Trending

6/recent/ticker-posts

Ads

মোস্ট পাওয়ারফুল কম দামের ৭টি স্মার্ট গ্যাজেট, Under Tk100,Tk500,More | Top 7 Cheapest and Most Useful Gadget

প্রতিদিন আমরা অনেক ধরনের গ্যাজেট ইউজ করে থাই। গ্যাজেট আমাদের কাজকে ইজি করার সাথে সাথে আমাদের লাইফকে এডভান্স অ্যান্ড সিকিউর বানিয়ে থাকে। Top 7 Cheapest and Most Useful Gadget লিস্টের সব গ্যাজেট আপনার অনেক পছন্দ হয়ে যাবে।

মোস্ট পাওয়ারফুল কম দামের ৭টি স্মার্ট গ্যাজেট, Under Tk100,Tk500,More



Number 7. Derma Suction

গাইস এটা একটি মিনি সাইজের মোস্ট ইউফুল গ্যাজেট। আজকাল দেখা যায় ফেসের মাঝে ব্ল্যাকহেড এবং পিমপল অনেক বেশি হয় আর যদি আপনি এসব রিমুভ করতে চান তাহলে ইউজ করতে পারেন এ গ্যাজেট্টি, যা আপনার ফেসের ব্ল্যাকহেড এবং পিমপল রিমুভ করার জন্য ওয়ার্ক করে থাকবে। বিশেষ করে টিনেজ এজে এসব বেশি হয়ে থাকে হোক ছেলে বা মেয়ে আর তাদের জন্য এটা বেস্ট গ্যাজেট হয়ে যাবে। গ্যাজেট্টি ইউজ করা অনেক ইজি হয়ে থাকে যেখানে ব্ল্যাকহেড বা পিমপল সেখানে স্লাইড করলেই সব রিমুভ হয়ে যাবে, মানে গ্যাজেট্টি টেনে বেড় করে নিয়ে আসবে। সেই সাথে এটার এটার মাঝে সিক্স ডিফ্রেন্ট টাইপের নজেস পেয়ে যাবেন আর এগুলোকে ইউজ করে সব ধরনের ব্ল্যাকহেড এবং পিমপল থেকে নিজেকে বাচাতে পারবেন। 

অভার অল আপনার ফেসের মাঝে যদি ব্ল্যাকহেড এবং পিমপল হয়ে থাকে তাহলে এসব রিমুভ করার জন্য এ গ্যাজেট্টি আপনার জন্য পার্ফেক্ট চয়েস হয়ে যাবে। অভার অল গাইস Top 7 Cheapest and Most Useful Gadget লিস্টের এ গ্যাজেট্টি আপনার অনেক পছন্দ হয়ে যাবে।



Number 6. Bangle Jewellery Notification

আপনি স্মার্ট ওয়াচ দেখে থাকবেন হয়তো পরেও থাকবে, কিন্তু আপনি কি কখনো এ ধরনের স্মার্ট ওয়াচ দেখেছেন যা ব্যাসলেটের মতো হাতের মাঝে পরতে পারবেন, আমার মনে হয় হতো দেখেন নি, না দেখে থাকলে দেখে নিন এ স্মার্ট ব্যাসলেট গ্যাজেট্টি। আর এটা দেখতে অনেক অসাম লাগে। গ্যাজেট্টির চারিদিকে LED মোশন দেওয়া হয়েছে যা এটাকে আরো একট্রাকটিভ বানিয়ে থাকে। যদি আপনি চান গ্যাজেট্টিকে স্মার্ট ওয়াচের মতো পরতে পারবেন আর এটাকে আপনার স্মার্টফোনের সাথে কানেক্ট করে ইউজ করতে পারবেন। গ্যাজেট্টিতে আপনার সোসাইল মিডিয়া একাউন্টের নোটিফিকেশন দেখতে পারবেন, আপনার হেলথ রিলেটেট সব ডিটেইল জানতে পারবেন, আরো ডিফ্রেন্ট টাইপের ফিচার এটার মাঝে পেয়ে যাবেন। গ্যাজেট্টির এনিমেশন আপনার পছন্দের একোর্ডিং চ্যাঞ্জ করতে পারবেন, আর যদি এটার চার্জ শেষ হয়ে যায় তাহলে এটার সাথে আসা চার্জারের হেল্পে ইজিলি চার্জ করতে পারবেন।


