Trending

6/recent/ticker-posts

8 Cheapest and Useful Gadgets You Can Buy on Bangladesh

প্রতিদিন আমরা অনেক ধরনের গ্যাজেট ইউজ করে থাকি। গ্যাজেট আমাদের লাইফের সাথে জড়িয়ে আছে। আজকের গ্যাজেট সিরিজে জানতে চলেছেন ৮ টি চিপেস্ট অ্যান্ড ইউজফুল গ্যাজেট সম্পর্কে।

8 Cheapest and Useful Gadgets You Can Buy on Bangladesh

Number 8. Toyota Land Cruiser

আজকের গ্যাজেট সিরিজ শুরু করবো একটি কার দিয়ে। আপনি হয়তো আপনার বাচ্চার জন্য আপনার আপনার জন্য ডিফ্রেন্ট টাইপের আরসি কার দেখে থাকবেন বাট এখন যে কারটি দেখতে পাচ্ছেনে টার ফিচার এবং লুকস আপনাকে অবার করে দিবে। কারটি দেখতে আই ক্যাচিং আর এটাকে বানানো হয়েছে ডিটেইলসের সাথে, যা দেখতে একদম রিয়েলস্টিক লাগে। কারটির মাঝে ইউজ করা হয়েছে সুপার সাসপেনশন আর এটাকে আপনি যেকোণো প্লেসের মাঝে ইজিলি রান করাতে পারবেন। আর কারটি ওয়াটার প্রুফ ভাবে ডিজাইন করা হয়েছে এরফলে এটাকে আপনি পানির মাঝেও ইউজ করতে পারবেন। একটি রিয়েল কারের মাঝে যেসব ডিটাইলসের দিকে লক্ষ রেখে বানানো হয়ে থাকে তেমনি এটার মাঝে ডোর লক আনলোক, সাইড মিরর, গ্লাসেস টায়ার ইউজ করে হয়েছে। সেই সাথে এ কারের মাঝে হেড লাইট এবং টেল লাইটও ইউজ করা হয়েছে যা দেখতে একদম নেক্সট লেভেলের লাগে। অভার অল আপনার বাচ্চার জন্য বা নিজের জন্য যদি আরসি কার খুঁজে থাকেন তাহলে এটা পার্ফেক্ট চয়েস হয়ে যাবে। আর যদি বলা হয় এ কারের প্রাইজের কথা তাহলে দারাজ থেকে মাত্র (১৩৫০) টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন।



Number 7. Eagle Kite

ছোট বেলায় আমরা খেলার ছলে আকাশে ঘুড়ি উড়িয়ে থাকতাম, আমাদের মাঝে অনেকেই আছে এখনো বাসার ছাদে বা খোলা আকাশে ঘুড়ি উড়িয়ে থাকি বাট এসব বানানো অনেক কষ্টকর হয়ে থাকে এজন্য আপনি নিতে পারেন এ ধরনের ঘুড়ি আর এটার ডিজানি ঈগলের মতো করে ডিজাইন করা হয়েছে যা দেখতে একদম রিয়েলস্টিক লাগে। ফাস্ট অফ অল এ ঘুড়িকে এসেমবল করে নিতে হবে, আর এটা রেডি হয়ে যাবে ফ্লাই করারনোর জন্য। এ ঈগল ঘুড়ির কয়েকটি ভ্যারিয়েন্ট রয়েছে আর এরফলে আপনার পছন্দমতো ভ্যারিয়েন্ট পার্ছেস করতে পারবেন। আর যখন আপনি এ ঘুড়ি আকাশে ফ্লাই করবেন এমনটা মনে হবে যেকোণো রিয়েল ঈগল আকাশে উড়ছে। অভার অল বিকেল বেলায় আপনার বাচ্চার টাইম পাস করার জন্য এধরনের ঘুড়ি গিফট হিসেবে দিতে পারেন আর যদি বলা হয় এটার প্রাইজের কথা তাহলে দারাজ থেকে মাত্র (১৬৮) টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন।



