Trending

6/recent/ticker-posts

7 Best Smartphone Gadgets 2021 to Buy in Bangladesh

প্রতিদিন আমরা অনেক ধরনের গ্যাজেট ইউজ করে থাকি, বাট সব গ্যাজেট সবার জন্য পার্ফেক্ট না। একটি ইউনিক অ্যান্ড স্মার্ট গ্যাজেট হতে পারে আপনার স্মার্ট চয়েস। স্মার্টফোন ইউজারদের জন্য 7 Best Smartphone Gadgets 2021 to Buy in Bangladesh গ্যাজেট লিস্টটি অনেক কাজে আসবে। আপনি যদি স্মার্টফোন ইউজার হয়ে থাকে তাহলে Smartphone Gadgets লিস্টটি ভালো লাগবে। (smartphone gadgets 2021)

Best Smartphone Gadgets 2021



Number 7. Magic Scroll

আজকের Smartphone Gadgets লিস্টটি শুরু করবো একটি ফিউচারস্টিক স্মার্ট ট্যাবলেট দিয়ে। আপনি ছোট বড় সব ধরনের ফোন তো দেখে থাকবেন বাট এখন যে ট্যাবলেটটি দেখছেন এটার মাঝে আপনি হাই রেজুলেশন ফ্লেকজিবিলিটি স্কিন পেয়ে যাবেন, আর এ স্কিন এক রোলারের মতো রোল হয়ে যায়। রোটেটলি রোল করে এটার স্কিন চালাতে পারবেন এছাড়া রোটেট থেকে বেড় করে সেভেন পয়েন্ট ফাইভ ইঞ্চি ডিসপ্লে ইউজ করতে পারবেন। গ্যাজেট্টিকে আপনি টাচ করে চালাতে পারবেন, সেই সাথে এটার মাঝে আপনি ভিডিও কলও করতে পারবেন, আর এটা অন্য ফোনের মতো আপনার হাত থেকে পরে যাবেনা। এটার মাঝে আপনি HD কুয়ালিটিতে ভিডিওস এবং ফটোস দেখতে পাবেন, আর এটা অন্য সব এডভান্স ট্যাবলেট থেকে বেশি এডভান্স ফিচার প্রভাইট করে দিবে। স্মার্ট এ ট্যাবলেটটি এখনো কনসেপ্টে রয়েছে খুব শীগ্রই মার্কেটে পেয়ে যাবেন। (smartphone gadgets 2021)



Number 6. Huawei Honor Band 4

গাইস আপনি তো অনেক ধরনের স্মার্ট ওয়াচ এবং স্মার্ট ব্যান্ড দেখে থাকবেন বাট যদি আপনি কম বাজেটের মাঝে স্মার্ট ব্যান্ড খুঁজে থাকেন তাহলে দেখে নিতে পারেন এ স্মার্ট ব্যান্ডটি আর এটার মাঝে আপনি অন্য সব স্মার্ট ব্যান্ডের মতো এডভান্স ফিচার পেয়ে যাবেন। এটার মাঝে আপনি স্টেপ কাউন্টার, ক্যালোরি বার্নিংয়ের মতো এডভান্স ফিচার পেয়ে যাবেন, এরফলে আপনি প্রতিদিন দেখতে পারবেন কতোটা ক্যালোরি বার্ন করেছেন। এছাড়া স্মার্টফোন নোটিফিকেশন এলার্ট, মেসেজেজ, হার্ডবিট সেন্সর অপশন পেয়ে যাবেন আর এটাকে আপনার স্মার্টফোনের সাথে কানেক্ট করে আরো ডিফ্রেন্ট টাইপের ফিচার এক্সপ্লোর করতে পারবেন। স্মার্ট এ ব্যান্ডটি ফুল্লি ওয়াটার প্রুফ এরফলে এটাকে আপনি যেকোণো সিচুয়েশনে ইজিলি ইউজ করতে পারবেন। অভার অল গাইস যদি আপনি কম বাজেটের মাঝে এডভান্স লেভেলের ব্যান্ড খুঁজে থাকেন তাহলে দেখে নিতে পারেন এ গ্যাজেট্টি। আর যদি বলা হয় এটার প্রাইজের কথা তাহলে দারাজ থেকে মাত্র ছয়শ নব্বই (৬৯০) টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন। (smartphone gadgets 2021)



