Trending

6/recent/ticker-posts

Top 7 Crazy Smartphone Gadgets 2021 to Buy in Bangladesh

প্রতিদিন আমরা ডিফ্রেন্ট টাইপের গ্যাজেট ইউজ করে থাকি, বাট সব গ্যাজেট সবার জন্য পার্ফেক্ট না। একটি ইউনিক অ্যান্ড স্মার্ট গ্যাজেট হতে পারে আপনার স্মার্ট চয়েস। আজকের Top 7 Crazy Smartphone Gadgets 2021 to Buy in Bangladesh লিস্টে দেখতে চলেছেন লেক্সট লেভেলের Smartphone Gadgets যা স্মার্টফোন ইউজারদের জন্য অনেক ইউজফুল গ্যাজেট।

Smartphone Gadgets 2021

Number 7. Huawei Envizion 360

গাইস এটা একটি থ্রি সিক্সটি ডিগ্রী ক্যামেরা। নরমালি আমরা ভিডিও শুট করার জন্য ক্যামেরা স্মার্টফোন ইউজ করে থাকি, বাট এসবের জন্য থ্রি সিক্সটি ডিগ্রী ফিচার থেকে না, আর থ্রি সিক্সটি ডিগ্রী ভিডিও অলয়েস নরমাল ভিডিও থেকে এডভান্স লেভেলের হয়ে থাকে, এজন্য আপনি ট্রাই করতে পারেন এ গ্যাজেট্টি আর এটা একটি স্মার্টফোন থ্রি সিক্সটি ডিগ্রী ক্যামেরা। যদি বলা হয় গ্যাজেট্টি ইউজের কথা তাহলে সিমপ্লি এটাকে আপনার স্মার্টফোনের চার্জিং পোর্টের মাঝে ইনসার্ট করতে হবে দ্যান রেডি হয়ে যাবে ইউজের জন্য। গ্যাজেট্টির সামনে এবং পিছনের দিকে দুটি ক্যামেরা দেওয়া হয়েছে আর এ দুটি দিয়েই থ্রি সিক্সটি ডিগ্রী ভিডিও রেকোর্ড হয়ে থাকে। আপনি এটার হেল্পে ট্রাভেল ভিডিও ব্লগিং ভিডিও বা নরমাল থ্রি সিক্সটি ডিগ্রী ভিডিও শুট করতে পারবেন। শুদু থ্রি সিক্সটি ডিগ্রী ভিডিও নয় আপনি এটার হেল্পে থ্রি সিক্সটি ডিগ্রী ফটোসও শুট করতে পারবেন। ভিডিও রেকোর্ড বা ফটোস শুট করার পরে এটার অফিসিয়াল অ্যাপের হেল্পে ডাইরেক্ট আপনার সোসাইল মিডিয়া একাউন্টে শেয়ার করতে পারবেন। গ্যাজেট্টি সাইজে ছোট হয়ে থাকে এরফলে ইজিলি আপনার সাথে কেরি করতে পারবেন। অভার অল গাইস যদি আপনার স্মার্টফোনের হেল্পে থ্রি সিক্সটী ডিগ্রী ভিডিওস বা ফটোস ক্লিক করতে চান তাহলে এ গ্যাজেট্টি আপনার জন্য পার্ফেক্ট চয়েস হয়ে যাবে। আর যদি বলা হয় এটার প্রাইজের কথা তাহলে দারাজ থেকে মাত্র দুই হাজার দুইশ নিরানব্বই (২২৯৯) টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন। (Smartphone gadgets 2021)

