Trending

6/recent/ticker-posts

মোস্ট ইউজফুল ৭টি স্মার্টফোন গ্যাজেট | Top 7 Smartphone Gadgets

মোস্ট ইউজফুল ৭টি স্মার্টফোন গ্যাজেট | Top 7 Smartphone Gadgets

গাইস আমাদের গ্যাজেট লিস্টের সব থেকে বেশি ইউজ করা হয়ে থাকে আমাদের স্মার্টফোন তাই আজকের গ্যাজেট লিস্টে Top 7 Smartphone Gadgets লিস্ট করা হয়েছে। আর Top 7 Smartphone Gadgets লিস্টটি আপনার ফোনকে এডভান্স বানিয়ে দিবে।



Number 7. Baseus Power Bank

গাইস প্রতিদিন আমরা স্মার্টফোন ইউজ করে থাকি আর স্মার্টফোনের ব্যাকাপ হিসেবে ইউজ করা হয়ে থাকে পাওয়ার ব্যাংক। আর এটা একটি স্মার্ট পাওয়ার ব্যাংক, এটা স্মার্ট বলার কারণ হচ্ছে এটার মাঝে দেওয়া মাল্টিপল ফিচার। আমরা যেসব নরমাল পাওয়ার ব্যাংক কেরি করে থাকি তার সাইজে অনেক বড় এবং সেই সাথে ক্যাবল কেরি কেরি করতে হয় যা অনেক প্রব্লেম হয়ে থাকে, বাট এ পাওয়ার ব্যাংকের সাথে এমনটা কিছুই করতে হবেনা। ফাস্ট অফ অল এটার সাইজে একদম সিম্পল রাখা হয়েছে এরফলে ইজিলি আপনার পকেটে কেরি করতে পারবেন। এছাড়া এটার সাথে ইনভিল্ট ক্যাবল দেওয়া হয়েছে এরফলে আলাদা করে ক্যাবল কেরি করতে হবে না এবং এ ক্যাবলের হেল্পেই আপনি পাওয়ার ব্যাংক হ্যাংক করে কেরি করতে পারবেন।

এ পাওয়ার ব্যাংকের সব থেকে ইমপোর্টেন্ট ফিচার হচ্ছে আপনি এক সাথে ফোর ডিভাইস চার্জ করতে পারবেন, এবং এটার মাঝে আপনি টেন থাউজেন্ট এমেস পাওয়ার ব্যাকাপ পেয়ে যাবেন। সেই সাথে এটা ফাস্ট চার্জিং সাপোর্টেন্ট এরফলে আপনার ফোন ফাস্ট চার্জ করতে পারবেন। এছাড়া পাওয়ার ব্যাংকের সামনের দিকে LED স্কিন দেওয়া হয়েছে আর এটার মাঝে আপনি ব্যাটারি পারসেন্টেস জানতে পারবেন। অভার অল দেখা যায় Smartphone ইউজারদের জন্য Smartphone Gadgets অনেক ইমপোর্টেন্ট হয়ে থাকে। আর এ Smartphone Gadgets টি আপনি দারাজ থেকে মাত্র এক হাজার তিনশ আট টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন।




Number 6. Puluz Ring Light

গাইস যদি আপনি ভিডিও ব্লগার, কন্টেন্ট ক্রিয়েটর অথবা সেলফি লাভার হয়ে থাকেন তাহলে গ্যাজেট্টি আপনার অনেক পছন্দ হয়ে যাবে, কারন এ গ্যাজেট্টির মাঝে আপনি একটি নয় দুটি নয় মাল্টিপল ফিচারের ইউজ করতে পারবেন। ফাস্ট অফ অল এটার মাঝে আপনি রিং লাইট পেয়ে যাবেন, এরফলে যেসব পার্সোন শর্ট ভিডিও মেক করে থাকেন তাদের জন্য এটা বেস্ট গ্যাজেট হয়ে যাবে। এছাড়া গ্যাজেট্টি ফুল্লি ফোল্ডেবল এরফলে আপনি এটাকে যেকোণো জায়গায় নিয়ে যেতে পারবেন, এবং এটার মাঝে ফোন মাউন্টের অপশন দেওয়া হয়েছে। গ্যাজেট্টিকে আপনার স্মার্টফোনের সাথে কানেক্ট করে সেলফি স্টিকের মতো ইউজ করতে পারবেন। এছাড়া এটার মাঝে ব্লুতুথ ফিচার দেওয়া হয়েছে, মানে এটার মাঝে ফোন এটাচ করে আপনি দূর থেকে রিমোর্টলি ভিডিও বা ফটোস শুট করতে পারবেন।