Number 5. Moon Light

গাইস যদি আপনার রুম বা ডেক্সের জন্য এক ইউনিক লাইট খুঁজে থাকেন তাহলে এ গ্যাজেট্টি দেখতে পারেন আর এটা একটি মুন লাইট। বাজেট ফ্রেন্ডলি প্রাইজের এ ল্যাম্প আপনার অনেক পছন্দ হয়ে যাবে, আর এটাকে দেখে এমনটা ফিল হবে একদম রিয়েল মুন, বাট এটা থ্রি ডি প্রিন্টেট টেকনোলজি।  গ্যাজেট্টির মাঝে LED লাইট দেওয়া হয়েছে আর এটাকে আপনার পছন্দ মতো কন্ট্রোল করতে পারবেন। এছাড়া এটা ওয়ারলেস ফিচারের সাথে আসে এরফলে একজায়গা থেকে অন্য জায়গায় নিয়ে ইজিলি ইউজ করতে পারবেন আর যদি চার্জ শেষ হয়ে যায় তাহলে সিমপ্লি যেকোণো USB ক্যাবলের হেল্পে চার্জ করতে পারবেন। অভার অল গাইস এ মুন লাইট্টি Top 7 Cheapest and Most Useful Gadget লিস্টের Low Price Gadgets.

Number 4. Mini Power Bank

নরমালি আমাদের স্মার্টফোনের লং টাইম ব্যাকাপের জন্য আমারা পাওয়ার ব্যাংক ইউজ করে থাকি বাট নরমাল পাওয়ার ব্যাংকের সাইজে অনেক বড় হওয়ায় ইজিলি কেরি করা যায় না এজন্য আপনি ইউজ করতে পারেন এ গ্যাজেট্টি আর এটা একটি পাওয়ার ব্যাংক। গ্যাজেট্টির সাইজ এতোটাই ছোট হয়ে থাকে যে আপনি ইজিলি আপনার প্যান্টের মিনি পকেটে কেরি করতে পারবেন আর যখন ফোনের চার্জ শেষ হয়ে যাবে জাস্ট সিমপ্লি ফোনের পোর্টের মাঝে এটাচ করে দিলে আপনার চার্জ হওয়া শুরু করে দিবে। গ্যাজেট্টির সাথে এক চার্জিং ষ্টেশন পেয়ে যাবেন আর এটার মাঝে আপনি এক সাথে চারটি পাওয়ার ব্যাংক চার্জ করতে পারবেন। সেই সাথে এ পাওয়ার ষ্টেশনেও পাওয়ার ব্যাকাপ দিয়ে থাকে, মানে এ পাওয়ার ষ্টেশন থেকেও আপনার ফোন চার্জ করতে পারবেন। গ্যাজেট্টির সাইজ এবং সিম্পল ডিজাইনের কারণে এটাকে ইউজ করা অবস্থায় ফোনে কথা বলতে পারবেন, আপনার ফোনকে ইউজও করতে পারবেন। অভার অল দেখা যায় স্মার্টফোন ইউজারদের জন্য এ ধরনের মিনি পাওয়ার ব্যাংক অনেক ইউজফুল গ্যাজেট হয়ে থাকে।

Number 3. Laser Keyboard

আপনার সিস্টেরম জন্য হয় তো আপনি ডিফ্রেন্ট টাইপের কিবোর্ড ইউজ করে থাকবে বাট যদি আপনি কমপ্যাক্ট সাইজের কিবোর্ড খুঁজে থাকেন তাহলে এ গ্যাজেট্টি আপনার অনেক পছন্দ হয়ে যাবে। মিনি এ গ্যাজেট্টি একটি লেজার কিবোর্ড আর এটার সাইজে এতোটাই ছোট যে আপনি পকেটে করে যেকোণ জায়গায় নিয়ে যেতে পারবেন। গ্যাজেট্টির বিশেষ ফিচার হচ্ছে এটার মাঝে আপনি কোর্ডের সাথে সাথে আরো তিনটি ফিচার পেয়ে যাবেন, ব্লুতুথ ওয়ারলেস মাউস, এবং পাওয়ার ব্যাংক। মিনি এ গ্যাজেট্টির মাঝে আপনি ফাইভ থাউজেন্ট টু হান্ড্রেড এমেস পাওয়ার ব্যাংক ফিচার ইউজ করতে পারবেন, যা আমার কাছে সত্যি অনেক অসাম লেগেছে। আর যদি বলা হয় গ্যাজেট্টি ইউজের কথা তাহলে এটাকে আপনি ল্যাপটপ ডেক্সটম স্মার্টফোন ট্যাবলেট যেকোণো ধরনের ব্লুতুথ সাপোর্টেট ডিভাইসের সাথে ইজিলি ইউজ করতে পারবেন।

