Trending

6/recent/ticker-posts

Top 7 Crazy Smartphone Gadgets in Daraz bd

প্রতিদিন আমরা অনেক ধরনের গ্যাজেট ইউজ করে থাকি। গ্যাজেট আমাদের লাইফের সাথে জড়িয়ে রয়েছে, কারণ সকাল থেকে রাত পর্যন্ত আমরা গ্যাজেটের উপরে নির্ভরশীল। গ্যাজেট আমাদের কাজকে ইজি করার সাথে সাথে আমাদের লাইফকে এডভান্স অ্যান্ড সিকিউর বানিয়ে থাকে। আজকের Smartphone Gadgets লিস্টটি Smartphone ইউজারদের জন্য অনেক Useful Gadgets হয়ে যাবে।

7 Crazy Smartphone Gadgets


Number 7. M3 Smart Band

গাইস যদি আপনি বাজেট ফ্রেন্ডলি স্মার্ট ব্যান্ড খুঁজে থাকেন তাহলে দেখে নিতে পারেন এ স্মার্ট ব্যান্ডটি, আর এটার মাঝে আপনি সব ধরনের ফিচার পেয়ে যাবেন যা এক এডভান্স লেভেলের স্মার্ট ওয়াচের মাঝে দেওয়া হয়ে থাকে। এটার মাঝে আপনি হেলথ রিলেটেট সব ধরনের ফিচারের সাথে সাথে ওয়েদার আপডেট, স্টেপ কাউন্টারস, ডিসট্যান্স ম্যাজারমেন্ট, ক্যালোরিস এবং হার্ডরেট মনিটরের মতো এডভান্স ফিচার পেয়ে যাবেন। এছাড়া স্মার্ট এ ব্যান্ডের হেল্পে আপনার ফোনের ক্যামেরাকে রিমোর্টলি কন্ট্রোল করতে পারবেন, সেই সাথে যদি আপনি স্মার্ট ব্যান্ড কোথাও রেখে ভুলে যান তাহলে আপনার ফোনের হেল্পে সার্চ করে খুঁজে নিতে পারবেন, যা এক এডভান্স লেভেলের ফিচার বলতে পারেন। এছাড়া এটার মাঝে ব্লাড প্রেশার এবং স্লিপ মনিটরের মতো এডভান্স ফিচার পেয়ে যাবেন। সেই সাথে এটার মাঝে মেসেজেস এলার্ট, কল রিমাইন্ডারের মতো এডভান্স ফিচার তো রয়েছেই। স্মার্ট ব্যান্ডের সব থেকে ইমপোর্টেন্ট ফিচার হচ্ছে এটা ফুল্লি ওয়াটার প্রুফ এরফলে এটাকে পরে আপনি যেকোণো সিচুয়েশনে ইজিলি ইউজ করতে পারবেন, আর চার্জ শেষ হয়ে গেলে সিমপ্লি আপনার পিসি বা ল্যাপটপ অথবা আপনি যেকোণো নরমাল USB ডগের হেল্পে চার্জ করতে পারবেন। অভার অল দেখা যায় এ ধরনের স্মার্ট ব্যান্ড অনেক ইউজফুল হয়ে থাকে আমাদের ডেইলি লাইফে, আর যদি বলা হয় এটার প্রাইজের কথা তাহলে দারাজ থেকে মাত্র তিনশ নব্বই (৩৯০) টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন। যা প্রাইজের দিক দিয়ে একদম বাজেট ফ্রেন্ডলি বলতে পারেন। (Smartphone gadgets 2021)



