Trending

6/recent/ticker-posts

Top 7 Low Price and Useful Gadgets in Bangladesh

গ্যাজেটের ইউজ দিন দিন বেড়ে চলেছে। আজকের গ্যাজেট সিরিজে জানতে চলেছেন Top 7 Low Price and Useful Gadgets in Bangladesh সম্পর্কে যা গ্যাজেট লাভারদের অনেক কাজে আসবে। Low Price and Useful গ্যাজেট সব সময় সবার পছন্দ হয়ে থাকে।

Low Price and Useful Gadgets in Bangladesh

Number 7. F69 Drone

আজকের ভিডিও শুরু করবো একটি বাজেট ফ্রেন্ডলি ড্রোন দিয়ে। আপনি হয়তো এরিয়াল ফটোগ্রাফি বা ভিডিও গ্রাফি অথবা ফান পার্পাসে ডিফ্রেন্ট টাইপের ড্রোন দেখে থাকবেন, বাট যদি আপনি বাজেট ফ্রেন্ডলি ড্রোন নিতে চান তাহলে দেখে নিতে পারেন এ এডভান্স লেভেলের ড্রোনটি আর এটার মাঝে আপনি সব ফিচার পেয়ে যাবেন যা এক প্রফেশনাল লেভেলের ড্রোনের মাঝে দেওয়া হয়ে থাকে। ফাস্ট অফ অল এটার মাঝে এক ভিল্টিন ক্যামেরা পেয়ে যাবেন এরফলে ফটোস বা ভিডিও ইজিলি শুট করতে পারবেন। এছাড়া ওয়ান কে টেক অফ অ্যান্ড ওয়ান কে ল্যান্ডিং ফিচারও এটার মাঝে দেওয়া হয়েছে। সেই সাথে এ ড্রোনকে আপনার স্মার্টফোনের হেল্পেই কন্ট্রোল করতে পারবেন। Low Price and Useful, ড্রোনটির মাঝে AI ট্র্যাকিং ফিচার পেয়ে যাবেন এরফলে ড্রোনটি আপনাকে ফোলো করে থাকবে, সেই সাথে ফেস ডিটেকশন ফিচারও এটার মাঝে দেওয়া হয়েছে। জেস্টার ফিচার ইউজ করে আপনি এটার হেল্পে ইশারা করে ফটোস বা ভিডিওস শুট করতে পারবেন। এছাড়া এটার মাঝে আপনি আরো অনেক ধরনের ফিচার পেয়ে যাবেন আর যদি বলা হয় এ ড্রোনের প্রাইজের কথা তাহলে দারাজ থেকে মাত্র পাঁচ হাজার আটশ আশি (৫৮৮০) টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন।



Number 6. Sup M3

গাইস যদি আপনি কম বাজেটের মাঝে গেমস বাক্স খুঁজে থাকেন বা আপনার বাচ্চাকে স্মার্টফোন থেকে দূরে রাখতে চান তাহলে এ গ্যাজেট্টি আপনার জন্য পার্ফেক্ট চয়েস হয়ে যাবেন। আপনি যদি নাইন্টি বা এট্টিসের হয়ে থাকেন তাহলে তো মোস্তফা বা কিংস অফ ফাইটার গেমস খেলে থাকবেন। আর এ গ্যাজেট্টির মাঝে এধরনের মোস্ট পপুলার গেমস পেয়ে যাবেন, যা আপনাকে দিয়ে দিবে এক ইমার্সিপ এক্সপিরিয়েন্স। গ্যাজেট্টি দেখতে এক মিনি বক্সের মতো আর এটার ওয়েট মাত্র তিনশ পঞ্চাশ গ্রাম, এরফলে গ্যাজেট্টিকে ইজিলি কেরি করতে পারবেন, আর আপনার বোরিং টাইপের গেমস ইনজয় করতে পারবেন। এ গেমস বক্সের মাঝে দেওয়া হয়ছে নাইন হান্ড্রেড প্লাস গেমস, আর এ গেমসকে কন্ট্রোল করার জন্য এটার উপরের দিকে দেওয়া হয়েছে কয়েকটি বাটন। গ্যাজেট্টি রিচার্জেবল আর এটাকে একবার চার্জ করে কন্টিনিউয়াসলি টেন আওয়ার পর্যন্ত গেমস ইনজয় করতে পারবেন। Low Price and Useful, এছাড়া এটাকে আপনার টিভি বা মনিটরের সাথে কানেক্ট করে বড় স্কিনে গেমস প্লে করতে পারবেন। গ্যাজেট্টির ফিচার এখানেই শেষ নয় আপনি এটার মাঝে আরো ডিফ্রেন্ট টাইপের ফিচার পেয়ে যাবেন। অভার অল গাইস যদি আপনি কম বাজেটের মাঝে অথবা আপনার বাচ্চাকে স্মার্টফোন থেকে দূরে রাখতে চান তাহলে এ গেমস বক্সটি আপনার জন্য বেস্ট চয়েস হয়ে যাবে। আর যদি বলা হয় এটার প্রাইজের কথা তাহলে দারাজ থেকে মাত্র এক হাজার ষাট (১০৬০) টাকের মাঝেই পার্ছেস করতে পারবেন।



