Trending

6/recent/ticker-posts

মাথা নষ্ট করা ৬টি মিনি সাইজের স্মার্টফোন গ্যাজেট, Under Tk50, Tk500 & More | Smartphone Gadgets

Smartphone Gadgets

 

Number 6. Tiger & Rose

গাইস আপনি অনেক ধরনের ইয়ারবার্ডস ইউজ করে থাকবেন বাট এটা অসাম সাউন্ড কুয়ালিটি অ্যান্ড ইউনিক ডিজাইন সেন্টারে রেখে বানানো হয়েছে এ ইয়ারবার্ডসটি, এজন্য এ ইয়ারবার্ডস অন্য সব ইয়ারবার্ডস থেকে অনেক প্রিমিয়াম অ্যান্ড ডাইভার্স লাগে আর এটার সাউন্ড কুয়ালিটি অ্যাপেলের  ইয়ারপোর্টস থেকেও বেটার হয়ে থাকে। এ ইউনিক ইয়ারবার্ডসটি বানানোর জন্য গ্রাফিনের মতো ম্যাটারিয়াল ইউজ করা হয়েছে। কল রিসিভ থেকে শুরু করে সাউন্ড অ্যান্ড ভলিউম আপ ডাউন এ সব কাজ এটার মাঝে টাচ করেই করতে পারবেন। দেখা যায় বাকি সব কুয়ালিটি কোনো বা কোনো ইয়ারবার্ডসের মাঝে পেয়েই যাবেন, বাট এটার মতো ইউনিক অ্যান্ড স্টাইলিশ লুকস অন্য কোনো ইয়ারবার্ডসের মাঝে পাবেন না। এছাড়া এটার মাঝে দেওয়া মাল্টিপল স্মার্ট ফিচার আপনার মিউজিক লাইফকে অসাম বানিয়ে দিবে। আর এ ধরনের smartphone gadgets মিউজিক লাভারদের অনেক পছন্দ হয়ে যাবে।


Number 5. IdolCam

গাইস যদি আপনি ব্লগিং করেন, লাইফস্ট্রিম করেন, অথাবা কারো সাথে ভিডিও চ্যাট করেন বা অনলাইন ওয়ার্ক করেন আর এসবের জন্য এক পার্ফেক্ট ব্লগিং ক্যামেরার প্রয়োজন পরে থাকে, আইডলক্যাম এসব কিছুর জন্য বেস্ট চয়েস হয়ে যাবে। স্মার্ট এ ক্যামেরাটি নরমাল ক্যামেরার থেকে সাইজে অনেক ছোট হয়ে থাকে, সেই সাথে লাইট ওয়েটও এসবের পরেও এ ক্যামেরার হেল্পে 4K ভিডিওস রেকোর্ড করতে পারবেন, সাথেই এটার লেন্সেস ইন্টারচ্যাঞ্জেবল হয়ে থাকে, যা এফোটলেস ওয়েতে ম্যাগনেটেক্যালি এটেচ হয়ে হতে পারে, ভিডিওস স্ট্রিম বা রেকোর্ড করার সময় যাতে কোনো শ্যাডো আসতে না পারে তার জন্য এটার মাঝে LED স্টিমেম দেওয়া হয়েছে, সাথেও এ ক্যামেরার মাঝে স্ট্যাবল ভিডিওর জন্য অটোম্যাটিক গিম্পবল সিসটেম দেওয়া হয়েছে, তো অভাল অল দেওয়া যায় এ ক্যামেরার মাঝে ভিডিওস রেকোর্ড অ্যান্ড স্ট্রিম করার জন্য সব কিছু পার্ফেক্ট হয়ে থাকে। 
তবে এ ক্যামেরাটি দুই ধরনের পার্সনের জন্য বেস্ট চয়েস হয়ে যাবে, ফাস্ট অফ অল যেসব পার্সোন কন্টেট ক্রিয়েটের জন্য আউটডোরের যেতে হয় মানে ব্লগিং করে থাকে, আর সেকেন্ড হচ্ছে যে পার্সোন ট্রাভেল অ্যান্ড ঘুরতে ফিরতে পছন্দ করে থাকে, সেই সাথে জায়গাকে মেমোরিবল বানিয়ে থাকে ভিডিওস রেকোর্ড করে। ক্যামেরাটি দেখতে একদমি ইউনিক লাগে আর কেউ দেখে বলতেই পারবেন না এটা ক্যামেরা। অভার অল আপনি যদি স্টাইলিশ এবং ইউজার ফ্রেন্ডলি ক্যামেরা খুঁজে থাকেন তাহলে এটা আপনার জন্য বেস্ট চয়েস হয়ে যাবে। ক্যামেরাটির মাঝে smartphone ফিচার থাকায় smartphone gadgets ও বলতে পারেন।


