Trending

6/recent/ticker-posts

Buy Low Price and Useful Latest Gadgets and Gear in Bangladesh

গ্যাজেট আমাদের প্রতিদিন নানাভাবে হেল্প করে থাকে। Smartphone Gadgets থেকে শুরু করে ডিফ্রেন্ট টাইপের Gadgets আমরা ডেইলি ইউজ করে থাকি। আজকের Buy Low Price and Useful Latest Gadgets and Gear in Bangladesh গ্যাজেট লিস্টি বিশেষ করে কম দামের এবং রিকোয়েস্টের গ্যাজেট রাখা হয়েছে। আই হোপ Latest Gadgets and Gear in Bangladesh আপনাদের অনেক ভালো লাগবে।

Latest Gadgets and Gear in Bangladesh


Number 7. Akaso V50X

আজকের গ্যাজেট সিরিজ শুরু করবো একটি একশন ক্যামেরা দিয়ে আর এ একশন ক্যামেরার রিকোয়েস্ট করেছিলেন বৃষ্টি দাস। তো চলুন দেখে নেওয়া যাক এ একশন ক্যামেরাটির ডিটেইলশ সম্পর্কে। নরমালি ভিডিও শুট করার জন্য আমরা ডিয়েসেলার বা স্মার্টফোন ইউজ করে থাকি বাট ডিয়েসেলারের প্রাইজ বেশি হওয়ায় সবার পক্ষে এফোট করা পসিবল হয়না, আর স্মার্টফোনে ভিডিও প্রপার কুয়ালিটিতে শুট করা যায় না। এজন্য আপনি নিতে পারে এ ধরনের ক্যামেরা। আর এ ক্যামেরাটি ফুল্লি টাচ কন্ট্রোল এরফলে এটাকে আপনি টাচ করেই কন্ট্রোল করতে পারবেন। সেই সাথে এটার হেল্পে আপনি থার্টি FPS এ ফোর কে ভিডিও শুট করতে পারবেন। এছাড়া এটার মাঝে ইলেকট্রনিক ইমেজ স্ট্যাবেলাইজার পেয়ে যাবেন এরফলে আপনার ভিডিও হয়ে যাবে সুপার স্মুথ, মানে ভিডিওর মাঝে কোণো রকম শ্যাকিং ইফেক্ট দেখতে পাবেন না। এডজাস্টেবল ভিউ এংগেল মানে আপনার পছন্দমতো ভিউ এংগেল সেট করতে পারবেন। Buy Low Price and Useful Latest Gadgets and Gear in Bangladesh, ক্যামেরাটির সাথে ওয়াটার প্রুফ কেস অপশন পেয়ে যাবেন যাতে করে আপনি আন্ডার ওয়াটার ভিডিও রেকোর্ড করতে পারেন। এছাড়া ওয়ারলেস রিমোর্ট কন্ট্রোল ফিচার মানে আপনি ওয়ারলেসলি এ ক্যামেরাকে দূর থেকে কন্ট্রোল করতে পারবেন। সেই সাথে ফুল্লি এক্সেস করার জন্য এটার মাঝে ফাংশনাল বাটন দেওয়া হয়েছে। অভার অল দেখা যায় এ ধরনের একশন ক্যামেরা অনেক কাজের হয়ে থাকে প্রফেশনাল লেভেলের ভিডিও বা ফটোস শুট করার জন্য। আর যদি বলা হয় এটার প্রাইজের কথা তাহলে দারাজ থেকে মাত্র এগারো হাজার পাঁচশ (১১৫০০) টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন।



