Trending

6/recent/ticker-posts

7 Low Price Gadgets You Can Buy on Bangladesh Daraz BD

আজকের গ্যাজেট সিরিজে দেখতে জানতে চলেছেন 7 Low Price Gadgets You Can Buy on Bangladesh Daraz BD গ্যাজেট সম্পর্কে। Low Price Gadgets সম্পর্কে নিয়মিত আপডেট পেতে আমাদের সাথেই জুড়ে থাকুন।

7 Low Price Gadgets You Can Buy on Bangladesh Daraz BD
Top 7 Low Price Gadgets You Can Buy on Bangladesh Daraz BD

Number 7. USBkill

আজকের গ্যাজেট লিস্ট শুরু করবো একটি মোস্ট ডেঞ্জারাস গ্যাজেট দিয়ে। মিনি এ গ্যাজেট্টি দেখতে কুল হলেও এটার মাঝে আপনি মোস্ট এডভান্স ফিচার পেয়ে যাবেন। আর এটা একটি USB কিলার গ্যাজেট। গ্যাজেট্টির মেইন কাজ হচ্ছে যেকোণো ডিভাইসকে পাওয়ার অফ মানে লাইফ টেইমের জন্য পাওয়ার অফ করে দিবে। গ্যাজেট্টির সাথে মাল্টিপল এডাপটার অপশন পেয়ে যাবেন, এরফলে যেকোণ ডিভাইসের সাথে ইজিলি কানেক্ট করতে পারবেন। 

এটাকে ইউজ করার জন্য সিমপ্লি ডিভাইসের মাঝে ইনসার্ট করতে হবে আর এটার সাথে আসা মিনি রিমোর্টের মাঝে এক বাটন প্রেস করলেই ডিভাইসটি পার্মান্টলি অফ হয়ে যাবে। এটার হেল্পে টিভি, স্মার্টফোন, আইফোন, ইভেন ম্যাকবুকও পার্মানেন্টলি অফ করতে পারবেন। শুধু এসব ডিভাইস নয় আপনি মাউস পর্যন্ত ডিস্যাবল করতে পারবেন। অবার অল বলা হয় যায় মোস্ট ডেঞ্জারাস গ্যাজেট এটি, দেখতে কুল হলেও কাজ করে থাকে এডভন্স লেভেলের, আপনি এটাকে অফলাইভ হ্যাকিং টুলসও বলতে পারেন। স্মার্ট এ গ্যাজেট্টি প্রি-অর্ডার চলছে চাইলে আপনি প্রি-অর্ডার করতে পারবেন।



Number 6. Jakcom MC2

নাম্বার সিক্সের গ্যাজেট্টি রাখা হয়েছে একটি মাউস প্যাড, এটা কোণো নরমাল মাউস প্যাড না এটা একটি স্মার্ট মাউস প্যাড। মানে এটার মাঝে আপনি মাউস প্যাড ছাড়াও মাল্টিপল ফিচার ইউজ করতে পারবেন। এ মাউস প্যাড থেকে আপনার স্মার্টফোন, ইয়ারবার্ডস, আরো ডিফ্রেন্ট টাইপের ওয়ারলেস চার্জিং সাপোর্টেড ডিভাইস চার্জ করতে পারবেন। মাউস প্যাডটি ফুল্লি ডিউরেবল আর এটাকে আপনি ইজিলি ফোল্ড করে রাখতে পারবেন। 

এছাড়া এটার সামনে দিকে LED লাইট ফিচার দেওয়া হয়েছে যা অ্যামেজিং লাগে। অবার অল মাল্টিপল ফিচার থাকায় এ ধরনের গ্যাজেট আমাদের ডেস্কের জন্য অনেক ইউজফুল হয়ে থাকে, আর যদি বলা হয় এটার প্রাইজের কথা তাহলে দারাজ থেকে মাত্র এক হাজার সাতশ টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন।



Number 5. Smart Studio

নাম্বার ফাইভের গ্যাজেট্টি রাখা হয়েছে একদম নেক্সট লেভেলের গ্যাজেট। যদি আপনি গেমার বা ডেস্কের মাঝে বসে কাজ করেন তাহলে এ গ্যাজেট্টি আপনার অনেক কাজে আসবে। এটা একটি মাল্টি ইউজেস গ্যাজেট, মানে এটার মাঝে আপনি স্পীকার ফিচার, এলার্ম ক্লক, শর্টকার্ট বাটন এবং লাইটিং ইফেক্ট পেয়ে যাবেন। 