Number 6. Wall Climbing Cars

আপনি তো অনেক ধরনের আরসি কার দেখে থাকবেন যা মাটিতে রান করারনোর সাথে সাথে আকাশে ফ্লাই করা যায় বাট এখন যে কারটি দেখতে পাচ্ছেন এটা মাটিতে রান করানোর সাথে সাথে দেওয়ালেও চালাতে পারবেন, আর এটাই এ কারটি বিশেষ ফিচার। কারটিকে দেখে এক মনস্টার আরসি কারের মতো লাগে আর এটাকে কন্ট্রোলার করার জন্য এক রিমোর্টে কন্ট্রলার পেয়ে যাবেন। ডানে বামে আগে পিছে এ রিমোর্টের হেল্পে ইজিলি কারটিকে মুভ করাতে পারবেন। এছাড়া একারের মাঝে LED লাইট দেওয়া হয়েছে যা দেখতে অনেক অ্যামেজিং লাগে, লাইটের সাথে সাথে এটার মাঝে সাউন্ড ইফেক্টও দেওয়া হয়েছে। কারটিকে আপনি থ্রি সিক্সটি ডিগ্রী রোটেট করতে পারবেন, এছাড়া যদি এটার চার্জ শেষ হয়ে যায় তাহলে এটাকে আপনি নরমাল USB ক্যাবলের হেল্পে ইজিলি চার্জ করতে পারবেন। অভার অল আপনি যদি আরসি কার খুঁজে থাকেন যাতে মাটিতে রান করানোর সাথে সাথে দেওয়ালেও রান করানো যায় তাহলে এ কারটি দেখে নিতে পারেন। আর যদি বলা হয় এটার প্রাইজের কথা তাহলে দারাজ থেকে মাত্র (১২০৯) টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন।



Number 5. Microwear W34 Smart Watch

নাম্বার ফাইভের গ্যাজেট্টি রাখা হয়েছে একটি বাজেট ফ্রেন্ডলি স্মার্ট ওয়াচ। আর এটার মাঝে আপনি এডভান্স লেভেলের মাল্টিপল ফিচার পেয়ে যাবেন। ফাস্ট অফ অল এটার মাঝে আপনি মাল্টিপল ফাংশন বাটন পেয়ে যাবেন, সেই সাথে রেটিনা ডিসপ্লে, ডায়াল প্যাড এরমানে আপনি এটার হেল্পে ইজিলি কলে কথা বলতে পারবেন। এছাড়া হার্ডরেট সেন্সর, ECG মনিটরের মতো এডভান্স ফিচারও এটার মাঝে দেওয়া হয়েছে। এখানেই শেষ নয়  এক্টিভিটি ট্র্যাকিং অপশন, ডিসট্যান্স ম্যাজরমেন্ট, ক্যালোরি ভার্নিং মনিটর, এছাড়া মাল্টিপল অ্যাপ্স সাপোর্ট অপশন লাইক, স্টেপ কাউন্টার, ক্যালকুলেটর, নোট বুক, ফোন বুক, ক্যালেন্ডার মানে একটি ফোনে যেসব অ্যাপ্স প্রয়োজন সেইম এটার মাঝে আপনি পেয়ে যাবেন। এ স্মার্ট ওয়াচের আরেকটি বিশেষ ফিচার হচ্ছে এটার মাঝে আপনি ক্যামেরা অপশনে পেয়ে যাবেন, এরফলে আপনি যেকোণ সময় ফটো বা ভিডিওস ইজিলি ক্লিক করতে পারবেন। এছাড়া আপনার স্মার্টফোনের সাথে কানেক্ট করে কল মেসেজেস নোটিফিকেশন এলার্ট সব কিছু এটার হেল্পে এক্সেস করতে পারবেন। অভার অল যদি আপনি বাজেট ফ্রেন্ডলি স্মার্টওয়াচ খুঁজে থাকেন তাহলে এটা আপনার জন্য পার্ফেক্ট চয়েস হয়ে যাবে। আর যদি বলা হয় এ ওয়াচের প্রাইজের কথা তাহলে দারাজ থেকে মাত্র (১৩৯৭) টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন।