Number 6. HD Camcorder

নরমালি আমরা ফটোস বা ভিডিও রেকোর্ড করার জন্য ক্যামেরা ইউজ করে থাকি আর ডিয়েসেলার ক্যামেরার প্রাইজ অনেক বেশি হওয়ায় সবার পক্ষে পার্ছেস করা পসিবল হয়ে উঠে না, এজন্য আপনি নিতে পারেন এ বাজেট ফ্রেন্ডলি ক্যামেরাটি আর এটার মাঝে আপনি এডভান্স লেভেলের সব ধরনের ফিচার পেয়ে যাবেন। ক্যামেরাটির ডিজাইন প্রায় এক ডিয়েসেলার ক্যামেরার মতো করে ডিজাইন করা হয়েছে। এটার মাঝে আপনি থ্রি ইঞ্চি LCD স্ক্রিন পেয়ে যাবেন, সেই সাথে নাইট ভিশন ফিচার, এইট্টিন এক্স জুম ক্যাপাসিটি, ওয়াইট এংগেল ল্যান্স, এছাড়া এটার মাঝে আপনি ইনভিল্ট মাক্রোফোন পেয়ে যাবেন এরফলে আলাদা করে আর মাক্রোফোন কিনতে হবেনা। ক্যামেরাটিকে কন্ট্রোল করার জন্য এটার মাঝে আপনি কয়েকটি বাটন পেয়ে যাবেন, সামনের দিকে জুম বাটন এবং উপরের দিকে ফাংশনাল আরো কয়েকটি বাটন। ক্যামেরাটির ডিসপ্লে আপনি থ্রি সিক্সটি ডিগ্রী রোটেট করতে পারবেন, আর এ ফিচারের কারন সেলফি মুডের মতো ভিডিও শুট করতে পারবেন, লাইক ডেক্স ভিডিও, ব্লগিং ভিডিও, টিকটক বা শর্ট ভিডিও। অভার অল দেখা যায় এ ধরনের ক্যামেরা নিউ ইউটিউবার বা কনটেন্ট ক্রিয়েটারদের জন্য অনেক ইউজফুল ক্যামেরা হয়ে থাকে। আর যদি বলা হয় এটার প্রাইজের কথা তাহলে দারাজ থেকে মাত্র এক হাজার তিনশ আশি (১৩৮০) টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন। (Smartphone gadgets in Bangladesh)



Number 5. Micro Blade Pill

গাইস এ ক্যাপসলের মতো দেখতে গ্যাজেট্টি একটি মাল্টি টুলস কাটিং গ্যাজেট আর এটারকে বানানো হয়েছে স্টেনলেস স্টিল দিয়ে যার সাইজ মাত্র ওয়ান পয়েন্ট টুয়েন্টি ফাইভ ইঞ্চি। আর যদি বলা হয় এটার ইউজের কথা তাহলে সিমপ্লি এটার ক্যাপ খুললে ব্লেড দেখতে পেয়ে যাবেন আর এটার হেল্পে আপনি ডিফ্রেন্ট টাইপের কাটিং কাজ করতে পারবেন। লাইক পেপার কাটতে পারবেন, বোতল কাটতে পারবেন, বোতল ওপেনার মতো ইউজ করতে পারবেন, রশি কাটতে পারবেন, ট্যাবলেট কাটতে পারবেন, এছাড়া ছোট ছোট কাটিং কাজে ইজিলি ইউজ করতে পারবেন। মিনি এ গ্যাজেট্টিকে আপনি এক কি হোল্ডারের মতোও ইউজ করতে পারবেন, সাইজে ছোট এবং ব্লেড কভার ক্যাপ দেওয়ায় ইজিলি কেরি করতে পারবেন। অভার অল দেখা যায় ক্যাপসল ব্লেডটি সাইজে ছোট হলেও এটার সার্পনেস কারণে অনেক ইউজফুল গ্যাজেট হয়ে থাকে আর যদি বলা হয় এটার প্রাইজের কথা তাহলে দারাজ থেকে ছয়শ এক (৬০১) টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন। (Gadgets)