Number 6. Amazfit GTS 2

নাম্বার সিক্সের গ্যাজেট্টি রাখা হয়েছে একটি স্মার্ট ওয়াচার আর এটার জন্য রিকোয়েস্ট করেছিলে রকিবুল ভাই। তো চলুন দেখে নেওয়া যাক এ স্মার্ট ওয়াচটির ডিটেইল। ফাস্ট অল অল এ ওয়াচের মাঝে আপনি এমোলেড ডিসপ্লে পেয়ে যাবেন, সুপার লাইট অ্যান্ড থিন অপশন, সেই সাথে ব্লাড অক্সিজেন সিচুয়েশন ম্যাজারমেন্ট, হার্ডরেট মনিটর, এছাড়া এ ওয়াচ ফুল্লি ওয়াটার প্রুফ এরফলে আপনি এটাকে যেকোণো সিচুয়েশনে পরতে পারবেন। আর ওয়াটির বিশেষ ফিচার হচ্ছে এটার মাঝে আপনি সেভেন্টি প্লাস স্পোর্টস মুড অপশন পেয়ে যাবেন। এখানেই শেষ নয় এটার মাঝে স্লিপ মনিটর অপশন, কল রিসিভ, মিউজিক প্লে পস, ডিফ্রেন্ট টাইপের নোটিফিকেশন এলার্ট পেয়ে যাবেন। Buy Low Price and Useful Latest Gadgets and Gear in Bangladesh, GPS অপশন NFC সিকিউরিটি অপশনও এটার মাঝে দেওয়া হয়েছে। ওয়াচটি দেখতে আই ক্যাচিং আর এটাকে মেল হোক বা ফিমেল সবাই ইউজ করতে পারবেন। অভার অল দেখা যায় ফিচারের দিক দিয়ে এটার মাঝে কোণো রকম কুমত্তি রাখা হয়েনি। আর যদি বলা হয় এ ওয়াচের প্রাইজের কথা তাহলে দারাজ থেকে সাত হাজার নয়শ নব্বই (৭৯৯০) টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন, বাট প্রাইজটা একটি বেশিই মনে হচ্ছেন। তবে যদি চান এটার সিমিলার ভার্সন Haylou LS02 দুই হাজার পঞ্চাশ টাকার মাঝে এ স্মার্ট ওয়াচটি নিতে পারেন। ফিচার অল মোস্ট সব সেইম পেয়ে যাবেন, আর দারাজে এটা টপ রিভিউতে রয়েছে।

OR- Haylou LS02👇

Number 5. MP4 Player

নাম্বার ফাইভের গ্যাজেট্টি রাখা হয়েছে একটি MP4 প্লেয়ার আর এ গ্যাজেট্টির জন্য রিকোয়েস্ট করেছেন সাহাদুজ্জামান রাসেল ভাই। তো চলেন দেখে নেওয়া যাক এ প্লেয়ারটির ফিচার সম্পর্কে। ফাস্ট অল অল এটার মাঝে আপনি ইন্টারনাল স্টোরেজ হিসেবে থার্টি টু জিবি স্টোরেজ পেয়ে যাবেন, আর এটার মাঝে আপনি সং পিকচার ইজিলি স্টোর করতে পারবেন। প্লেয়ারটির মাঝে ভিডিও প্লে অপশন, রেকোডার অপশন, FM রেডিও, পিকচার অপশন, সেটিং, টেক্স, মিউজিক অপশন পেয়ে যাবেন, এছাড়া এটার মাঝে আরো ডিফ্রেন্ট টাইপের অপশন দেওয়া হয়েছে। ফুল স্কিনে ভিডিও প্লে করতে পারবেন। Buy Low Price and Useful Latest Gadgets and Gear in Bangladesh, আর এ গ্যাজেট্টিকে কন্ট্রোল করার জন্য এটার মাঝে কয়েকটি বাটন পেয়ে যাবেন। প্লেয়ারটি লাইট ওয়েট এবং কমপ্যাক্ট ডিজাইনের হওয়ায় আপনার সাথে ইজিলি কেরি করতে পারবেন। আর যদি বলা হয় এটার প্রাইজের কথা তাহলে দারাজ থেকে মাত্র এক হাজার ছয়শ পঞ্চাশ (১৬৫০) টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন।