Number 4. Hyper Cube

গাইস যখন এ গ্যাজেট্টির নাম শুনেছেন আমার মতো হয়তো আপনার মাইন্ডে কালার ম্যাচ করার রুবিস কিউব চলে আসছে, বাট এ  কিউব এক এলার্ম হয়ে থাকে যা সকাল বা আপনার সেট করা টাইমে সাউন্ডে গ্রেজুয়ালি ইনক্রিস করে থাকবে, সাথেই এটার ডিসপ্লের মাঝে টাইম দেখতে পাবেন, এছাড়া এ গ্যাজেট্টির মাঝে থ্রি ওয়ারলেস পেট দেওয়া হয়েছে, আর এটার মাঝে আপনার অ্যাপেল ডিভাইস বা এন্ড্রয়েট ডিভাইস অথবা ডিফ্রেন্ট টাইপের ওয়ারলেস সাপোর্টেট ডিভাইসকে চার্জ করতে পারবেন। স্মার্ট এ গ্যাজেট্টি আপনার স্মার্টফোনের হেল্পেই কন্ট্রোল করতে পারবেন, এ ছাড়া যদি চান এটাকে ম্যানুয়ালি কন্ট্রোল করার জন্য টাচ সেনসেটিব অপশন পেয়ে যাবেন। দেখতে গুড লুকিং হয়ে থাকে আর এটাকে আপনার রুমে বা টেবিলের মাঝে ডেকোর পার্পাসে ইউজ করতে পারবেন সেই সাথে টাইম অ্যান্ড চার্জিং ফিচার তো রয়েছে। গ্যাজেট্টি সাইজে কমপ্যাক্ট হয়ে থাকে এরফলে এটাকে আপনি একজায়গা থেকে অন্য জায়গায় ইজিলি কেরি করতে পারবেন। অভার অল গাইস এ ধরনের smartphone gadgets আমাদের লাইফকে অসাম বানিয়ে থাকে।


Number 3. Square Off

গাইস এটা একটি এডভান্স চেস বোর্ড গ্যাজেট আর এ এডভান্স চেস বোর্ডের হেল্পে আপনি বাংলাদেশে বসেই আপনার ফ্রেন্ডের সাথে যা অন্য কান্ট্রিতে রয়েছে তার সাথে খেলতে পারবেন। আর এটার মাঝে আপনার অপজিটের প্লেয়ার নিজে থেকেই চালতে পারবেন। যদি কেউ এ চেস বোর্ডে খেলতে দেখে তাহলে অবাক হয়ে যাবে, কারণ এ অটোম্যাটিক চেস বোর্ডকে বানানোর জন্য AI মানে আর্টিফিসিয়াল ইন্টালিজেন্টের হেল্প নেওয়া হয়েছে। আর যদি আপনার সাথে খেলার জন্য কেউ না থাকে তাহলে আপনি এটার মাঝে কম্পিউটারের সাথে খেলতে পারবেন, সাথেই এটা অন্য সব নরমাল চেস বোর্ড থেকে অনেক এডভান্স অ্যান্ড কমপ্যাক্ট হয়ে থাকে। স্মার্ট এ চেস বোর্ডের মাঝে শুদু চেস নয় যদি চান মাল্টিপল গেমস খেলতে পারবেন, কারন এটার মাঝে জাস্ট পিসেস চ্যাঞ্জ করার পরেই পুরা গেমস চ্যাঞ্জ হয়ে থাকে। আর যদি আপনি মাল্টিপল গেমসে বোর ফিল করেন তাহলে আপনার জন্য আপনি নিজেই গেমস ডিজাইন করতে পারবেন, বাট তার জন্য আপনার কোডিং জানতে হবে তবেই এটা পসিবল এছাড়া এটার মাঝে যেসব ফিচার রয়েছে তাতেই খুশি থাকতে হবে, এছাড়া এটার মাঝে দেওয়া মাল্টিপল ফিচার আপনার অনেক ভালো লাগবে।


