Trending

6/recent/ticker-posts

Top 7 Cheapest and Most Useful Gadgets 2021

 Top 7 Cheapest and Most Useful Gadgets 2021 in Bangladesh

গাইস প্রতিদিন আমরা অনেক ধরনের Gadgets ইউজ করে থাকি। Gadgets আমাদের লাইফের সাথে জড়িয়ে রয়েছে, কারণ সকাল থেকে রাত পর্যন্ত আমরা গ্যাজেটের উপরে নির্ভরশীল। আই হোপ Top 7 Cheapest and Most Useful Gadgets 2021 লিস্ট টি আপনার অনেক পছন্দ হয়ে যাবে।

Number 7. DTX Smart Watch

আজকের ভিডিও শুরু করবো একটি স্মার্ট ওয়াচ দিয়ে। আপনি হয়তো অনেক ধরনের স্মার্ট ওয়াচ দেখে থাকবেন বাট এটার ফিচার আপনাকে অবাক করে দিবে কারণ এটার মাঝে আপনি মাল্টিপল ফিচার পেয়ে যাবেন। ফাস্ট অফ অল এটার মাঝে আপনি ফুল স্কিন ডেসপ্লে পেয়ে যাবেন, সেই সাথে হার্ডরেট মনিটর, ব্লাড অক্সিজেন মনিটর, ব্লাড প্রেশার, ওয়েদার আপডেট, স্লিপ মনিটর, এছাড়া আরো অনেক ধরনের অ্যাপ্স কন্ট্রোল অপশন পেয়ে যাবেন। লাইক মিউজিক প্লেয়ার, মেসেজেস, স্টেপ কাউন্টার, সেই সাথে এ ওয়াচের মাঝে জেনারেল ফিচার যেমন স্মার্টফোনে আসা কল, মেসেজেস, ডিফ্রেন্ট টাইপের অ্যাপ্স নোটিফিকেশন পেয়ে যাবেন। স্মার্ট এ ওয়াচের লুকস অ্যান্ড ডিজাইন একদম ইউনিক ভাবে করা হয়েছে। আর এটাকে একবার চার্জ করে টেন ডেসের মতো ইজিলি ইউজ করতে পারবেন। এ ওয়াচ পার্ছেস করার সময় আরেকটি বিশেষ ফিচার পেয়ে যাবেন তাহলো স্টেপ মানে বেল্ড, আপনার পছন্দ মতো বেল্ড সিলেক্ট করতে পারবেন, যদি চান চেন বেল্ড ম্যাগনেট অথবা রাবার বেল্ড সিলেক্ট করতে পারবনে। অভার অল আপনি যদি বাজেট ফ্রেন্ডলি স্মার্ট ওয়াচ খুঁজে থাকেন তাহলে এটা আপনার জন্য পার্ফেক্ট চয়েস হয়ে যাবে আর যদি বলা হয় এটার প্রাইজের কথা তাহলে দারাজ থেকে মাত্র দুই হাজার একশ পঞ্চাশ (২১৫০) টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন। (Cheapest and Most Useful Gadgets)



Number 6. GeeKey

নরমালি একটি চাবির কাজ হয়ে থাকে তালা খোলা, বাট এখন যে গ্যাজেট্টি দেখতে পাচ্ছেন এটা দেখে আপনি অবাক হয়ে যাবেন, কারণ এ গ্যাজেট্টি চাবি নয় এটা একটি মাল্টি টুলস গ্যাজেট। মিনি এ গ্যাজেট্টির মাঝে আপনি ফাইভ ডিফ্রেন্ট টাইপের স্ক্রু ডাইভার, এবং মাল্টি সাইজের রিংস পেয়ে যাবেন। এছাড়া এটাকে আপনি ম্যাজারমেন্ট হিসেবে ইউজ করতে পারবেন, সেই সাথে বোতল ওপেনার, ওয়ার স্ট্রিপ রিমুভার, কাটার, বক্স কাটার হিসেবেও ইউজ করতে পারবেন। মানে মিনি এ গ্যাজেট্টির হেল্পে আপনি প্রায় টুয়েন্টি ফোর ডিফ্রেন্ট টাইপের কাজে ইউজ করতে পারবেন, আর সাইজে ছোট হয়ে থাকে এরফলে ইজিলি আপনার সাথে কেরি করতে পারবেন। অভার অল দেখে যায় গ্যাজেট্টি ছোট হলেও এটা বড় সাইজের ডিফ্রেন্ট টাইপের গ্যাজেটের কাজ একাই করে থাকে। আর যদি বলা হয় মিনি এ গ্যাজেট্টির প্রাইজের কথা তাহলে দারাজ থেকে মাত্র চারশ চৌদ্দ (৪১৪) টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন। (Useful gadgets under 500)



