Trending

6/recent/ticker-posts

Top 8 Cheapest and Most Useful Gadgets You Can Buy on Bangladesh Daraz BD

গাইস প্রতিদিন আমরা অনেক ধরনের গ্যাজেট ইউজ করে থাকি। গ্যাজেটের চাহিদা দিন দিন বেড়েই চলেছে। আজকের গ্যাজেট সিরিজে জানতে চলেছেন Top 8 Cheapest and Most Useful Gadgets সম্পর্কে। এরকম Cheapest and Most Useful Gadgets সম্পর্কে নিয়মিত আপডেটেট থাকতে আমাদের সাথেই জুড়ে থাকুন।

Top 8 Cheapest and Most Useful Gadgets You Can Buy on Bangladesh Daraz BD
Top 8 Cheapest and Most Useful Gadgets You Can Buy on Bangladesh Daraz BD


Cheapest and Most Useful Gadgets 8. Mojo Vision Lens

আজকের গ্যাজেট সিরিজ শুরু করবো একটি ফিউচারিস্টিক গ্যাজেট দিয়ে, আর এটা একটি এডভান্স অ্যান্ড ফিউচারিস্টিক লেন্স। নরমাল লেন্সের মতো দেখতে এটার মাঝে মাল্টিপল ফিচার অ্যাড করা হয়েছে, আর এটাকে আপনার আইসের মাঝে পরে রিয়েল টাইমে সব কিছু দেখতে পারবেন, যেকোনো জিনিসের নাম প্রাইজ এবং অপরিচিত ব্যাক্রির ডিটেইলস সহ আরো অনেক কিছু দেখতে পারবেন, এছাড়া এটার হেল্পে রিয়েল টাইমে যেকোণো লিঙ্গুয়েসকে ট্রান্সলেট করতে পারবেন, আর এ মিনি লেন্সকে পাওয়ার দেওয়ার জন্য ইউজ করা হয়েছে বায়ুসেফ ব্যাটারি, সেই সাথে যেকোণো জিনিসকে ডিটেক করার জন্য মোশন সেন্সর, ফটো ক্লিক করার জন্য ইমেজ সেন্সর আরো অনেক কিছু। অভার অল গাইস বুঝতেই পারছেন ফিউচারের টেকনোলজি কতোটা এডভান্স হতে চলেছে। স্মার্ট এ লেন্সটি প্রি-অর্ডার চলছে চাইলে আপনি প্রি-অর্ডার করতে পারবেন।



Cheapest and Most Useful Gadgets 7. Mini Hand Fan

নরমালি সামার সিজনে গরম থেকে বাচার জন্য সব থেকে বেশি প্রয়োজন হয়ে থাকে ফ্যান এসি কুলার বাট যদি আপনি চান মিনি সাইজের পোর্টেবল ফ্যান যাতে ইমার্জেন্সি সিচুয়েশনে আপনার কাজে আসে তাহলে ইউজ করতে পারেন এ গ্যাজেট্টি। আর এটা একটি মিনি সাইজের পোর্টেবল রিচার্জেবল হ্যান্ড ফ্যান, সেই সাথে এটা দেখতে অনেক অ্যামেজিং অ্যান্ড বেটারি অপারেটেট, এরফলে এটাকে নরমাল পাখার মতো হাত দিয়ে ঘুরাতে হবে না এটা নিজে থেকে ঘুরবে এবং আপনাকে ঠান্ডা বাতাস দিয়ে থাকবে। ফ্যানটির মাঝে পাওয়ার সাপ্লাই করার জন্য ইউজ করা হয়েছে দুই হাজার এমেস ব্যাটারি, আর ওয়ান টাইম চার্জে এটাকে প্রায় আড়াই ঘন্টা চালাতে পারবেন, যা সত্যি অনেক অ্যামেজিং আর যদি বলা হয় এটার প্রাইজের কথা তাহলে দারাজ থেকে মাত্র একশ নিরানব্বই টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন।



