Trending

6/recent/ticker-posts

এডভান্স লেভেলের ৮টি সুপার কুলেস্ট গ্যাজেট | Top 8 Coolest Gadgets

এডভান্স লেভেলের ৮টি  সুপার কুলেস্ট গ্যাজেট | Top 8 Coolest Gadgets

প্রতিদিন আমরা অনেক ধরনের গ্যাজেট ইউজ করে থাকি আর গ্যাজেট আমাদের কাজকে ইজি করার সাথে সাথে আমাদের লাইফকে এডভান্স অ্যান্ড সিকিউর বানিয়ে থাকে। Top 8 Coolest Gadgets লিস্টের সব গ্যাজেট আপনার অনেক পছন্দ হয়ে যাবে।




Number 8. Batman Fidget Spinner and Lighter

গাইস আজকের ভিডিও শুরু করবো একটি ইউনিক ডিজাইনের স্পিনার অ্যান্ড লাইটার গ্যাজেট দিয়ে, যদি আপনি ব্যাটম্যানের ফ্যান হয়ে থাকেন তাহলে মিনি এ গ্যাজেট্টি আপনার অনেক পছন্দ হয়ে যাবে, এটা দেখতে অনেক কুল হয়ে থাকে আর এটার মাঝে ফোর LED লাইট দেওয়া হয়েছে যা দেখতে অনেক অ্যামেজিং লাগে। 

স্মুকিং এক বাজে অভ্যাস হয়ে থাকে যা আমাদের হেলথের জন্য অনেক খারাপ হয়ে থাকে, আর যদি আপনি এক চ্যাঞ্চমুকার হয়ে থাকেন তাহলে এ লাইটার ইউজ করতে পারেন আর এটাকে যেকোণো জায়গায় নিয়ে যেতে পারবেন এবং ইউজ করতে পারবেন। মিনি এ গ্যাজেট্টি রিচার্জেবল হয়ে থাকে, আর এটাকে মাক্রো USB ক্যাবলের হেল্পে রিচার্জ করতে পারবেন। গাইস এ ধরনের গ্যাজেট অনেক ইউনিক হয়ে থাকে আর যদি বলা হয়।




Number 7. Hideez Key

গাইস নরমালি লক তো আমাদের ডোর কম্পিউটার পিসি এবং ইমপোর্টেন্ট জিনিসের মাঝে লাগিয়ে থাকি বাট তার জন্য পাসওয়ার্ড এবং কিস রাখতে হয়, আর যদি আপনার কাছে এ মিনি গ্যাজেট্টি থাকে তাহলে পাসওয়ার্ড বা কিস কেরি করতে হবে না। মিনি এ গ্যাজেট্টির মাঝে দেওয়া বাটন প্রেস করে আপনার স্মার্ট লক ডিজিটাল ডোর খুলতে পারবেন সাথেই আপনার কম্পিউটার পিসির লককেও খুলতে পারবেন। যদি আপনার পাসওয়ার্ড কেউ জেনে যায় তাহলেও কেউ আপনার ইমপোর্টেন্ট ফাইল নিতে পারবেন না কারন এ মিনি গ্যাজেট্টি ছাড়া আপনার ল্যাপটপ পিসি ডোর কোণো কিছুই খুলতে পারবেনা, মানে এ ডিভাইস ছাড়া আনলক করতে পারবেন না। 

মিনি এ গ্যাজেট্টির হেল্পে আপনার ডিফ্রেন্ট টাইপ ডিভাইসের মাঝে লক লাগাতে পারবেন, আর সাইজে ছোট হওয়ায় ইজিলি আপনার সাথে কিচেন গ্যাজেটের মতো কেরি করতে পারবেন। অভার অল গাইস যদি আনার ডিজিটাল অ্যান্ড স্মার্ট লককে আরো সিকিউর অ্যান্ড এডভান্স বানাতে চান তাহলে মিনি এ ডিভাইসটি ট্রাই করতে পারেন।