Number 5. Syma X9

নাম্বার ফাইভের গ্যাজেট্টি রাখা হয়েছে কটি টু ইন ওয়ান গ্যাজেট, আর এটাকে আপনি মাটিতে রান করানোর সাথে সাথে আকাশে ফ্লাই করাতে পারবেন। মানে এ কারকে আপনি ড্রোনের মতো উড়াতে পারবেন। লাইট ওয়েট ম্যাটারিয়াল দিয়ে বানানো এ কারকে কন্ট্রোল করার জন্য আপনি এক রিমোর্ট কন্ট্রোলার পেয়ে যাবেন আর এটার হেল্পে এ ফ্লাইং কারকে কন্ট্রোল করতে পারবেন। দেখতে এক নরমাল কারের মতো হলেও এ কারের উপরের দিকে দেওয়া হয়েছে ফোর পোপেলার্স আর এসবের হেল্পেই এ কার ফ্লাই করে থাকে। এছাড়া এ কারকে আপনি আন ইভেন্ট সার্পেসে ইজিলি চালাতে পারবেন আর যখন ফ্লাই করতে ইচ্ছে করবে সিমপ্লি এক বাটন প্রেস করে ফ্লাই করতে পারবেন। Low Price and Useful, সেই সাথে এটার সামনের দিকে দুটি এবং পিছের দিকে দুটি LED লাইট দেওয়া হয়েছে যা দেখতে অনেক অ্যামেজিং লাগে। অভার অল আপনি যদি কারের সাথে সাথে ড্রোনের ফিচার ইউজ করতে চান তাহলে এটা আপনার জন্য পার্ফেক্ট চয়েস হয়ে যাবে। আর যদি বলা হয় এ টুই ইন ওয়ান কারের প্রাইজের কথা তাহলে দারাজ থেকে মাত্র একশ বিশ (১২০) টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন।



Number 4. A9 Camera

আজকের ডেটে আমাদের সেফটি অনেক ইমপোর্টেন্ট হয়ে গেছে। ঘরের সেফটি হোক বা অফিসের এজন্য আমরা ক্যামেরা ইউজ করে থাকে বাট ক্যামেরার সেটাপ অনেক কস্টলি হওয়ায় সবার পক্ষে এফোট করা পসিবল হয়ে উটেনা এজন্য আপনি নিতে পারেন এ মিনি আই পি ক্যামেরাটি। এটা দেখতে ছোট হলেও এটার মাঝে আপনি এডভান্স লেভেলের ফিচার পেয়ে যাবেন, আর ইজি টু ইনস্টল হওয়া আপনি ইজিলি ইনস্টল করতে পারবেন। ক্যামেরাটির মাঝে দুটি বাটন, চার্জিং পুট এবং SD কার্ড ইনসার্ট অপশন পেয়ে যাবেন। ক্যামেরাটির বিশেষ ফিচার হচ্ছে এটাকে আপনি যেকোণো প্লেস থেকে অপারেট করতে পারবেন, আর এমনটা করার জন্য এটার অফিসিয়াল অ্যাপ্স আপনার ফোনে ইনস্টল করতে হবে এবং এটার আইপি দিলেই ক্যামেরার ভিউ আপনার সামনে চলে আসবে। Low Price and Useful, এছাড়া নাইট মুড অপশনে এবং স্টোরেজ হিসেবে SD কার্ড অপশন তো রয়েছেই। অভার অল দেখা যায় ক্যামেরাটি ছোট হলেও এটা আপনাকে দিয়ে দিবে এডভান্স লেভেলের ফিচার, আর যদি বলা হয় এটার প্রাইজের কথা তাহলে দারাজ থেকে মাত্র চৌদ্দশ পনেরো (১৪১৫) টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন।