অভার অল গাইস যদি স্মার্টফোনের হেল্পে ভিডিও শুট করে থাকেন ব্লগিং ভিডিও হোক বা শর্ট ভিডিও অথবা সেলফি  তাহলে গ্যাজেট্টি আপনার জন্য পার্ফেক্ট চয়েস হয়ে যাবে, কারণ এটার মাঝে দেওয়া মাল্টিপল ফিচারের কারণে আপনাকে আর কোণো রকম এক্সোরসরিজ পার্ছেস করতে হবেনা, কারন রিং লাইট থেকে শুরু করে ফোন মাউন্ট সব কিছু পেয়ে যাবেন এটার মাঝে। আর যদি বলা হয় গ্যাজেট্টির প্রাইজের কথা তাহলে দারাজ থেকে মাত্র এক হাজার নয়শ আটাত্তর টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন।




Number 5. WonderCube

আমাদের গ্যাজেট লিস্টের সব থেকে স্মার্টফোন বেশি ইউজ করা হয়ে থাকে,  এরফলে ডিফ্রেন্ট টাইপের স্মার্টফোন এক্সোসরিজ ইউজ করার প্রয়োজন হয়ে থাকে। লাইক চার্জার USB ক্যাবল, পেনড্রাইভ, পাওয়ার ব্যাংক, আর এসব কেরি করা আনইজি হয়ে থাকে। এজন্য আপনি ইউজ করতে পারেন এ গ্যাজেট্টি আর এটা অল ইন ওয়ান স্মার্টফোন গ্যাজেট। এটার মাঝে আপনি লাইটেনিং মাক্রো USB ক্যাবল পেয়ে যাবেন, এরফলে আপনার আইফোন বা এন্ড্রয়েড ডিভাইসকে ইজিলি চার্জ করে পারবেন, সাথেই এটার মাঝে কার্ড রিডার এবং মিনি টর্চ পেয়ে যাবেন। আর গ্যাজেট্টির বিশেষ ফিচার হচ্ছে এটার মাঝে আপনি নাইন ভোল্ডের ব্যাটারি লাগিয়ে আপনার স্মার্টফোন চার্জ করতে পারবেন। 

এছাড়া এটাকে আপনার ল্যাপটপ পিসির সাথে কানেক্ট করে ডাটা ট্রান্সফার করতে পারবেন। সেই সাথে গ্যাজেট্টিকে আপনার স্মার্টফোনে পিছে লাগিয়ে ফোন স্ট্যান্ডের মতো ইউজ করতে পারবেন। গ্যাজেট্টি সাইজে ছোট হয়ে থাকে এরফলে ইজিলি আপনার সাথে কেরি করতে পারবেন। অভার অল গাইস স্মার্টফোন ইউজারদের জন্য এ ধরনের গ্যাজেট অনেক ইউজফুল হয়ে থাকে। আর যদি বলা হয় এটার প্রাইজের কথা তাহলে পঁয়তাল্লিশ ডলার মানে তিন হাজার আটশ টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন। Top 7 Smartphone Gadgets গ্যাজেট লিস্টের এটা মোস্ট ইমপোর্টেন্ট গ্যাজেট।