Number 6. SoundFlow

গাইস ফোনকেস ব্যাটারি ওয়ারলেস ইয়ারবার্ডস এ সব কিছু স্মার্ট এ গ্যাজেট্টির মাঝে পেয়ে যাবেন। তো চলুন প্রথমে দেখে নেওয়া যাক এটার ওয়ারলেস এয়ারবার্ডসটি। স্টার্নিং হাই কুয়ালিটি সাউন্ড প্রাইভেসিতে শুনার জন্য এ ওয়ারলসে ইয়ারবার্ডস আপনার কানের মাঝে পার্ফেক্টলি ফিট হয়ে যাবে, তারপরে যতোই আপনি রানিং জগিং এক্সারসাইজ যাই করেন না কেনো এটা আপনার কান থেকে পরে যাবেনা, কারন এটার ডিজাইন টুইস্ট টু লক সিকিউর ভাবে করা হয়েছে, সাথেই এ ইয়ারবার্ডস ফুল্লি টাচ কন্ট্রোল হয়ে থাকে আর এটাকে টাচ করে সং চ্যাঞ্জ প্লে পস কল রিসিভ আরো ডিফ্রেন্ট টাইপের ফিচার এক্সেস করতে পারবেন। এটাকে চার্জ করার প্রয়োজন নেই কারন এটা আপনার ফোনের কেস থেকেই চার্জ হয়ে যাবে। 

ফোন কেসটি হাই ইমপ্যাক্ট ড্রপ থেকে আপনার ফোনকে প্রটেক্ট করে থাকবে, কারন এটার ডিজাইন টপ অফ দি লাইন অ্যাপজবসন সিস্টেমবেস বানানো হয়েছে। ফোন কেসটির হেল্পে ইমার্জেন্সি সিচুয়েশনে আপনার ফোনকে চার্জ করতে পারবেন, সেই সাথে এটা ইয়ারবার্ডসের কেস হিসেবে এবং চার্জিং ষ্টেশন হিসেবেও ওয়ার্ক করে থাকবে, অভার অল দেখা যায় এটা শুদু ফোনকেস না এটা একটি মাল্টিপল ডিভাইসের কম্পিনেশন।




Number 5. Watch With Electric Lighter

গাইস ম্যাচ বা ফুয়েল বক্স লাইটার আমরা সব জায়গায় নিয়ে যেতে পারিনা, আর যদি নিয়েও যাই তাহলে চ্যাকিংয়ের কারণ রেখে যেতে হয়, তাহলে ইউজ করতে পারেন এ স্টাইলিশ ওয়াচ আর এটার মাঝে দেওয়া হয়েছে ইলেকট্রিক্যাল লাইটার। এ ওয়াচের ডায়ালে জাস্ট এভাবে হালকা মুভ করলেই লাইটার দেখতে পেয়ে যাবেন, আর এটার হেল্পে ইজিলি যেকোনো পেপারকে বা সিগারেটকে জ্বালাতে পারবেন, এমটা করার জন্য না ফুয়েলের প্রয়োজন পরবে নাহি গ্যাস, জাস্ট USB ক্যাবলের হেল্পে চার্জ করে ইউজ করতে পারবেন। 

অভার অল গাইস যদি আপনি এক সিক্রেট লাইটার খুঁজে থাকেন তাহলে এ ওয়াচটি ট্রাই করতে পারেন আর এটা আপনাকে টাইম দেখানোর সাথে সাথে লাইটারের ফিচার প্রভাইট করে দিবে।




