Trending

6/recent/ticker-posts

মাথা নষ্ট করা ৮টি স্মার্ট গ্যাজেট, যা বাংলাদেশেই পাবেন | Top 8 Smart Gadgets | iTzone

Top 8 Smart Gadgets

গাইস দিনের শুরু থেকে রাত পর্যন্ত আমরা অনেক ধরনের Gadgets ইউজ করে থাকি। Gadgets আমাদের লাইফকে এডভান্স অ্যান্ড সিকিউর বানিয়ে থাকে। সব গ্যাজেট সবার জন্য পার্ফেক্ট না, একটি ইউনিক এবং এডভান্স Gadgets হতে পারে আপনার স্মার্ট চয়েস। Top 8 Smart Gadgets লিস্টটি আপনার অনেক পছন্দ হয়ে যাবে।




Number 8. Baseus WXSX

গাইস এটা একটি ইউনিক ডিজাইনের ওয়ারলেস চার্জিং প্যাড Gadgets. হয়তো আপনি ফোন চার্জ করার জন্য ডিফ্রেন্ট টাইপের চার্জার ইউজ করতে থাকবে বাট ওসবের এক কমন প্রব্লেম হয়ে থাকে সাইজ এবং পার্ফেক্ট পাওয়ার প্রভাইট না করা এজন্য আপনি নিতে পারেন এ গ্যাজেট্টি আর এটার হেল্পে আপনার ফোনকে পার্ফেক্ট ওয়েতে চার্জ করতে পারবেন। গ্যাজেট্টি ওয়ারলেস হওয়া এটার মাঝে ফোন রেখে দিলেই চার্জ হওয়া শুরু কররে দিবে। এছাড়া এটার মাঝে এক মিনি সাইজের স্কিন দেওয়া হয়েছে চার্জিং রিলেটেট সব দেখতে পাবেন, সেই সাথে গ্যাজেট্টির ডিজাইন ফুল্লি পোর্টেবল ভাবে করা হয়েছে এরফলে ইজিলি আপনার সাথে যেকোণ জায়গায় কেরি করতে পারবেন।

অভার অল আপনি যদি এক ইউনিক ডিজাইনের ওয়ারলেস চার্জার Gadgets খুঁজে থাকেন তাহলে এটা আপনার জন্য বেস্ট চয়েস হয়ে যাবে।


Number 7. Digital Voice Recorder

এটা অনেক ছোট ভয়েস রেকোর্ডার আর এটাকে আপনি যেকোণো ছোট লাইটারের মতো আপনার পকেটে কেরি করতে পারবেন, এবং এটার মাঝে দেওয়া এক বাটন প্রেস করতেই ভয়েস রেকোর্ডিং অন করতে পারবেন। গ্যাজেট্টির হেল্পে আপনি ওয়ান সিক্সটি ফোর ফিট পর্যন্ত সারাউন্ডিং রেকোর্ড করতে পারবেন, এছাড়া এটার মাঝে দেওয়া ছোট ডেসপ্লেতে আপনার ফাইল কন্ট্রোল করতে পারবেন এবং সিকিউরিটির জন্য এটার মাঝে আপনি পাসওয়ার্ড সেট করতে পারবেন। ভয়েস রেকোর্ডিংয়ের জন্য গ্যাজেট্টির মাঝে MP3 এবং WAW ফোরমেট অপশন পেয়ে যাবেন, এবং USB ক্যাবলের হেল্পে কম্পিউটার বা ল্যাপটপে ট্রান্সফার করতে পারবেন। এছাড়া গ্যাজেট্টির মাঝে আরেকটি বিশেষ ফিচার দেওয়া হয়েছে আপনি এটাকে মিউজিক প্লেয়ার মতো ইউজ করতে পারবেন, এবং এটার মাঝে দেওয়া বাটনের হেল্পে কন্ট্রোল করতে পারবেন।


Number 6. Mini RC Shark

নাম্বার সিক্সের গ্যাজেট্টি রাখা হয়েছে একটি আর একটি গেমিং গ্যাজেট, আর এ গ্যাজেট্টি আপনার টাইম পাস বা বাচ্চার জন্য বেস্ট গ্যাজেট হয়ে যাবে। আপনি তো ড্রোন দেখে থাকবে যা আকাশে ফ্লাই করতে হয় বাট এ গ্যাজেট্টিকে আপনি পানির মাঝে রান করাতে পারেন, মানে পানির মাঝে সাতার কেটে থাকবে। গ্যাজেট্টির হেল্পে আপনার ফ্রেন্ডের সাথে ফান করতে পারবেন আর এটাকে কন্ট্রোল করার জন্য এক রিমোর্ট কন্ট্রোলার পেয়ে যাবেন। আর যদি বলা হয় এটার চার্জের কথা তাহলে নরমাল যেকোণো USB ক্যাবলের হেল্পে চার্জ করতে পারবেন আর একবার চার্জ করে প্রায় থার্টি টু ফোর্টি মিনিট ইজিলি ইউজ করতে পারবনে। অভার অল গাইস এ ধরনের Gadgets বিশেষ করে বাচ্চাদের টাইম পাস করার জন্য বেস্ট গ্যাজেট হয়ে থাকে। আপনার বাচ্চার জন্য যদি Gadgets খুঁজে থাকেন তাহলে এ Gadgets টি দেখতে পারেন।


