Trending

6/recent/ticker-posts

8 Best Kitchen Gadgets 2021 to Buy in Bangladesh

প্রতিদিন আমরা অনেক ধরনের গ্যাজেট ইউজ করে থাকি। গ্যাজেট লিস্টে আজকে জানতে চলেছেন 8 Best Kitchen Gadgets 2021 to Buy in Bangladesh. গ্যাজেটগুলো আপনি বাংলাদেশ থেকেই পার্ছেস করতে পারবেন। Kitchen Gadgets সব সময় কিচেনে নানাভাবে হেল্পে করে থাকে। Kitchen Gadgets লাভারদের জন্য আজকের Best Kitchen Gadgets লিস্টটি অনেক পছন্দ হয়ে যাবে।

Best Kitchen Gadgets 2021

Number 8. Silicone Scrubbing Gloves

আজকের ভিডিও শুরু করবো একটি গ্লোস দিয়ে আর এটাকে বানানো হয়েছে থালা বাসুন পরিষ্কার করার জন্য, শুধু থালা বাসুন নয় এটার হেল্পে ফল শাক-সবজি ইজিলি পরিষ্কার করতে পারবেন। গ্লোভসটিকে ইউজ করার জন্য সিমপ্লি এটাকে আপনার হাতের মাঝে পরে নিতে হবে, তারপরে এটার মাঝে সাবান বা হালকা জেল নিয়ে থালা বাসুন, হারি পাতিল, ইভেন অন্যান্য জিনিস খুব সহজেই পরিষ্কার করতে পারবেন। আর গ্লোভস ইউজ করার ফলে আপনার হাতে কোণো রকম ক্ষতি হবে না এটা সম্পুর্ন আপনার হাত সুরক্ষিত রাখবে। এছাড়া এটাকে ইউজ করে আপনি বেসিন অথবা অন্য সব জিনিস বা শাক সবজি কাটতে এবং পরিষ্কার করতে পারবেন। সেই সাথে এ গ্লোভস আপনাকে শীতের ঠান্ডা পানি থেকেও বাঁচাবে। অভার অল দেখা যায় এ ধরনের গ্যাজেট কিচেনের জন্য অনেক ইমপোর্টেন্ট হয়ে থাকে আর যদি বলা হয় এটার প্রাইজের কথা তাহলে দারাজ থেকে মাত্র একশ সাতাশ (১২৭) টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন। (Best Kitchen Gadgets 2021)



Number 7. USB Blender

গাইস এটা একটি অ্যামেজিং পোর্টেবল মিক্সার ব্লেন্ডার, আর এটার হেল্পে আপনি যেকোণো ফলের জুস বানাতে পারবেন। সাইজে ছোট হওয়ায় এটার মাঝে ফুটস ছোট ছোট পিস করে কেটে দিতে হবে, তারপতে হালকা পানি দিয়ে এটা অন করে দিলেই কিছুক্ষনের মাঝেই জুস রেডি হয়ে যাবে। এহচড়া এ ব্লেন্ডারকে আপনার স্মার্টফোনের হেল্পেও চার্জ করেতে পারবেন, আর সাইজে ছোট এরফলে ইজিলি আপনি কেরি করতে পারবেন, বা ট্রাভেল করার সময়ও কেরি করতে পারবেন, এবং আউটডোরে আপনার ফেভারেট জুস নিজেই রেডি করতে পারবেন। অভার অল গাইস এ ধরনের গ্যাজেট বিশেষ করে গরমের সময় অনেক ইউজফুল হয়ে থাকে আর আপনি যদি জুস লাভার হয়ে থাকেন তাহলে এটা আপনার জন্য পার্ফেক্ট চয়েস হয়ে যাবে। যদি বলা হয় গ্যাজেট্টির প্রাইজের কথা তাহলে দারাজ থেকে মাত্র ছয়শ ত্রিশ (৬৩০) টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন। (best kitchen gadgets on daraz) 


