Trending

6/recent/ticker-posts

Top 7 Cheapest and Useful Drone and Multi Tool Gadgets Price in Bangladesh

দিনের শুরু থেকে রাত পর্যন্ত আমরা ডিফ্রেন্ট টাইপের গ্যাজেট ইউজ করে থাকি, বাট সব গ্যাজেট সবার জন্য পার্ফেক্ট না। একটি ইউনিক এবং স্মার্ট গ্যাজেট হতে পারে আপনার স্মার্ট চয়েস। আজকের Top 7 Cheapest and Useful Drone and Multi Tool Gadgets Price in Bangladesh গ্যাজেট লিস্টি আই হোপ আপনার পছন্দ হয়ে যাবে। আর এ গ্যাজেট লিস্টির মাঝে Cheapest and Useful Gadgets রাখা হয়েছে।

Top 7 Cheapest and Useful Drone and Multi Tool Gadgets Price in Bangladesh
Cheapest and Useful Drone and Multi Tool Gadgets Price in Bangladesh

Number 7. ZLL Beast 3 pro

আজকের Cheapest and Useful Gadgets লিস্টি শুরু করবো একটি এডভান্স লেভেলের বাজেটফ্রেন্ডলি ড্রোন দিয়ে, আর এটাকে এডভান্স বলার কারন হচ্ছে এটার মাঝে আপনি মাল্টিপল এডভান্স ফিচার পেয়ে যাবেন। ফাস্ট অফ অল ড্রোনটির মাঝে আপনি ওয়ান হান্ড্রেড টুয়েন্টি ডিগ্রী অবস্টিক্যাল অভয়েট সেন্সর পেয়ে যাবেন, এরফলে ড্রোনটি নিজে থেকেই ডিটেকক্ট করতে পারবেন কোণো দিকে অবজেক্ট রয়েছে, যা অনেক প্রোফেশনাল লেভেলের ড্রোনের মাঝে এরকম ফিচার দেওয়া হয়ে থাকেনা। সেই সাথে এটার মাঝে আপনি রোটেটিং লেজার সেন্সর পেয়ে যাবেন। এছাড়া ড্রোনটি আপনাকে ফ্লো করে থাকবে, মানে এটার মাঝে AI ট্র্যাকিং অপশন দেওয়া হয়েছে। এখানেই শেষ নয় ড্রোনটির মাঝে থ্রি এক্সেস গিম্বল দেওয়া হয়েছে এরফলে ভিডিও হয়ে যাবে সুপার স্মুথ, সেই সাথে এটার মাঝে ফোরকে HD ক্যামেরা অপশন, এরফলে হাই কুয়ালিটিতে ভিডিও বা ফটোস ক্লিক করতে পারবেন। Cheapest and Useful Gadgets, এছাড়া EIS ফিচার দেওয়া হয়েছে যা ড্রোনটিকে বানিয়ে থাকে প্রফেশনাল, আর এটার ফলে আপনি যতোই মুভ করে ভিডিও রেকোর্ড করেনা কেনো এটা ভিডিওকে স্টিবিলিটির সাথে রেকোর্ড করে থাকবে। সেই সাথে এটার মাঝে সারাউন্ড ফ্লাইট অপশন, রাউট ফ্লাইট অপশন, GPS ফোলো এবং ওয়ান কে টেক অফ, ওয়ান কে ল্যান্ডিং অ্যান্ড ওয়ান কে শেয়ারিংয়ের মতো এডভান্স ফিচার পেয়ে যাবেন। অভার অল দেখা যায় ড্রোনটির মাঝে ফিচারের দিক দিয়ে কোণো রকম কুমত্তি রাখা হয়নি। আর যদি বলা হয় এটার প্রাইজের কথা তাহলে দারাজ থেকে মাত্র আঠাশ হাজার পাঁচশ (২৮৫০০) টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন।



