Trending

6/recent/ticker-posts

TOP 7 CHEAPEST AND MIND BLOWING GADGETS | YOU CAN BUY ON BNGLADESH

প্রতিদিন আমরা অনেক ধরনের গ্যাজেট ইউজ করে থাকি। গ্যাজেট আমাদের লাইফকে এডভান্স অ্যান্ড সিকিউর বানানোর সাথে সাথে আমাদের ডেইলি কাজকে ইজি বানিয়ে থাকে। বাট সব গ্যাজেট সবার জন্য পার্ফেক্ট না। একটি ইউনিক অ্যান্ড স্মার্ট গ্যাজেট হতে পারে আপনার স্মার্ট চয়েস।

TOP 7 CHEAPEST AND MIND BLOWING GADGETS | YOU CAN BUY ON BNGLADESH
TOP 7 CHEAPEST AND MIND BLOWING GADGETS | YOU CAN BUY ON BNGLADESH

Number 7. Kospet Rock Smartwatch

আজকের ভিডিও শুরু করবো একটি স্মার্ট ওয়াচ দিয়ে, আর এটার ফিচার এবং ডিজাইন দেখে আপনি অবাক হয়ে যাবেন। ফাস্ট অফ অল যদি বলা হয় এটার ডিজাইনের কথা তাহলে এটার ডিজাইন অন্য সব স্মার্ট ওয়াচ থেকে একদমি ইউনিক রাখা হয়েছে। আর এটার ডিজাইন এবং লুকের কারণে যেকোণো পার্সোনের পছন্দ হয়ে যাবে। এছাড়া স্মার্ট এ ওয়াচটি সুপার ডিউরেবল স্ট্রং। এটা এতোটাই স্ট্রং ভাবে বানানো হয়েছে যে আপনি এটাকে হেমার দিয়েও আঘাত করলে এটার কিছুই হবেনা, এছাড়া যদি আপনি এটার উপরে দিয়ে গাড়িও নিয়ে যান তাহলেও এটার ডিসপ্লের বিন্দুমাত্র ক্ষতি হবেনা। স্মার্ট এ ওয়াচটি ফুল্লি ওয়াটার প্রুফ, এতোটাই স্ট্রং ওয়াটার প্রুফ হয়ে থাকে যে আপনি এটাকে পানিতে রেখে ফ্রিজে টুয়েন্টি ফোর আওয়ার রাখলেও কিছুই হবেনা। স্মার্ট এ ওয়াচের মাঝে এসব এছাড়া টুয়েন্টি ডিফ্রেন্ট স্পোর্টস মুড পেয়ে যাবেন, ফোর্টি ডেস ব্যাটারি লাইফ, হার্ডরেট মনিটর, সেই সাথে আপনার স্মার্টফোনের ফোন কল নোটিফিকেশন মেসেজেস সব কিছুই পেয়ে যাবেন। এক কথায় এক প্রফেশনাল স্মার্ট ওয়াচের মাঝে যেসব ফিচার দেওয় হয়ে থাকে তার থেকে বেশি ফিচার এটার মাঝে পেয়ে যাবেন। আর যদি বলা হয় এ স্মার্ট ওয়াচের প্রাইজের কথা তাহলে দারাজ থেকে মাত্র দুই হাজার আটশ আশি (২৮৮০) টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন।