Number 5. Firefly Solar Lantern

আপনি যদি ছোট একটি পোর্টেবল লাইট খুঁজে থাকেন তাহলে এ গ্যাজেট্টি আপনার অনেক পছন্দ হয়ে যাবে, কারণ এ লাইট্টি স্ক্রেস প্রুফ, ডাচ প্রুফ এবং ওয়াটার প্রুফ। এছাড়া গ্যাজেট্টি ফোল্ডেবল হওয়ায় আপনি যেকোণো সময় যেকোণো জায়গায় ইজিলি কেরি করতে পারবেন। আর যদি বলা হয় এটার চার্জের কথা তাহলে আপনি যেকোণ USB ক্যাবলের হেল্পে চার্জ করতে পারবেন এবং একবার ফুল চার্জ করে একটানা থ্রি থেকে ফোর আওয়ার্স ইউজ করতে পারবেন। অভার অল দেখা যায় এ ধরনের গ্যাজেট আউটডোর টিপে বা ডেকোর পার্পাসে অথবা আপনার রুমের ডেকোর পার্পাসে ইউজ করতে পারবেন এবং এটা আপনার রুমকে দিয়ে দিবে এক ইউনিক লুকস। 

অভার অল গাইস এ ধরনের Gadgets বিশেষ করে ডেকোর পার্পাসে অনেক ইউজফুল Gadgets হয়ে থাকে। Gadgets টি আপনার রুমের জন্য বেস্ট গ্যাজেট হয়ে যাবে কারন এটা পোর্টেবল Gadgets.



Number 4. Phone USB Cigarette Lighter

আজকাল স্মার্টফোনের সাইজ দিন দিন বড় হয়ে যাচ্ছে আর ফোনকে এক হাতে কেরি করার জন্য আমরা ফোন হোল্ডার ইউজ করে থাকি বাট এখন যে গ্যাজেট্টি দেখতে পাচ্ছেন এটা একটি ফোন হোল্ডার তবে এটার মাঝে ফোন হোল্ড করা ছাড়াও আরেকটি বিশেষ ফিচার দেওয়া হয়েছে। গ্যাজেট্টির মাঝে আপনি ফ্রেমলেস লাইটার পেয়ে যাবেন মানে এটাকে আপনি এক সিগারেট লাইটার বা আগুন জ্বালানোর জন্য ইউজ করতে পারবেন। আর এটাকে ইউজ করার জন্য জাস্ট স্লাইড করতে হবে আর এটার মাঝে ফ্রেমলেস কয়েল পেয়ে যাবেন। যেসব পার্সোন স্মুক করে থাকে তাদের জন্য এ ধরনের গ্যাজেট অনেক ইমপোর্টেন্ট হয়ে থাকে কারণ গ্যাজেট্টি ইউজ করলে আর লাইটার খোজা খুজি করার প্রয়োজন পরবেনা

গ্যাজেট্টির ডিজাইন এবং সাইজ সিম্পল রাখা হয়েছে এরফলে আপনি যদি এটাকে ফোনের পিছে স্টীক করেন তাহলে নরমাল ফোন হোল্ডারের মতোই লাগবে, আর এটাকে চার্জ করার জন্য নরমাল যেকোণো USB ক্যাবলের হেল্পে চার্জ করতে পারবেন। অভার অল দেখা যায় এ ধরনের Gadgets Smartphone এবং স্মুকারদের জন্য বেস্ট Gadgets হয়ে থাকে। 


OR


Number 3. Portable Solar Panel System

নরমালি আমরা আউটডোরে ট্রিপে বা কোথাও গেলে আমাদের স্মার্ট ডিভাইসের চার্জিং ব্যাকাপ হিসেবে পাওয়ার ব্যাক কেরি করে থাকি বাট পাওয়ার ব্যাংকের এক লিমিটেশন থাকে তবে এখন যে গ্যাজেট্টি দেখতে পাচ্ছেন এটার কোনো লিমিটেশন নাই। গ্যাজেট্টি সাইজে ছোট হয়ে থাকে এরফলে ইজিলি আপনার সাথে ট্রিপে বা যেকোণো প্লেসের মাঝে কেরি করতে পারবেন, আর এটার মাঝে দেওয়া সোলার পাওয়ার সিস্টেম থেকে আপনার ফোন ট্যাবলেট চার্জ করতে পারবেন। এছাড়া এটার হেল্পে আপনি লাইটাপ করতে পারবেন তাও ফোর্টি আওয়ার পর্যন্ত। 

