Trending

6/recent/ticker-posts

Cheapest and Most Useful Top 7 Gadgets You Can Buy on Bangladesh

গ্যাজেটের ইউজ দিন দিন বেড়েই চলেছে। প্রতিদিন আমরা অনেক ধরনের গ্যাজেট ইউজ করে থাকি। দিনের শুরু থেকে রাত পর্যন্ত আমরা গ্যাজেটের উপরেই নির্ভরশীল। আজকের Cheapest and Most Useful Top 7 Gadgets You Can Buy on Bangladesh গ্যাজেট লিস্টি রাখা হয়েছে গ্যাজেট লাভারদের জন্য। যদি আপনি Cheapest and Useful Gadgets খুঁজে থাকেন তাহলে আজকের গ্যাজেট লিস্টি আপনার অনেক পছন্দ হয়ে যাবে।

Cheapest and Most Useful Top 7 Gadgets You Can Buy on Bangladesh
Cheapest and Most Useful Top 7 Gadgets You Can Buy on Bangladesh


Number 7. Nubia Watch

আজকের ভিডিও শুরু করবো একটি ফিউচারিস্টিক স্মার্ট ওয়াচ দিয়ে। আর এটা ফিউচারিস্টিক বলার কারণ হচ্ছে এটা দুনিয়ার প্রথম এমন ওয়াচ যার মাঝে ইউজ করা হয়েছে ফ্লেক্সিবল অ্যামুলেট ডিসপ্লে। যেখানে নরমাল স্মার্ট ওয়াচের মাঝে নরমাল ডিসপ্লে দেওয়া হয়েছে থাকে বাট এটার মাঝে আপনি ফুল্লি ফ্লেক্সিবল ডিসপ্লে পেয়ে যাবেন। 
 
স্মার্ট এ ওয়াচটি ডিজাইন করা হয়েছ অনেক ডিটেইলসের সাথে আর এটাকে আপনি যেকোণো গেটাপের সাথে ইজিলি ইউজ করতে পারবেন, আর এটা আপনার লুকসকে আরো অ্যামেজিং বানিয়ে দিবে। এটার মাঝে পেয়ে যাবেন ডিফ্রেন্ট টাইপের ওয়াচ ফিচার এছাড়া যদি চান এটাকে আপনি নিজে থেকেই কাস্টমাইজ করতে পারবেন। স্মার্ট এ ওয়াচের মাঝে হার্ডরেট মনিটর থেকে শুরু করে স্টেপ কাউন্টার, হেলথ ট্র্যাকিং, ডিসট্যান্স ম্যাজরমেন্ট, সব কিছু পেয়ে যাবেন। 
 
এছাড়া জেনারেল ফিচার লাইক স্লিপ মনিটর, স্মার্টফোন মেসেজেস, কল নোটিফিকেশন, এছাড়া স্মার্টফোনের মাল্টিপল অ্যাপ্স সাপোর্টেট ফিচার এটার মাঝে পেয়ে যাবে। আর এ ওয়াচকে এক বার চার্জ করে সেভেন ডেসের মতো ইজিলি ইউজ করতে পারবেন। ওয়াচটি ফুল্লি টাচ কন্ট্রোল এরফলে ইজিলি কন্ট্রোল করতে পারবেন, আর এটার স্কিন সাইজ অন্য সব ওয়াচ থেকে বড় হয়ে থাকে এরফলে ডিটেইলসের সাথে সব কিছু ফোলো করতে পারবেন। 
 
অবার অল আপনি যদি প্রফেশনাল লেভেলের এবং স্টাইলিশ স্মার্ট ওয়াচ নিতে চান তাহলে এটা আপনার জন্য পার্ফেক্ট চয়েস হয়ে যাবে। আর যদি বলা হয় এটার প্রাইজের কথা তাহলে বারো হাজার পাঁচশ টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন। Cheapest and Useful Gadgets.