Number 6. CardSharp Knife

আমরা ভিবিন্ন কাজের জন্য ডিফ্রেন্ট টাইপের নাইফ ইউজ করে থাকি, বাট আজকে এমন নাইফ দেখতে চলেছেন যা দেখে আপনি অবাক হয়ে যাবেন, কারন এটাকে ডিজাইন করা হয়েছে এক ক্রেডিট কার্ডের মতো। আর এটাকে ইজিলি আপনার ওয়ালেটের মাঝে কেরি করতে পারবেন। যদি বলা হয় নাইফটি ইউজের কথা তাহলে প্রথমে এটার সেফটি লক খুলে নিয়ে কনভার্ট করে নিতে হবে এক নাইফে, তার পরেই এটাকে ইউজ করতে পারবেন। আর এটার সার্পনেস এতোটাই অসাম হয়ে থাকে যে যেকোণো জিনিস ইজিলি কাটতে পারবেন। ক্যানের বোতল কাটতে পারবেন, ফল সবজি কাটতে পারবেন, এছাড়া মাল্টিপল কাজে এ নাইফকে ইজিলি ইউজ করতে পারবেন। নাফটি ফোল্ডকে লক করে রাখলে এটাকে যতোই নারাচারা করেন না কেনো এটা আনফোল্ড হবেনা। Cheapest and Useful Gadgets, আর ডিজাইন এবং সাইজ ক্রেডিট কার্ডের মতো এরফলে ইজিলি কেরি করতে পারবেন। অভার অল ডেইলি ইউজের জন্য এ ধনের নাইফ অনেক ইউজফুল হয়ে থাকে আর যদি বলা হয় এ নাইফের প্রাইজের কথা তাহলে দারাজ থেকে মাত্র ঊনষাট (৫৯) টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন।



Number 5. God Of War Drone

গাইস আপনি যদি কম বাজেটের মাঝে ড্রোন খুঁজে থাকেন তাহলে এটা আপনার জন্য বেস্ট চয়েস হয়ে যাবে, আর এটার মাঝে আপনি অন্যসব ড্রোনের মতো এডভান্স ফিচারও পেয়ে যাবেন। ড্রোনটি সাইজে কমপ্যাক্ট এবং ইজি টু কেরি, আর এটাকে কন্ট্রোল করার জন্য এক রিমোর্ট কন্ট্রোলার পেয়ে যাবেন। ড্রোনটির মাঝে দেওয়া হয়েছে HD ক্যামেরা আর এটার হেল্পে আপনি ফটোস বা ভিডিওস ইজিলি রেকোর্ড করতে পারবেন। এছাড়া যদি চান আপনার স্মার্টফোনের সাথে কানেক্ট করে লাইভ ভিডিও দেখতে এবং রেকোর্ড করতে পারবেন। এটার সাথে আসা কন্ট্রোলারের হেল্পে ফুল্লি কন্ট্রোল করতে পারবেন এবং এটাকে স্টীবিলিটির সাথে ফ্লাই করতে পারবেন। অভার অল যদি আপনি এরিয়াল ফটোগ্রাফি বা ভিডিওগ্রাফি করার জন্য কম বাজেটের ড্রোন খুঁজে থাকেন তাহলে এটা আপনার জন্য পার্ফেক্ট চয়েস হয়ে যাবে। আর যদি বলা হয় এ ড্রোনের প্রাইজের কথা তাহলে দারাজ থেকে মাত্র চার হাজার একশ নিরানব্বই (৪১৯৯) টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন লিংক ডিসক্রিপশনে।