Number 4. Transformer Robot Car

গাইস যদি আপনি বাম্বলবি মুভি দেখে থাকেন তাহলে এ কারটি আপনার অনেক পছন্দ হয়ে যাবেন। এ কারটিকে ডিজাইন করা হয়েছে বাম্বলবি মুভি থেকে ইনস্পায়ার হয়ে। এটা একটি টু ইন ওয়ান কার, আর এটা নিজেকে রোবটে কনভার্ট করতে পারে। একারের মাঝে দেওয়া হয়েছে ওয়ান বাটন এরফলে এটাকে চালানো একদম ইজি হয়ে থাকে। আর এ কারের মিডিলে দেওয়া হয়েছে এক ম্যাকানিজম আর এটার হেল্পে কারটি থ্রি সিক্সটি ডিগ্রী রোটেট হয়ে থাকে। সেই সাথে এটার হুইলে দেওয়া হয়েছে স্পেশাল সেন্সর এরফলে সামনে আসা অবস্টিক্যালকে ইজিলি ডিটেক্ট করতে পারে এবং নিজে থেকেই রুড চ্যাঞ্জ করে নিতে পারে। এ কারের মাঝে দেওয়া হয়েছে অ্যামেজিং সাউন্ড ইফেক্ট, সেই সাথে দেওয়া হয়েছে লাইটিং ইফেক্ট যা এটাকে বানিয়ে থাকে নেক্সট লেভেলের আইক্যাচিং। আর এটাকে বানানো হয়েছে হা ম্যাটারিয়াল দিয়ে এরফলে সহজে নষ্ট হবে না। আর যদি বলা হয় এ কারের অভার অল লুকস তাহলে একদম নেক্সট লেভেল বলতে পারেন। আর যদি বলা হয় এটার প্রাইজের কথা তাহলে দারাজ থেকে মত্র (৪১০) টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন।



Number 3. Mini Game Console

যখন গেমিং কনসলের কথা বলা হয়ে থাকে আমাদের মাইন্ডের মাঝে চলে আসে বড় বড় গেমিং ডিভাইসের কথা বাট একন যে গ্যাজেট্টি দেখতে পাচ্ছেন এটা একটি গেমিং কনসল তবে এটা সাইজে এক স্মার্টফোনের থেকেই ছোট রাখা হয়েছে। আর এটার মাঝে আপনি IPS ডিসপ্লে পেয়ে যাবেন, সেই সাথে মাল্টিপল ইমুলেটর অপশন তো রয়েছেই। এছাড়া গ্যাজেট্টি লাইট ওয়েট ডিজাইনের সাথে মেক করা হয়েছে এরফলে আপনি এটাকে যেকোণো জায়গায় ইজিলি নিয়ে যেতে পারবেন এবং আপনি এটার হেল্পে ডিফ্রেন্ট টাইপের ক্লাসিক গেমস ইনজয় করতে পারবেন। গ্যাজেট্টি ফোল্ডেবল ফিচারের সাথে আসে এরফলে আপনার পকেটে ইজিলি ফোল্ড করে রাখতে পারবেন। অবার অল গাইস যদি আপনি মিনি সাইজের গেমস কনসল ডিভাইস খুঁজে থাকেন তাহলে এটা আপনার জন্য পার্ফেক্ট চয়েস হয়ে যাবে। আর যদি বলা হয় এ মিনি গেমিং গ্যাজেট্টির প্রাইজের কথা তাহলে দারাজ থেকে মাত্র (২৮৭৬) টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন।



