Trending

6/recent/ticker-posts

সব থেকে কম দামের ৭টি স্মার্ট গ্যাজেট | Top 7 Low Price Smart Gadgets

সব থেকে কম দামের ৭টি স্মার্ট গ্যাজেট | Top 7 Low Price Smart Gadgets

দিনের শুরু থেকে রাত পর্যন্ত আমরা অনেক ধরনের গ্যাজেট ইউজ করে থাকি। Top 7 Low Price Smart Gadgets লিস্টের অল মোস্ট সব গ্যাজেট আপনার অনেক কাজে আসবে।




Number 7. Temperature Ring

এটা একটি ইন্টালিজেন্ট রিং আর তাপমাত্রা পরিবর্তন হলে এটার কালার ডিজিট চ্যাঞ্জ হয়ে যায়। হান্ড্রেন্ড পার্সেন্ট ইসটেনলেস স্টিল দিয়ে বানানো এ রিং আপনার অনেক পছন্দ হয়ে যাবে, কারণ এটার কালার এটার লুকস টাইম বায় টাইম চ্যাঞ্জ হয়। যদি আপনি পার্টি বা কোণো ওকেশনে এটা পরে যান তাহলে সবাই শুদু আপনার দিকে ফোকাস করবে। রিংটির ডিফ্রেন্ট সাইজ রয়েছে এরফলে আপনার ফিঙ্গারের একোর্ডিং সাইজ পার্ছেস করতে পারবেন, আর এ রিংটি ম্যান এবং উমেন দুজনের জন্যই ডিজাইন করা হয়েছে। আর যদি বলা হয় এটার ইউজের কথা তাহলে জাস্ট আপনার হাতের মাঝে পরে নিতে হবে আর আপনি আশে পাশের টেম্পারেচার এটার মাঝে দেখতে পারবেন।

এছাড়া এটার আরেকটি ফিচার হচ্ছে রিংটি টেম্পারেচারের একোর্ডিং কালার চ্যাঞ্জ হয়ে থাকে, সেই সাথে রিংটি ফুল্লি ওয়াটার প্রুফ এরফলে যেকোণো সিচুয়েশনে ইজিলি ইউজ করতে পারবেন আর এটাকে চার্জ করার প্রয়োজন হয়না এরমানে আপনি রিংটি যেকোণো পরিবেশে যেকোণো সময় পরে রাখতে পারবেন, চার্জ নিয়ে কোণো রকম টেনশন করতে হবেনা। অভার অল আপনি যদি ফ্যাশনের জন্য রিং ইউজ করে থাকেন তাহলে আপডেট করে নিতে পারেন এ রিংটির সাথে আর এটা ফ্যাশনের সাথে সাথে আপনাকে এডভান্স লেভের ফিচার প্রভাইট করে দিবে। যদি বলা হয় এ ইন্টালিজেন্ট রিংটির প্রাইজের কথা তাহলে দারাজ থেকে মাত্র ঊননব্বই টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন।




Number 6. Light Book Reading Lamp

নরমালি আমরা সবাই বই পড়তে পছন্দ করে থাকি তবে অনেক সময় রুমের মাঝে আরো পার্সোন থাকায় রাতের সময় লাইট জ্বালিয়ে বই পড়া অন্য পার্সোনের জন্য বিরক্তিকর হয়ে থাকে, এমন সিচুয়েশনের জন্য আপনি ইউজ করতে পারেন এ গ্যাজেট্টি, আর এটা একটি বুকস ল্যাম্প। গ্যাজেট্টির মাঝে দেওয়া হয়েছে দুটি LED লাইট এর এটার হেল্পে গ্যাজেট্টি গ্লো করে থাকে। যখন আপনি বই পড়বেন সিম্পলি এটা অন করে দিয়ে বইয়ের মাঝে রেখে পড়তে পারবেন। গ্যাজেট্টির হেল্পে আপনি একটানা চল্লিশ ঘন্টা পর্যন্ত বই পড়তে পারবেন মানে লাইট হিসেবে ইউজ করতে পারবেন। 

