Trending

6/recent/ticker-posts

Top 7 Cheapest and Useful Gadgets in Bangladesh

প্রতিদিন আমরা অনেক ধরনের গ্যাজেট ইউজ করে থাকি। গ্যাজেট আমাদের লাইফকে এডভান্স অ্যান্ড সিকিউর বানিয়ে থাকে। সব গ্যাজেট সবার জন্য পার্ফেক্ট না, একটি ইউনিক অ্যান্ড স্মার্ট গ্যাজেট হতে পারে আপনার স্মার্ট চয়েস। আজকের Top 7 Cheapest and Useful Gadgets in Bangladesh লিস্টটি আপনার অনেক কাজে আসবে।

Cheapest and Useful Gadgets in Bangladesh

Number 7. Mivo 3 in 1 Earbuds

আজকের ভিডিও শুরু করবো একটি স্মার্ট ইয়ারবার্ডস দিয়ে, আর এটাকে স্মার্ট বলার কারণ হচ্ছে এটার মাঝে আপনি এডভান্স লেভেলের ফিচার পেয়ে যাবেন। নরমাল ইয়ারবার্ড সব সময় পরে বা হারিয়ে যাওয়ার ভয় থাকে বিশেষ করে ক্রাউডেট এরিয়াতে, আর যদি ইউজ করতে করতে চার্জ শেষ হয়ে যায়, তো নরমাল ইয়ারবার্ডসেক কেসের মাঝে রাখতে হয় চার্জ করার জন্য, বাট এ থ্রি ইন ওয়ান ইয়ারবার্ডসের মাঝে এমনটা হবেনা, আর আপনি যেকোণো প্লেসের মাঝে যেকোণো সময় কন্টিনিয়াসলি কলে কথা বলতে পারবেন মিউজিক ইনজয় করতে পারবেন। যদি আপনার এমনটা মনে হয়ে ইয়াবার্ডস পরে যাবে বা স্পোর্টস এক্টিভিটির সময় ইউজ করতে চান তাহলে এটার সাথে পেয়ে যাবেন নেক কট, আর ইয়ারবার্ডস এটাচ করতে পারবেন। এটা শুদু আপনার ইয়ারবার্ডস পরে যাওয়া থেকে বাঁচাবে না, এটার মাঝে দেওয়া ব্যাটারি থেকে ইয়াবার্ডস ইজিলি চার্জ করতে পারবেন, যা আপনাকে দিয়ে দিবে সিক্সটিন আওয়ার পর্যন্ত এক্সট্রা ব্যাকাপ। ইয়ারবার্ডসের ফিচার এখানেই শেষ নয়, আপনি এটার অ্যাপ্স ইনস্টোল করে ওয়াকিটকির মতো ইউজ করতে পারবেন, তাও কোণো রকম র‍্যাঞ্জ লিমিট ছাড়া। আর যদি বলা হয় এটার প্রাইজের কথা তাহলে পাঁচ হাজার চারশ টাকার মাঝেই পার্ছেস করতে পাবেন। (Cheapest and Useful Gadgets in Bangladesh)



Number 6. Motion Sensor LED

নরমালি আমরা লাইটের ইউজ করে থাকি অন্ধকার থেকে বাঁচার জন্য, বাট ছোট ছোট কাজ যেমন বাথরুমে যাওয়া বা ওয়াড্রপ খোলা এসবের জন্য লাইট অন অফ করা অথবা লাইটের জন্য ওয়ার ম্যানেজ করা অনেক প্রব্লেম হয়ে থাকে, এজন্য আপনি ট্রাই করতে পারেন এ লাইটিং গ্যাজেট্টি। আর এটাকে ইউজ করা অনেকইজি হয়ে থাকে, যেখানে প্রয়োজন সিমপ্লি সেট করে দিলেই হয়ে যাবে, আর আপনি যখন সেখানে যাবেন আপনার সেন্স ডিটেক করে নিজে থেকে অন হয়ে যাবে। এ ধরনের লাইটকে আপনি ওয়াড্রপ, বাথরুম, বেড রুমে ইজিলি ইউজ করতে পারবেন। সেই সাথে এ লাইট রিচার্জেবল হয়ে থাকে এরফলে চার্জ শেষ হয়ে গেলে যেকোণো USB ক্যাবলের হেল্পে চার্জ করতে পারবেন। অভার অল ছোট খাটো কাজের জন্য বা যেখানে ওয়ার কানেকশন করা প্রব্লেম হয়ে থাকে এ লাইট অনেক কাজের গ্যাজেট হয়ে যাবে। আর যদি বলা হয় এটার প্রাইজের কথা তাহলে দারাজ থেকে মাত্র চারশ সত্তর টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন। (Cheapest and Useful Gadgets in Bangladesh)