Number 4. Fit T 360

গাইস যদি আপনি থ্রি সিক্সটি ডিগ্রী ক্যামেরা খুঁজে থাকেন ব্লগিং করার জন্য বা এডভেঞ্জার ট্রিপের ভিডিও শুট করার জন্য তাহলে এ স্টাইলিশ গ্যাজেট্টি দেখতে পারেন, আর এটা সাইজে অনেক কমপ্যাক্ট হয়ে থাকে সেই সাথে এটার ডিজাইন একদম ইউনিক রাখা হয়েছে, জাস্ট এটাকে আপনার নেকের মাঝে রেখে ভিডিও শুট করতে পারবেন, এটার মাঝে দেওয়া হয়েছে হাই কুয়ালিটির ক্যামেরা আর এটা আপনার থ্রি সিক্সটি ভিউকে ক্যাপচার করে থাকবে। যদি আপনি রানিং যগিং বাই সাইকেল রাইড করেন তাহলে এটা আপনার ভিডিও শুট করে দিবে। নরমালি স্মার্টফোন পানির মাঝে নিতে গেলে খারাপ হওয়ার পসিবিলিটি থাকে বাট এ গ্যাজেটকে ইজিলি পানির মাঝে নিয়ে যেতে পারবেন কারন এটা ফুল্লি ওয়াটার প্রুভ হয়ে থাকে, সেই সাথে এটার হেপ্লে আন্ডারওয়াটার ভিডিওস শুট করতে পারবেন।

গ্যাজেট্টি HD কুয়ালিটিতে ভিডিও শুট করে থাকে সেই সাথে থ্রি সিক্সটি ডিগ্রীতে, আর এটাকে একবার চার্জ করে নব্বই মিনিট পর্যন্ত ভিডিও শুট করতে পারবেন। অভার অল গাইস যদি আপনি ব্লগিং করার জন্য বা ডিফ্রেন্ট টাইপের এডভেঞ্জারাস ভিডিও শুট করার জন্য থ্রি সিক্সটি ডিগ্রী ক্যামেরা খুঁজে থাকেন তাহলে এটা বেস্ট চয়েস হয়ে যাবে।




Number 3. Y Brush

গাইস আমাদের দাতকে হোয়াইট অ্যান্ড জাম্প ফ্রি রাখার জন্য প্রতিদিন সকাল অ্যান্ড রাতে ব্রাশ করা অনেক ইমপোর্টেন্ট হয়ে থাকে, বেসিক্যালি আমরা ব্রাশ করার জন্য নরমাল টুথ ব্রাশ ইউজ করে থাকি, আর এ নরমাল টুথ ব্রাশ ইউজ করে ফাইভ টু টেন মিনিট পর্যন্ত ব্রাশ করেও আমাদের দাত পার্ফেক্টলি ফ্রশ বা জিবানু মুক্ত হয় না। তার জন্য ইউজ করতে পারেন এ নেক্সট লেভেল ইলেকট্রিক টুথ ব্রাশটি, আর এ ব্রাশের নাম রাখা হয়েছে এটার ডিজাইনের মতোই, ওয়াই ব্রাশ। এ ব্রাশের ডিজাইন এমনভাবে বানানো হয়েছে যদি আপনি এটা দিয়ে ব্রাশ করেন তাহলে ম্যানুয়ালি আপ ডাউন করার প্রয়োজন পরেনা, স্মার্ট এ ব্রাশের হেল্পে টেন সেকেন্ডের মাঝেই আপনার থার্টি টু ফিজিস টিথকে টোটালি ক্লিন করতে পারবেন, সেই সাথে এ ব্রাশ ইজি টূ ক্লিন হয়ে থাকে। 

অভার অল গাইস যদি আপনার টিথকে পার্ফেক্টলি ক্লিন করতে যান এবং সব ধরনে জিবানুমুক্ত রাখতে চান তাহলে এ ইলেকট্রিক ব্রাশটি আপনার জন্য পার্ফেক্ট হয়ে যাবে।