Number 2. RC Helicopter

আজকের গ্যাজেট লিস্টে তো আপনি ডিফ্রেন্ট টাইপের কম বাজেটের গ্যাজেট দেখলেন, তো চলুন দেখে নেওয়া যাক আরেকটি কম বাজেটের গ্যাজেটা আর এটা একটি আরসি হেলিকপ্টার। ফাস্ট অফ অল এ আরসি হেলি কপ্টারকে কন্ট্রোল করার জন্য এক রিমোর্ট কন্ট্রোলার পেয়ে যাবেন, আর এটার হেল্পে আপনি এ হেলি কপ্টারকে ইজিলি কন্ট্রোল করতে পারবেন। হেলি কপ্টারটিকে ডিজাইন করা হয়েছে এক রিয়েলস্টিক হেলি কপ্টারের মতো করে, যা দেখতে একদমি আই ক্যাচিং লাগে। এটাকে আপনি ইনডোর হোক বা আউটডোর ইজিলি ফ্লাই করতে পারবেন। সেই সাথে এ হেলি কপ্টারের সামনের দিকে LED লাইট দেওয়া হয়েছে যখন আপনি এটাকে অন করবেন মানে ফ্লাই করবেন এটা গ্লো করে থাকে যা দেখতে অনেক অ্যামেজিং লাগে। আর যদি এ হেলি কপ্টারের চার্জ শেষ হয়ে যায় তাহলে এটার সাথে আসা চার্জারের হেল্পে রিমোর্ট কন্ট্রোলার এবং হেলি কপ্টারটিকে ইজিলি চার্জ করতে পারবেন। অভার অল এ ধরনের গ্যাজেট বিশেষ করে বাচ্চাদের জন্য অনেক ইন্টারেস্টিং গ্যাজেট হয়ে থাকে, আর যচি চান আপনার বাচ্চার জন্য এটাকে অ্যাজে গিফট দিতে পারেন। যদি বলা হয় এটার প্রাইজের কথা তাহলে দারাজ থেকে মাত্র (২৩০) টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন। যা প্রাইজের দিক দিয়ে একদমি বাজেট ফ্রেন্ডলি বলতে পারেন।



Number 1. EsoGoal RC Car

নাম্বার ওয়ানের গ্যাজেট্টি রাখা হয়েছে একটি মনস্টার আরসি কার, আর এটাকে মনস্টার বলার কারণ হচ্ছে এটার ফিচার। কারটিকে ডিজাইন করা হয়েছে ডিটেইলসের সাথে মানে এটার মাঝে সব কিছু দেওয়া হয়েছে যা একটি রিয়েল কারের মাঝে দেওয়া হয়ে থাকে। সেই সাথে এ কারের মাঝে ইউজ করা হয়েছে সুপার সাসপেনশন যা এটাকে বানিয়ে থাকে নেক্সট লেভেলের, আর এটকে আপনি যেকোণো প্লেসের মাঝে ইজিলি চালাতে পারবেন। ইভেন এ কারকে আপনি পানির মাঝেও চালাতে পারবেন। এ কারকে কন্ট্রোল করার জন্য এক রিমোর্ট কন্ট্রলার পেয়ে যাবেন আর এটার হেল্পে কারটিকে ফুল্লি কন্ট্রোল করতে পারবেন। সেই সাথে এ কারের সামনের দিকে দেওয়া হয়েছে LED লাইট যা এটাকে আরো রিয়েলস্টিক বানিয়ে থাকে, সেই সাথে রাতের সময় এটার লাইটিং ইফেক্ট দেখতে অনেক অ্যামেজিং লাগে। এছাড়া এ কারকে আপনি অ্যাসব রেসিং কারের সাথে ইজিলি রান করাতে পারবেন। অবার অল যদি আপনার বাচ্চার জন্য বা আপনার জন্য মনস্টার কার হেব্বি স্ট্রং কার খুঁজে থাকেন তাহলে এটা পার্ফেক্ট চয়েস হয়ে যাবে। আর যদি বলা হয় এ কারের প্রাইজের কথা তাহলে দারাজ থেকে মাত্র (২৪৪৯) টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন।


আই হোপ আজকের গ্যাজেট সিরিজটি আপনার পছন্দ হয়েছে। এরকম অসাম গ্যাজেট সম্পর্কে জানতে আমাদের সাথেই জুড়ে থাকুন।

Post a Comment

0 Comments