Trending

6/recent/ticker-posts

যে গ্যাজেটগুলো আপনার লাইফ পাল্টে দিবে, টপ সাতটি কম দামের সেরা গ্যাজেট।

টপ সাতটি কম দামের সেরা গ্যাজেট।

প্রযুক্তির সাথে পাল্লা দিয়ে আমরা ডিফ্রেন্ট টাইপের গ্যাজেট ইউজ করে থাকি। গ্যাজেট আমাদের লাইফকে এডভান্স অ্যান্ড সিকিউর বানিয়ে থাকে।


Number 7. iSteady Pro 3

গাইস এটা একটি ইউনিভার্সেল গিম্বল দিয়ে, আর এটাকে ইউনিভার্সেল বলার কারণ হচ্ছে এটার মাঝে আপনার স্মার্টফোন গো প্রো এছাড়াও আরো ডিফ্রেন্ট টাইপের মিনি ক্যামেরা ইউজ করতে পারবেন। গ্যাজেট্টিকে আপনার ফোন বা ক্যামেরার মাঝে ব্লুতুথের হেল্পে কানেক্ট করতে পারবেন আর এটার মাঝে আপনি স্পোর্টস মুড পেয়ে যাবেন এর ফলে রানিং করার অবস্থায় ভিডিও শুট করতে পারবেন। সেই সাথে এটা ফুল্লি ওয়াটার প্রুফ এবং ফ্ল্যাশ প্রুফ হয়ে থাকে, এরফলে এটাকে আপনি যেকোণো সিচুয়েশনে ইউজ করতে পারবেন। এছাড়া রোটেটিং ফিচার, এন্টি শ্যাকি ফিচারের মতো এডভান্স ফিচার দেওয়া হয়েছে এরফলে আপনার ভিডিওর মাঝে কোণো রকম শ্যাকিং ইফেক্ট দেখতে পাবেন না, আর এটার মোস্ট ইমপোর্টেন্ট ফিচার হচ্ছে টুয়েল্ভ আওয়ার ব্যাটারি ব্যাকাপ দিয়ে থাকবে, সেই সাথে এটা থেকে আপনার ক্যামেরা বা ফোন চার্জ করতে পাবেন, মানে পাওয়ার ব্যাংকের ফিচার গ্যাজেট্টির মাঝে দেওয়া হয়ছে।

এছাড়া মোশন টাইমল্যাপ্স, লো এংগেল ভিডিও শুট, ফেস ডিটেকশন ফিচার আরো ডিফ্রেন্ট টাইপের এডভান্স ফিচার পেয়ে যাবেন। গ্যাজেট্টিকে কন্ট্রোল করার জন্য এটার মাঝে কয়েকটি বাটন দেওয়া হয়েছে এর এগুলোর হেল্পে আপনি এটাকে ফুল্লি কন্ট্রোল করতে পারবেন। অভার অল আপনি যদি বাজেট ফ্রেন্ডলি এডভান্স লেভেলের গিম্পল খুঁজে থাকেন ব্লগিং ভিডিও বা স্টুডিও ভিডিও শুট করার জন্য তাহলে এটা আপনার জন্য পার্ফেক্ট চয়েস হয়ে যাবে। আর যদি বলা হয় গ্যাজেট্টির প্রাইজের কথা তাহলে দারাজ থেকে মাত্র ছয় হাজার দুইশ আটান্ন টাকা (৬২৫৮) টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন।