Number 4. Wallet Ninja

নাম্বার ফোরের গ্যাজেট্টি রাখা হয়েছে একটি মাল্টি ইউজেস গ্যাজেট। নরমালি আমরা নানা ধরনের কাজে ডিফ্রেন্ট টাইপের টুলস কেরি করে থাকি বা পার্ছেস করতে হয়, বাট এখন যে গ্যাজেট্টি দেখতে পাচ্ছেন এটার মাঝে আপনি এইট্টিন ডিফ্রেন্ট টাইপের টুলসের কাজে করতে পারবেন। আর এটার সাইজ এক ক্রেডিট কার্ডের মতো, এরফলে ইজিলি আপনার ওয়ালেটের মাঝে কেরি করতে পারবেন। স্টেনলেশ স্টিল দিয়ে বানানো হয়েছে এরফলে এটা হয়ে থাকে সুপার স্ট্রং। আর এটার হেল্পে আপনি বোতল কাটতে পারবেন, বক্স কাটার হিসেবে ইউজ করতে পারবেন, লাট টাইট লুস, ম্যাজারমেন্ট স্কে, ফোন হোল্ডার, বোতলে ওপেনার হিসেবেও ইউজ করতে পারবেন। সাইজে ছোট এবং ক্রেডিট কার্ডের মতো ডিজাইন হওয়ায় আপনার ওয়ালেটে ইজিলি কেরি করতে পারবেন। অভার অল ডেইলি ইউজের জন্য বা বাসার ডিফ্রেন্ট টাইপ কাজের জন্য এ ধরনের মাল্টি টুলস অনেক কাজের হয়ে থাকে। আর যদি বলা হয় এটার প্রাইজের কথা তাহলে দারাজ থেকে নিরানব্বই (৯৯) টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন।



Number 3. JJRC X13

গাইস চলুন দেখে নেওয়া যাক JJRC কোম্পানির একটি প্রফেশনাল লেভেলের বাজেট ফ্রেন্ডলি ড্রোন। ফাস্ট অফ অল ড্রোনটিকে কন্ট্রোল করার জন্য এক বড় সাইজের কন্ট্রোলার পেয়ে যাবেন, আর এটার মাঝে আপনার স্মার্টফোন এটাচ করে লাইভ ভিডিও দেখতে এবং রেকোর্ড করতে পারবেন, এছাড়া এটার মাঝে দেওয়া হয়েছে ফোর কে আল্ট্রা HD ক্যামেরা এরফলে প্রফেশনাল লেভেলের ভিডিওস এবং ফটোস ইজিলি শুট করতে পারবেন। সেই সাথে এ ড্রোনের মাঝে পেয়ে যাবেন থ্রি সিক্সটি ডিগ্রী পয়েন্ট ইন্টারেস্ট, এরমানে আপনাকে ফোলো করে এটা থ্রি সিক্সটি ডিগ্রী ফ্লাই করে থাকবে। Cheapest and Useful Gadgets, এছাড়া এটার মাঝে ওয়ে পয়েন্ট ফ্লাই অপশন পেয়ে যাবেন। এখানেই শেষ নয় এ ড্রোনের মাঝে জেস্টার ফিচার দেওয়া হয়েছে এরফলে আপনার হাতের ইশারায় ফটোস বা ভিডিওস শুট করতে পারবেন। সেই সাথে এটার মাঝে স্মার্ট ফোলো অপশন দেওয়া হয়েছে এরফলে এটা আপনাকে ফোলো করে থাকবে, এবং এটার মাঝে ওয়ান কে টেক অফ ফিচারের সাথে সাথে ওয়ানকে ল্যান্ডিং ফিচার পেয়ে যাবেন, যা ড্রোনটিকে প্রফেশনাল ড্রোন বানিয়ে থাকে। অভার অল আপনি যদি প্রফেশনাল লেভেলের বাজেট ফ্রেন্ডলি ড্রোন নিতে চান তাহলে এটা আপনার জন্য বেস্ট চয়েস হয়ে যাবে। আর যদি বলা হয় এ ড্রোনের প্রাইজের কথা তাহলে একশ আটান্ন ডলার মানে তের হাজার চারশ টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন।