Number 5. Smart Ring

গাইস আপনি হয়তো অনেক ধরনের স্মার্ট ওয়াচ এবং ব্যাসলেট দেখে থাকবেন বাট এখন যে গ্যাজেট্টি দেখতে পাচ্ছেন এটা একটি স্মার্ট রিং তবে এটার মাঝে আপনি ডিফ্রেন্ট টাইপের এডভান্স ফিচার পেয়ে যাবেন যা এক স্মার্ট ওয়াচের মাঝে দেওয়া হয়ে থাকে। ফাস্ট অফ অল এটার মাঝে আপনি ট্যাক্স মেসেজেস কল চ্যাট নোটিফিকেশন এলার্ম ব্যাটারি স্ট্যাটাস রিয়েল টাইমে পেয়ে যাবেন। এছাড়া এটার হেল্পে আপনার স্মার্টফোনের কল ম্যানেজ করতে পারবেন, মানে কল একসেপ্ট, স্পীড ডায়াল, ইমার্জেন্সি কল, বুট কল। সেই সাথে আপনার ফোনকে ফুল্লি কন্ট্রোল করতে পারবেন, মানে ক্যামেরা এক্সেস করতে পারবেন, ফোন লোকেশন ট্র্যাক করতে পারবেন, এছাড়া আরো ফিচার ইউজ করতে পারবেন।  এখানেই শেষ নয় আপনি এটার মাঝে স্টেপ কাউন্টার, স্টপ ওয়াচ, কাউন ডাউন, ফিচার পেয়ে যাবেন। স্মার্ট এ রিংটিকে আপনার এনড্রয়েট বা আইফোনের সাথে ইজিলি কানেক্ট করতে পারবেন, এবং এটার অ্যাপের মাঝে ডিফ্রেন্ট ফিচার এক্সপ্লোর করতে পারবেন। ইজফুল ডিজাইনের সাথে বানানো এ রিং দেখতে অনেক অ্যামেজিং লাগে, আর যদি এটার চার্জ শেষ হয়ে যায় তাহলে ওয়ারলেস ভাবে চার্জ করতে পারবেন। অভার অল দেখা যায় রিংটি ছোট হলেও এটার মাঝে আপনি এডভান্স লেভেলের ফিচার পেয়ে যাবেন, আর যদি বলা হয় এটার প্রাইজের কথা তাহলে দারাজ থেকে মাত্র একশ পঁয়তাল্লিশ টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন। (Cheapest and Useful Gadgets in Bangladesh)