সেই সাথে সিম্পল ডিজাইন এবং ট্রাভেল ফ্রেন্ডলি হওয়ায় আপনার সাথে ইজিলি কেরি করতে পারবেন এবং আউটডোরে যেখানে লাইট নেই সেখানেই এটার হেল্পে লাইট জ্বালিয়ে বই পড়তে পারবেন। অভার অল এ ধরনের গ্যাজেট অনেক ইউজফুল হয়ে থাকে রাতের সময় বই পড়ার জন্য। আর যদি বলা হয় এটার প্রাইজের কথা তাহলে দারাজ থেকে মাত্র চারশ আট টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন।




Number 5. Folding Knife with Gas Lighter

নরমালি আমরা নাইফ ইউজ করে থাকি সেলফ ডিফেন্স এবং সবজি কাটাকাটি করার জন্য বাট এখন যে নাইফটি দেখতে পাচ্ছেন এটার মাঝে আপনি এসব ছাড়াও আরেকটি ফিচার লাইটার হিসেবে ইউজ করতে পারবেন। মানে সিগারেট লাইটার বা আগুন জ্বালানোর জন্য ইউজ করতে পারবেন। লাইটারটি দেখতে একদম আই ক্যাচিং, সেই সাথে ফোল্ডেবল ফিচার থাকায় আপনার সাথে ইজিলি কেরি করতে পারবেন। যদি বলা হয় লাইটারের ইউজের কথা তাহলে এটার আপার সেকশনে টিগারের মাঝে পুশ করলে লাইটয়াপ হয়ে যাবে, মানে আগুন বেড় হবে। আর যদি লাইটারের গ্যাস শেষ হয়ে যায় তাহলে রিফিল করার অপশন দেওয়া হয়েছে ইজিলি গ্যাস রিফিল করতে পারবেন। 

অভার অল আপনি যদি মিনি সাইজের নাইফ খুঁজে থাকেন সেলফ ডিফেন্সের সাথে সাথে লাইটার হিসেবে ইউজ করার জন্য তাহলে এটা আপনার অনেক পছন্দ হয়ে যাবে। আর যদি বলা হয় গ্যাজেট্টির প্রাইজের কথা তাহলে দারাজ থেকে মাত্র দুইশ আশি টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন।




Number 4. Personal Microscope

যদি বলা হয় মাক্রোস্কোপের কথা তাহলে আমাদের মাথায় চলে আসে ল্যাবে থাকা বড় বড়মাক্রোস্কোপ বাট ওসব নরমাল ইউজের জন্য না তবে যদি আপনি চান তাহলে ইউজ করতে পারেন এ টাইনি মাক্রোস্কোনটি আর এটার মাঝে পেয়ে যাবেন ফোর হান্ড্রেড এক্স পর্যন্ত ম্যাগনিফিকেশন, যা সত্যি নেক্সট লেভেলের জুম বলতে পারেন। গ্যাজেট্টির বক্সটি যখন ওপেন করবেন এটার সাথে পেয়ে যাবেন ক্লিনিং ক্লথ, ইউজার ম্যানুয়াল, দুটি বাটার ফ্লাই এন্টিনা, দ্যান ফাইনালি মাক্রোস্কোপ। গ্যাজেট্টি ইউজ করার জন্য জাস্ট আপনার ফোনের ক্যামেরার মাঝে এটাচ করতে হবে দ্যান রেডি হয়ে যাবে ইউজের জন্য। আপনি এটার হেল্পে নেক্সট লেভেলের পর্যন্ত দেখতে পারবেন, যা আমরা খালি চোখে দেখতে পাইনা। 

গ্যাজেট্টি সাইজে ছোট এরফলে ইজিলি কেরি করতে পারবেন, এছাড়া এটার সাইজে এতোটাই ছোট হয়ে থাকে যে সব সময় ফোনের সাথে লাগিয়ে রাখতে পারবেন। বিশেষ করে এ ধরনের গ্যাজেট স্টুডেন্টদের জন্য অনেক ইমপোর্টেন্ট গ্যাজেট হয়ে থাকে। অভার অল আপনি যদি পার্সোনার ইউজের জন্য টাইনি মাক্রোস্কোপ গ্যাজেট খুঁজে থাকেন তাহলে এটা আপনার জন্য বেস্ট গ্যাজেট হয়ে যাবে। আর যদি বলা হয় এটার প্রাইজের কথা তাহলে দারাজ থেকে দুই হাজার চারশ ঊনসত্তর টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন।