Number 6. Power Vision S1

যদি বলা হয় ভিডিওস মেক করার কথা তাহলে অনেক পার্সোন আছে যারা স্মার্টফোনের হেল্পে ভিডিওস মেক করে থাকে, যদি আপনিও স্মার্টফোনের হেল্পে নেক্সট লেভেলের ভিডিও শুট করতে চান তাহলে ইউজ করতে পারেন এ গ্যাজেট্টি। এটার মাঝে জাস্ট আপনার স্মার্টফোন এটাচ করে দিতে হবে দ্যান রেডি হয়ে যাবে নেক্সট লেভেলের ভিডিও শুট করার জন্য। গ্যাজেট্টির মাঝে দেওয়া হয়েছে থ্রি এক্সেস গিম্বল এরফলে ভিডিও হয়ে থাকে সুপার স্মুত। যদি আপনি রানিং করেন এক্সারসাইজ করেন বা ব্লগিং ভিডিও শুট করেন অথবা অন্য সব এক্টিভিটি করার সময় ভিডিও শুট করেন তাহলেও ভিডিও কুয়ালিটি পেয়ে যাবেন স্মুথ এবং হাই কুয়ালিটির। এছাড়া গ্যাজেট্টির মাঝে দেওয়া হয়েছে ভিল্টিং স্ট্যান্ড এরফলে আপনি ফ্রিলি বা একজায়গায় এটাকে রেখে ভিডিও শুট করতে পারবেন, সেই সাথে এটার মাঝে দেওয়া হয়েছে জেস্টার ফিচার এরফলে ইশারা করে ফটোস শুট করতে পারবেন। এখানেই শেষ নয় এটার মাঝে দেওয়া হয়েছে টাইমল্যাম্পস অপশন, এই আই ট্র্যাকিং এরফলে ভিডিও শুট করার সময় আপনাকে ট্র্যাক করে থাকবে। গ্যাজেট্টিকে আপনি এক ওয়ারলেস পাওয়ার ব্যাংকের মতো ইউজ করতে পারবেন, মানে এটা থেকে আপনার স্মার্টফোন ইজিলি চার্জ করতে পারবেন। যদি বলা হয় এটার প্রাইজের কথা তাহলে পনেরো হাজার টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন। যা প্রাইজের দিক দিয়ে বেশিই মনে হচ্ছে তবে আপনি এটার অলটারনেটিভ ভার্সন দারাজ থেকে মাত্র পাঁচ হাজার তিনশ সাতানব্বই (৫৩৯৭) টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন। বাট এটার মাঝে পাওয়ার ব্যাংক ফিচার ছাড়া সব ফিচার পেয়ে যাবেন। (Smartphone gadgets 2021)

Number 5. Infinity Cable

যদি বলা হয় আজকের ডেটের কথা তাহলে আমরা ডিফ্রেন্ট টাইপের USB বেস্ট ডিভাইস ইউজ করে থাকি, আর এসবকে চার্জ করার জন্য ডিফ্রেন্ট টাইপের ক্যাবল কেরি করতে হয়, এমন প্রব্লেম থেকে বাঁচার জন্য ইউজ করতে পারেন এ ক্যাবলটি। আর এটা দুনিয়ার প্রথম ট্রুলি ইউনিভার্সেল ক্যাবল। ইউনিভার্সেল এজন্য কারণ এটার হেল্পে আপনার সব ধরনের USB বেস্ট ডিভাইসকে ইজিলি চার্জ করতে পারবেন। এরফলে আপনার ডিফ্রেন্ট টাইপের ডিভাইসের জন্য ডিফ্রেন্ট টাইপের ক্যাবল কেরি করার প্রয়োজন হবেনা। স্মার্টফোন ট্যাবলেট আইপ্যাড আইফোন ইভেন আপনি এটার হেল্পে ল্যাপটপও চার্জ করতে পারবেন। অনেক সময় দেখা যায় ক্যাবল স্মার্টফোনের মাঝে লাগানো থাকে আর অজান্তেই আমরা ফোন নিতে গিয়ে ক্যাবলের কারণ ফোন পরে যায় বাট এ ক্যাবলের সাথে এমনটা হবেনা। যখন আপনি স্মার্টফোন ক্যাবল থেকে টান দিয়ে নিয়ে নিবেন এটা নিজে থেকে ডিটাচ হয়ে যাবে কারণ ক্যাবলটি ম্যাগনেটিভ এটাচমেন্টের সাথে কানেক্ট হয়ে থাকে। ম্যাগনেটিভ এটাচ মেন্ট থাকায় ফোনের কাছে ক্যাবল নিয়ে গেলে নিজে থেকেই ক্যাবল এটাচ বা কানেক্ট হয়ে যাবে। ক্যাবলটি এতোটাই স্ট্রোং হয়ে থাকে যে এটার হেল্পে আপনি গাড়ি পর্যন্ত টেনে নিয়ে যেতে পারবেন। অভার অল যদি আপনি ইউনিভার্সেল ক্যাবল খুঁজে থাকেন তাহলে এটা আপনার জন্য বেস্ট চয়েস হয়ে যাবে। আর যদি বলা হয় এটার প্রাইজের কথা তাহলে দারাজ থেকে মাত্র একশ সতেরো (১১৭) টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন। (Smartphone gadgets 2021)