Number 4. F9 TWS Wireless Earbuds

নাম্বার ফোরের গ্যাজেট্টি রাখা হয়েছে একটি এডভান্স লেভেলের ইয়ারবার্ডস, আর এটাকে এডভান্স বলার কারণ হচ্ছে এটার লুকস অ্যান্ড ডিজাইনের সাথে সাথে প্রো লেভেলের ফিচার পেয়ে যাবেন। ইয়ারবার্ডসটি ফুল্লি ওয়াটার প্রুফ এরফলে যেকোণো সিচুয়েশনে ইজিলি ইউজ করতে পারবেন, এছাড়া এটার মাঝে ইউজ করা হয়ে ব্লুতুথ ফাইভ পয়েট জিরো এরফলে হাই কুয়ালিটির ট্রান্সফারেন্স পেয়ে যাবেন, মুভি বা গেমিংয়ে একুরেট সাউন্ড ইনজয় করতে পারবেন। এটার মাঝে ট্যাপ করে কল রিসিভ বা সং চ্যাঞ্জ করতে পারবেন,  এছাড়া এটার মাঝে সব থেকে যে ফিচারটি আমার ভালো লেগেছে তাহলো ইয়ারবার্ডসের কেস থেকে আপনার স্মার্টফোন চার্জ করতে পারবেন, নামে এটাকে এজে পাওয়ার ব্যাংকের মতো ইউজ করতে পারবেন। ছাড়া ফোন স্ট্যান্ড বা হোল্ডারের মতো ইউজ করতে পারবেন। ক্যাসটির মাঝে দেওয়া হয়েছে LED ডিজিটাল ডিসপ্লে আর এটার মাঝে আপনি ব্যাটারি পারসেনটেস দেখতে পারবেন। অভার অল যদি বলা হয় এ ইয়ারবার্ডসের লুকস অ্যান্ড ডিজাইন আপনার দিয়ে দিবে প্রফেশনাল লেভের ফিচার। আর যদি বলা হয় এটার প্রাইজের কথা তাহলে দারাজ থেকে মাত্র পাঁচশ নিরানব্বই টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন। (Gadget Bangladesh)



Number 3. BASEUS Neck Mounted

অনেক সময় আমরা মুভি বা ভিডিও দেখার সময় ফ্রিলি স্মার্টফোন রাখতে পারিনা, এজন্য আপনি ট্রাই করতে পারেন এ গ্যাজেট্টি আর এটার হেল্পে আপনার ফোন ইজিলি হোল্ড করে রাখতে পারবেন। গ্যজেট্টিকে ইউজ করার জন্য সিমপ্লি এটার মাঝে আপনার ফোন এটাচ করে দিতে হবে আর গ্যাজেট্টিকে আপনার নেকের মাঝে হ্যাংক করে নিতে হবে আর রেডি হয়ে যাবে ইউজের জন্য। এটাকে ইউজ করে আপনি কিচেনে ভিডিও দেখতে দেখতে রান্না করতে পারবেন, মেকাপ করতে পারবেন, গাড়ির মাঝে হ্যাং করে ভিডিও দেখতে পারবেন, এছাড়া এটার হেল্পে টাইপডের মতো ভিডিও শুট করতে পারবেন, ভিডিও কলে কথা বলতে পারবেন। সেই সাথে এটাকে ইউজ করে সেলফি স্টীকের মতো ভিডিও শুট বা ফটোস ক্লিক করতে পারবেন। অভার অল গ্যাজেট্টি এক নেক মাউন্টার বাট এটা আপনাকে দিয়ে দিবে মাল্টিপল ফিচার। আর যদি বলা হয় এটার প্রাইজের কথা তাহলে দারাজ থেকে মাত্র পাঁচশ আটাত্তর টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন। (Gadget Bangladesh)



Number 2.  Multi Function Army Knife

গাইস আজকাল নাইফের ইউজ প্রায় হয়ে থাকে ফল কাটতে কিচেনে অথাবা ডিফ্রেন্ট টাইপের কাজে বাট এখন যে নাইফটি দেখতে পাচ্ছেন এটা একটি মাল্টি ফাংশনার নাইফ, মানে এটার মানে আপনি একটি নয় দুটি নয় টুয়েল্ভ ডিফ্রেন্ট টাইপের নাইফ ব্লেড পেয়ে যাবেন। গ্যাজেট্টি সাইজে ছোট এরফলে ইজিলি কেরি করতে পারবেন, এবং আপনার ডিফ্রেন্ট টাইপের কাজে এটাকে ইউজ করতে পারবেন। এটার হেল্পে পেপার কাটতে পারবেন, বোতল কাটতে পারবেন, কিচনে সবজি কাটতে পারবেন, এক কথায় এটার হেল্পে মাল্টিপল কাজ করতে পারবেন। এছাড়া নাইফটি ফোল্ডেবল হওয়ায় কেরি করতে কোণো রকম প্রব্লেম হবেনা। আর যদি বলা হয় এটার প্রাইজের কথা তাহলে দারাজ থেকে মাত্র একশ সাতাশ টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন। (Gadget Bangladesh)