Number 6. SKMEI 1588

গাইস আপনি যদি এক আইক্যাচিং ফিমেল ডিজিটাল ওয়াচ খুঁজে থাকেন তাহলে এ ওয়াচটি দেখতে পারেন, এটার ডিজাইন অ্যান্ড লুকস একদম অসাম বানিয়ে থাকে আর এটাকে বানানো হয়েছে বিশেষ করে মেয়েদের জন্য। ওয়াচটি ফুল্লি টাচ কন্ট্রোল এরফলে আপনি টাচ করে এটাকে কন্ট্রোল করতে পারবেন, সেই সাথে এটা ওয়াটার প্রুফ এরফলে আপনি এটাকে যেকোনো সিচুয়েশনে ইউজ করতে পারবেন। ওয়াচটির লুকস অনেকটা ব্যাসলেটের মতো আপনার কাপড়ের সাথে ম্যাচিং করে পরতে পারবেন, আর এটার ডিফ্রেন্ট কালার এবং ভ্যারিয়েন্ট রয়েছে আপনার পছন্দ মতো কালার সাইজ ভ্যারিয়েন্ট পার্ছেস করতে পারবেন। অভার অল আপনি যদি এক ইউনিক ডিজাইনের ফিমেল ওয়াচ খুঁজে থাকেন তাহলে এটাকে ট্রাই করতে পারেন। আর যদি বলা হয় এটার প্রাইজের কথা তাহলে দারাজ থেকে মাত্র নয়শ ঊননব্বই (৯৮৯) টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন।


Number 5. Xiaomi Haylou Smart Watch

গাইস ফিমেল ওয়াচ তো দেখেছেন তো চলুন দেখে নেওয়া যাক একটি জেন্টস স্মার্ট ওয়াচ। আর এটার বিশেষ ফিচার হচ্ছে এটার মাঝে আপনি মাল্টিপল স্পোর্টস মুড ফিচার পেয়ে যাবে, এছাড়া আপনার স্মার্টফোনের সাথে কানেক্ট করে মেসেজেস নোটিফিকেশন এলার্ট, ভয়েস কল, আরো অনেক ধরনের ফিচার ইউজ করতে পারবেন। সেই সাথে এটার ডিজাইন এবং লুকস একদম ইউনিক রাখা হয়েছে আর এটাকে পরে আপনি যেকোণো সিচুয়েশনে ইউজ করতে পারবেন। সেই সাথে এটার মাঝে হার্ডবিট সেন্সর, স্টেপ কাউন্টারের মতো এডভান্স ফিচার দেওয়া হয়েছে। এছাড়া ওয়াচটিকে একবার চার্জ করে প্রায় সেভেন ডেসের মতো ইউজ করতে পারবেন। আর এটা ফুল্লি ওয়াটার প্রুফ এরফলে যেকোণো সিচুয়েশনে ইউজ করতে পারবেন।

স্মার্ট এ ওয়াচটির আরেকটি বিশেষ ফিচার হচ্ছে এটাকে মেল হোক বা ফিমেল সবাই ইউজ করতে পারবেন, কারণ এটার ডিজাইনি এমনভাবে করা হয়েছে। ওয়াচটিকে আপনার এনড্রয়েট ফোন বা আইফোনের সাথে ইজিলি কানেক্ট করতে পারবেন এবং ডিফ্রেন্ট টাইপের ফিচার ইউজ করতে পারবেন। আর যদি বলা হয় এটার প্রাইজের কথা তাহলে এটার গ্লোভাল ভার্সন দারাজ থেকে মাত্র এক হাজার আটশ ঊননব্বই (১৮৮৯) টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন। স্মার্ট এ ওয়াচটি প্রাজে এবং কুয়ালিটির দিকে দিয়ে দারাজের মাঝে টপ রেটিংয়ে রয়েছে।

Number 4. K21 GamePad

যদি আপনি পাবজি বা ফ্রি ফায়ার অথাবা স্মার্টফোন ভিডিও গেমার হয়ে থাকেন তাহলে এ গ্যাজেট্টি আপনার অনেক পছন্দ হয়ে যাবে। অনেক সময় দেখা যায় গেমের মাঝে মাল্টিপল ন্যাভিগেশন বাটন থাকায় ঠিকমতো গেমস প্লে করা যায় না, আর এমন সিচুয়েশনের জন্য এ গ্যাজেট্টি আপনার গেমস প্লেকে অনেক ইজি বানিয়ে দিবে, কারণ এটার হেল্পে আপনি আলাদা করে টিগার বাটন প্রেস করতে পারবেন। সেই সাথে গ্যাজেট্টি এডজাস্টেবল এরফলে আপনি যেকোণো ফোনের সাথে এটাচ করতে পারবেন, আর এটার মাঝে গ্রিপিং করার জন্য দুটি গ্রিপিংবার পেয়ে যাবে। গ্যাজেট্টি সাইজে কমপ্যাক্ট ভাবে ডিজাইন করা হয়েছে এরফলে আপনার সাথে যেকোণো জায়গায় নিয়ে যেতে পারবেন এবং আপনার গেমিং টাইমে ফোন এটাচ করে ইজি ওয়েতে গেমস ইনজয় করতে পারবেন। অভার অল দেখা যায় এ ধরনের গ্যাজেট স্মার্টফোন গেমারদের জন্য অনেক ইউজফুল গ্যাজেট হয়ে থাকে, আর যদি বলা হয় এটার প্রাইজের কথা তাহলে দারাজ থেকে মাত্র দুইশ নিরানব্বই (২৯৯) টাকা মাঝেই পার্ছেস করতে পারবেন।