Number 4. iGlow USB Cable

নরমালি আমাদের ফোন চার্জ করার জন্য ক্যাবল ইউজ করে থাকি যা চার্জিং ফিচার ছাড়া আরো কোণো ফিচার দেওয়া হয়ে থাকেনা, বাট এখন যে ক্যাবলটি দেখতে পাচ্ছেন এটার মাঝে চার্জিং ফিচার ছাড়াও লাইটিং ফিচার পেয়ে যাবেন, মানে যখন আপনার ফোন চার্জ করবেন এটার মাঝে লাইটিং ইফেন্ট দেখতে পাবেন যা দেখতে অনেক কুল লাগে। এছাড়া ক্যাবলটি ম্যাগনেটিক হওয়ায় ইজিলি কানেক্ট করতে পারবেন, কানেক্ট করার জন্য আপনার ফোনকে টাচও করতে হবেনা, সিমপ্লি ফোনের কাছে ক্যাবল নিতে গেলেই অটোম্যাটিক ফোনের সাথে কানেক্ট হয়ে যাবে, আর এটার ম্যাগনেটিক এটাচমেন্ট এতোটাই স্ট্রং হয়ে থাকে যে আপনি ক্যাবলের হেল্পে ফোন হ্যাংক করে রাখতে পারবেন। এছাড়া এ ক্যাবলের সাথে আপনি থ্রি ডিফ্রেন্ট টাইপের এটাচমেন্ট পেয়ে যাবেন, মাইক্রো, টাইপ সি এবং লাইটিনিং আলাদা ফোনের জন্য আলাদা ক্যাবল পার্ছেস বা কেরি করতে হবেনা। অভার অল গাইস যদি আপনি নরমাল USB ক্যাবলে বোর হয়ে থাকেন তাহলে ইউজ করতে পারেন এ লাইটিং ইফেক্ট ক্যাবলটি। আর যদি বলা হয় এটার প্রাইজের কথা তাহলে দারাজ থেকে মাত্র একশ একানব্বই (১৯১) টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন। (Smartphone Gadgets)



Number 3. Bullet Lighter with Key Ring

নরমালি আমাদের কিস মানে চাবিকে কেরি করার জন্য ডিফ্রেন্ট টাইপের কি হোল্ডার ইউজ করে থাকি বাট এখন যে গ্যাজেট্টি দেখতে পাচ্ছেন এটা একটি কি হোল্ডার তবে এটার ডিজাইন এবং লুকস একদম ডিফ্রেন্ট ভাবে করা হয়েছে, এক বুলেটের মতো। গ্যাজেট্টিকে আপনি কি হোল্ডার ছাড়াও আরেকটি বিশেষ ফিচার মানে লাইটার হিসেবে ইউজ করতে পারবেন, আর এটাকে ইউজ করা অনেক ইজি। জাস্ট বুলেটের সামনের অংশ খুলে এটার মাঝে স্লাইড করলে আগুন দেখতে পেয়ে যাবে। সাইজে ছোট এবং কি হোল্ডার হওয়ায় সব সময় আপনার সাথেই থাকবে এবং প্রয়োজন পরলেই ফায়ার স্টাটার হিসেবে ইউজ করতে পারবেন। যদি বলা হয় গ্যাজেট্টির প্রাইজের কথা তাহলে দারাজ থেকে মাত্র একশ নিরানব্বই (১৯৯) টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন। (Gadgets 2021)



Number 2. Falcon Copter

নরমালি ড্রোনের মাঝে ফোর প্রোপেলার্স দেওয়া হয়ে থাকে বাট এখন যে ড্রোনটি দেখতে পাচ্ছেন এটার মাঝে টু প্রোপেলার্স দেওয়া হয়েছে, তবে এটার ডিজাইন এমন রাখা হয়েছে যে টু প্রোপেলার্স হওয়ার পরেও এ ড্রোন পার্ফেক্টলি ব্যালেন্সে থাকে ফ্লাইং করার সময়। ড্রোনটিকে উড়ানোর জন্য একটি স্মার্ট রিমোর্ট পেয়ে যাবেন, আর এ রিমোর্টে ড্রোনটিকে কন্ট্রোল করার অনেক ধরনের অপশনে পেয়ে যাবেন। যদি আপনি ড্রোনের ফিল্ডে নিউ হয়ে থাকেন তাহলেও এ রিমোর্টের হেল্পে ইজিলি ড্রোন কন্ট্রোল করতে পারবেন। এটাকে আপনি এক এন্ট্রি লেভেল ড্রোনও বলতে পারেবন আর এটাকে কম এইজের কিডস উড়াতে পারবে। স্মার্ট এ ড্রোনটি এন্ট্রি লেভেলের হওয়ার পরে এটার মাঝে থ্রি সিক্সটি ডিগ্রী ফ্লিপ অপশন পেয়ে যাবেন যা এ ধরনের ড্রোনের জন্য পার্ফেক্ট ফিচার হয়ে থাকে। এছাড়া এটার প্রোপেলার্সের আশে পাশে LED লাইট দেওয়া হয়েছে যা দেখতে অনেক কুল এবং স্টাইলিশ লাগে, বিশেষ করে রাতের সময় দেখতে একদমি নেক্সট লেভেলের লাগে। ড্রোনটির মাঝে ইউজ করা হয়েছে থ্রি এক্সেস স্ট্যাবেলাইজার ক্যামেরা যার হেল্পে প্রফেশনাল লেভেলের ভিডিওস শুট করতে পারবেন। আর ফোল্ডেবল ফিচার থাকায় আপনার সাথে ইজিলি কেরি করতে পারবেন। অভার অল দেখা যায় এ ধরনের ড্রোন ইউনিক ডিজাইনের হওয়ায় প্রফেশনাল লুকস দিয়ে থাকে। স্মার্ট এ ড্রোনটি প্রি-অর্ডার চলছে চাইলে আপনি প্রি-অর্ডার করতে পারবেন লিংক ডিসক্রিপশনে। (Gadgets Amazon)