Number 6. Citrus Spray

নরমালি আমরা খাবারের স্বাদ বাড়ানোর জন্য অনেক সময় লেবু ইউজ করে থাকি আর এখন যে গ্যাজেট্টি দেখতে পাচ্ছেন এটা ছোট হলেও এটা অনেক কাজের গ্যাজেট আর এটাকে আপনি লেমনের মাঝে লাগিয়ে এক স্প্রে বোতলে কনভার্ট করে নিতে পারবেন। এমনটা করার জন্য ফাস্ট অফ অল লেবুটিকে দুই হাতের তালু দিয়ে ঘসে সফট করে নিতে হবে, তারপরে লেবুটির উপরের অংশ কেটে গ্যাজেট্টি ফিট করে দিতে হবে, আর রেডি হয়ে যাবে স্প্রে করার জন্য। এ লেমন স্প্রেকে আপনি যেকোণো খাবারের মাঝে ইউজ করে খাবারের স্বাদ বাড়িয়ে নিতে পারবেন। গ্যাজেট্টি সাইজে ছোট এরফলে ইজিলি কেরি করতে পারবেন, আর একবার ইউজ করা হয়ে গেলে লেবু থেকে গ্যাজেট্টি বের করে পরিষ্কার করে রেখে দিতে পারবেন বা অন্য লেবুর মাঝে পুনরায় ইউজ করতে পারবেন। অভার অল দেখা যায় খাবারের স্বাদ বাড়ানোর জন্য এ ধরনের গ্যাজেট অনেক ইউজফুল হয়ে থাকে আর যদি বলা হয় এটার প্রাইজের কথা তাহলে দারাজ থেকে মাত্র ঊনপঞ্চাশ (৪৯) টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন। (useful kitchen gadgets)



Number 5. Onion Holder

নরমালি পিয়াজ কাটা অনেকটাই কষ্টসাদ্য হয়ে থাকে, বাট এ গ্যাজেট্টির হেল্পে আপনি পিয়াজ আলু টমেটু এছাড়া আরো অনেক ধরনের সবজি নিমিষেই কেটে নিতে পারবেন। গ্যাজেট্টিকে ইউজ করার জন্য সিমপ্লি পিয়াজের মাঝে এভাবে হোল্ড করে নিতে হবে, তারপরে এটার মাঝে দেওয়া হোলের মাঝে নাইফ স্লাইড করলেই পিয়াজ বা আলু অথবা অন্যসব সবজি কেটে নিতে পারবেন। গ্যাজেট্টি ইউজ করলে আপনার হাত সুরক্ষা থাকবে কেটে যাওয়ার সম্ভবনা নেই। অভার অল যেসব পার্সোন কিচেনে পিয়াজ বা আলু সবজি কাটতে অভ্যস্তনা তাদের জন্য অনেক ইউজফুল গ্যাজেট। আর যদি বলা হয় এটার প্রাইজের কথা তাহলে দারাজ থেকে মাত্র চারশ একুশ (৪২১) টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন। (small kitchen gadgets)



Number 4. Poplite

গাইস নরমালি আমরা মুভি বা সিনেমা দেখার সময় পপকন খেয়ে থাকি আর আপনি যদি পপকন খেতে পছন্দ করেন অথবা বাড়িতে পপকন বানাতে চান তাহলে এ গ্যাজেট্টি অনেক কাজের হয়ে যাবে। এটা এক ধরনের ইলেকট্রিক অ্যান্ড অটোম্যাটিক গ্যাজেট যার মাঝে ভুট্টা দিয়ে পাওয়ার অন করে দিলেই পপকন বেড়িয়ে আসবে, যা সত্যি অনেক অ্যামেজিং। গ্যাজেট্টি সাইজে ছোট লাইক এক ব্লেন্ডারের মতো এরফলে ইজিলি কেরি এবং ইউজ করতে পারবেন, আর এটার মাঝে পাওয়ারের জন্য যেকোণো ইলেকট্রিসিটির হেল্পে পাওয়ার অন করতে পারবেন। অভার অল পপকন লাভারদের জন্য এ গ্যাজেট্টি বেস্ট গ্যাজেট হয়ে যাবে। আর যদি বলা হয় এটার প্রাইজের কথা তাহলে দারাজ থেকে মাত্র এক হাজার পাঁচশ নিরানব্বই (১৫৯৯) টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন। (Best Kitchen Gadgets 2021)