Number 3. Power Bank With Games Pad

গাইস চলুন দেখে নেওয়া যাক আরেকটি টু ওয়ান গ্যাজেট আর এটা একটি পাওয়ার ব্যাংক বাট এটার মাঝে পাওয়ার ব্যাংক ফিচার ছাড়াও গেমস কনসোল ফিচার পেয়ে যাবেন। গ্যাজেট্টি দেখতে এক গেমস বক্সের মতো করে ডিজাইন করা হয়েছে, বাট এটার মেইন ফিচার হচ্ছে পাওয়ার ব্যাংক, আর এটার মাঝে আপনি টেন থাউজেন্ট এমেস ব্যাকাপ পেয়ে যাবেন। এছাড়া এ পাওয়ার ব্যাংকের মাঝে আপনি নাইন্টি ক্লাসিক গেমস পেয়ে যাবেন, লাইক মোস্তফা, কিংস অফ ফাইটারের মতো পপুলার গেমস। আর এ গেমসকে নেভিগেট করার জন্য এটার মাঝে দেওয়া হয়েছে কয়েকটি বাটন আর এসবের হেল্পে ইজিলি গেমস প্লে করতে পারবেন। Low Price and Useful Gadgets in Bangladesh লাইট ওয়েট এবং কমপ্যাক্ট ডিজাইনের হওয়ায় আপনার সাথে ইজিলি কেরি করতে পারবেন। অভার অল দেখে যায় এ ধরনের গ্যাজেট সত্যি অনেক অ্যামেজিং হয়ে থাকে কারণ পাওয়ার ব্যাংক ফিচার ছাড়াও বোরিং টাইমে ক্লাসিক গেমসের মজা নিতে পারবেন। আর যদি বলা হয় এটার প্রাইজের কথা তাহলে অ্যামাজন থেকে মাত্র তেইশ ডলার মানে এক হাজার নয়শ টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন।



Number 2. Gamesir G6S

ফোনের স্কিন ছোট হওয়ায় বা এক্সট্রা ন্যাভিগেট অপশন না থাকায় স্মার্টফোন গেমারদের অনেক ধরনের প্রব্লেমে পরতে হয়। আর এ প্রব্লেমের সমাধান হিসিবে নিতে পারেন এ গ্যাজেটি। অনেক সময় দেখা যায় স্কিন ছোট হওয়ায় গেম খেলতে প্রব্লেম হয়, স্কিন ছোট হলে একি স্কিনে গেমপ্লে এবং বাটন থাকে এতে আরো প্রব্লেম হয়ে যায় গেমস খেলতে আনকমফেটেবল ফিল হয়ে থাকে। আবার অনেক সময় এমন হয়ে থাকে যে পেস করতে হবে এক বাটন পেস হয়ে যায় অন্য বাটন। গাইস এ প্রব্লেমকে দূর করতে পারবেন এ গ্যাজেটির মাধ্যমে। বেসিকেলি এটা এক গেমিং টাচ রোলার, আর এটার মাঝে এক জয়স্টিক এবং কয়েটি বাটন দেওয়া থাকে এক ক্লাসিক গেমের স্টাইলে। Low Price and Useful Gadgets in Bangladesh এ গ্যাজেট এডজাস্টটেবল হয়ে থাকে এরফলে আপনার যেকোণো স্মার্ট ফোনের সাথে ইজিলি এটাচ করে লাগাতে পারবেন, এবং আপনার কনফর্টের একোর্ডিং এটাকে কনফিগার করতে পারবেন। স্মার্ট এ গ্যাজটির মাধ্যমে গেম খেলার জন্য বাটন বাহিরে পেয়ে যাবেন, এতে করে আপনার ফোনের স্কিন পুরো ভিজিবল পেয়ে যাবেন এবং বাটন ঠিকঠাক ডিসটেন্স এ পেয়ে যাওয়া গেম খেলতে কোণো রকম প্রব্লেম হবেনা, খুব সহজেই আপনি এ গ্যাজেটির মাধ্যমে গেম খেলতে পারবেন। এছাড়া এ গ্যাজেট্টি ডিফ্রেন্ট কালারে পেয়ে যাবেন এরফলে  আপনার ইচ্ছামত কালার চয়েস করে গ্যাজটি নিতে পারবেন। অভার অল স্মার্টফোন গেমারদের জন্য এ ধরনের গ্যাজেট অনেক কাজের হয়ে থাকে। আর যদি বলা হয় এটার প্রাইজের কথা তাহলে দারাজ থেকে তিন হাজার একশ দশ (৩১১০) টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন।