Number 5. VR Box 2

গাইস যদি আপনি ভার্চুয়ালি রিয়্যালিটি আপনার চোখের সামনে ইনজয় করতে চান তাহলে দেখে নিতে পারেন এ গ্যাজেট্টি। গ্যাজেট্টিকে ইউজ করার জন্য সিমপ্লি এটার মাঝে আপনার স্মার্টফোন এটাচ করে নিতে হবে এবং এটার সাথে আসা রিমোর্টের হেল্পে ফোনের ব্লুতুথের সাথে কানেক্ট করে নিতে হবে দ্যান রেডি হয়ে যাবে ইউজের জন্য। রিমোর্টটি এক মাউসের মতো ওয়ার্ক করে থাকবে এছাড়া এটার উপরের দিকে বাটন দেওয়া হয়ে এটাকে কন্ট্রোল করার জন্য এরফলে এ রিমোর্ট কন্ট্রোলার ছাড়াও গ্যাজেট্টিকে ইউজ করতে পারবেন। যদি বলা হয় ভিডিও কুয়ালিটির কথা তাহলে এটার মাঝে থ্রি সিক্সটি ডিগ্রী ভিডিও প্লে করতে হবে দ্যান আপনি যখন ডানে বামে মুভ করবেন ভিডিও মুভ হবে যাবে লাইক এক গেমিং ক্যারেক্টারের মতো, যা দেখতে সত্যি অনেক অ্যামেজিং লাগে। অভার অল আপনি যদি ভার্চুয়াল রিয়ালিটিকে রিয়েল টাইমে ইনজয় করতে চান তাহলে দেখে নিতে পারেন এ গ্যাজেট্টি, আর যদি বলা হয় এটার প্রাইজের কথা তাহলে দারাজ থেকে মাত্র তিনশ নিরানব্বই (৩৯৯) টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন। (smartphone gadgets in bangladesh)



Number 4. Bera Sheild Case

স্মার্টফোনের মাঝে ফোন কেস এজন্য লাগানো হয় যাতে ফোন সেফ থাকে, বাট নরমাল কভার নিজেকেই রক্ষা করতে পারেনা তো স্মার্টফোনকে কিভাবে রক্ষা করবে। এজন্য আপনি ট্রাই করতে পারেন এ ফোন কেসটি, আর এটা আপনার স্মার্টফোনকে চার দিক দিয়ে কভার করবে। যদি আপনার ফোন হাত থেকে পরে যায় ইভেন এটার উপরে দিয়ে যদি কারও চলে যায় তাহলে ফোনের কিছুই হবেনা। এছাড়া যদি আপনার স্মার্টফোন হাত থেকে ছুড়েও মারেন তাহলেও ফোনের বিন্দু পরিমান খারাপ হবেনা। এ ফোন কেসের সাথে ওয়ারলেস চার্জিং ম্যাগনেটিভ ব্যাটারি ফিচার পেয়ে যাবেন, এরফলে যদি ফোনের চার্জ শেষ হয়ে যায় তাহলে ইজিলি ফোন কেসের সাথে ব্যাটারি এটাচ করে ফোন চার্জ করতে পারবেন। এছাড়া এ ব্যাটারি ওয়াটার প্রুফ এরফলে ইজিলি বা পানিতে খারাপ হবেনা। অভার অল দেখা যায় ফোনের সেফটির জন্য এ ধরনের ফোন কেস সত্যিই অনেক অসাম হয়ে থাকে। আর যদি বলা হয় এটার প্রাইজের কথা তাহলে তেরাশি ডলার মানে সাত হাজার টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন। যা প্রাইজের দিক দিয়ে একটু বেশিই মনে হচ্ছে তবে আপনি যদি চান এটার অলটার্নেটিভ ভার্সন দারাজ থেকে পনেরোশ থেকে দুই হাজার টাকার মাঝেই পার্ছেস করতে পাবেন, তবে এটার মাঝে ব্যাটারি ফিচার পাবেন না আর বাকি সব ফিচার পেয়ে যাবেন। (smartphone gadgets in bangladesh)