Number 4. TP-Link UP540

গাইস নরমালি আমাদের কাছে ডিফ্রেন্ট টাইপের ডিভাইস থাকে আর এসব ডিভাইসের জন্য ডিফ্রেন্ট টাইপের ক্যাবল কেরি করতে হবে। যদি আপনি এসব প্রব্লেম ফেস করতে না চান তাহলে ইউজ করতে পারেন এ গ্যাজেট্টি। আর এটা টিপি লিংক থেকে লন্স করা হয়েছে। গ্যাজেট্টির মাঝে সব থেকে যে ফিচারটি আমার অনেক ভালো লেগেছে তাহলো এটার মাঝে আপনি আপটু ফোর্টি ওয়ার্ড পর্যন্ত ফাস্ট চার্জিং ফিচার পেয়ে যাবেন। এছাড়া এটার মাঝে আপনি এক সাথে ফাইভ ডিভাইস মানে স্মার্টফোন, পাওয়ার ব্যাংক, ইয়ারবার্ডস, আরো ডিফ্রেন্ট টাইপের গ্যাজেট ইজিলি চার্জ করতে পারবেন। সাইজে কমপ্যাক্ট করে ডিজাইন করা হয়েছে এরফলে আপনার সাথে ইজিলি কেরি করতে পারবেন।

গ্যাজেট্টির উপরের দিকে গ্লোসি ফিনিশিং দেওয়া হয়েছে, সেই সাথে এটাকে যখন পাওয়ার অন করবেন এটার মাঝে লাইটিং ইফেক্ট দেখতে পাবেন। অভার অল গাইস যদি আপনার মাল্টিপল ডিভাইস একসাথে চার্জ করার জন্য ফাস্ট চার্জিং গ্যাজেট খুঁজে থাকেন তাহলে এটা বেস্ট চয়েস হয়ে যাবে। আর যদি বলা হয় এটার প্রাইজের কথা তাহলে দারাজ থেকে মাত্র এক হাজার ছয়শ ঊনিশ টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন।




Number 3. Cigarette Shape Lighter

নাম্বার থ্রির গ্যাজেট্টি রাখা হয়েছে একটি ইউনিক ডিজাইনের গ্যাজেট, আর এটা একটি লাইটার গ্যাজেট যা দেখতে একদম সিগারেটের মতো লাগে। গ্যাজেট্টি ইউজ করা একদম ইজি হয়ে থাকে জাস্ট নরমাল লাইটারের মতো ইউজ করতে পারবেন, আর একবার ফুয়েল ডেলে থার্টি ডেসের মতো ইউজ করতে পারবেন। এছাড়া এটা দেখতে সিগারেটের মতো এরফলে আপনার সিগারেট কেসের মাঝে সিগারেটের মতো ইউজ করতে পারবেন, কেউ দেখে বলতেই পারবেন এটা লাইটার, আর সব সময় এটা আপনার সাথেই থাকবে। এটার হেল্পে আপনি শুদু সিগারেট লাইটাপ করার সাথে সাথে ফায়ার স্টাটার হিসেবে ইউজ করতে পারবেন। 

অভার অল আপনি যদি ইউনিক ডিজানের লাইটার খুঁজে থাকেন তাহলে গ্যাজেট্টি ট্রাই করতে পারেন। অভার অল দেখা যায় এ ধরনের গ্যাজেট ডেইলি ইউজের জন্য অনেক ইউজফুল Gadgets হয়ে থাকে।