Cheapest and Most Useful Gadgets 6. Gorilla Tripod

গাইস বেসিক্যালি গরিলা পডের ইউজ করা হয়েছে ব্লগিংয়ের জন্য, কারন এটা অনেক লাইট ওয়েট এবং স্মার্টফোনের জন্য সেফ হয়ে থাকে, যদি আপনি ব্লগিং ভিডিও শুট করে থাকেন তাহলে আপনার জন্য এ গ্যাজেট্টি পার্ফেক্ট চয়েস হয়ে যাবে, ফাস্ট অফ অল এটা অন্য সব গরিলা পড থেকে অনেক লাইট ওয়েট অ্যান্ড এটার মাঝে টু এক্সট্রা আর্মস দেওয়া হয়েছে, আর এ আর্মসের মাঝে এক্সট্রা লাইট অ্যাড করে রাতের সময় ব্রাইটনেসকে ইনক্রিস করতে পারবেন, অভার অল দেখা যায় এ ফিচার থাকায় গ্যাজট্টি রাতের সময় আপনাকে প্রোপার লাইট দিয়ে থাকবে, আর যদি বলা হয় এটার পাইজের কথা তাহলে মাত্র দুইশ চুয়াত্তর টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন।



Cheapest and Most Useful Gadgets 5. The Mother Box

আপনি তো ডিফ্রেন্ট টাইপের চার্জার দেখে থাকবেন বাট এখন যে চার্জারটি দেখতে পাচ্ছেন এটার কনসেপ্ট একদম ইউনিক রাখা হয়েছে, নরমালি ফোন চার্জার জন্য চার্জার কানেক্ট করতে হয় অথবা ওয়ারলেস ওয়েতে চার্জ করলে চার্জার প্যাডের উপরে রাখতে হয়, বাট এটার হেল্পে ফোন ইউজ করার সময় চার্জ করতে পারবেন, এটা একটি ওয়ারলেস চার্জার আর এটা ইউনিক ভাবে ডিজাইন করা হয়েছে, এটার হেল্পে ফোন চার্জ করার জন্য সিমপ্লি গ্যাজেট্টিকে অন করতে হবে, তারপরে এটার সাথে আপনার ফোন কানেক্ট করতে হবে দ্যান আপনার ফোন চার্জ হওয়া শুরু করে দিবে, তবে গ্যাজেট্টির একটি নর্দিষ্ট র‍্যাঞ্জ রয়েছে সেই র‍্যাঞ্জের মাঝে থেকে আপনার ফোন চার্জ করতে পারবেন, গ্যাজেট্টি সাইজে কমপ্যাক্ট হওয়ায় আপনি ইজিলি কেরি করতে পারবেন, অভার অল দেখা যায় ডিফ্রেন্ট টাইপের ওয়ারলেস চার্জার থেকে এটা অনেক ইউনিক হয়ে থাকে আর যদি বলা হয় এটার প্রাইজের কথা তাহলে নয় হাজার নয়শ টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন।



Cheapest and Most Useful Gadgets 4. Solar Power Earbud

নরমালি যখন আমরা আউটডোরে বা টুরে যাই তখন এক প্রব্লেম হয়ে থাকে আমাদের ইয়ারবার্ডস চার্জ করা আর এমন প্রব্লম থেকে বের হওয়ার জন্য ইউজ করতে পারেন এ মিনি সাইজের ইয়ারবার্ডসটি, আর এটার মাঝে দেওয়া এক মোস্ট ইউজফুল ফিচার হচ্ছে সোলার পাওয়ার চার্জ, মানে আপনি সুর্যের আলো থেকে ইয়ারবার্ডস চার্জ করতে পারবেন, মাল্টি এংগেল ডিসপ্লের সাথে এটার মাঝে কল রিসিভ করার অপশন দেওয়া হয়েছে, যা আপনার ড্রাইভিংকে সেফ অ্যান্ড সিকিউর বানিয়ে দিবে, এছাড়া এটার মাঝে ইউজ করা হয়েছে নয়েস ক্যানসেলেশন ফিচার, টাচ কন্ট্রোল এছাড়া আরো ইউজফুল ফিচার পেয়ে যাবেন, যদি চান এটাকে আপনার কারের মাঝে স্টিক করে ইজিলি কেরি এবং চার্জ করতে পারবেন, যদি বলা হয় গ্যাজেট্টির প্রাইজের কথা তাহলে দারাজ থেকে "এক হাজার চারশ ষোল"  টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন।