Number 4. Ring Light with Tripod Stand

আজকাল ভিডিও মেকিং এক ট্রেন্ডিং টপিক হয়ে গেছে, যদি আপনি ভিডিও মেক করে থাকেন নরমাল ভিডিও বা শর্ট ভিডিও তাহলে এ গ্যাজেট্টি আপনার অনেক কাজে আসবে, কারণ ভিডিও মেক করার সময় পর্যাপ্ত পরিমান লাইট এবং স্ট্যান্টের প্রয়োজন হয়ে থাকে আর আপনি এ গ্যাজেট্টির মাঝে এ দুটি ফিচার ইজিলি পেয়ে যাবেন। ভিডিও শুট করার জন্য এটার মাঝে আপনি এডজাস্টেবল টাইপড পেয়ে যাবেন, এরফলে আপনার হাইডের একোর্ডিং এডজাস্ট করে ভিডিও শুট করতে পারবেন, রিং লাইট ফিচারও এটার মাঝে দেওয়া হয়েছে, সেই সাথে ফোন হোল্ডারের অপশনও রয়েছে। গ্যাজেট্টিকে ইউজ করে আপনি শর্ট ভিডিও লাইক টিকটক ভিডিও, ইউটিউব শর্ট ভিডিও, লাইকি ভিডিও বা মেকার করার সময় লাইটের ইউজ অথবা স্টুডিও প্রফেশনাল ভিডিও ইজিলি শুট করতে পারবেন। অভার অল দেখা যায় ভিডিও ক্রিয়েটারদের জন্য এ ধরনের গ্যাজেট অনেক ইউজফুল হয়ে থাকে আর যদি বলা হয় এটার প্রাইজের কথা তাহলে দারাজ থেকে মাত্র দুই হাজার চারশ নব্বই (২৪৯০) টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন। (Smartphone gadgets in Bangladesh)

Number 3. MaskFone

প্যান্ডামিক আসার পরে সব থেকে বেশি চ্যাঞ্জ হয়েছে ফেস মাস্কের, আর এটা দিরে দিরে আমাদের এসেনশিয়াল নীডে পরিনিত হয়ে গেছে। বাট এখন যে মাস্কটি দেখতে পাচ্ছেন এটার মাঝে আপনি ইন্ট্রিগ্রেটেট ইয়ারফোন এবং মাইক্রোফোন ফিচার পেয়ে যাবেন, কলিং থেকে শুরু করে মিউজিক ইজিলি শুনতে পারবেন। আর যদি বলা হয় এটার প্রটেকশনের কথা তাহলে এটার মাঝে রিপ্লেসেবল PM টু পয়েন্ট ফাইভ এবং এন নাইন্টি ফাইভ ফিল্টার পেয়ে যাবেন। সেই সাথে ইজিলি ফিটিংয়ের জন্য ইয়ারফ্লাগ এবং বিল্টিং মাইক। এছাড়া এ মাস্কটি ফুল্লি ওয়াটার প্রুফ এরফলে ইজিলি যেকোণো সিচুয়েশনে পরতে পারবেন। অভার অল আপনি যদি নরমাল মাস্কে বোর হয়ে থাকেন তাহলে ইউজ করতে পারেন এ নেক্সট লেভেলের মাক্সটি। আর যদি বলা হয় এটার প্রাইজের কথা তাহলে আমাজন থেকে ঊনপঞ্চাশ ডলার মানে চার হাজার একশ টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন। (Smartphone gadgets in Bangladesh)