Number 5. Cat Headphone

গাইস আপনি তো অনেক ধরনের হেডফোন ইউজ করে থাকবেন মিউজিক শুনতে, গেমস খেলতে, মুভি এবং ভিডিওস দেখার জন্য। আপনি যদি ভেবে থাকেন হেডফোন আমাদের লুকের উপর ইফেক্ট ফেলে না তাহলে আপনি ভুল ভাবছেন, হেডফোনও আমাদের লুকের উপর ইফেক্ট ফেলে। আপনার হেডফোন যতো ইস্টাইলিশ হবে আপনাকে দেখতেও তেমনি কুল এবং স্টাইলিশ লাগবে। এ জন্য আপনি নিতে পারেন এ স্মার্ট হেডফোনটি। এ হেডফোন দেখতে কুল এবং স্টাইলিশ লাগে কারণ এটা সেইপ রাখা হয়েছে কেটের ইয়ারের মতো করে।  শুদু ইয়ার না এটার মাঝে অসাধারণ LED লাইট ইফেক্ট দেওয়া হয়েছে, আর এ লাইট দেওয়া হয়েছে ইয়ারের মাঝে, দেখতে তো এ হেডফোন কুল হয়ে থাকেই সাথে এ লাইট এটাকে আরো  অ্যামাজিং লুক দিয়ে থাকে। এটার সাউন্ড কুয়ালিটি অনেক ডিসেন্ট হয়ে থাকে, মিউজিক থেকে শুরু করে গেমি এবং মুভি জন্য বা যেকোনো পার্পাসে ইউজ করতে পারবেন। সাউন্ড ছাড়া এটার মেইন ফুকাস রাখা হয়েছে এটার ডিজাইনের উপরে। আর এটার ডিজাইন যেকারো এটানশন গ্যাপ করতে পারবে খুব সহজেই।  এ ইয়ারফোন অনেক লাইটওয়েট হয়ে থাকে, এবং অনেক কমফেটেবল হয়ে থাকে। এটাকে আপনি লং টাইম পরে ইউজ করতে পারবেন কোনো রকম প্রব্লেম ছাড়াই। যদি বলা হয় স্মার্ট এ হেডফোনটির প্রাইসের কথা তাহলে আপনি দারাজ থেকে মাত্র এগারোশ তেত্রিশ (১১৩৩) টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন। (Cheapest and Most Useful Gadgets)



Number 4. BMW Lighter

গাইস নরমালি আমরা সিগারেট বা আগুন জ্বালানোর জন্য লাইটার ইউজ করে থাকি বাট এখন যে গ্যাজেট্টি দেখতে পাচ্ছেন এটাও একটি লাইটার তবে এটার ডিজাইন এবং লুকস একদম ইউনিক ভাবে ডিজাইন করা হয়েছে, BMW কারের চাবির মতো করে। গ্যাজেট্টি সাইজে একদম কমপ্যাক্ট করে ডিজাইন করা হয়েছে এরফলে ইজিলি আপনার সাথে কেরি করতে পারবেন, এছাড়া এটাকে আপনি এক কি হোল্ডারের মতোও ইউজ করতে পারবেন। আর যদি বলা হয় এটা ইউজের কথা তাহলে সিমপ্লি এটার আপার সেকশনে টিগার বাটনে প্রেস করলেই আগুন দেখতে পেয়ে যাবেন, মানে লাইটারটি স্টার্ট হয়ে যাবে। এছাড়া এটার মাঝে আরেকটি বিশেষ ফিচার দেওয়া হয়েছে তাহলে লাইট ফিচার মানে অন্দকারে আপনি এটার হেল্পে চলতে পারবেন। আর BMW সেপে ডিজাইন হওয়া গ্যাজেট্টি আপনাকে দিয়ে দিবে প্রফেশনাল বা এডভান্স লেভেলের লুকস। অভার অল গাইস যদি আপনি স্মুকার হয়ে থাকে এবং মিনি সাইজের লাইটার খুঁজে থাকেন যাতে ইজি টু ইউজ এবং কেরি হয়ে থাকে তাহলে এ গ্যাজেট্টি আপনার জন্য পার্ফেক্ট চয়েস হয়ে যাবে। আর যদি বলা হয় এটার প্রাইজের কথা তাহলে দারাজ থেকে মাত্র তিনশ (৩০০) টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন। (Useful gadgets under 500)