Number 6. Foldable double side Knife

আজকাল আমরা নাইফের ইউজ ডেইলি করে থাকি কিচেনে সবজি কাটার জন্য বা আউটডোরে নিজের সেফটির জন্য বাট এখন যে নাইফটি দেখতে পাচ্ছেন এটা অন্য সব নাইফ থেকে একদমি ইউনিক ভাবে ডিজাইন করা হয়েছে। আপনি এ নাইফের মাঝে দুই সাইডে নাইফ ব্লেড পেয়ে যাবেন, আর এটাকে ইউজ করার জন্য সিমপ্লি লক খুলে নিতে হবে এবং আনফোল্ড করলেই কনভার্ট হয়ে যাবে এক নাইফে। এটার হেল্পে আপনি সবজি কাটতে পারবেন, নিজের সেফটির জন্য আউটডোরে সেফটি গ্যাজেট হিসেবে ইউজ করতে পারবেন। এছাড়া এ নাইফের মাঝে আরেকটি ফিচার পেয়ে যাবেন, মানে এটার মাঝে আপনি এক মিনি টর্চ পেয়ে যাবেন এবং আউটডোরে বা রাতে টর্চ লাইট হিসেবে ইউজ করতে পারবন। আর যদি বলা হয় এ নাইফের প্রাইজের কথা তাহলে দারাজ থেকে মাত্র চারশ ষাট (৪৬০) টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন।



Number 5. Flying Camera

আপনি এরিয়াল ফটোগ্রাফি বা ভিডিওগ্রাফির জন্য তো ডিফ্রেন্ট টাইপেরর ড্রোন ইউজ করে থাকবেন বাট এখন যে গ্যাজেট্টি দেখতে পাচ্ছেন এটা একটি ফ্লাইয়িং ক্যামেরা তবে এটাকে আপনি এক মিনি ড্রোনও বলতে পারেন। এ গ্যাজেট্টির হেল্পে আপনি এরিয়াল ফটোস বা ভিডিওস ইজিলি শুট করতে পারবেন, ব্লগিং ভিডিও শুট করতে পারবেন। মিনি এ গ্যাজেট্টিকে বিশেষ করে ক্যামেরা পার্পাসে বানানো হয়েছে। গ্যাজেট্টিকে ইউজ করার জন্য জাস্ট আপনার হাতে থেকে লন্স করে দিতে হবে আর এটা আপনার HD ফটোস এবং ভিডিওস শুট করে থাকবেন। সেই সাথে এটার মাঝে জেস্টার ফিচার দেওয়া হয়েছে এরফলে আপনি ইশারা করে এটাকে কন্ট্রোল করতে পারবেন, রিয়েল টাইমে এটার হেল্পে আপনার সোসাইল মিডিয়া একাউন্টে লাইভ যেতে পারবেন। মিনি গ্যাজেট্টির মাঝে AI ট্র্যাকিং ফিচার দেওয়া হয়েছে এরফলে গ্যাজেট্টি আপনাকে ফোলোকরে থাকবে। এছাড়া এ গ্যাজেট্টির মাঝে আরো ডিফ্রেন্ট টাইপের এডভান্স ফিচার এক্সপ্লোর করতে পারবেন। অভার অল এ ধরনের গ্যাজেট প্রফেশনাল ফটোস বা ভিডিওস শুট করার জন্য পার্ফেক্ট চয়েস হয়ে যাবে। আর যদি বলা হয় এটার প্রাইজের কথা তাহলে দারাজ থেকে মাত্র পঁচাত্তর (১৭৫) টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন পার্ছেস।



Number 4. 116 PLUS Smart

গাইস যদি আপনি কম বাজেটের মাঝে স্মার্ট ওয়াচ নিতে চান তাহলে দেখে নিতে পারেন এ স্মার্ট ওয়াচটি আর এটার মাঝে আপনি সব ফিচার পেয়ে যাবেন যা এক প্রফেশনাল স্মার্ট ওয়াচের মাঝে দেওয়া হয়ে থাকে। এটার মাঝে আপনি হার্ডবিট সেন্সর, স্টেপ কাউন্টার, স্লিপ মনিটরের মতো এডভান্স ফিচার পেয়ে যাবেন। সেই সাথে ডিফ্রেন্ট টাইপের স্পোর্টস মুড, টেক্স মেসেজেস নোটিফিকেশন এলার্ট এবং মাল্টিপল অ্যাপ্স সাপোর্টেট অপশনে এটার মাঝে পেয়ে যাবেন। এছাড়া এটার মাঝে আপনি ব্লাড প্রেশারের মতো এডভান্স ফিচার ইউজ করতে পারবেন। ওয়াচটির মাঝে ইউজ করা হয়েছে স্ট্রেপ বেল্ড আর সফট অ্যান্ড কমফেটেবল হওয়ায় আপনি ইজিলি লং টাইম পরে রাখতে পারবেন। এছাড়া এ স্মার্ট ওয়াচকে এক বার চার্জ করে প্রায় সেভেন ডেসের মতো ইউজ করতে পারবেন। আর যদি বলা হয় এটার প্রাইজের কথা তাহলে দারাজ থেকে মাত্র পাঁচশ উনিশ (৫১৯) টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন। যা প্রাইজের দিক দিয়ে একদমি কম বলতে পারেন পার্ছেস।