Number 6. TWS M10

নাম্বার সিক্সের গ্যাজেট্টি রাখা হয়েছে একটি নেক্সট লেভেলের ইয়ারবার্ডস। আর এটার মাঝে আপনি মাল্টিপল ফিচার পেয়ে যাবেন। ফাস্ট অফ অল এটার ডিজাইন অন্য সব ইয়াবার্ডস থেকে একদমি ইউনিক রাখা হয়েছে। আর এটাকে ইউজ করার জন্য প্রথমে স্মার্টফোনের সাথে কানেক্ট করে নিতে হবে, দ্যান রেডি হয়ে যাবে ইউজের জন্য। 
 
স্মার্ট এ ইয়াবার্ডসটি ফুল্লি টাচ কন্ট্রোল এরফলে এটার মাঝে টাচ করে কন্ট্রোল করতে পারবেন, সং প্লে পস, কল রিসিভ রিজেক্ট, আরো ডিফ্রেন্ট টাইপের ফিচার টাচ করেই কন্ট্রোল করতে পারবেন। সেই সাথে এ ইবারবার্ডস ওয়াটারপ্রুফ রাখা হয়েছে এরফলে আপনি এটাকে যেকোণো সিচুয়েশনে ইউজ করতে পারবেন। 
 
এছাড়া এ ইয়ারবার্ডেস সব থেকে ইউনিক ফিচার হচ্ছে এটা থেকে আপনার স্মার্টফোন চার্জ করতে পারবেন, মানে এটাকে পাওয়ার ব্যাংকের মতো ইউজ করতে পারবেন। এছাড়া এ ইয়ারবার্ডসের মাঝে আপনি আপ টু সিক্স আওয়ার প্লেব্যাক টাইম পেয়ে যাবেন, এবং এটার কেস থেকে টেন টাইম মানে দশ বার ইয়ারবার্ডস চার্জ করতে পারবেন। অবার অল এটার লুকস অ্যান্ড ফিচার এটাকে অন্যসব ইয়ারবার্ডস থেকে ইউনিক বানিয়ে থাকে। আর যদি বলা হয় এ ইয়ারবার্ডসের প্রাইজের কথা তাহলে দারাজ থেকে মাত্র সাতশ নব্বই (৭৯০) টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন। Cheapest and Useful Gadgets.

Number 5. 3D Printing Pen

নরমালি আমরা প্রিন্টিংয়ের জন্য রং বা ডিফ্রেন্ট টাইপের কালার ইউজ করে থাকি বাট যদি আপনি আরো এডভান্স লেভেলের প্রিন্টিং করতে চান বা আপনার বাচ্চার মেদা বিকাশ ঘটাতে চান তাহলে এ গ্যাজেট্টি ইউজ করতে পারেন, আর এটা একটি থ্রি ডি প্রিন্টিং পেন, এটার হেল্পে আপনি থ্রি ডি অনজেক্ট বানাতে পারবেন। 
 
গ্যাজেট্টিক ইউজ করার জন্য সিমপ্লি এটাকে অন করে নিতে হবে এবং এটার মাঝে রেপার দিতে হবে দ্যান রেডি হয়ে যাবে ইউজের জন্য। আপনি এটার হেল্পে ডিফ্রেন্ট টাইপের থ্রি ডি অবজেক্ট বানাতে পারবেন, লাইক জুয়েলারি, আরসি প্লেন, পলি থ্রি ডি ক্লথ, আর্কি টেকচ্যারাল মডেলস, ইভেন রাইডিং পার্পাসে ইউজ করতে পারবেন। এছাড়া যদি চান এটকে অবজেক্ট রিপিয়ারিং পার্পাসে ইউজ করতে পারবেন, মানে ভাংগা অবজেক্টকে পুনরায় রিপিয়ারিং করতে পারবেন। 
 
গ্যাজেট্টি লাইট ওয়েট এরফলে ইজিলি আপনার সাথে কেরি করতে পারবেন। এ ধরনের গ্যাজেট থ্রি ডি অবজেক্ট মেক করতে অনেক ইউজফুল হয়ে থাকে, আর এটার হেল্পে আপনার ইমাজিনিশনেক এক রিয়্যালিটিতে রুপ দিতে পারবেন। যদি বলা হয় এ থ্রি ডি পেনটির প্রাইজের কথা তাহলে দারাজ থেকে মাত্র এক হাজার পাঁচশ (১৫০০) টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন। Cheapest and Useful Gadgets.