Number 2. Gear Bug

গাইস চলুন দেখে নেওয়া যাক এ মিনি সাইজের EDC গ্যাজেট্টি যার মাঝে আপনি অনেক ধরনের টুলস পেয়ে যাবেন যা যেকোণো প্লেসের মাঝে যেকোণো সময় কাজে আসবে। প্রতিদিন আমাদের টুলসসের প্রয়োজন পরেই থাকে আর এটাকে আপনি নরমালি আপনার সাথে ইজিলি কেরি করতে পারবেন, ইভেন এটাকে আপনি কিচেন গ্যাজেটের মতোও ইউজ করতে পারবেন। এটাকে আপনি ইউজ করতে পারবেন এক বোতল ওপেনার মতো, এক কাটিং টুলের মতো অথবা ফায়ার স্টাটার হিসেও ইউজ করতে পারবেন, ইভেন এটার মাঝে এক মিনি সাইজের ব্লেডও পেয়ে যাবেন। গ্যাজেট্টির ডিজাইন অনেক লাইট ওয়েট আর এটাকে আপনি চেনের লকেট হিসেবে পরে থাকতে পারবেন। আপনি ঘরে থাকেন বা বাহিরে এটাকে সব সময় আপনার সাথেই রাখতে পারবেন, সেই সাথে বাহিরে সব সময় গ্যাজেটের প্রয়োজন হয়ে থাকে আর এটাকে হয়ে যাবে আপনার ট্রাফেল ফ্রেন্ডলি গ্যাজেট। যদি বলা হয় মিনি এ গ্যাজেট্টির প্রাইজের কথা তাহলে দুই হাজার টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন। (Gadgets in Bangladesh)

Number 1. LED Digital Alarm

নরমালি আমরা ঘরের ডেকোর পার্পাসে অথবা এলার্ম ক্লক হিসেবে অথবা টাইম দেখার জন্য ডিফ্রেন্ট টাইপের ক্লক ইউজ করে থাকি। বাট যদি আপনি ইউনিক ডিজাইনের ক্লক ইউজ করতে চান যার মাঝে মাল্টিপল ফিচার ইনভিল্ট দেওয়া থাকবে তাহলে ট্রাই করতে পারেন এ গ্যাজেট্টি। গ্যাজেট্টি দেখতে অনেক কুল এবং স্টাইলিশ আর এটার মাঝে আপনি সেভেন ডিফ্রেন্ট কালারের LED লাইট অপশনে পেয়ে যাবেন, সেই সাথে থার্মোমিটার অপশন, নাইট মুড, আরো ডিফ্রেন্ট টাইপের ফিচার ইউজ করতে পারবেন। এছাড়া এলার্ম ক্লক, টাইমার, কেলেন্ডারের অপশন তো রয়েছেই। গ্যাজেট্টিকে ডিজাইন করা হয়েছে এক পিরামিডের মতো যা দেখতে অনেক কুল লাগে। অভার অল যদি আপনি লাইট ল্যাম্প অথাবা এলার্ম ক্লক হিসেবে এডভান্স লেভেলের গ্যাজেট খুঁজে থাকেন তাহলে এটা আপনার জন্য বেস্ট চয়েস হয়ে যাবে। আর যদি বলা হয় গ্যাজেট্টির প্রাইজের কথা তাহলে দারাজ থেকে মাত্র চারশ সাতাশি (৪৮৭) টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন। (Top 7 Smartphone Gadgets in Bangladesh)


তো গাইস আই হোপ Top 7 Crazy Smartphone Gadgets 2021 to Buy in Bangladesh গ্যাজেট লিস্টটি আপনাদের পছন্দ হয়েছে। smartphone Gadgets লিস্টটি বিষেশ করে স্মার্টফোন ইউজারদের জন্য অনেক ইউজফুল গ্যাজেট।

Post a Comment

0 Comments