Number 1. Riley

নাম্বার ওয়ানের গ্যাজেট্টি রাখা হয়েছে একটি রোবট। এটাকে আপনি দুনিয়ার যেকোনো জায়গা থেকে আপনার স্মার্ট ফোনের হেল্পে কন্ট্রোল করতে পারবেন, আর এমনটা করার জন্য এ রোবটের অফিশিয়াল অ্যাপকে আপনার স্মার্ট ফোনে ইনস্টোল করে লিং আপ করতে হবে। এ স্মার্ট রোবটে দেওয়া হয়েছে এক হাই ডেফিনেশন ক্যামেরা, ফলে আপনি ইজিলি আপনার ঘরের মাঝে নজর রাখতে পারবেন, এটা এক সিকিউরিটি ক্যামেরার মতো কাজ করে থাকে। রোবটি মাল্টিপল স্পীডে রান করতে পারে, যদি আপনি বাহিরে থাকে আর আপনার টেনশন হয়ে ঘরের মাঝে কি হচ্ছে তাহলে তাহলে এ মিনি রোবটের হেল্পে করতে পারবেন। এটার হেল্পে আপনি প্যাটের উপর নজর রাখতে পারবেন সাথেই কিডসদের জন্য এ গ্যাজেট অনেক ইন্টারেস্টিং হয়ে থাকে। স্মার্ট এ রোবটে হুইলের জায়গায় গ্রিপ ইউজ করা হয়েছে, ফলে এটা প্রায় সব প্লেসে ইজিলি চলতে পারে। হোক টাইলস বা গার্ডেনের ঘাস অথবা কার্পেট,আর এটার মাঝে মোউশনে কোনো রকম প্রব্লেম আসেনা এটার মাঝে।  এটার গ্রিপি বেল্ড ডিফ্রেন্ট কালারে পেয়ে যাবেন, যদি আপনি এক কালারে বোর হয়ে থাকে তাহলে ইজিলি চ্যাঞ্জ ডিফ্রেন্ট কালারের বেল্ড ইউজ করতে পারবেন।  আপনার এ গ্যাজেটি নিয়ে চার্জিং করার  জন্য টেনশন করতে হবেনা কারণ এটার চার্জ কুমে গেলে এটা নিজে থেকে চার্জিং প্যাটে গিয়ে চার্জ করে থাকে, আর চার্জিং অবস্থায় অন ডিউটি থাকে, আর আপনার ঘরের মাঝে সব সময় নজর রাখবে। গাইস ঘরের সিকিউরিটি থেকে শুরু করে ইন্টারটেইনমেন্টের জন্য এ রোবট্টি পার্ফেক্ট চয়েস হয়ে যাবে। আর যদি বলা হয় এটার প্রাইজের কথা তাহলে চৌদ্দ হাজার (১৪০০০)টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন। (7 Crazy Smartphone Gadgets)



আই হোম 7 Crazy Smartphone Gadgets লিস্টটি আপনার অনেক ভালো লেগেছে। স্মার্টফোন ইউজারদের জন্য Smartphone Gadgets অনেক ইমপোর্টেন্ট হয়ে থাকে।

Post a Comment

0 Comments