Trending

6/recent/ticker-posts

মোস্ট ইউজফুল ৭টি স্মার্টফোন গ্যাজেট | Top 7 Most Useful Smartphone Gadgets

Top 7 Most Useful Smartphone Gadgets


 

Number 7. Jakcom Smart Ring

এখন যে গ্যাজেট্টি দেখতে পাচ্ছেন এটা একটি স্মার্ট রিং, হয়তো আপনি ফ্যাশনের জন্য ডিফ্রেন্ট টাইপের রিং ইউজ করে থাকবেন বাট এখন যে রিংটি দেখতে পাচ্ছেন এটার মাঝে আপনি ফ্যাশন ছাড়া মাল্টিপল স্মার্ট ফিচার পেয়ে যাবেন, এ রিংয়ের হেল্পে আপনি কল রিসিভ করতে পারবেন, মেসেজেস সেন্ড করতে পারবেন, এবংবিপদে পরলে ফ্যামিলি মেম্বারকে লোকেশনসহ নোটিফিকেশন দিতে পারবেন, এছাড়া এটার হেল্পে আপনার কার্ড এক্সেস করতে পারবেন, লিফট কন্ট্রোল করতে পারবেন, পার্কিং এক্সেস করতে পারবেন, সেই সাথে মাল্টিপল ফিচার এক্সেস এবং অপারেট করতে পারবেন, আর এটার মাঝে RFID ফিচার থাকায় আপনার মাল্টিপল কার্ড সেফ থাকবে, এখানেই শেষ নয়, এ রিংয়ের হেল্পে আপনি হেলথ ট্র্যাকিং করতে পারবেন, ফোনের ডাটা এটার মাঝে লক করতে রাখতে পারবেন, সেই সাথে এটা ফুল্লি ওয়াটার প্রুফ এবং ডাচ প্রুফ হয়ে থাকে এরফলে যেকোনো সিচুয়েশনে ইজিলি ইউজ করতে পারবেন। অভার অল দেখা যায় এ ধরনের Smartphone Gadgets ডেইলি লাইফে অনেক ইউজফুল গ্যাজেট হয়ে থাকে।



Number 6. Pocket Ring Light

অনেক সময় দেখা যায় প্রোপার লাইট বা আলোর কারণ আমাদের সেলফি বা ভিডিও পার্ফেক্ট হয়ে থাকে না আর এসবের জন্য আমরা ডিফ্রেন্ট টাইপের লাইট ইউজ করে থাকি, বাট এসব লাইটের সাইজ বড় হওয়া সব জায়গায় কেরি করা পসিবল হয়ে উঠে না এজন্য আপনি ট্রাই করতে পারেন এ পকেট সাইজের রিং লাইট্টি, আর এটার হেল্পে আপনার ফটোস বা ভিডিওস প্রোপার ব্রাইটনেস দিয়ে শুট করতে পারবেন। লাইট্টির ডিজাইন এবং সাইজে কমপ্যাক্ট হয়ে থাকে এরফলে ইজিলি কেরি করতে পারবেন, আর এটার মাঝে আপনি থ্রি ডিফ্রেন্ট লাইট মুড পেয়ে যাবেন, আপনার প্রয়োজনের একোর্ডিং সেট করে ফটোস বা ভিডিওস শুট করতে পারবেন, এছড়া এ ধরনের গ্যাজেট বিশেষ করে টিকটকার বা শর্ট ভিডিও ব্লগারদের অনেক কাজের গ্যাজেট হয়ে থাকে, সেই সাথে এটাকে আপনার ল্যাপটপের সাথে এটাচ করে ভিডিও করে কথা বলতে পারবেন। গ্যাজেট্টি রিচার্জেবল হওয়ায় চার্জ শেষ হয়ে গেলে আবার চার্জ করে ইউজ করতে পারবেন। অভার অল এ ধরনের Smartphone Gadgets স্মার্টফোন ইউজারদের জন্য অনেক ইউজফুল হয়ে থাকে ডিফ্রেন্ট টাইপের শর্ট ভিডিও শুট করার জন্য।