Number 2. Mini Printer

আমাদের ডেইলি লাইফে অনেক কিছু মনে রাখতে হয়ে যা আমাদের সারা দিনের শিডিউলে থাকে, মানে একভাবে আমাদের রিমাইন্ডারের অনেক বেশি প্রয়োজন পরে থাকে। লাইক সারাদিনে কখন কোন কাজ করতে হবে, আর নরমালি রিমাইন্ডার্সের জন্য লোক পেপারে লিখে ওয়ালের মাঝে বা রিমাইন্ডারে লাগিয়ে থাকে। এমনি রিমাইন্ডার অ্যান্ড ছোট ছোট নোটস আপনি অনেক ইজিলি প্রিন্ট করতে স্মার্ট এ গ্যাজেটির হেল্পে। আর এটাকে ইউজ করার জন্য আপনাকে ছোট এ প্রিন্টারটি কানেক্ট করতে হবে আপনার স্মার্ট ফোনে অ্যান্ড সে টেক্স টাইপ করতে হবে যা আপনি প্রিন্ট করতে চান দ্যান ফাইনালি স্মার্ট এ গ্যাজেটির হেল্পে ইনস্ট্যান্টলি প্রিন্ট করতে পারবেন। Cheapest and Useful Gadgets, আপনি যদি চান টেক্সের সাথে সাথে পিকচারকেও প্রিন্ট করতে পারবেন, ফলে রিমাইন্ডার হিসেবে টেক্সকে দেখতেও অনেক ইউনিক লাগবে। আর এটা শুদু রিমাইন্ডারের জন্য নয় আরো ডিফ্রেন্ট টাইপ কাজের জন্য গ্যাজেটি অনেক কাজে আসবে, কারণ আমাদের ডেইলি লাইফে ডিফ্রেন্ট টাইপ নোটের প্রয়োজন পরেই থাকে। যেখানে নরমাল প্রিন্টার্স সাইজে অনেক বড় হয়ে থাকে আর কেরি করারও পসিবল না সেখানে এ কমপ্যাক্ট প্রিন্টারকে আপনি সব সময় আপনার সাথে রাখতে পারবেন। আর যদি বলা হয় এটার প্রাইজের কথা তাহলে দারাজ থেকে মাত্র তিন হাজার চারশ চুয়ান্ন (৩৪৫৪) টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন লিংক ডিসক্রিপশনে।



Number 1. X13 Drone

গাইস যদি আপনি একদম কম বাজেটের মাঝে ড্রোন খুঁজে থাকেন তাহলে দেখে নিতে পারেন এ ড্রোনটি, আর এটাকে আপনি মাত্র দুই হাজার টাকার মাঝেই কিনে নিতে পারবেন। ড্রোনটিকে কন্ট্রোল করার জন্য একটি কন্ট্রোলার পেয়ে যাবেন, আর এ কোন্ট্রোলারের মাঝে জয়স্টিক এবং কয়েকটি বাটন পেয়ে যাবেন যাতে ড্রোনটিকে ফুল্লি কন্ট্রোল করতে পারবেন। ড্রোনটির মাঝে আপনি স্টিবিলিটি ফিচার পেয়ে যাবেন এরফলে এটাকে স্মুথলি ফ্লাই করাতে পারবেন। ড্রনটির মাঝে ফোর পোপেলার্স দেওয়া হয়েছে আর এসব এটাকে প্রফেশনাল ভাবে ফ্লাই করতে হেল্প করে থাকে। এছাড়া এটাকে লো গ্রাউন্ডে বা টপ লেভেলে ইজিলি উড়াতে পারবেন। লাইট ওয়েটে ডিজাইনের হওয়ায় আপনার সাথে ইজিলি কেরি করতে পারবেন, এবং খোলা আকাশে ফ্লাই করতে পারবেন। অভার অল আপনি যদি আপনার বাচ্চার জন্য এক ড্রোন খুঁজে থাকেন বা আপনার নিজের জন্য একদম কম বাজেটের ড্রোন খুঁজে থাকেন তাহলে এটা দেখে নিতে পারবেন। আর যদি বলা হয় এ ড্রোনের প্রাইজের কথা তাহলে দারাজ থেকে মাত্র দুই হাজার দুইশ পঞ্চাশ (২২৫০) টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন।



আই হোপ আজকের Top 7 Cheapest and Useful Drone and Multi Tool Gadgets Price in Bangladesh গ্যাজেট লিস্টি আপনার অনেক পছন্দ হয়েছে। এরকম Cheapest and Useful Gadgets সম্পর্কে জানতে আমাদের সাথেই থাকুন।

Post a Comment

0 Comments