Number 2. Upon E-Desk

গাইস আমাদের মাঝে বেশির ভাগ পার্সোন আরামের জব খুঁজে থাকে, তবে কাজ তো কাজ হয়ে থাকে, বাট এ ডেক্সের মাঝে যদি কাজ করেন তাহলে কাজ করতে করতে নয় আপনি আরাম করতে করতে কাজ করে থাকবেন। এ ডেক্সকে আপনার হিসেবে এডজাস্ট করতে পারবেন, কারন এটার মাঝে থ্রি এক্সিস এডজাস্টমেন্ট দেওয়া হয়েছে। যদি বসে বসে বোরিং ফিল করেন তাহলে এটার মাঝে দাড়িয়েও কাজ করতে পারবেন, স্মার্ট এ ডেক্সের মাঝে ডিফ্রেন্ট টাইপের প্লাগ দেওয়া হয়েছে আর এটা থেকে আপনার ডিভাইসকে একসাথে একি টেবিলের মাঝে চার্জ করতে পারবেন, নোট বানাতে পারবেন, এটার মাঝে বাচ্চার পেন্টিং বানাতে পারবেন, সেই সাথে এটার সাইজকে ইনক্রিস অ্যান্ড ডিক্রিস করতে পারবেন। এছাড়া কাজ শেষ করে এটার মাঝে আরাম করে মুভিস ইনজয় করতে পারবেন। বাট এসব করার জন্য এটার মাঝে ইলেকট্রিসিট প্রয়োজন হয়ে থাকে, এ জন্য এটাকে ইলেকট্রিসিটির সোর্সের আশে পাশে ইনস্টল করতে হবে, এছাড়া এটা এক নরমাল ডেক্স হয়ে যাবে।


Number 1. Forme Life

গাইস যদি আপনার ফেজিক্যাল ফিটনেসকে পার্ফেক্ট রাখতে চান তাহলে রেগুলার জিম অ্যান্ড এক্সারসাইজ করার প্রয়োজন হয়ে থাকে, বাট জিমে প্রতিদিন যাওয়া অনেক আনইজি লাগে আর জিম দূরে হলে রুটিন মেইন টেইন করাও অনেক প্রব্লেম হয়ে থাকে। আর যদি আপনার রুটিন অনেক বিজি হয়ে থাকে জিমে যাওয়ার সময় না থাকে তাহলে আপনার ঘরের মাঝেই জিমকে ক্রিয়েট করতে পারবেন এ ধরনের স্মার্ট গ্যাজেটের হেল্পে। গ্যাজেট্টি দেখতে একদম সিম্পল মিররের মতো লাগে বাট এটার পিছের দিকে ডিফ্রেন্ট টাইপ এটাচমেন্ট দেওয়া হয়েছে, এসবের হেল্পে আপনি ডিফ্রন্ট ভাবে এক্সারসাইজ করতে পারবেন, লাইক হাতের এক্সারসাইজ, পায়ের, চেস্টের রানিং এক্সারসাইজ করতে পারবেন এটার হেল্পে। সাথেই এ মিররের মাঝে এক ডিসপ্লে দেওয়া হয়েছে, আর এটার মাঝে অনেক ধরনের ভিডিও দেখতে পারবেন আপনার ফিটনেস রিলেটেট এসব ফলো করে আপনি ইজিলি পার্ফেক্ট ভাবে এক্সারসাইজ করতে পারবেন। সাথেই আপনার ফিটনেসকে ট্র্যাক করে থাকবে আর গ্রাফিক্যাল ওয়েতে শো করে দিবে আপনি কতো সময় এক্সারসাইজ করেছেন এবং কি ধরনের এক্সারসাইজ করেছেন। অভার অল গাইস এ ধরনের গ্যাজেট অনেক ইমপোর্টেন হয়ে থাকে নিজেকে ফিট রাখার জন্য ঘরের মাঝেই।


Post a Comment

0 Comments