Cheapest and Most Useful Gadgets 3. Bluetooth Speaker Fidget Spinner

গাইস রিসেন্টলি ফিজেট স্পীনার তো অনেক ট্রেন্ডি হয়ে গেছে, কারন এটা স্টেসকে রিলিভ করতে অনেক হেল্প করে থাকে, বাট এখন যে স্পীনারটি দেখতে পাচ্ছেন এটার মাঝে দেওয়া ফিচার এটাকে এডভান্স বানিয়ে থাকে, ফাস্ট অফ অল এটার মাঝে পেয়ে যাবেন LED ফিচার যা দেখতে অনেক কুল লাগে, সেই সাথে এ স্পীনার মাঝে দেওয়া হয়ছে স্পীকার ফিচার মানে আপনার স্মার্টফোন এটার সাথে কানেক্ট করে মিউজিক শুনতে পারবেন, কলে কথা বলতে পারবেন, এছাড়া এটার মাঝে দেওয়া LED লাইট অ্যান্ড একট্রাকটিভ ডিজাইন এটাকে আরো অ্যামেজিং বানিয়ে থাকে, যখন এটাকে স্পিন করবেন এবং মিউজিক প্লে করবেন এটার মাঝে থেকে সারাউন্ড সাউন্ড শুনতে পারবেন, সেই সাথে LED থাকায় রাতে দেখতে এটাকে আরো অনেক কুল লাগে। অভার অল এ গ্যাজেট আপনার স্টেস কুমানোর সাথে সাথে আপনাকে ইন্টারটেন রাখবে, আর যদি বলা হয় এটার প্রাইজের কথা তাহলে দারাজ থেকে দুইশ পঁয়তাল্লিশ টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন।



Cheapest and Most Useful Gadgets 2. Table Football

গাইস আপনি যদি ঘরের মাঝে বসে থেকে বোরিং ফিল করেন আর যদি চান টাইমপাস করার জন্য গেমিং গ্যাজেট তাহলে এ টেবল ফুটবল গেমস বোর্ডটি দেখতে পারেন, কারন ঘরের মাঝে ভাই বোনের সাথে গেমস খেলার জন্য এটা বেস্ট গ্যাজেট। গেমস বোর্ডটি ডিজাইন করা হয়েছে একটি স্পোর্টস বোর্ডের মতো, আর এটার মাঝে যে বেশি গোল করতে পারবেন সে হবে বিজয়ী। অভার অল গাইস আপনি যদি ফুটবল লাভার হয়ে থাকেন তাহলে এ গেমস বোর্ডটি ট্রাই করতে পারেন, আর যদি বলা হয় এটার প্রাইজের কথা তাহলে দারাজ থেকে সতেরোশ আঠারো টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন।



Cheapest and Most Useful Gadgets 1. Zooii Smarrt Shoes

নাম্বার ওয়ানের গ্যাজেট্টি রাখা হয়েছে একটি স্মার্ট সু, আর এটার মাঝে আপনি আরজিবি পাইলট লাইট, ব্লুতুথ কন্ট্রোলের মতো অনেক ধরনের স্মার্ট ফিচার পেয়ে যাবেন, সেই সাথে এটার মাঝে ইউজ করা হয়েছে মোশন সেনসিং টেকনোলজি এরফলে আপনার পায়ের মুভমেন্টের হিসবে লাইট গ্লো করে থাকবে, এটা দেখতে অনেক স্টাইলিশ হয়ে থাকে আর বিশেষ করে রাতের সময় যখন এটার লাইট গ্লো করে অন্দকারে তখন দেখতে অনেক অ্যামেজিং লাগে, এটা চার্জ করা অনেক ইজি হয়ে থাকে জাস্ট আপনার স্মার্টফোনের USB সি পোর্টের হেল্পে চার্জ করতে পারবেন, এবং এক চার্জে প্রায় থ্রি টু ফোর ডেস ইজিলি ইউজ করতে পারবেন, সেই সাথে এটার এটার ডিজাইন লেসলেস ভাবে করা হয়েছে এরফলে লেস বাদার কোণো রকম প্রব্লেম নেই, এরফলে ইজিলি পরতে এবং খুলতে পারবেন, সেই সাথে এটা প্রভাইট করে দিবে ড্যাসিং লুকস। অভার অল আপনি যদি স্মার্ট সুজ ইউজ করতে চান তাহলে এটা আপনার জন্য পার্ফেক্ট চয়েস হয়ে যাবে, আর যদি বলা হয় এটার প্রাইজের কথা তাহলে দারাজ থেকে "দুই হাজার পঞ্চাশ" টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন।



আই হোপ আজকের গ্যাজেট সিরিজটি আপনাদের অনেক ভালো লেগেছে। এরকম নিয়মিত Cheapest and Most Useful Gadgets সম্পর্কে জানতে আমাদের সাথে জুড়ে থাকুন।

Post a Comment

0 Comments