Number 3. Fit T 360

নরমালি ব্লগিং ভিডিও বা নরমাল ভিডিও শুট করার জন্য ক্যামেরা বা স্মার্টফোন ইউজ করতে হয় বা এসব ইউজ করলে আমাদের হাত ফ্রি থাকেন না এজন্য আপনি ট্রাই করতে পারেন এ গ্যাজেট্টি, আর এটার হেল্পে আপনি ফ্রিলি ভিডিও শুট করতে পারবেন। সেই সাথে এ গ্যাজেট্টি আপনাকে থ্রি সিক্সটি ডিগ্রী ভিডিও প্রভাইট করে দিবে। যদি আপনি সাইকেল রাইড করেন বা রানিং করেন তাহলে গ্যাজেট্টিকে সমপ্লি আপনার গলার মাঝে পরে নিতে হবে দ্যান এটা হাই কুয়ায়লিটির ভিডিও শুট করে দিবে। এছাড়া গ্যাজেট্টি ওয়াটার প্রুফ এরফলে পানির মাঝে মাস্তি করতে করতে ভিডিও শুট করতে পারবেন। গ্যাজেট্টি লাইট ওয়েট এবং কমপ্যাক্ট সাইজে ডিজাইন হওয়ায় ইজিলি লং টাইম পরে রাখতে পারবেন, এটা HD কুয়ালিটিতে থ্রি সিক্সটি ডিগ্রী ভিডিও রেকোর্ড করে থাকে আর একবার নাইন্টি মিনিট পর্যন্ত ইজিলি ভিডিও রেকোর্ড করতে পারবেন, যা সত্যিই অনেক লং টাইম ফিডিও রেকোর্ড ফিচার দেওয়া হয়েছে। সেই সাথে এটার হেল্পে আপনি হ্যান্ড ফ্রি ভিডিও ব্লগিং করতে পারবেন। অভার অল দেখা যায় এ ধরনের গ্যাজেট্টি অনেক অ্যামেজিং হয়ে থাকে থ্রি সিক্সটি ভিডিও রেকোর্ড করার জন্য আর যদি বলা হয় এটার প্রাইজের কথা তাহলে একশ পঁয়ষট্টি ডলার মানে চৌদ্দ হাজার টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন। (best smartphone gadgets)



Number 2. Q1S Wireless Earbuds

যখনি ওয়ারলেস ইয়ারবাডসের কথা বলা হয় আমাদের মাথার মাঝে চলে আসে অ্যাপেল ইয়ারপটের কথা। বাট যদি আপনি এ গ্যাজেট দেখেন তাহলে অ্যাপেল ইয়ারবাডসের কথা একদমি ভুলে যাবেন আর এটার ফিচার দেখে আপনি অবাক হয়ে যাবেন। তো চলুন দেখা নেওয়া যাক এ নেক্সট লেভেল ইয়ারবাডসটি। এটা এক মাল্টি ফাংশনার গ্যাজেট হয়ে থাকে, আর এটার মাঝে টু হাই কুয়ালিটির ইয়ারবার্ডস পেয়ে যাবেন সেই সাথে এটা ফুল্লি ওয়াটার প্রুভ হয়ে থাকে। সেই সাথে এ গ্যাজেটের মাঝে এক ডিসপ্লে পেয়ে যাবেন এর মাঝে ব্যাটারি স্ট্যাটাস, মিউজিকের প্লে লিস্ট আরো ডিফ্রেন্ট টাইপ ফিচার ইজিলি এক্সপ্লোর করতে পারবেন। আর যদি আপনার ফোন ডিসচার্জ হয়ে যায় মানে ফোনের চার্জ শেষ হয়ে যায় তাহলে এ গ্যাজেট থেকে আপনার ফোন চার্জ করতে পারবেন, কারন এ গ্যাজেটের মাঝে পাওয়ার ব্যাংকের সুবিদা দেওয়া হয়েছে এর ফলে আপনার স্মার্ট ফোনেকে ইনস্ট্যান্টলি পাওয়ার আপ করতে পারবেন। এছাড়া রাতের সময়ও এ গ্যাজেট আপনে কাজে আসবে কারণ এটার মাঝে এক ফ্ল্যাশ লাইট ইনভিল্ট করা হয়েছে। একবার ভেবে দেখুন এক ইয়ারবাডসের মাঝে পাওয়ার ব্যাংক ফ্ল্যাশ লাইট ইয়ারবার্ডসের সুবিধা তো রয়েছেই যা এক নেক্সট লেভেল গ্যাজেট হয়ে থাকে। সেই সাথে গ্যাজেট্টি দেখতেও অনেক কুল হয়ে থাকে আর আপনি এটাকে যেকোনো প্লেসে ইজিলি কেরি করতে পারবেন এবং ইমার্জেন্সি সিচুয়েশনে এটার মাঝে দেওয়া ফিচার ইজিলি ইউজ করতে পারবনে। স্মার্ট এ গ্যাজেট্টি প্রি-অর্ডার চলেছে চলছে আপনিও প্রি-অর্ডার করতে পারবেন লিংক ডিসক্রিপশনে। (best smartphone gadgets)