গ্যাজেট্টিকে ইউজ করার জন্য সিমপ্লি আপনার পিসি বা ল্যাপটপের সাথে কানেক্ট করে নিতে হবে দ্যান যখন আপনার ডিভাইস ইউজ করবেন এটার মাঝে সাউন্ড ফিচার লাইটিং ফিচার শার্টকার্ট বাটন ইউজ করতে পারবেন। মানে গেমস প্লে করার সময় আমাদের শর্টকার্ট বাটন অনেক প্রয়োজন পরে থাকে আর এটার মাঝে আপনি এসব কিছু পেয়ে যাবেন। এটার মাঝে দেওয়া লাইটিং ইফেক্ট আপনার এক্টিভিটির সাথে মার্চ হয়ে ইফেক্ট দিয়ে থাকবে, যা দেখতে একদমি নেক্সট লেভেলের লাগে। 

অবার অল দেখা যায় গ্যাজেট্টির মাঝে দেওয়া ফিচারগুলো আমাদের ডেস্কের মাঝে প্রয়োজন পরেই থাকে আর আপনি এসব কিছুই একটি ডিভাইসের মাঝে পেয়ে যাবেন। আর এতে করে আপনার আলাদা গ্যাজেট করে পার্ছেসও করতে হবেনা। এটির মাঝেই সব পেয়ে যাবেন। যদি বলা হয় এ স্মার্ট গ্যাজেট্টির প্রাইজের কথা তাহলে আলি এক্সপ্রেস থেকে মাত্র তিন হাজার তিনশ টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন।



Number 4. Jakcom ET Binaural Earhook

গাইস যদি আপনি নরমাল ইয়ারফোনে বা ইয়ারবার্ডসে বোর হয়ে থাকেন তাহলে দেখে নিতে পারেন এ নেক্সট লেভেলের ইয়ারহুকটি, আর এটার ডিজাইন করা হয়েছে একদম ইউনিক ভাবে। 

এটাকে ইউজ করার জন্য সিমপ্লি আপনার স্মার্টফোনের সাথে কানেক্ট করে নিতে হবে দ্যান রেডি হয়ে যাবে ইউজের জন্য। এটার হেল্পে আপনি সং প্লেস পস, কল রিসিভ রিজেক্ট রিডায়াল, আরো ডিফ্রেন্ট টাইপের ফিচার ইজিলি ইউজ করতে পারবেন, আর এটা আপনাকে ডিয়ে ডিবে বোন কন্ট্রাকশন ফিচার, এরফলে আপনার ইয়ারে পেন হবেনা এবং কোনো রকম প্রব্লেমও দেখা দিবেনা। বোন টেকনোলজি ইউজ করায় এ ধরনের গ্যাজেট অনেক ইউজফুল হয়ে থাকে ইয়ারের হেলথের জন্য। আর যদি বলা হয় এটার প্রাইজের কথা তাহলে দারাজ থেকে মাত্র আটশ পঞ্চাশ টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন পার্ছেস।



Number 3. Wristbuds

গাইস নাম্বার সিক্সের গ্যাজেট্টি রাখা হয়েছে একটি টু ইন ওয়ান গ্যাজেট, মানে এটার মাঝে ইয়ারবার্ডের সাথে সাথে স্মার্ট ওয়াচও পেয়ে যাবেন। গ্যাজেট্টিকে আপনার হাতের মাঝে ইজিলি পরতে পারবেন এবং টাইম দেখার সাথে সাথে আপনার ফিটনেস অ্যান্ড বডির ট্যাকিং করতে পারবেন, হার্ডবিট ট্র্যাক করতে পারবেন, স্টেপ কাউন্টার, মেসেজেস নোটিফিকেশন এলার্ট আরো ডিফ্রেন্ট টাইপের ফিচার এক্সপ্লোর করতে পারবেন। 

আপনি যদি রানিং বা যগিং করেন তাহলে এটার ইয়ারবার্ডস কানে থেকে পরে যাবেনা কারন এটা কানের মাঝে পার্ফেক্টলি ফিট হয়ে যায়, সেই সাথে এ কেরি কেসের মাঝে ইয়ারবার্ডস চার্জ হয়ে যাবে, আর এটাকে একবার চার্জ করে টুয়েন্টি ফোর আওয়ার ইজিলি ইউজ করতে পারবেন, সেই সাথে এটার মাঝে নয়েস ক্যানসেলেশনের জন্য CVC ফিচার ইউজ করা হয়েছে। 

অভার অল গাইস যদি আপনি ফিটনেসের ট্র্যাকিং করার সাথে সাথে ইয়ারবার্ডস খুঁজে থাকেন তাহলে এটা বেস্ট চয়েস হয়ে যাবে কারনে এটা টু ইন ওয়ান গ্যাজেট। আর যদি বলা হয় এটার প্রাইসের কথা তাহলে চার হাজার টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন।