Number 1. LG MiniBeam Projector

নাম্বার ওয়ানের গ্যাজেট্টি রাখা হয়েছে একটি মিনি সাইজের প্রোজেক্টর, নরমালি যদি বলা হয় প্রোজেক্টরের কথা তাহলে আজকের ডেটে অনেক চয়েস পেয়ে যাবেন, বাট প্রোজেক্টর বেস্ট হয়ে থাকে পকেট সাইজের হওয়ার সাথে সাথে সার্ফ অ্যান্ড বেস্ট পসিবল পিকচার কুয়ালিটি প্রভাইট করতে পারে। আর স্মার্ট এ প্রোজেক্টরটি এমনি এমনি হয়ে থাকে, এটা কমপ্যাক্ট হওয়ার সাথে সাথে হয়ে থাকে আল্ট্রা পোর্টেবল আর এটাকে আপনি যেকোনো জায়গায় ইনস্ট্যান্টলি সেট করে ভিডিওসকে ওয়াচ অ্যান্ড যেকোনো ডিজাইট স্কিনে প্রোজেক্ট করতে পারবেন। বেটার ভিউ এংগেলের জন্য এটার মাঝে এক ইনভিল্ট স্ট্যান্ট দেওয়া হয়েছে। মানে আপনাকে এ প্রোজেক্টর কোনো কিছুর মাঝে রেখে প্রোজেক্ট করার প্রয়োজন পরবেনা। স্মার্ট এ প্রোজেক্টর থেকে প্রোজেক্ট হওয়া স্কিনের সাইজ এনাফ হয়ে থাকে, নরমালি মুভিস, ভিডিওস অ্যান্ড টিউটোরিয়াল দেখার জন্য আর পিকচার কুয়ালিটি টপনোস হয়ে থাকে এটার মাঝে। ইভেন আপনি রাতের সময় এটাকে ভার্টিক্যালি প্লেস করে সিলিংয়ের মাঝে ভিডিওসকে প্রোজেক্ট করতে পারবেন, এবং শুয়ে শুয়ে ভিডিওর মজা নিতে পারবেন। এ প্রোজেক্টর বেস্ট ভিউ এংগেলের সাথে সাথে নেক্সট লেভেল পিকচার কুয়ালিটি প্রোভাইট করে থাকে। মিনি সাইজের হওয়ায় আপনি এটাকে নিয়ে যেকোনো জায়গায় যেতে পারবেন অ্যান্ড রিলাক্স টাইমে মুভিস বা ভিডিওস ইনজয় করতে পারবেন। আর যদি বলা হয় এটার প্রাইজের কথা তাহলে আপনি বিডি স্টোল থেকে পঁয়ত্রিশ হাজার পাঁচশ টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন লিংক ডিসক্রিপশনে। (Gadget Bangladesh)



তো গাইস এ অসাধারণ গ্যাজেটগুলোর মাঝে কোনো গ্যাজেটি আপনার ভালো লেগেছে কমেন্ট বক্সে জানাতে ভুলবেন না। ভিডিওটি ভালো লাগলে লাইক করুন কারণ আপনার একটি লাইক আমাদের পরবর্তি ভিডিও বানাতে মোটিভেশন জোগায়।  আর চ্যানেলে নতুন হলে সাবসক্রাইব করে পাশে রাখা বেল বাটনে অল ক্লিক করুন, দেখা হবে আগামি কোনো ভিডিওতে ভালো থাকুন সুস্থ্য থাকুন আল্লাহ হাফেজ।

Post a Comment

0 Comments