Number 3. YT 228 Mini Tripod

গাইস যদি আপনি এক নতুন ভিডিও ক্রিয়েটার হয়ে থাকেন আর একদম কম বাজেটের মাঝে টাইপড খুঁজে থাকে তাহলে এ গ্যাজেট্টি আপনার জন্য পার্ফেক্ট চয়েস হয়ে যাবে। গ্যাজেট্টির আপার সেকশনে ফোন মাউন্ট এবং ক্যামেরা মাউন্টের অপশন দেওয়া হয়েছে, এরফলে আপনার স্মার্টফোন বা ডিয়েসেলার অথবা একশন ক্যামেরা এটাচ করে ভিডিও শুট করতে পারেন। গ্যাজেট্টির মাঝে ওয়ান এট্টি ডিগ্রী রোটেটিং ফিচার দেওয়া হয়েছে, সেই সাথে এটার মাঝে লকিং ফিচারও দেওয়া হয়েছে, মানে রোটেট করে আপনি টাইপডকে লক করে রাখতে পারবেন। এটাকে বানানোর জন্য ইউজ করা হয়েছে এবিএস ম্যাটারিয়াল, এরফলে এটার কুয়ালিটি নেক্সট লেভেলের বলতে পারবেন।

এছাড়া ফোল্ডেবল এবং কমপ্যাক্ট ডিজাইনের কারণে যেকোণো জায়গায় ইজিলি নিয়ে যেতে পারবেন এবং ব্লগিং ভিডিও শুট করতে পারবেন। এছাড়া মিনি এ টাইপডকে আপনি ডিফ্রেন্ট ভাবে ইউজ করতে পারবেন, যদি চান আপনি এটাকে লাইট স্ট্যান্ডের মতো ইউজ করতে পারবেন, এছাড়া এটার সাথে লং টাইপড এটাচ করে ইউজ করতে পাবেন। অভার অল গাইস আপনি যদি কম বাজেটের মাঝে টাইপড খুঁজে থাকেন তাহলে এটা আপনার জন্য বেস্ট চয়েস হয়ে যাবে। আর যদি বলা হয় এটার প্রাইজের কথা তাহলে দারাজ থেকে মাত্র নব্বই (৯০) টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন।



Number 2. Array Solar Backpack

আজকের এই হাইটেক টাইমে আমরা অনেক ধরনে ইলেকট্রিক্যাল ডিভাইস ইউজ করে থাকি, আর এই সব ডিভাইসকে চার্জ করার জন্য অনেক পাওয়ারের প্রয়োজন পরে, আর এই পাওয়ারকে পুরা করতে পারবে এই নেক্সট জেনারেশনের হাইটেক পাওয়ার ব্যাগ। এ ব্যাগপ্যাক সোলার পাওয়ারকে ইউটিলাইস করে আমাদের সব ডিভাইসকে চার্জ করে দিবে। এখানে ডিভাইস বলেতে শুদু স্মার্ট ফোন বা স্মার্ট ওয়াচ পর্যন্ত লিমিটেট না, এ সোলার ব্যাগপ্যাক এতোটাই পাওয়ার ফুল হয়ে থাকে যে এটার মাধ্যমে আপনি ল্যাপটপ বা ড্রোন পর্যন্তও চার্জ করতে পারবেন, আর এসব অন্য কোনো ব্যাগপ্যাক করতে পারবেনা।  নরমালি আপনি যখন বাহিরে থাকবেন এ ব্যাগপ্যাগ সানলাইটে চার্জ হয়ে যাবে আর যদি আপনি সান লাইটে নাও থাকেন নরমালি ইলেকট্রিসিটিতে চার্জ করতে পারবেন। আমরা তো আমাদের ব্যাগে ক্যামেরা, স্মার্টফোন, ল্যাপটপ আরো অনেক ধরনের ডিভাইস কেরি করে থাকি, আর এ ব্যাগ এসব ডিভাইসকে চার্জ খুব সহজেই করতে পারে। 