Number 3. 3 In 1 Peeler

নরমালি কিচেনের মাঝে সবজি ছেলার জন্য ডিফ্রেন্ট টাইপের পিলারের প্রয়োজন পরে থাকে, যার মাঝে আলাদা আলাদা ব্লেড লাগানো থাকে, এবং আলাদা আলাদা পার্ছেস করতে হয়, বাট আপনি যদি চান এ গ্যাজেট্টির হেল্পে ডিফ্রেন্ট টাইপের কাজ করতে পারবেন, কারণ এটার মাঝে থ্রি ব্লেড ডিফ্রন্ট সেপে দেওয়া হয়েছে। গ্যাজেট্টিকে ইউজ করে আলু টমেটু শসা ডিফ্রেন্ট টাইপের সবজি ইজিলি ছিলতে পারবেন। সেই সাথে গ্যাজেট্টি সাইজে ছোট হওয়া ইজিলি কেরি বা হ্যান্ডেল করতে পারবেন এবং রোটেটেট ফিচার থাকায় রোটেট করে করে সবজি ছিলতে পারবেন। আর যদি বলা হয় গ্যাজেট্টিকে পরিষ্কার করার কথা তাহলে ইজিলি এটাকে খুলে পরিষ্কার করতে পারবেন, কারণ এটার পুরা এটাচমেন্ট কে খোলার সুবিধা দেওয়া হয়েছে। আর যদি বলা হয় মিনি এ গ্যাজেট্টির প্রাইজের কথা তাহলে দারাজ থেকে মাত্র তিনশ পঁয়ষট্টি (৩৬৫) টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন। (best kitchen gadgets on daraz)



Number 2. Spiral Slicer

নরমালি আমরা আলু বা অন্যসব সবজিকে স্লাইছ করার জন্য ইউজ করে থাকি চপার বা নরমাল স্লাইছার বাট এখন যে গ্যাজেট্টি দেখতে পাচ্ছেন এটা অন্য সব স্লাইছার থেকে অনেক এডভান্স লেভেলের আর এটাকে ইউজ করে আপনি ডিফ্রেন্ট ভাবে সবজি স্লাইছ করতে পারবেন। গ্যাজেট্টি দেখতে ছোট হলেও কাজ করে থাকে এডভান্স লেভেলের আর এটাকে ইউজ করে ইজিলি যেকোণো সবজিকে নুডুসের মতো স্লাইছ করতে পারবেন, যা দেখতে অনেক অ্যামেজিং লাগে। গ্যজেট্টিকে ইউজ করার জন্য সিমপ্লি এটার মাঝে সবজি দিতে হবে এবং এটার পিছনে থাকা হোল্ডারকে এভাবে রোটেট করতে হবে দ্যান সামনের দিকে নুডুসের মতো সবজি স্লাইছ হয়ে বেড় হতে দেখতে পেয়ে যাবেন। অভার অল গ্যাজেট্টি সবজিকে স্লাইছ করার জন্য অনেক ইউজফুল গ্যাজেট আর যদি বলা হয় এটার প্রাইজের কথা তাহলে দারাজ থেকে একশ বিরানব্বই (১৯২) টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন। (useful kitchen gadgets)



Number 1. Handy Vegetable Chopper

নরমালি শাক সবজিকে ব্লেড করার জন্য ইউজ করা হয়ে থাকে মিক্সার ব্লেন্ডারকে যা সবজিকে অনেক ছোট করে ফেলে মানে ব্লেন্ড করে ফেলে বাট এখন যে গ্যাজেট্টি দেখতে পাচ্ছেন এটার হেল্পে আপনি সবজিকে কুচি কুচি করে নিতে পারবেন, যা রান্না করার জন্য একদম পার্ফেক্ট হয়ে থাকে। এটাকে ইউজ করার জন্য সিমপ্লি সবজিকে পরিষ্কার করে এটার মাঝে দিতে হবে তাপরে এটার সাইডে দেওয়া টিগারকে টানলে সবজি ব্লেন্ড হয়ে যাবে, যতো বার  টিগার টানবেন ততো সবজি ছোট ছোট হয়ে যাবে। আপনি এটার হেল্পে আলু টমেটু এছাড়া অনেক ধরনের সবজি ইজিলি ব্লেড করে নিতে পারবেন। অভার অল দেখা যায় সবজি কাটার জন্য এ ধরনের গ্যাজেট অনেক ইউজফুল হয়ে থাকে আর যদি বলা হয় এটার প্রাইজের কথা তাহলে দারাজ থেকে মাত্র তিনশ তেতাল্লিশ (৩৪৩) টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন লিংক ডিসক্রিপশনে। (Best Kitchen Gadgets)



আই হোপ আজকের 8 Best Kitchen Gadgets 2021 to Buy in Bangladesh লিস্টটি অনেক ভালো লেগেছে। Kitchen Gadgets সব সময় কিচেনের জন্য অনেক ইমপোর্টেন্ট হয়ে থাকে। Best Kitchen Gadgets 2021 হয়তো আপনার ভালো লেগেছে।

Post a Comment

0 Comments