Trending

6/recent/ticker-posts

মোস্ট ইউজফুল ৬টি স্মার্টফোন গ্যাজেট | Top 6 Most Useful Smartphone Gadgets

Top 6 Most Useful Smartphone Gadgets

গাইস আমাদের লাইফকে এডভান্স অ্যান্ড সিকিউর বানানোর জন্য আমরা ডিফ্রেন্ট টাইপের Gadgets ইউজ করে থাকি, তেমনি স্মার্টফোনকে সিকিউর বানানোর জন্য Smartphone Gadgets ইউজ করতে হয়। Gadgets লিস্টের অল মোস্ট সব Smartphone Gadgets আপনার স্মার্টফোনের জন্য অনেক কাজের গ্যাজেট হয়ে যাবে।




Number 6. Super Cuber

গাইস এটা একটি ইউনিক ডিজাইনের কিবোর্ড দিয়ে। এটা শুদু কিবোর্ড নয় এটার মাঝে আরো ডিফ্রেন্ট টাইপের মাল্টিপল ফাংশন দেওয়া হয়েছে, তো চলুন দেখে নেওয়া যাক এটার ফিচার সম্পর্কে। নরমাল কিবোর্ডতো আমরা সবাই দেখেছি এবং ইউজও করেছি বাট কখনো কি কিউবের মতো দেখতে কিবোর্ড দেখেছেন, না দেখে থাকলে দেখে নিন এ ইউনিক ডিজাইনের স্মার্ট কিবোর্ডটি। এ কিবোর্ডকে আপনার সিস্টামের সাথে মানে আপনার পিসি বা ল্যাপটপের সাথে ব্লুতুথ হেল্পে কানেক্ট করতে পারবেন, যদি চান ওয়ার দিয়েও কানেক্ট করতে পারবেন। এটা শুউ কিবোর্ড নয় মাউসের মতো ওয়ার্ক করে থাকে, আপনি এটার হেল্পে একসাথে মাউস অ্যান্ড কিবোর্ডের ফিচার ইউজ করতে পারবেন। সেই সাথে এটার মাঝে দেওয়া কালারফুল LED লাইট এটাকে ফিউচারস্টিক লুকস দিয়ে থাকে, আর রাতের সময় ভিজিবিলিটি বাড়ানোর সাথে সাথে দেখতেও অনেক কুল লাগে। এটার মাঝে আপনি এলার্ম সেট করতে পারবেন, আপনার ফোনের চার্জ শেষ হয়ে গেলে এ কিবোর্ড থেকে চার্জ করতে পারবেন, সেই সাথে এটা আপনার জন্য ব্লুতুথ স্পিকারের মতোও ওয়ার্ক করে থাকবে, আর আপনি রিলাক্স হয়ে মিউজিক ইনজয় করতে পারবেন। 

যদি চান এ কিবোর্ডকে আপনার স্মার্টফোনের সাথেও কানেক্ট করতে পারবেন, এছাড়া আরো ডিফ্রেন্ট টাইপ ডিভাইসের সাথে ইজিলি কানেক্ট করে এটার ফিচার ইউজ করতে পারবেন। অভার অল গাইস যদি বলা অয় এটা অল ইন ওয়ান সলিউশন তাহলে খারাপ হবেনা কারণ এ কিবোর্ডে আপনি সব ধরনের ফিচার পেয়ে যাবেন, এ ধরনের Smartphone Gadgets আমাদের লাইফকে এডভান্স অ্যান্ড সিকিউর বানিয়ে থাকে।


Number 5. AirBank

গাইস এটা সবচেয়ে ছোট পাওয়ার ব্যাংক আর এটার নাম রাখা হয়েছে এয়ার ব্যাংক। এ ছোট গ্যাজেট্টি সাইজে এতোটাই কমপ্যাক্ট হয়ে থাকে যে এয়ার পোর্টের সাইজের মতো হয়ে থাকে। মিনি সাইজের এ পাওয়ার ব্যাংকের ক্যাপাসিটি ফাইভ থাউজেন্ট ফাইভ হান্ড্রেড দেওয়া হয়ছে, ইভেন এম আই পাওয়ার ব্যাংক সাইজে বড় হওয়ার পরেও ফাইভ থাউজেন্ট ক্যাপাসিটি দেওয়া হয়ে থাকে, দেখা যায় মিনি সাইজের এ পাওয়ার ব্যাংক এম আপ থেকেও বেটার ক্যাপাসিটি রাখে, সেই সাথে এটা টেন ওয়ার্ট পর্যন্ত সুপার ফাস্ট চার্জিং ইজিলি সাপোর্ট করতে পারে। আর যদি বলা হয় এটার ইউজেসের কথা তাহলে জাস্ট আপনার স্মার্টফোনের সাথে এটা এটাচ করতেই আপনার স্মার্টফোন চার্জ হওয়া শুরু করে দিবে। এছাড়া এটার মাঝে আলাদা ভাবে এক ক্যাবল দেওয়া হয়েছে যা ফোর ইন অয়ান ক্যাবল হয়ে থাকে। 