স্মার্ট এ ব্যাগে চার্জিং ফিচারের সাথে স্টোরেস স্পেসও অনেক পেয়ে যাবেন তাও আবার ডিফ্রেন্ট কমপাটমেন্টের সাথে। এটার মাঝে আপনার ক্যামেরাকে বা ল্যাপটপকে অনেক সুন্দর করে অর্গানাইস করে সেইফলি স্টোর করতে পারবেন। অভার অল দেখা যায় ট্রাভেল করার সময় আমাদের ডিভাইসকে চার্জ করার জন্য ইলেকট্রিসিটি সোর্স খুজতে হয় আর এ ব্যাগপ্যাক আপনার এসব প্রব্লেমকে ইনস্ট্যান্টলি সোল্ভ করে দিবে। আর যদি বলা হয় এটার প্রাইজের কথা তাহলে একশ উনিশ ডলার মানে দশ হাজার টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন।



Number 1. SmartGrips

যদি আপনি বাইসাইকেল রাইডার হয়ে থাকে তাহলে এ গ্যাজেট্টি আপনার অনেক কাজে আসবে। আর এটা একটি বাইসাইকেল স্মার্ট গ্রিপ্স। এটার মাঝে হেব্বি ফিডব্যাক নোটিফিকেশন, সাইকেল ট্র্যাকার, ব্লুতুথ কানেক্টিভিটির মতো এডভান্স ফিচার পেয়ে যাবেন। আপনাকে শুধু স্মার্ট গ্রিপকে সাইকেলের হেন্ডেলবারে ইনসার্ট করতে হবে, তার পরে এটাকে আপনার স্মার্ট ফোনের সাথে কানেক্ট করতে হবে ব্লুতুথের হেল্পে, আর রেডি হয়ে যাবে এটা ইউজ করার জন্য। যদি আপনি অনেকগুলা সাইকেলের মাঝে আপনার সাইকেল রাখেন আর যদি খুঁজে না পান, তাহলে এটার অ্যাপলিকেশনের হেল্পে আপনার সাইকেলকে ট্র্যাক করে খুব সহজে পৌছে যেতে পারবেন। তার পরেও যদি আপনার সাইকেলকে খুজতে সময় লেগে যায় তাহলে এ গ্রিপকে রিং করতে পারবেন, আর এটার সাউন্ডকে শুনে খুব সহজে আপনার সাইকেলের কাছে পৌছে যেতে পারবেন। এছাড়া এ গ্রিপ আপনাকে নেভিগেট করার জন্য ডাইরেকশনও বলে দিবে, আপনার হেব্বি ফিডব্যাকের মাধ্যমে। 

আপনার যে সাইডে ট্রান নিতে হবে ম্যাপের হিসেবে সে সাইডের গ্রিপ ব্রাইভেট করে আপনাকে নোটিফাই করে দিবে, এতে করে বার বার থেমে আপনার ম্যাপ চেক করার প্রয়োজন পরবেনা। অভার অল দেখা যায় বাইসাইকেল রাইডারদের জন্য এ ধরনের গ্যাজেট অনেক ইউফুল হয়ে থাকে। আর যদি বলা হয় এটার প্রাইজের কথা তাহলে আশি ডলার মানে সাত হাজার টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন।



গাইস গ্যাজেট লিস্টের অল মোস্ট সব গ্যাজেট আপনার পছন্দ হয়ে যাবে। আর গ্যাজেট লিস্টের সব গ্যাজেট আপনি বাংলাদেশ থেকেই কিনে নিতে পারবেন।

Post a Comment

0 Comments