Number 3. MyKee

গাইস মাল্টিটুলস গ্যাজেট তো আপনি অনেক দেখে থাকেবেন, যদি আপনি এক কমপ্যাক্ট সাইজের মাল্টিটুলস গ্যাজেট ইউজ করতে চান তাহলে দেখে নিন এ গ্যাজেটি। মিনি এ গ্যাজেটি সাইজে এতোটাই কমপ্যাক্ট হয়ে থাকে যে আপনি দেখে অভাক হয়ে যাবেন, গ্যাজেটির সাইজ এক কির মতো এবং এটার ডিজাইনও করা হয়েছে ইউনিকভাবে দেখতে কির মতো। আপনি মানেন আর না মানেন এ কির মাঝে এক দুই তিন চার নয় এটার মাঝে এইটিন ডিফেন্ট টুলস পেয়ে যাবেন। মানে গ্যাজেটি এইটিন ডিফ্রেন্ট টুলসের কাজ একাই করতে পারে। এটাকে আপনি বোতল ওপেনারের মতোও ইউজ করতে পারবেন। ঘরের মাঝে থাকা অপজেক্টে নাট বা স্ক্রুকে টাইট এবং লুজ করতে পারবেন, মানে এটাকে এস এ স্ক্রু ডাইভারের মতোও ইউজ করতে পারবেন। আরো অনেক বেসিক টুলস যার প্রয়োজন পরলে আমরা খুঁজে থাকি কিন্তু এ মাল্টি টুলস সব সময় আপনার সাথেই থাকবে। 

গ্যাজেটি সাইজে অনেক কমপ্যাক্ট হওয়ায় এটাকে আপনি পকেটে কেরি করতে পারবেন, যদি চান এটাকে কি রিংয়ের সাথে কেরি করতে পারবেন। স্মার্ট এ টুলসটি ভালো লেগে থাকলে পনের ডলার মানে এক হাজার দুইশ সত্তর টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন।




Number 2. Mobvoi Earbuds

গাইস আজকাল AI মানে আর্টিফিসিয়াল ইন্টালিজেন্ট ফিচারটি প্রায় সব গ্যাজেটে নিজের অবস্থান করে নিচ্ছে। আর এখন যে এয়ারবার্ডটি দেখতে পাচ্ছে সেইম এটার মাঝেও AI ফিচারটি দেওয়া হয়েছে যাতে জেস্টার মানে ইশারাকে বুঝতে পারে। নরমাল এয়ারবার্ডে কলকে রিসিভ বা রিজেক্ট করার জন্য সিংগেল ট্যাপ বা ডাবল ট্যাপ করতে হয়। কিন্তু এ এয়ারবার্ড এ ফিচারকে এক নেক্সট লেভেলে নিয়ে গেছে, এটার মাঝে কলকে রিসিভ বা রিজেক্ট করার জন্য আপনাকে ট্যাপ করতে হবেনা, রিসিভ বা রিজেক্ট করার জন্য সিমপ্লি আপনাকে জেস্টারের হেল্পে মানে ইশারার হেল্পে আপনার মাথা নাড়াতে হবে, এছাড়া আপনি চাইলে সিংগেল এয়ারবার্ডও ইন্ডিপ্যান্ডেটলি ইউজ করতে পারবেন। কলে কথা বলার সময় এটার ক্লিয়ারিটি অনেক অসাম হয়ে থাকে কারণ এটার মাঝে দেওয়া হয়েছে ডুয়েল মাইক ক্যানসেলেশন সিসটেম। স্মার্ট এ এয়ারবার্ডে মিউজিক কে প্লে, পস, ফোরওয়াড বা ব্যাকওয়াড করা জন্য  আপনি ট্যাপ ইউজ করতে পারবেন। এটার মাঝে কল রিসিভ করার জন্য আপনাকে হ্যাতে মাথা নাড়াতে হবে, এবং রিজেক্ট করার জন্য নাতে মাথা নাড়াতে হবে।