এটার মাঝে মাইক্রো USB লাইটিং টাইপ সি অ্যান্ড ফোর ডিফ্রেন্ট টাইপ ক্যাবলের ফোনকে ইজিলি চার্জ করতে পারবেন, এবং এটার মাঝে চার্জিং লেভেলকে সাইডে দেওয়া স্কিনে দেখতে পারবেন। অভার অল গাইস যদি আপনি কমপ্যাক্ট সাইজের পাওয়ার ব্যাংক খুঁজে থাকেন তাহলে এ পাওয়ার ব্যাংক আপনার জন্য পার্ফেক্ট চয়ে হয়ে যাবে কারণ এটার মাঝে মাল্টিপল অপশনে আপনার ফোন পাওয়ার আপ করতে পারবেন।


Number 4. Kechaoda K10

গাইস এটা একটি মিনি সাইজের ফোন, এটা শুদু ফোন নয় এটার মাঝে সিংগেল ব্লুতুথ ফিচার ইউজ করতে পারবেন, আর এটার সাইজ অলমোস্ট আপনার ফিঙ্গারের থেকেও কম হয়ে থাকে। সব ফোনের মতো এটার মাঝেও কলিং করতে পারবেন, টেক্স করতে পারবেন আরো ডিফ্রেন্ট টাইপ ফিচার দেখতে পেয়ে যাবেন, সেই সাথে ব্লুতুথের হেল্পে অন্য ফোনের সাথে কানেক্ট করতে পারবেন। আর যদি সিম ইউজ করতে না চান তাহলে আপনার কাছে থাকা অন্য ফোনের সাথে কানেক্ট করতে পারবেন, আর এটাকে আপনার কানের মাঝে ব্লুতুথ ডিভাইসের মতো পরতে পারবেন। যদি চান মিনি এ ফোনকে কিচেন গ্যাজেটের মতো ইউজ করতে পারব্রন, সাথেই এটার সাইডে সিম স্লোড দেওয়া হয়েছে, এটার মাঝে সিংগেল সিম পুট করে ডিভাইসটি ইউজ করতে পারবেন। মিনি এ ফোনের মাঝে থ্রি হান্ড্রেড এম এইছ ব্যাটারি দেওয়া হয়েছে, আর এটার বিশেষ ফিচার হচ্ছে এটার মাঝে মিউজিক অনেক এডভান্স লেভেলের ইনজয় করতে পারবেন, একদম নীড অ্যান্ড ক্লিন সাউন্ড প্রডিউস করে থাকে। এছাড়া এ ফোনের মাঝে এক ক্যামেরা দেওয়া হয়েছে এটার হেল্পে ফটো ক্লিক করতে পারবেন, ভিডিও শুট করতে পারবেন। 

অভার অল দেখা যায় মিনি এ ফোনকে এক হিডেন ফোনের মতো ইজিলি ইউজ করতে পারবেন। গাইস যদি আপনি Smartphone Gadgets লাভার হয়ে থাকেন তাহলে এ ফোনটি আপনার জন্য পার্ফেক্ট চয়েস হয়ে যাবে।


Number 3. Lighting Cable

গাইস স্মার্টফোন চার্জ করার জন্য আমাদের চার্জিং এডপটার অ্যান্ড চার্জিং ক্যাবলের প্রয়োজন হয়ে থাকে। আপনি ডিফ্রেন্ট টাইপের চার্জিং ক্যাবল দেখে থাকিবে, তো চলুন দেখে নেওয়া যাক একটি মাল্টি ফোন চার্জিং ক্যাবল। মাল্টি ফোন চার্জিং ক্যাবল বলার কারণ হচ্ছে এটার হেল্পে আপনার মাইক্রো USB ফোন টাইপ সি ফোন অ্যান্ড অ্যাপেল ফোনকে ইজিলি চার্জ করতে পারবনে। এ ক্যাবল একদম সিন হয়ে থাকে, বাট এটার ইন্ড পয়েন্টে ম্যাগনেটিভ এটাচমেন্ট দেওয়া হয়েছে, এরফলে আপনার নীডের একোর্ডিং চ্যাঞ্জ করতে পারবেন। যখনি আপনি পাওয়ার অন করবেন এ ক্যাবলের মাঝে ব্লু লাইট ব্লিং করা শুরু করে দিবে, যা অন্দকারে দেখতে অনেক অসাম লাগে, আর যদি বলা হয় এটার বিল্ড কুয়ালিটির কথা তাহলে অনেক স্ট্রং হয়ে থাকে, এরফলে সহজে নষ্ট হয়ে যাবেনা। অভার অল গাইস এ ধরনের Smartphone Gadgets আপনার লাইফকে এডভান্স অ্যান্ড সিকিউর বানিয়ে দিবে।