Number 1. Atto

আপনি ডেইলি রোডের মাঝে অনেক ধরনের বাইক এবং স্কুটার দেখে থাকবেন কিন্তু আপনি কি কখনো ফোল্ডেবল স্কুটার দেখেছন...? না দেখে থাকলে তাহলে দেখে নিন এ ফোল্ডেবল স্কুটারটি।  এটাকে আপনি ফোল্ড করে সাইজকে অনেক রিডিউস করে কম স্পেসে স্টোর করতে পারবেন। আনফোল্ড হয়ে এটা ইজিলি ট্রান্সফম্ম হতে পারে  এক কোম্ফেটেবল স্কুটারে, দেখা যান যে বেশি এজের লোকেদের জন্য পার্ফেক্ট চয়েস হয়ে যাবে। আর যদি বলা হয় এটার স্পীডের কথা তাহলে স্পীডও ঠিক ঠাক পেয়ে যাবেন, অনেক বেশি নয় আর অনেক কম স্পীডও নয় এক এভারেজ স্পীড যা নরমাল রাইডিংয়ের জন্য একদম পার্ফেক্ট। পর্টেবল হওয়ার সাথে সাথে এটা অনেক লাইটওয়েট হয়ে থাকে, ফলে আপনি এটাকে ইজিলি কেরি করতে পারবেন। Low Price and Useful Gadgets in Bangladesh ট্রাভেলিং পার্পাসেও এ স্কুটার একদম পার্ফেক্ট হয়ে যাবে, কারণ এটার মাঝে দেওয়া হয়েছে পাওয়ার ব্যাংকের সুবিধা, আপনি যেকোনো সময় আপনার স্মার্ট ফোন এ স্কুটার থেকে চার্জ করতে পারবেন। ফোল্ডেবল এ স্কুটারটি দেখতেও অনেক কুল এবং স্টাইলিশ লাগে যা সব পার্সোনের জন্য পার্ফেক্ট চয়েস হয়ে যাবে। অফিস ওয়ার্কারস স্কুল কলেজের স্টুডেন্ট থেকে শুরু করতে সবাই ইজিলি ইউজ করতে পারবে, আর এটা রিচার্জেবল হওয়ার কারণে ন্যাচারের কোনো রকম প্রব্লেম হবেনা। গাইস ফোল্ডেবল এ স্কুটারটি প্রি-অর্ডার চলছে চাইলে আপনি প্রি-অর্ডার করতে পারবেন লিংক ডিসক্রিপশনে।



আই হোপ আজকের Top 7 Low Price and Useful Gadgets in Bangladesh গ্যাজেট লিস্টি আপনার পছন্দ হয়েছে। এরকম Low Price and Useful Gadgets সম্পর্কে জানতে নিয়মিত আমাদের সাইটে ভিজিট করতে ভুলবেন না।

Post a Comment

0 Comments