Number 2. Charging Receiver Pad

আজকাল প্রায় সব ফোন ওয়ারলেস চার্জিং সাপোর্ট করে থাকে বাট যদি আপনার ব্যাকডেটেট ফোনকে ওয়ারলেস চার্জিং সাপোর্টেট বানাতে চান তাহলে ইউজ করতে পারেন এ গ্যাজেট্টি। গ্যাজেট্টি দেখতে একদম সিম্পল কার্ডের মতো আর এটাকে ইউজ করাও অনেক ইজি। ফাস্ট অল অল এটাকে আপনার স্মার্টফোনের পিছে বা ব্যাক কভারের পিছে রেখে দিতে হবে, তারপরে এটার মাঝে দেওয়া পোর্ট আপনার ফোনের চার্জিং পোর্টের মাঝে প্লাগিন করে দিতে হবে, দ্যান রেডি হয়ে যাবে ওয়ারলেস চার্জিংয়ের জন্য। মানে গ্যাজেট্টি ওয়ারলেস চার্জিং রিসিভার হিসেবে ওয়ার্ক করে থাকে। আর এটাকে একবার এটাচ করের পরে বার বার এটাচ করার প্রয়োজন পরবেনা অল টাইম এভাবেই রেখে দিতে পারবেন।

যদি নরমাল ক্যাবলের হেল্পে চার্জ দেওয়ার প্রয়োজন পরে তাহলে জাস্ট ফোনের পোর্ট থেকে আনপ্লাগ করে ক্যাবলের হেল্পে চার্জ করতে পারবেন। অভার অল এ গ্যাজেট্টি আপনার নরমাল ফোনকে ওয়ারলেস চার্জিং সাপোর্টেট ফোনে কনভার্ট করে দিবে। আর যদি বলা হয় এটার প্রাইজের কথা তাহলে দারাজ থেকে তিনশ থেকে চারশ টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন।




Number 1. Revolver Lens

যদি আপনি স্মার্টফোনের হেল্পে ফটোগ্রাফি করে থাকেন তাহলে এ গ্যাজেট্টি আপনার অনেক কাজে আসবে, কারন এটা একটি লেন্স কিট আর এটাকে আপনার ফোনের ব্যাক কভারের সাথে এটাচ করে রাখতে পারবেন। আর যদি চান এটাকে ডিটাচ করে আপনার পকেটে বা লকেটের সাথে ইজিলি কেরি করতে পারবেন। গ্যাজেট্টির মাঝে সিক্স ডিফ্রেন্ট টাইপের লেন্স পেয়ে যাবেন এরফলে আপনার প্রয়োজের একোর্ডিং লেন্স সেট করে ইউজ করতে পারবেন। এটার মাঝে আপনি ওয়াট এংগেল লেন্স, ম্যাক্রো লেন্স, সুপার ম্যাক্রো লেন্স, টেলিফটো লেন্স, এছাড়া আরো ডিফ্রেন্ট টাইপের লেন্স পেয়ে যাবেন আর এসব ইউজ করে আপনি প্রফেশনাল লেভেলের ভিডিওস এবং ফটোস ক্লিক করতে পারবেন। গ্যাজেট্টি সাইজে কমপ্যাক্ট হয়ে থাকে এরফলে ইজিলি কেরি করতে পারবেন, এবং আপনার সাথে যেকোণ জায়গায় নিয়ে যেতে পারবেন। 

অভার অল গাইস যদি আপনি ফটোগ্রাফি শখিন হয়ে থাকেন আর আপনার ফোনের হেল্পে ফটোগ্রাফি করে থাকেন তাহলে এ ধরনের গ্যাজেটের হেল্পে প্রফেশনাল লেভেলের ফটোস ক্লি করতে পারবেন। আর যদি বলা হয় এটার প্রাইজের কথা তাহলে পঁয়তাল্লিশ ডলার মানে তিন হাজার আটশ টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন। Top 7 Smartphone Gadgets লিস্টের এটা অনেক ইউজফুল গ্যাজেট।


সো গাইস Top 7 Smartphone Gadgets লিস্টের গ্যাজেট লিস্টটি আপনার অনেক পছন্দ হয়েছে। আর এসব Smartphone Gadgets এর হেল্পে আপনার ফোনকে এডভান্স অ্যান্ড সিকিউর বানিয়ে নিতে পারবেন।

Post a Comment

0 Comments