Number 5. Water Proof Phone Case

অনেক সময় আমরা টুর বা ট্রাভেলে গিয়ে আন্ডার ওয়াটার ভিডিওস বা ফটোস ক্লিক করে থাকি, অথবা প্রয়োজনের থাগিদেও এসব করে থাকি, বাট ফোন দিয়ে এসব করা পসিবল হয়ে ঊঠে না, এজন্য আপনি ইউজ করতে পারেন এ ধরনে গ্যাজেট আর এটা একটি আন্ডার ওয়াটার ফোন কেস। গ্যাজেট্টির মাঝে ইউজ করে হয়েছে লার্জেস ক্লিয়ার ইউন্ডো, স্টারডি ল্যানইয়ার্ড, সিকিউর লক সিল, আপ টু সিক্স পয়েন্ট এইট ইঞ্চি ফোন সাইজ এর ফলে এটা আপনার ফোনকে পার্ফেক্ট প্রটেক্ট করে থাকবে, সেই সাথে এটার মাঝে ফোন রেখে ইজিলি কন্ট্রোল করতে পারবেন এবং পানির নিচে ভিডিওস বা ফটোস ক্লিক করতে পারবেন, সাইজে কমপ্যাক্ট এবং রুলিং ফিচার থাকায় ইজিলি রুল করে সাইজে কমপ্রেস করতে পারবেন এবং আপনার প্যান্টের পকেটে বা ব্যাগের মিনি পকেটে কেরি করতে পারবেন, অভার অল এ ধরনের গ্যাজেট আন্ডার ওয়াটার ফটোস বা ভিডিওস শুট করার জন্য পার্ফেক্ট গ্যাজেট হয়ে থাকে।


OR



Number 4. X12

গাইস নরমালি ভিডিও গেমস কনসল সাইজে অনেক বড় হয়ে থাকে এরফলে সহজে কেরি করা যায় না বাট যদি আপনি এক পকেট সাইজের ভিডিও গেমস কনসোল খুঁজে থাকেন তাহলে মিনি এ গ্যাজেট্টি আপনার জন্য পার্ফেক্ট চয়েস হয়ে যাবে, এটার মাঝে আপনি মাল্টিপল ক্যাসিক ভিডিও গেমস খেলতে পারবেন, আর গেমসকে কন্ট্রোল করার জন্য এটার সাইডে দেওয়া হয়েছে কয়েকটি বাটন এসবের হেল্পে ইজিলি কন্ট্রোল করতে পারবেন, সাইজে কমপ্যাক্ট হওয়ার আপনার সাথে বা পকেটি এক ট্যাবলেটার মতো কেরি করতে পারবেন, এছাড়া গ্যাজেট্টি মাঝে আরো কয়েকটি ইউজফুল ফিচার দেওয়া হয়েছে, এটার হেল্পে আপনি ফটোস ক্লিক করতে পারবেন, ভিডিওস দেখতে পারবেন, ভয়েস রেকোর্ড করতে পারবেন, ইন্টারনেট ব্রাউজিং করতে পারবেন, মিউজিক শুনতে পারবেন, আরো ডিফ্রেন্ট টাইপের ফিচার পেয়ে যাবেন, এখানেই শেষ হয় মিনি এ গ্যাজেট্টিকে আপনার পিসি বা টিভির সাথে কানেক্ট করে বড় স্কিনে গেমের মজা নিতে পারবেন, অভার অল দেখা যায় এটা তো এক মিনি ভিডিও গেমস কনসোল বাট এটার মাঝে দেওয়া ফিচার এটাকে আরো এডভান্স বানিয়ে থাকে।


Number 3. 3 In 1 Wireless Charger


নাম্বার থ্রির গ্যাজেট্টি রাখা হয়েছে একটি থ্রি ইন ওয়ান ওয়ারলেস চার্জার, আর এ গ্যাজেট্টি অ্যাপেল ইউজারদের জন্য বেস্ট গ্যাজেট বলতে পারেন, কারন এটার মাঝে আপনি একসাথে আপনার আইফোন, অ্যাপেল ওয়াচ, ইয়ারবার্ড চার্জ করতে পারবেব, অনেক সময় দেখা যায় ডিফ্রেন্ট টাইপের গ্যাজেট্টের জন্য ডিফ্রেন্ট টাইপের চার্জার খুজতে হয় বাট এ থ্রি ইন ওয়ান গ্যাজেট্টি আপনার এ প্রব্লেম থেকে নিমিষেই বেড় করে দিবে, সেই সাথে এটা আপনার ডেক্সের মাঝে থাকা ডিফ্রেন্ট টাইপের চার্জার ক্যাবল থেকেই নিড অ্যান্ড ক্লিন রাখবে, আর আপনার ডেক্সকে দিয়ে দিবে এক অ্যালিগেন্ট লুকস। অভার অল এ ধরনের গ্যাজেট অ্যাপেল ইউজারদের জন্য অনেক কাজের গ্যাজেট হয়ে থাকে।