Number 4. X6 PSP Game Player

নাম্বার ফোরের গ্যাজেট্টি রাখা হয়েছে একটি গেমস কনসোল আর এটার জন্য রিকোয়েস্ট করেছেন সাকিব হোসেন ভাই। বাট এটার মাঝে গেমস কনসোল অপশন ছাড়াও আরো  ডিফ্রেন্ট টাইপের ফিচার পেয়ে যাবেন। ফাস্ট অল অল গ্যাজেট্টি লাইট ওয়েট ডিজাইনের আর এটার মাঝে আপনি টেন থেউজেন্ট প্লাস গেমস পেয়ে যাবেন, মারিও, কন্ট্রা, মোস্তফার মতো পপুলার গেমস এটার মাঝে দেওয়া হয়েছে। আর এ গেমস কনসোলকে কন্ট্রোল করার জন্য এটার উপরের দিকে কয়েকটি বাটন পেয়ে যাবেন এসবের হেল্পে এটাকে ফুল্লি কন্ট্রোল করতে পারবেন। এছাড়া এ গ্যাজেট্টির মাঝে ক্যামেরা অপশন দেওয়া হয়েছে এরফলে আপনি ফটোস বা ভিডিও রেকোর্ড করতে পারবেন। (Latest Gadgets and Gear in Bangladesh) সেই সাথে অডিও প্লেয়ার বা ভিডিও প্লেয়ার মানে এটার মাঝে আপনি ভিডিও দেখতে পারবেন, মিউজিক প্লে করতে পারবেন। অভার অল দেখা যায় এ গেমস কনসোলটির মাঝে গেমস ছাড়া মাল্টিপল ফিচার ইনজয় করতে পারবেন, আর এ ধরনের গ্যাজেট ছোট থেকে বড় সবারি পছন্দ হয়ে থাকে। আর যদি বলা হয় এটার প্রাইজের কথা তাহলে দারাজ থেকে মাত্র দুই হাজার সাতশ নব্বই (২৭৯০) টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন।


Number 3. JJRC Q70 RC Car

দেখতে লাইট ওয়েট অ্যান্ড হাই স্পীডে রান করা এ কার হেব্বি স্ট্রং, এরফল এ কারকে আপনি যেকোণো প্লেসের মাঝে ইজিলি চালাতে পারবেন। এটার মাঝে ডাবল সাইড ফ্লিপ অ্যান্ড ড্রাইভ অপশন থাকায় যদি এটা উল্টে যায় তাহলেও এটা নিজে থেকে চলতে পারে। আর এটাকে কন্ট্রোল করার জন্য আপনি পেয়ে যাবেন এক রিমোর্ট কন্ট্রোলার, আর এটাকে ইউজ করে আপনি দূর থেকেই কারটিকে কন্ট্রোল করতে পারবেন। এছাড়া এটার মাঝে ওয়ান কে ট্রান্সফম ফিচার দেওয়া হয়েছে এরফলে এক বাটন প্রেস করেই কারটিকে ট্রান্সফম করতে পারবেন। (Latest Gadgets and Gear in Bangladesh) সেই সাথে এটাকে থ্রি সিক্সটি ডিগ্রী রোটেটিং এবং ফ্লিপ করতে পারবেন। হাই স্পীড ফিচার থাকায় এটাকে আপনি ঘন্টায় পঞ্চাশ কিলোমিটার স্পীডে রান করাতে পারবেন। আর এটাকে ওয়ান টাইম চার্জে প্রায় চল্লিশ মিনিট রান করাতে পারবেন। অভার অল গাইস যদি আপনি বা আপনার বাচ্চার জন্য একটি হাই স্পীড কার নিতে চান তাহলে এটা বেস্ট চয়েস হয়ে যাবে। আর যদি বলা হয় এ কারের প্রাইজের কথা তাহলে দারাজ থেকে মাত্র চার হাজার নয়শ দশ (৪৯১০) টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন।