Number 4. Kai

যদি আপনার ল্যাপটপ কম্পিউটার স্মার্টফোন মানে সবি ডিভাইসে বাটনের হেল্পে কন্ট্রোল করে বোর হয়ে থাকেন তাহলে এ গ্যাজেট অনেক কাজের হয়ে যাবে। এটা একটি ওয়ারলেস স্মার্ট রিমোর্ট আর এটার হেল্পে আপনার ল্যাপটপ কম্পিউটার স্মার্টফোন আরো ডিফ্রেন্ট টাইপের ডিভাইসকে আপনার হাতের হেল্পে কন্ট্রোল করতে পারবেন। 
 
সেই সাথে আপনার পিসি সবি সফটওয়ারকে এটা দিয়ে জেস্টারের হেল্পে কন্ট্রোল অ্যান্ড অপারেট করতে পারবেন। এখানেই শেষ নয় এটার হেল্পে গেমস ইনজয় করতে পারবেন, যদি চান এটার ফিচারকে কাস্টোমাইজ করতে পারবেন। 
 
এতোসব ফিচার থাকার পরেও এটার হেল্পে আপনার স্মার্ট টিভি এসি ভিয়ার বক্স ড্রোন আরো ডিফ্রেন্ট টাইপের ডিভাইসকে ইজিলি কন্ট্রোল করতে পারবেন। অবার অল এ ধরনের গ্যাজেট অনেক কাজের হয়ে থাকে আমাদের স্মার্ট ডিভাইসগুলোকে কন্ট্রোল করার জন্য, আর যদি বলা হয় স্মার্ট এ ডিভাইসটির প্রাইসের কথা তাহলে সাত হাজার টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন। Cheapest and Useful Gadgets.

Number 3. Foldable Book Lamp

গাইস এটা বইয়ের মতো দেখতে এক স্মার্ট লাইট। আর এটাকে যখনি আপনি ওপেন করবেন এটার পেজেস গ্লো করে থাকবে, যা দেখতে অনেক অ্যামেজিং লাগে। যদি চান এ লাইটকে আপনি থ্রি সিক্সটি ডিগ্রী পর্যন্ত ওনেক করতে পারবেন। আর যখন এটা ক্লোস করবেন এক বইয়ের সেপে চলে আসে, এরফলে এটাকে আপনার সাথে ইজিলি কেরি করতে পারবেন। 
 
ইনডোর হোক বা আউটডোর ইজিলি এটাকে এজে ল্যাম্প ইউজ করতে পারবেন। ডেস্কের মাঝে ইউজ করতে পারবেন, যা আপনার ডেস্কে দিয়ে দিবে এক অ্যানিগন লুকস। এছাড়া যদি চান ডিফ্রেন্ট পার্পাসে এ বুকস ল্যাম্পকে ইউজ করতে পারবেন। যদি চার্জ শেষ হয়ে যায় তাহলে সিমপ্লি USB ক্যাবলের হেল্পে ইজিলি চার্জ করতে পারবেন। 
 
বুক ল্যাম্পটি উডেন কভারে ফিনিশ দেওয়া হয়েছে যে দেখতে আই ক্যাচিং লাগে। অবার অল এ ধরনের লাইট ল্যাম্প ডেকোর পার্পাসে অনেক ইউনিক হয়ে থাকে আর যদি বলা হয় এটার প্রাইজের কথা তাহলে দারাজ থেকে মাত্র এক হাজার চারশ বিয়াল্লিশ (১৪৪২) টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন।