গ্যাজেট্টির মাঝে সোলার পাওয়ার জেনারেট সিস্টেম থাকায় দিনের আলো থেকে চার্জ করতে পারবেন, এছাড়া যদি চান এটাকে আপনি কারেন্ট থেকেও চার্জ করতে পারবেন, এবং টিপ বা ট্রাভেলে ইউজ করতে পারবেন। গ্যাজেট্টির মাঝে ইনভিল্ট লাইট দেওয়া হয়েছে যা রাতের সময় লাইট হিসেবে ইউজ করতে পারবেন। অভার অল দেখা যায় এ ধরনের Gadgets বিশেষ করে টিপ বা ট্রাভেলের জন্য বেস্ট গ্যাজেট হয়ে থাকে কারণ এটার মাঝে পাওয়ার রিলেটেট সব ফিচার পেয়ে যাবেন।


Number 2. Fingears Magnetic Rings

আপনি হয়তো টাইম পাস করার জন্য ডিফ্রেন্ট টাইপের ফিজিট স্পিনার ইউজ করে থাকবে বাট এখন যে গ্যাজেট্টি দেখতে পাচ্ছেন এটা ফিজিট স্পীনার থেকে এডভান্স হয়ে থাকে, এটা এক ধরনের ম্যাগনেটিক রিং আর এটাকে আপনার হাতের ফিঙ্গারের মাঝে পরে কিছুটা এভাবে রোটেট করতে পারবেন। এছাড়া এটার হেল্পে আপনি ডিফ্রেন্ট টাইপের স্ট্যান্ট করতে পারবেন, যা দেখতে অনেক অসাম লাগে। এডভান্স এ গ্যাজেট্টির মাঝে কয়েকটি ভার্সন রয়েছে এরফলে আপনার পছন্দমতো ভার্সন পার্ছেস করতে পারবনে। গ্যাজেট্টি সাইজে ছোট হয়ে থাকে এরফলে ইজিলি আপনার সাথে কেরি করতে পারবেন। 

অভার অল আপনি যদি বোরিং টাইমে টাইম পাস করার জন্য এক ইউনিক ডিজাইনের Gadgets খুঁজে থাকেন তাহলে এ গ্যাজেট্টি আপনার অনেক পছন্দ হয়ে যাবে, কারন এটার হেল্পে আপনি বোরিং টাইমে টাইম পাস করতে পারবেন।


Number 1. Mecarmy SGN 7

গাইস চলুন দেখে নেওয়া যাক এই মাল্টি ইউজেস গ্যাজেট্টি, আর এটা যেকোণো ইমার্জেন্সি সিচুয়েশনে লাইফ সেভিং হয়ে যাবে। গ্যাজেট্টির মাঝে দেওয়া হয়েছে ফাইভ ফিফটিন লুমিন LED ফ্ল্যাশ লাইট, যেকোণো সিচুয়েশনে সিগন্যাল লাইটের মতো ইউজ করতে পারবেন, এবং বাজে সিচুয়েশনে লাইফ সেভিং হিসেবে এটার মাঝে দেওয়া এক বাটন প্রেস করতেই লাউড সাউন্ড প্রডিউস করে দিবে। এছাড়া এটার মাঝে লিথিয়াম পলিমার রিচার্জেবল ব্যাটারি দেওয়া হয়েছে আর এটা থেকে আপনার স্মার্টফোন চার্জ করতে পারবেন, মানে এটার মাঝে পাওয়ার ব্যাংক ফিচার দেওয়া হয়েছে। গ্যাজেট্টি সাইজে ছোট এবং লাইট ওয়েট এরফলে ইজিলি কিচেন বা কিং হ্যাঙ্গারের মতো ইউজ করতে পারবেন। 

গ্যাজেট্টির আরেকটি টাইটেনিয়াম ভার্সন রয়েছে যা অনেক ডিউরেবল, এটাকে আপনি কারবেনারের মতো ইউজ করতে পারবেন, সেই সাথে এটার মাঝে দেওয়া সার্প টিপের হেল্পে স্ক্রু ডাইভার বক্স কাটার, এছাড়া আরো ডিফ্রেন্ট ওয়েতে ইউজ করতে পারবেন। অভার অল দেখা যায় এ ধরনের Gadgets মাল্টিপল ফিচার থাকায় অনেক ইউজফুল Gadgets হয়ে থাকে।


সো গাইস আই হোম Top 8 Smart Gadgets লিস্টটি আপনার অনেক পছন্দ হয়েছে। আর আপনি যদি Gadgets লাভার হয়ে থাকে তাহলে আমাদের সাইটে নিয়মিত ভিজিট করতে পারেন। এরকম অসাম Gadgets এর আপডেট জানতে।

Post a Comment

0 Comments