Number 2. Octopus Bubble Tripod

নরমালি আমরা ভিডিও রেকোর্ড করার জন্য ক্যামেরা বা স্মার্টফোন ইউজ করে থাকি আর ভিডিওকে স্ট্যাবেলাইজড করার জন্য ডিফ্রেন্ট টাইপের টাইপড ইউজ করে থাকি। যদি আপনি কম বাজেটের মাঝে টাইপড খুঁজে থাকেন তাহলে দেখে নিতে পারেন এ টাইপডটি আর এটাকে আপনি স্মার্টফোন বা ডিয়েসেলার অথবা একশন ক্যামেরার মাঝে ইজিলি ইউজ করতে পারবেন। এ টাইপডটি লাইট ওয়েট ডিজাইনের এবং সুপার ফ্লেক্সিবিলিটি থাকার কারণে এটাকে আপনি যেকোণো প্লেসের মাঝে হ্যাংক করে রাখতে পারবেন এবং ফটোস বা ভিডিও শুট করতে পারবেন। (Latest Gadgets and Gear in Bangladesh) অভার অল গাইস যদি আপনি কম বাজেটের মাঝে মাল্টিপল ইউজেস টাইপড নিতে চান তাহলে দেখে নিতে পারেন এ টাইপডটি। আর যদি বলা হয় এটার প্রাইজের কথা তাহলে দারাজ থেকে মাত্র ঊননব্বই (৮৯) টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন।


Number 1. JJRC Cartoon HD Camera

নাম্বার ওয়ানের গ্যাজেট্টি রাখা হয়েছে একটি ক্যামেরা আর এটা দেখতে এক কার্টুনের মতো কিন্তু এটা একটি HD স্মার্ট ক্যামেরা | স্মার্ট এ গ্যাজেটি বিশেষ করে বানানো হয়েছে বাচ্চাদের জন্য | আজকাল বাচ্চাদের স্মার্ট ফোনের নেশা দিন দিন বেড়েই চলেছে, যা বাচ্চাদের হেলথের সাথে সাথে ফিউচারেরও এফেক্ট ফেলে | গাইস এ ধরনের গ্যাজেট হেল্পে বাচ্চাদের স্মার্ট ফোনে থেকে দুরে রাখতে পারবেন | এটা এইট মেগা পিক্সেল ক্যামেরা, যা এক নরমাল ক্যামারার মতো অপারেট করতে পারবে | এ ক্যামেরা অন্য সব ক্যামারে থেকে সাইজে ছোট হয়ে থাকে, আর দেখতে এটা একদম কার্টুনের মতো হয়ে থাকে, যা বাচ্চাদের খুব সহজেই আকর্ষন করতে পারে | স্মার্ট এ ক্যামেরাকে অপারেট করার জন্য এটার মাঝে কয়েকটি বাটন পেয়ে যাবেন আর এসবের হেল্পে এটাকে ফুল্লি অপারেট করতে পারবেন। (Latest Gadgets and Gear in Bangladesh) এছাড়া এ ক্যামেরাতে এক্সটার্নাল HD কার্ড লাগিয়ে আপটু থার্টি টু জিবি পর্যন্ত স্টোরেজ ইনক্রিস করতে পারবেন | গাইস যদি আপনি ভেবে থাকেন বাচ্চাকে গিফট হিসেবে কি দিবেন, তাহলে এ স্মার্ট ক্যামেরা একদম পার্ফেক্ট চয়েজ হয়ে যাবে| আর যদি বলা হয় এটার প্রাইজের কথা তাহলে দারাজ থেকে মাত্র (৭২০) টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন লিংক ডিসক্রিপশনে।

আই হোপ আপনাদের Buy Low Price and Useful Latest Gadgets and Gear in Bangladesh গ্যাজেট লিস্টি অনেক ভালো লেগেছে। নিয়মিত Latest Gadgets and Gear in Bangladesh এরকম গ্যাজেট সম্পর্কে জানতে আমাদের সাথে জুড়ে থাকুন।

Post a Comment

0 Comments