গ্যাজেট্টির মাঝে দেওয়া বাটন প্রেস করতেই আপনার সামনে লেজার কিবোর্ডের কি প্যাড পেয়ে যাবেন আর এটাকে আপনি নরমাল কিবোর্ডের মতোই ইউজ করতে পারবেন। সেই সাথে এটার মিনি সাইজের কারণে আপনি যেকোনো জায়গায় নিয়ে যেতে পারবেন এবং ইনস্ট্যান্টলি বের করে আপনার কাজ করতে পারবেন। অভার অল দেখা যায় এ ধরনের গ্যাজেট মাল্টিপল ফিচার থাকায় অনেক ইউজফুল হয়ে থাকে। আর স্মার্টফোন ইউজারদের জন্য গ্যাজেট্টি পার্ফেক্ট চয়েস হয়ে যাবে।



Number 2. DanceBot

গাইস চলুন দেখে নেওয়া যাক এ গ্যাজেট্টি আর এটা একটি ড্যান্সিং রোবট যা নিজে থেকেই মিউজিক প্লে করে ড্যান্স করে থাকে। গ্যাজেট্টিকে আপনি নরমালি ইউজ করার সাথে সাথে স্পেশাল মোমেন্টেও ইউজ করতে পারবেন। এটা অনেক কিউট রোবট যা দেখতে অনেক কুল লাগে বাট এটার ড্যান্সিং মুভমেন্ট আপনাকে অবাক করে দিবে। যদি আপনি এক ভার্চুয়াল ফ্রেন্ড চান বা আপনার বাচ্চার জন্য এক এমন গিফট খুঁজে থাকেন যাতে বাচ্চাকে স্মার্টফোন থেকে দূরে রাখে তাহলে এ গ্যাজেট্টি পার্ফেক্ট অপশন হয়ে যাবে। আর যদি বলা হয় এটার প্রাইজের কথা তাহলে টুয়েন্টি ডলার মানে সতেরোশ টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন। গ্যাজেট্টির আরেকটি এডভান্স ভ্যারিয়েন্ট রয়েছে জেস্টার ফিচার, রিমোর্ট কন্ট্রোল ফিচার, মিউজিক প্লে, অটো ডিসপ্লে আর এটাকে আপনি দারাজ থেকে মাত্র এক হাজার ছয়শ একাত্তর টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন।


Number 1. Sunkoo

গাইস সানকো নামের এ গ্যাজেটি দেখতে নরমাল সানগ্লাসের মতো হলেও এটা স্মার্ট অডিও স্মার্ট সানগ্লাস। মানে এটার মাঝে আপনি অডিও অর্গিমেন্টের সাথে বিল্টিং স্পীকার পেয়ে যাবেন, যার ফলে এটা দিতে পারে হাই কুয়ালিটি ইমার্সিপ মিউজিক এক্সপিরিয়েন্স পাবেন। এ সান গ্লাস সিরি থেকে শুরু করে গুগল এসিস্ট্যান সাপোর্ট পেয়ে যাবেন। এটাতো সান গ্লাসেস হয়ে থাকে বাট এটা আলট্রা বাইলেট র‍্যাস এবং গ্রার্স থেকে আইসকে প্রটেক্ট করে থাকে আর অডিও ওয়ালা ফিচার বোনাস বলতে পারেন। আপনি এটার মাঝে আপনার ফেভারেট মিউজিক ইনজয় করতে পারবেন বিনা কোনো হেডফোন বা ইয়ারফোন লাগিয়ে। গাইস এ সান গ্লাসে মিউজিক শোনার সাথে সাথে কলে কথা বলতে পারবেন। 

এটার মাঝে সাউন্ড হাইকুলায়ালি পেয়ে যাবেন সেই সাথে নয়েজ রিডাকশন অনেক এডভান্স লেভেলের দেওয়া হয়েছে। দেখা যায় সান গ্লাসের তো আমোরা নরমালি ইউজ করে থাকি কিন্তু মিউজিক এবং কলের জন্য ইয়ারফোন আলাদাভাবে লাগাতে হয়, বাট এ সান গ্লাসে এ দু ফিচার ইজিলি পেয়ে যাবেন। যদি বলা হয় এ সানগ্লাস মাল্টি ফিচার প্রভাইট করে থাকবে তাহলে খারাপ হবেনা।


সো গাইস Top 7 Cheapest and Most Useful Gadget লিস্টের সব গ্যাজেট আপনার লাইফকে এডভান্স অ্যান্ড সিকিউর বানিয়ে দিবে।

Post a Comment

0 Comments