Number 3. Popslate

গাইস নাম্বার থ্রির গ্যাজেট্টি রাখা হয়েছে একটি স্মার্টফোন গ্যাজেট। নরমালি আমাদেরফোনতো ওয়ান স্কিন হয়ে থাকে বাট যদি আপনার ফোনকে ডাবল স্কিন ফোন বানাতে চান তাহলে এ গ্যাজেট আপনার অনেক পছন্দ হয়ে যাবে, আর এটা দেখতে ব্যাক কভারের মতো লাগে, বাট এটা স্কিনেরও কাজ করে থাকে, জাস্ট এটাকে আপনার স্মার্টফোনের পিছনে লাগিয়ে দিতে হবে আর এটা আপনার ফোনের স্কিনের মতো ওয়ার্ক করে থাকবে, সেই সাথে এটার মাঝে ইবুকস রিড করতে পারবেন, সাথেই ইডিটিং করতে পারবেন, স্মার্ট এ কভারের বিল্ড কুয়ালিটি অনেক অসাম হয়ে থাকে আর এটার বিশেষ ফিচার হচ্ছে ইমার্জেন্সি সিচুয়েশনে আপনার ফোনকে চার্জ করতে পারবেন, মানে এটাকে পাওয়ার ব্যাংকের মতো ইউজ করতে পারবেন। অভার অল গাইস যদি আপনার ফোনের জন্য সেকেন্ডারি স্কিন খুঁজে থাকেন তাহলে এটা বেস্ট চয়েস হয়ে যাবে, আর যদি বলা হয় এটার প্রাইসের কথা তাহলে অ্যামাজন থেকে মাত্র পাঁচ হাজার তিনশ (৫৩০০) হাজার টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন।



Number 2. Snoppa Atom 2

গাইস স্মার্টফোন গিম্বল তো আপনি অনেক ধরনের দেখে থাকবেন, বাট এটা প্রথম এমন গিম্বল যা অটোফোল্ডেবল হয়ে থাকে সেই সাথে এটা পকেট সাইজে থ্রি এক্সেস গিম্বল এজন্য কেরি করা অনেক ইজি হয়ে থাকে অন্য সব গিম্বল থেকে, আর এটার ইউজ আরো ইজি বানিয়ে থাকে অটোফোল্ডিং ডিজাইন অ্যান্ড স্মার্ট সেন্সোর ফিচার। এখানেই শেষ নয়, এটার মাঝে বিল্টিং টাইপট এক্সটেন্ডেবল হ্যান্ডেলের সাথে সাথে ফাস্ট চার্জিং অপশনে পেয়ে যাবেন আর এসব ইউনিক ফিচার এটাকে ভার্সেটাইলস এসিস্ট্যান্ট বানিয়ে থাকে। এ গিম্বলের মাঝে স্মার্ট ফোন অ্যান্ড অ্যাটম টুর হেল্পে একদম প্রফেশনাল লেভেলের ভিডিও শুট করতে পারবনে, আর এটার সব চেয়ে কনভিনিউন এটা হয়ে থাকে যে অ্যাটম টু ওপেন অ্যান্ড ক্লোসকে সেন্স করে তার একোর্ডিং আর্মস মুভমেন্টকে কন্ট্রোল করে থাকে। গ্যাজেটি অনেক স্ট্যাবল হয়ে থাকে সাথেই পার্সোনের ফোকাস স্মুথলি করে থাকে। স্মার্ট এ গিম্বলের মাঝে জেস্টার কন্ট্রোলের অপশনে পেয়ে যাবেন, এর ফলে ইশারায় এটার ফিচারকে এক্সেস করতে পারবেন। গাইস যদি আপনি ব্লগিং করে থাকে বা যেকোনো টাইপের ভিডিও শুট করে থাকেন আপনার স্মার্ট ফোনের হেল্পে তাহলে এগ্যাজেটের মাধ্যমে ভিডিও পার্ফেক্টলি শুট করতে কোনো রকম শ্যাকিং ইফেক্ট ছাড়াই। আর যদি বলা হয় গ্যাজেটির প্রাইসের কথা তাহলে আপনি পাঁচ হাজার টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন। যদি চান এটার অলটার্নেটিভ ভার্সন দারাজ থেকে মাত্র দুই হাজার তিনশ পঁচাশি (২৩৮৫) টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন।