Number 3. Purge Movie Face Mask

নাম্বার টুর গ্যাজেট্টি রাখা হয়েছে একটি ফেস মাস্ক, চলুন দেখে নেওয়া যাক একটি এডভান্স অ্যান্ড ইউনিক ফেস মাস্কটি। নরমালি আমরা আউটডোরের জন্য এক নরমাল ফেস মাস্ক ইউজ করে থাকি, যা আমাদের প্রপার সেফটি দিতে পারেনা, বাট যদি আপনি এডভান্স এবং ইউনিক ডিজাইনের মাস্ক ইউজ করতে চান তাহলে দেখে নিতে পারনে এ মাস্কটি। আর এটার ফোন্ট সাইডে ডিফ্রেন্ট টাইপের LED লাইট দেওয়া হয়েছে যা আপনার সেফটির সাথে সাথে ইউনিক লুকস দিয়ে থাকবে, যদি চান আপনার পছন্দের একোর্ডিং এটার লাইটকে কাস্টোমাইজ করে নিতে পারবেন। এ ধরনের মাস্ককে আপনি যদি চান ডিজে পার্টি বা বিভিন্ন অনুষ্ঠানে অথবা রাতের সময় আপনার বন্ধুদের অবাক করে দিতে পারবেন, আর যখন আপনি এটা পড়ে বেড় হবেন সবাই শুধু আপনার দিকেই চেয়ে থাকবে কারন এটার ডিজাইন এবং লুকস আই ক্যাচিংভাবে ডিজাইন করা হয়েছে। এডভান্স এ মাস্কের কয়েকটি ভ্যারিয়েন্ট রয়েছে যদি আপনি চান পাঁচশ থেকে এক হাজার (৫০০-১০০০) হাজার টাকার মাঝেই দারাজ থেকে পার্ছেস করতে পারবেন। (Cheapest and Most Useful Gadgets)



Number 2. Baseus Led Light

নাম্বার টুর গ্যাজেট্টি ছোট হলেও এটা ইউজফুল একটি মিনি ক্লিপ ল্যাম্প গ্যাজেট, আর এটাকে আপনি ডিফ্রেন্ট টাইপের কাজে ইজিলি ইউজ করতে পারবেন। রাতে বই পড়ার সময় বা টেবিল ল্যাম্প হিসেবেও ইউজ করতে পারবেন, এছড়া এটাকে আপনি ফোনের ফ্ল্যাশ মানে সেলফি লাইট হিসেবেও ইউজ করতে পারবেন, সেই সাথে ল্যামটপ বা ডেক্সটপের কিবোর্ড ফ্ল্যাশের মতো ইউজ করতে পারবেন। গ্যাজেট্টিকে ABS প্লাস্টিক ম্যাটারিয়েল দিয়ে বানানো হয়েছে আর এটাকে থ্রি সিক্সটি ডিগ্রী রোটেট করে আপনার প্রয়োজনের হিসেবে সেট করে নিতে পারবেন। এছাড়া এটার ডিজাইন কমপ্যাক্ট এবং ফোল্ডেবল হওয়ায় ইজিলি আপনার সাথে ফোল্ড করে কেরি করতে পারবেন, সেই সাথে এটার কালার টেম্পারেজার ফোর হান্ড্রেড কে যা চোখের জন্য কমফেটেবল, আর এটার মাঝে আপনি থ্রি লাইট মুড পেয়ে যাবেন এরফলে আপনার প্রয়োজনের একোর্ডিং ব্রাইটনেস এডজাস্ট করে নিতে পারবেন। রিচার্জেবল ফিচার থাকায় এটার চার্জ শেষ হয়ে গেলে আপনি USB ক্যাবলের হেল্পে ইজিলি চার্জ করতে পারবেন। অভার অল দেখা যা এ ধরনের গ্যাজেট মাল্টি ইউজেস হয়ে থাকে আর যদি বলা হয় এটার প্রাইজের কথা তাহলে দারাজ থেকে মাত্র আটশ পঞ্চাশ (৮৫০) টাকায় পার্ছেস করতে পারবেন। (Useful gadgets for home)