এ এয়ারবার্ডের ডিজাইন অনেক কুল হয়ে থাকে আর এটা স্টাইলিশভাবে কানের মাঝে ফিট হয়ে থাকে। আপনি যদি এটাকে পরে রানিং বা ওয়ার্ক আউট করেন তাহলে এটা কখনো আপনার কান থেকে পরে যাবেনা, সাথেই এ এয়ারবার্ড ওয়াটারপ্রুভ হয়ে থাকে। যদি বলা হয় এটার আরেকটি হাইলাইটেট ফিচারের কথা তা হলো এটার ব্যাটারি লাইফ প্রায় ফিফটি আওয়ার পর্যন্ত হয়ে থাকে, একবার ফুল্লি চার্জ করার পরে এ এয়ারবার্ডে আপনি লং টাইমের জন্য ইউজ করতে পারবেন। তো গাইস আপনি পার্ফেক্ট এয়ারবার্ড নেওয়ার জন্য যদি মুড বানিয়ে থাকেন তাহলে এটা আপনার জন্য পার্ফেক্ট হয়ে যাবে আর যদি বলা হয় এটার প্রাইজের কথা তাহলে আপনি আশি ডলার মানে ছয় হাজার সাতশ টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন।




Number 1. Traxxas Unlimited Desert Racer

গাইস আমি সব সময় আপনাদের জন্য টপ ক্লাস আরসি কার্স দেখিয়ে থাকে, এমন সিরিজে চলুন দেখে নেওয়া যাক এক নেক্সট লেভেল আরসি কার। এটার মাঝে স্টাইল, লুকস আর স্পীড তো পেয়ে যাবেন এসব তো অবিয়্যাসলি বাট এটার যে বিশেষ ফিচার হচ্ছে তা দেখে আপনি অভাক হয়ে যাবেন। এটার বিশেষ ফিচার হচ্ছে অসাম সাসপেনশন, এক আরসি কার হওয়ার পরেও এটার সাসপেনশন অনেক সুপার কুল হয়ে থাকে আর এটার মোশনকে এক ইউনিক বানিয়ে থাকে। যখন এ কারকে আপনি উচু থেকে জাম্প করাবেন অ্যাজে স্ট্যান্ট গ্রাউন্ডে আসার পর  এটার মাঝে যে ইনপ্যাক্ট পরে রিয়্যাকশনের জন্য অনেক অসাম সাসপেনশন ক্রিয়েট করে থাকে ফলে এটার আরো অনেক বাউন্সিপ হয়ে থাকে আর এটার লুকস তো অনেক অ্যামেজিং হয়ে থাকেই। স্টিকার এবং কালার স্কিন এটার মাঝে ডিফ্রেন্ট ভাবে দেওয়া হয়েছে ফলে দেখতে স্টাইলিশ এবং কুল লাগে। 

এ কার সুপার হাই স্পীডেও সার্ফ ট্রার্ন নেওয়া সময় নিজের ব্যালেন্স ইজিলি ঠিক রাখতে পারে। যেখানে নরমাল আরসি কার ডিসব্যালেন্স হয়ে থাকে কিন্তু এ আরসি কার ইজিলি ব্যালেন্স ঠিক রেখে রান করতে পারে। রেসিং পার্পাসে তো এ কার পার্ফেক্ট হয়ে থাকে। গাইস যদি আপনার রেসিং কার পছন্দ হয়ে থাকে তাহলে এ কারটি পার্ফেক্ট হয়ে যাবে। যদি বলা হয় এটার প্রাইসের কথা তাহলে আপনি থ্রি হান্ড্রেড ডলার মানে পঁচিশ হাজার টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন।



সো গাইস আই হোম আপনার Top 7 Low Price Smart Gadgets লিস্ট অনেক পছন্দ হয়েছে। আপনি যদি গ্যাজেট লাভার হয়ে থাকেন তাহলে আমাদের সাথে সব সময় জুড়ে থাকবেন।

Post a Comment

0 Comments