Number 1. Evolve

নাম্বার ওয়ানের গ্যাজেট্টি রাখা হয়েছে একটি স্মার্ট মনিটর, আর এটা আপনার ল্যাপটপ ম্যাকবুক অ্যান্ড স্মার্ট ফোনের সাথে ওয়ারলেসলি কানেক্ট করতে পারবেন। এটা পোর্টেবল ওয়ারলেস মনিটর হয়ে থাকে আর এটার মাঝে আপনার ডিফ্রেন্ট টাইপ স্মার্ট ডিভাইসকে কানেক্ট করতে পারবেন। ওয়ারলেসভাবে এ মনিটর আপনাকে প্রভাইট করে দিবে ফোর কে (4K) হাইরেজুলেশন ডিসপ্লে, আর এটার ডিসপ্লে কুয়ালিটি নেক্সট লেভেল হয়ে থাকে। গ্যাজেট্টি নাইন এম এম (9mm) থিক হয়ে থাকে এর মানে এটা অনেক অনেক চিকন হয়ে থাকে। যদি আপনার ল্যাপটকে কাজ করে বোর হয়ে থাকেন সাথেই বড় সাইজের স্কিন চান মানে স্কিন শেয়ার করে কাজকে রিলাইবল ওয়েতে করতে চান তাহলে এটা পার্ফেক্ট হয়ে যাবে। সেই সাথে এ মনিটর টাচ স্কিন হয়ে থাকে এর ফলে এটাকে আরো অনেক ইজিলি কন্ট্রোল করতে পারবেন। মোবাইল ফোনের ছোট স্কিনের কারণে যদি আপনি পার্ফেক্টলি গেমস ইনজয় করতে না পারেন তাহলে এ গ্যাজেটের সাথে কানেক্ট করে হাইরেজুলেশন ভাবে গেমস ইনজয় করতে পারবেন। এ গ্যাজেটের মাঝে টেন হাউজেন্ট এমএইস (10000 Mah) ব্যাটারি দেওয়া হয়েছে এর ফলে এটাকে ইউজ করার সময় পাওয়ার আপ করার প্রয়োজন পরেনা। এছাড়া HDMI পোর্ট অ্যান্ড টু USB পোর্ট দেওয়া হয়েছে। এর ফলে আপনার ডিফ্রেন্ট টাইপ ডিভাইসকে এটার মাঝে ইজিলি কানেক্ট করতে পারবেন সেই সাথে এ গ্যাজেটে ডাটা ট্রান্সফার করতে পারবেন। এটা থেকে আপনার স্মার্ট ফোনকে চার্জ করতে পারবেন যা এক পাওয়ার ব্যাংকের মতো সুবিধা প্রভাইট করে দিবে আপনাকে। গাইস এ ধরনের গ্যাজেট অনেক ইউজফুল হয়ে থাকে কাজকে ইজি ভাবে করার জন্য আর যদি বলা হয় এটার প্রাইজের কথা তাহলে আপনি থার্টি টুয়েন্টি সেভেন থাউজেন্ট টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন। (smartphone gadgets 2021)


আই হোপ 7 Best Smartphone Gadgets 2021 to Buy in Bangladeshগ্যাজেট লিস্টটি অনেক ভালো লেগেছে। আপনি যদি স্মার্টফোন ইউজার হয়ে থাকেন তাহলে Smartphone Gadgets অনেক ইউজফুল Gadgets হয়ে থাকে।

Post a Comment

0 Comments