Number 2. H15 Phone Cooler

গাইস যদি আপনি পাবজি বা ফ্রি ফায়ার অথবা স্মার্টফোন ভিডিও গেমার হয়ে থাকেন তাহলে এ গ্যাজেট্টি আপনার অনেক কাজে আসবে। অনেক সময় দেখা যায় ফোনের মাঝে লং টাইম গেমস খেললে ফোন অনেক হিট হয়ে যায় এরফলে গেমের মাঝে ল্যাগ করতে শুরু করে আর ক্যারেক্টার পার্ফেক্টলি মুভ করে না, যদি আপনি এসব প্রব্লেম ফেস করতে না চান তাহলে ট্রাই করতে পারেন মিনি এ গ্যাজেট্টি, আর এটার ইউজ একদম ইজি হয়ে থাকে, জাস্ট আপনার ফোনের ব্যাক সাইডে এটাচ করে দিতে হবে এবং ক্যাবল আপনার ফোনের সাথে অথাবা চার্জার এডবটার মাঝে প্লাগিং করে দিলেও হয়ে যাবে আর গ্যাজেট্টি কাজ করা শুরু করে দিবে। গ্যাজেট্টির মাঝে ইউজ হওয়া ফ্যান কয়েক মিনিটের মাঝেই আপনার ফোনের হিটকে রিডিউস করে দিবে, আর আপনি পার্ফেক্টলি ফেমস ইনজয় করতে পারবেন, এছাড়া গ্যাজেট্টি অন্যসব ফোন কুলার থেকে অনেক বেটার হয়ে থাকে এবং কুলিং সিস্টেমও অনেক অসাম হয়ে থাকে, আর সাইজে ছোট হওয়া আপনার প্যান্টের মিনি পকেটে ইজিলি কেরি করতে পারবেন।



Number 1. Telescope Telephoto Monocular

গাইস আমাদের ফোনার ক্যামেরার মাঝে এতোটা জুম ক্যাপাসিটি থাকেনা যে দুরের কোণো কিছু ক্লিয়ার দেখা যায়, এজন্য আপনি ইউজ করতে পারেন এ গ্যাজেট্টি আর এটার হেল্পে আপনি অনেক দূর পর্যন্ত আপনার ফোনের মাঝে ইজিলি দেখতে পারবেন, আর যদি বলা হয় এটার ইউজের কথা তাহলে এটার সাথে আসা কয়েকটি এটাচমেন্ট পেয়ে যাবেন আর এগুলার হেল্পে আপনার ফোনের সাথে এটাচ করে ইউজ করতে পারবেন, এটা শুদু মনোকুলার না, এটা আপনার ফোনের জন্য এক ল্যান্সের মতো ওয়ার্ক করে থাকে, এরফলে আপনি ফোটোস বা ভিডিওস ইজিলি শুট করতে পারবেন, আর গ্যাজেট্টির মাঝে জুম ক্যাপাসিটি একদম নেক্সট লেভেল পর্যন্ত দেওয়া হয়েছে মানে এটার হেল্পে আপনি আপটু সিক্সটি এক্স জুম করে দেখতে পারবেন। অভার অল গাইস আপনার ফোনের জন্য যদি জুম ল্যান্স খুঁজে থাকেন তাহলে এটা অনেক কাজের গ্যাজেট হয়ে যাবে কারন এটার মাঝে আপনি ল্যান্স ছাড়াও মনোকুলার ফিচারটি ইজিলি ইউজ করতে পারবেন।

অভার অল দেখা যায় গ্যাজেট লিস্টের Top 7 Most Useful Smartphone Gadgets স্মার্টফোন ইউজারদের জন্য অনেক Useful Gadgets আর ডেইলি লাইফে নানাভাবে হেল্প করে থাকবে।

Post a Comment

0 Comments