Number 1. LeatherMan Tread

গাইস আজকাল তো আমরা ব্যাসলেট ইউজ করে থাকি শুধু একটি পার্পাসে তা হলো লুকসকে মেইনটেইন করার জন্য। ব্যাসলেট ডিফ্রেন্ট লুকস এবং ডিফ্রেন্ট ম্যাটারিয়ালের সাথে পাওয়া যায়, যা স্টাইল ছাড়া আর কোনো কাজের হয়ে থাকে না। কিন্তু এখন যে ব্যাসলেট দেখতে পাচ্ছেন এটা অন্য সব ব্যাসলেট থেকে একদমি ডিফ্রেন্ট হয়ে থাকে, এটা আপনার লুকসকে তো ইনহ্যানস করবেই সেই সাথে আপনার অনেক কাজে আসবে। এ ব্যাসলেট  বেসিক্যালি এক মাল্টি টুলস ব্যাসলেট হয়ে থাকে আর এটা বানানো হয়েছে ছোট ছোট মাল্টি টুলকে এক সাথে মিলিয়ে। এটার মাঝে এক দুই তিন নয় এটার মাঝে টুয়েন্টি ফাইভ টুলস পেয়ে যাবেন যা আপনার ডিফ্রেন্ট কাজে হেল্প করে থাকবে। এটার মাঝে স্কু ডাইভার, র‍্যাঞ্জ, প্লাস ব্র্যাকার, কাটিংহুক, বোতল ওপেনার আরো অনেক ধরনের টুলস পেয়ে যাবেন আর আপনি জেনে থাকবে এসব টুলস আমাদের ডেইলি লাইফে ইউজ হয়ে থাকে। আর এসব টুলসকে আলাদা ভাবে পার্ছেস করতে হলে অনেক কস্টলি হয়ে যাবে এবং কাজের সময় খুজতে হয়। কিন্তু আপনি যদি স্মার্ট এ ব্যাসলেট ইউজ করেন তাহলে ইজিলি এসব টুলস আপনার হাতের মাঝেই থাকবে আর যখনি প্রয়োজন পরবে আপনি ইজিলি ইউজ করতে পারবেন। এ ব্যাসলেটে ইল্যাভেন ইন্টার চ্যাঞ্জেস হয়ে থাকে ফলে আপনি এটার লুকসকে চ্যাঞ্জ করতে পারবেন, যদি আপনি চান এটার মাঝে ওয়াচ ডায়ালকে লাগিয়ে ওয়াচের মতো ইউজ করতে পারবেন। স্মার্ট এ ব্যাসলেটে অপশনের কোনো কম দেওয়া হয়নি, এটাকে আপনি স্টাইলের সাথে সাথে ইউজফুলনেস ফুল্লি পেয়ে যাবেন। আর যদি বলা হয় এটার প্রাইজের কথা তাহলে সাত হাজার টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন। (Cool cheap gadgets on Amazon)

গাইস আই হোপ Top 7 Cheapest and Most Useful Gadgets 2021 গ্যাজেট লিস্টটি আপনার অনেক পছন্দ হবে, আর এসব গ্যাজেট আপনি বাংলাদেশ থেকেই পার্ছেস করতে পারবেন।

Post a Comment

0 Comments