Number 2. DJI Pocket 2

গাইস আজকের ডেটে আমরা যেখানেই যাই না কেনো সেখাকার ফটোস অ্যান্ড ভিডিওস শুট করতে আমরা ভুলি না, ডিজেআই পকেট টু অনেক ছোট অ্যান্ড স্ট্যাবেলাইজার ক্যামেরা আর এটার হেল্পে আপনি হাই কুয়ালিটি ইমেজেস ক্যাপচার করতে পারবেন, সাথেই এটার হেল্পে ফোরকে ভিডিওস শুট করতে পারবেন  তাও সিক্সটি এফপিএসে, এটার হেল্পে শুট হওয়া ভিডিওস অনেক স্মুতনেস হয়ে থাকে সেই সাথে রেজুলেশনও অনেক হাই হয়ে থাকে, আর এটার বেস্ট ফিচার হচ্ছে মিনি এ ক্যামেরাকে এক হাতে পার্ফেক্টলি গ্রিপ ইউজ করতে পারবেন, হোক ফটোস নেওয়া জন্য আর নাহয় লং ভিডিওস শুট করার জন্য। গ্যাজেট্টি সাইজে টাইনি হলেও ফিচার এটার মাঝে অনেক এডভান্স পেয়ে যাবেন, ইভেন যদি আপনি অনেক বেশি মোশন করে ভিডিওস শুট করেন তাহলে এটার মাঝে দেওয়া থ্রি এক্সেস স্ট্যাবেলাইজারের হেল্পে ফুটেজ একদম স্মুত অ্যান্ড স্ট্যাবল হয়ে থাকে।

এছাড়া এটার মাঝে আরো ডিফ্রেন্ট টাইপের অসাম ফিচার দেখতে পেয়ে যাবেন যা আপনার ভিডিও ফুটেজকে প্রফেশনাল বানিয়ে থাকবে। অভার অল গাইস যদি আপনি ব্লগিং করেন বা ট্রাভেলিং করার সময় ভিডিও শুট করেন থাকেন তাহলে ডিজেআই পকেট টু পার্ফেক্ট চয়েস হয়ে যাবে।




Number 1. Balaton Mug 2

গাইস নাম্বার ওয়ানের গ্যাজেট্টি রাখা হয়েছে একটি টু ইন ওয়ান গ্যাজেট, নরমালি ঘরের মাঝে বা ডেক্সের মাঝে দেখা যায় কাজের চাপে পাশে রাখা কফি বা চা পান করতে মনেই থাকেনা, এরফলে চা বা কফি ঠান্ডা হয়ে যায়, এমন সিচুয়েশনের জন্য বানানো হয়েছে এ গ্যাজেট্টি। এটার বিশেষ ফিচার হচ্ছে যখন আপনি এটার মাঝে চা বা কফি রাখবেন আর এটার চার্জিং ডকের মাঝে রেখে দিবেন আপনার চা বা কফি সব সময় এক সেফ টেম্পারেজারে গরম থাকবে, মানে এটা আপনার লিকুইটের টেম্পারেজারকে সব সময় আপনার একোর্ডিং গরম রাখবে। 

সাথেই এটা চার্জিং প্যাড ফুল্লি লিকুইট প্রুভ হয়ে থাকে এরফলে এটার মাঝে পানি বা চা কফি পরে গেলে নষ্ট হয়ে যাবেনা, সেই সাথে এটার আরেকটি বিশেষ ফিচার হচ্ছে, এ চার্জিং প্যাডের হেল্পে আপনার স্মার্টফোনকে ওয়ারলেস ওয়েতে চার্জ করতে পারবেন, শুদু স্মার্টফোন নয় এটার হেল্পে মিনি সাইজের ডিভাইসকে ইজিলি চার্জ করতে পারবেন তবে ওয়ারলেস চার্জিং সাপোর্টেট হতে হবে। অভার অল দেখা যায় এ ধরনের গ্যাজেট অনেক ইউজফুল হয়ে থাকে লিকুইট গরার রাখার সাথে সাথে আপনার ফোনকেও চার্জ করে দিবে।



সো গাইস আই হোপ আপনার Top 8 Coolest Gadgets লিস্টটি পছন্দ হয়েছে। প্রতিনিয়ত গ্যাজেটের আপডেট জানতে আমাদের সাথে জুড়ে থাকুন।

Post a Comment

0 Comments