়ার দেওয়া জন্য ইলেকট্রিসিটির প্রয়োজন হয়না সিমপ্লি আপনার ল্যাপটপের USB পোর্টের মাঝে ইনস্টোল করে ইউজ করতে পারবেন, এছাড়া পাওয়ার ব্যাংকের হেল্পে ইউজ করতে পারবেন, ফ্যানটি সাইজে কমপ্যাক্ট হওয়া ইজিলি আপনার সাথে কেরি করতে পারবেন আর এ ধরনের গ্যাজেট বিশেষ করে আউটডোর এবং ডেক্সের জন্য অনেক ইউজফুল হয়ে থাকে, আর যদি বলা হয় এটার প্রাইজের কথা তাহলে দারাজ থেকে মাত্র আটশ ছত্রিশ টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন।

Number 2. JetJat Ultra

গাইস চলুন দেখা নেওয়া যাক এক মিনি সাইজের ড্রোন, আর এটা সাইজে এতোটাই ছোট হয়ে থাকে যে আপনার পকেটে ইজিলি কেরি করতে পারবেন, সেই সাথে আপনার হতের মাঝে থেকেই টেক অফ করতে পারবেন। ড্রোনটির সাইজে অনেক কমপ্যাক্ট হওয়ার পরেও এটার ডিজাইন অনেক ডিটেইলস অ্যান্ড প্রিসাইজ রাখা হয়েছে, এর ফলে এটা অনেক স্মুতভাবে ফ্লাই করে থাকে।  মিনি সাইজের এ ড্রোনের সাথে এক কন্ট্রোলার পেয়ে যাবেন আর এটার হেল্পে ড্রোনটিকে ফ্লাই করতে পারবেন, টেক অফ অ্যান্ড ল্যান্ডিয়ের জন্য এটার মাঝে জাস্ট এক কি প্রেস করতে হবে যা অনেক কনভিনিয়ন ফিচার হয়ে থাকে। ড্রোনটি সাইজে ছোট হওয়ায় আউটডোরের সাথে সাথে ইনডোরের মাঝেও ফ্লাই করতে পারবেন, সেই সাথে ফ্লাই করার সময় আপনি ডিফ্রেন্ট টাইপ স্ট্যান্ট করাতে পারবেন এটার হেল্পে, অ্যান্ড ফ্লাই করার সময় একসম স্মুত অ্যান্ড স্টিবিলিটি মেইনটেইন করে থাকে। আর যদি বলা হয় এ ড্রোনের পর্টেবিলিটির কথা তাহলে এটা সাইজে অনেক ছোট হয়ে থাকে এর ফলে ইজিলি এটাকে যেকোনো জায়গায় নিয়ে যেতে পারবেন আর এটা হয়ে যায় আল্ট্রা পোর্টেবল। সেই সাথে কেরি করার জন্য মিনি এ ড্রোনকে এটার রিমোর্টের মাঝে কেরি করতে পারবেন কারণ এটার মাঝে কেরি করার অপশনে দেওয়া হয়েছে। অভার অল গাইস যদি আপনি সুপার কমপ্যাক্ট সাইজের ড্রোন খুঁজে থাকেন তাহলে মিনি এ ড্রোনটি ট্রাই করতে পারেন আর যদি বলা হয় এটার প্রাইসের কথা তাহলে চার হাজার তিনশ টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন।

Number 1. Quib

নাম্বার ওয়ানের গ্যাজেট্টি রাখা হয়েছে একটি পাওয়ার ব্যাংক, এটা কোনো নরমাল পাওয়ার ব্যাং না এটা একটা মিনি সাইজের স্মার্ট পাওয়ার ব্যাংক। আপনার স্মার্ট ফোনকে স্মার্টি চার্জ করার জন্য পার্ফেক্ট গ্যাজেট,  এটাকে আপনি শুধু পাওয়ার ব্যাংকের মতো নয় মেমোরি কার্ড রিডারের মতোও ইউজ করতে পারবেন। স্মার্ট এ গ্যাজেটির সব থেকে বেশি এডভান্টেস হয়ে থাকে এটার কমপ্যাক্ট সাইজ, সাথেই এটাকে ইউজ করা অনেক ইজি হয়ে থাকে। যখন আমরা পাওয়ার ব্যাংক ইউজ করে থাকি প্রথমে ট্যাংগেল ক্যাবলকে সল্ভ করতে হয়, আর এটার মাঝে ক্যাবল এক প্যাটানে ফিক্সট থাকে, ফলে এটার মাঝে ট্যাংগেলিং প্রব্লেম আসেনা। এছাড়া নরমাল পাওয়ার ব্যাংকে আলাদা করে চার্জ করতে হয়, যাতে পরে স্মার্ট ফোনকে চার্জ করতে পারি, কিন্তু এ স্মার্ট গ্যাজেট আপনার স্মার্ট ফোনকে চার্জ করার সময় নিজেকেও চার্জ করে থাকে, যাতে সব সময় আপনার স্মার্ট ফোনকে চার্জ করার জন্য চার্জ থাকে। গ্যাজেটি সাইজে অনেক কমপ্যাক্ট ফলে আপনি এটাকে কেরি করতে কোনো প্রব্লেম আসবেনা। আপনি পকেটে বা ব্যাগে মিনি এ পাওয়ার ব্যাংটি ইজিলি কেরি করতে পারবেন।  এসবের কারণে এ গ্যাজেট হয়ে থাকে পাওয়ার ব্যাংক ফিল্ডে এক স্মার্ট সলিউশন। গাইস মিনি সাইজের এ পাওয়ার ব্যাংটি ভালো লেগে থাকলে ভিডিওটি লাইক করতে ভুলবেন না। যদি বলা হয় গ্যাজেটির প্রাইসের কথা তাহলে দুই হাজার সাতশ টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন।

গাইস আইহোপ আজকের Top 7 Cheapest And Most Useful Gadget লিস্টি আপনাদের অনেক ভালো লেগেছে। নিয়মিত Awesome Gadgets, Latest Gadgets, Most Useful Gadgets, New Gadgets সম্পর্কে জানতে আমাদের সাথে জুড়ে থাকুন।

Post a Comment

0 Comments