Number 1. Talon

গাইস চলুন দেখে নেওয়া যাক কয়েকটি মাল্টি টুলস গ্যাজেটের একটি কম্বিনেশন গ্যাজেট, এটা পোর্টেবল এবং ভার্সেটাইল মাল্টি টুলস গ্যাজেট। এটা অনেক কমপ্যাক্ট কিচেন গ্যাজেট হয়ে থাকে,  এ মাল্টি টুলস গ্যাজেটে দশের থেকে বেশি গ্যাজেট দেখতে পাবেন, যা একেলাই দশ টুলের বয়ারাবর হয়ে থাকে। এটার মাঝে রিঞ্চেস এবং রোলার পেয়ে যাবেন, সাথেই বক্স কাটার, বোতল ওপেনার, সাথেই ফ্লাট এবং ড্রাইভারের সাথে অন্য সব ড্রাইভারও পেয়ে যাবেন। এ ড্রাইভার্সকে আপনি প্রয়োজনের হিসেবে রিপ্লেস করতে হবে। স্ক্রু ড্রাইভারের থেকে এটার ডিজাইন অনেক কমফেটেবল হয়ে থাকে হোল্ড করার জন্য। গ্যাজেটি অনেক লাইট ওয়েট হয়ে থাকে ফলে এটাকে আপনার কিসের সাথেও লাগিয়ে রাখতে পারবেন অথবা সিমপ্লি আপনার পকেটে বা ব্যাগে রেখে কেরি করতে পারবেন। পকেটে রাখলে এটা আপনার স্মার্ট ফোনের স্কিনে কোনো স্ক্রেস পড়তে দিবে না, কারণ এটার ফ্রেম অনেক সফট হয়ে থাকে। এটাকে আপনার বাই সাইকেল থেকে শুরু করে বাইকস আরো অনেক ধরনের এপিরিয়েন্সের সাথে ইউজ করতে পারবেন। কারণ টুলসের প্রয়োজন আমাদের যেকোনো সময় যেকোনো জায়গায় পড়তে পারে। গ্যাজেটি লাইট ওয়েট হওয়ার সাথে সাথে এটার প্রাইসও অনেক কম হয়ে থাকে। যদি বলা হয় গ্যাজেটির প্রাইসের কথা তাহলে দুই হাজার পাঁচশ টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন।


আই হোপ আজকের গ্যাজেট লিস্টি আপনার অনেক পছন্দ হয়েছে, এরকম অসাম গ্যাজেট সম্পর্কে নিয়মিত আপডেট জানতে আমাদের সাথে জুড়ে থাকুন।

Post a Comment

0 Comments