Number 2. Realbug Mouse

গাইস আমাদের মাঝে অনেক পার্সোন আছে তেলাপোকা মাকরোসা আরো ডিফ্রেন্ট টাইপের অর্থোপডস প্রানি দেখে ভয় পেয়ে থাকে, গাইস এখানে চায়নিস পার্সোনের কথা বলা হচ্ছে না, কারণ তাদের আজব সব খাবারের জন্য আজ আমাদের এখানে মাক্স পরে বাহিরে বেড় হতে হয়। আমি বলতে চাচ্ছি এ অ্যামেজিং দেখতে মাউসের কথা, আর এটা নরমাল মাউস হয়ে থাকে ক্যাবলের হেল্পে আপনার পিসি বা ল্যাপটপের সাথে কানেক্ট করে ইউজ করতে পারবেন। এ অ্যামেজিং মাউসকে বানানোর জন্য ট্রান্সফারেন্স প্লাস্টিকের ইউজ করা হয়েছে, আর এটার মাঝে যে দেখতে পাচ্ছেন অর্থোপডস এসব আর্টিফিসিয়াল নয়, একদম রিয়েল এনিমেল ইউজ করা হয়ছে, আর এ মাউস আপনার ওয়ার্কিং প্লেসকে একদম ইউনিক অ্যান্ড ডেকোরেটিভ লুকস দিয়ে দিবে। হয়তো আপনার কোনো ফ্রেন্ডের জন্য এটা ভয়ের কারণ হতে পারে, বাট এ কনসেপ্ট সত্যি অনেক অসাম হয়ে থাকে। অভার অল গাইস যদি আপনার মাউসকে আপডেট করতে চান তাহলে এ ইউনিক মাউসটি আপনার জন্য বেস্ট চয়েস হয়ে যাবে।

Number 1. LeveTop Drone

গাইস এটা একটি স্মার্ট ড্রোন, বেশিরভাগ দেখা যায় ড্রোন দুটি রিজনের কারনে ইউজ করা হয়ে থাকে, ফান এবং মাস্তি আর দ্বিতীয় টি হচ্ছ এরিয়াল ফটোগ্রাফি এবং ভিডিও শুট করার জন্য আর এ দু পার্পাসের জন্য আলাদা আলাদা ক্যাটাগরির অনেক ধরনের ড্রোন পেয়ে যাবেন মার্কেটে। আর এ স্মার্ট ড্রোন এ দুটি ক্যাটাগরিতে খুব সহজেই ফিট হয়ে যায়, তো চলুন দেখে নেওয়া যাক এ স্মার্ট ড্রোনের স্মার্ট ফিচার সম্পর্কে। প্রথমেই যদি বলা হয় এ ড্রোনটির ডিজাইনের কথা একদম ইউনিকভাবে ডিজাইন করা হয়েছে এ স্মার্ট ড্রোনটি যা দেখতে ছোট টিফিন বক্সের মতো লাগে। স্মার্ট এ ড্রোনটি এটার ব্যাগে করে খুব সহজে কেরি করতে পারবেন আপনার সাথে যেকোনো জায়গায়, কারণ এটার আর্মস ফোল্ডেবল হয়ে থাকে, আর্মসকে ফোল্ড করে এটার সাইজকে রিডিউস করতে কোনো প্রব্লেম হবেনা, যখন আপনার মনে চাবে সিমপ্লি এটার কেরি ব্যাগ থেকে বের করে এটার আর্মসকে আনফোল্ড করে আপনার স্মার্ট ফোনের সাথে কানেক্ট করে খুব সহজেই ফ্লাই করতে পারবেন। 

গাইস এ স্মার্ট এ ড্রোনের মাঝে ফলো মি অপশন দেওয়া হয়েছে এরফলে ড্রোনটি GPS এর হেল্পে আপনাকে ট্র্যাক করে খুব সহজে ফোলো করে থাকবে, এটা কোনো সমস্যা দারায়না যে আপনি কতো স্পিডে হেটে যাচ্ছে বা দৌরাচ্ছেন, এটা সেইম আপনার স্পিডেই ফোলো করে থাকবে, যেমনটা টম জেরির পিছে  লেগে থাকে। ড্রোনটি অনেক স্পীডে ফ্লাই করার সময়ও স্টেবল হয়ে থাকে, আর এটার হেল্পে আপনি ভিডিওস অ্যান্ড ফটোস ক্লিক করতে পারবেন। গাইস স্মার্ট এ ডোনটির ল্যান্ডিং ফিচারও অনেক এডভান্স দেওয়া হয়েছে জাস্ট ওয়ান ক্লিকে ল্যান্ডিং করতে পারবেন। ড্রোনটি ফ্লাই করা শেষ হলে এটার আর্মসে ফোল্ড করে সাইজ রিডিউস করে খুব সহজে ব্যাগে রেখে দিতে পারবেন। আর এ ড্রোনটি ট্রেডিশনাল ড্রোন থেকে ডিজাইন এবং ফিচার একদম ডিফ্রেন্ট অ্যান্ড এডভান্স হয়ে থাকে।


সো গাইস যদি আপনি Smartphone ইউজার হয়ে থাকেন তাহলে এ Smartphone Gadgets গুলো আপনার লাইফকে এডভান্স অ্যান্ড সিকিউর বানিয়ে দিবে।

Post a Comment

0 Comments