Number 2. Bosch FreshUP

গাইস যদি বলা হয় ক্লথের তাহলে ফ্রেশ ক্লথ পরে আমাদের ফ্রেশ ফিল হয়, বাট অনেক সময় ক্লথ মানে কাপড় রেখে দিলে আনপ্লেজেট অর্ডার মানে খারাপ স্মেল চলে আসে, এরফলে সে কাপড় পরা আনকোমফেটেবল লাগে। বাট যদি আপনার কাপড় ইনস্ট্যান্টলি ফ্রেশ করতে চান তাহলে ইউজ করতে পারেন এ গ্যাজেট্টি। 
 
স্মার্ট এ গ্যাজেট্টির মাঝে ইউজ করা হয়েছে বশ প্লাসমা টেকনোলজি যা ইনস্ট্যান্টলি আনপ্লেজেট অর্ডারকে পার্টিক্যালকে ডিজর্ট করে দেয়, এরফলে আপনার ক্লথ হয়ে যাবে একদম ফ্রেশ। বিশেষ করে এ ধরনের গ্যাজেট অনেক ইউজফুল হয়ে থাকে যেসব পার্সোন অনেক বিজি থাকে। কারণ ডেইলি বিজি লাইফে কথ রিফ্রেশ করার সময় থাকে না, আর অনেক সময় দেখে যায় কথ রিফ্রেশ করা বা ওয়াচ করা আনইজি লাগে। 
 
গ্যাজেট্টিকে ইউজ করার জন্য জাস্ট অন করে নিতে হবে আর ক্লথের মাঝে স্লাইড করতে হবে দ্যান ফ্রেশ হয়ে যাবে আপনার ক্লথ। ইভেন যদি চান কাপড় পরা অবস্থায় এ গ্যাজেট্টি ইউজ করে আপনার কাপড় রিফ্রেশ করতে পারবেন। অবার অল দেখা যায় এ ধরনের গ্যাজেট আমাদের ডেইলি বিজি লাইফে অনেক ইউজফুল হয়ে থাকে। আর যদি বলা হয় এটার প্রাইজের কথা তাহলে বারো হাজার টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন।


Number 1. USB Lighter

নাম্বার ওয়ানের গ্যাজেট্টি রাখা হয়েছে একটি মিনি সাইজের লাইটার এর এটা তাদের পছন্দ হয়ে যাবে যেসব পার্সোন স্মুক করে থাকে। লাইটারটি বিশেষ ফিচার হচ্ছে এটার মাঝে আপনি ফ্রেমলেস অপশনে পেয়ে যাবেন এরফলে একসিডেন্ট হওয়ার পসিবিলিটি নেই। 
 
এছাড়া এটার আমঝে আরেকটি বিশেষ ফিচার পেয়ে যাবেন যদি চার্জ শেষ হয়ে যায় তাহলে ইজিলি যেকোণো USB ডগের মাঝে বা ল্যাপটপ অথবা পিসির মাঝে মানে USB স্লোটে প্লাগিন করে চার্জ করতে পারবেন। এটাকে ইউজ করার জন্য সমপ্লি সামনের দিকে পুস করতে হবে দ্যান সামনে লাইটার করার অপশনে পেয়ে যাবনে, আর চার্জের জন্য পিসের দিকে পুস করতে হবে। এছাড়া সাইজে ছোট এবং লাইট ওয়েট এরফলে ইজিলি কেরি করতে পারবেন। 
 
আর যদি বলা হয় এ মিনি লাইটারের প্রাইজের কথা তাহলে দারাজ থেকে মত্র নিরাবন্নই (৯৯) টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন।


আই হোপ আজকের Cheapest and Most Useful Top 7 Gadgets You Can Buy on Bangladesh গ্যাজেট লিস্টি আপনার অনেক পছন্দ হয়েছে। এরকম Cheapest and useful Gadgets সম্পর্কে নিয়মিত আপডেট জানতে আমাদের সাথেই জুড়ে থাকুন।

Post a Comment

0 Comments