Number 2. 4K Mini PC

গাইস যদি নরমালি ডেক্সটপ পিসির সিপিইউ এর কথা যদি বলা হয় তাহলে সাইজে অনেক বড় হয়ে থাকায় পোর্টেবিলিটিতে অনেক প্রব্লেম হয়ে থাকে, মানে সাইজে বড় হওয়ার কারণে আপনি নরমালি যেকোনো জায়গায় কেরি করে নিয়ে যেতে পারবেন না, এর ফলে আপনার ডাটা এক জায়গায় স্ট্যাবল হয়ে থাকে। 

যদি আপনি এক এমন ছোট ডেক্সটপ পিস চান যাতে আপনার পকেটে করে এক জায়গা থেকে অন্য জায়গায় ইজিলি নিয়ে যেতে পারেন তাহলে মিনি এ পিসিটি ট্রাই করতে পারেন। গাইস এটা এমন এক মিনি সিপিইউ হয়ে থাকে আর এটার মাঝে সব ফিচার পাবেন যেমনটা একটি নরমাল পিসিতে দেওয়া হয়ে থাকে। 

মিনি এ পিসিতে সিক্স জিবি র‍্যাম অ্যান্ড টুয়েন্টি এইট জিবি এসএসডি পেয়ে যাবেন, সাথেই এটা ইনটেল প্রসেসরের সাথে পাওয়ার হয়ে থাকে এর ফলে এটার মাঝে পার্ফোমেন্স পেয়ে যাবেন একদম নেক্সট লেভেলের। এ মিনি সাইজের পিসিতে ব্লুতুথের সাপোর্ট পেয়ে যাবেন এর ফলে আপনি কিবোর্ড মাউস ডিভাইসকে কানেক্ট করতে পারবেন সাথেই এটার মা00থে। অভার অল গাইস এ মিনি পিসিটি অনেক অসাম ফিচার প্রভাইট করে থাকবে আপনার প্রফেশনাল কাজের জন্য সাথেই পার্সোনাল ইউজের জন্য। আর যদি বলা হয় এটার প্রাইজের কথা তাহলে আপনি দারাজ থেকে বিশ হাজার আটশ টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন।



Number 1.  Oura Ring

আমরা তো সাবাই জানি একজন পার্সোনের জন্য ট্রেনিং বা কাজ যতোটা ইমপোর্টেন্ট হয়ে থাকে তেমনি ইমপোর্টেন্ট তার রিকোভারি হয়ে থাকে, আর এর জন্য প্রয়োজন হয়ে থাকে পার্ফেক্ট ঘুম অ্যান্ড রেস্ট, আর এ রিং আপনার স্লিপ মনিটর করে থাকবে, এছাড়া আপনার স্টেপ মনিটর থেকে শুরু করে ইনএক্টিভ টাইমকে মনিটর করে রেকোর্ড করে থাকবে। আর এমনটা করার জন্য এ স্মার্ট রিংয়ের মাঝে ইনফ্রারেড LED সেন্সর NTC বডি টেম্পারেচার 3D এক্সেলেমিটার অ্যান্ড জাইরাস্কোপের মতো ইমপোর্টেন্ট সেন্সর দেওয়া হয়েছে। এতো সব কিছু দেওয়া পরেও এটা নরমাল রিং থেকে অনেক লাইট ওয়েট অ্যান্ড গুড লুকিং হয়ে থাকে। এ রিংক জাস্ট টুয়েন্টি টু টুয়েন্টি ফাইভ মিনিটে একবার ফুল চার্জ হওয়ার পরে এটাকে কন্টিনিউ ভাবে ওয়ান উইক পর্যন্ত ইজিলি ইউজ করতে পারবেন, যা অনেক এডভান্স ব্যাটারি ব্যাকআপ হয়ে থাকে। 

আর এটার সব রেজাল্ট দেখতে পারবেন আপনার স্মার্ট ফোনে, এর জন্য এ রিংকে ব্লুতুথের হেল্পে আপনার স্মার্ট ফোনের সাথে কানেক্ট করতে হবে। স্মার্ট এ রিংটি দেখতেও অনেক কুল হয়ে থাকে এর ফলে আপনি এটাকে যেকোনো জায়াগায় পরে যেতে পারবেন, আর এটাকে পরেই অফিস ওয়ার্ক থেকে শুরু করে যেকোনো কাজ করতে পারবেন। এটা ফুল্লি ওয়াটার প্রুভ হয়ে থাকে এর ফলে সুইমিং করার সময়ও ইউজ করতে পারবনে। গাইস যদি আপনি এক এডভান্স লেভেলের রিং খুঁজে থাকেন যাতে সব সময় ইউজ করতে পারেন আর আপনার হেলথকে মনিটর করতে পারেন তাহলে এটা বেস্ট চয়েস হয়ে যাবে। যদি বলা হয় এ রিংকের প্রাইসের কথা তাহলে আপনি সাত হাজার টাকার মাঝেই পার্ছেস করতে পারবনে।



আই হোপ আজকের 7 Low Price Gadgets You Can Buy on Bangladesh Daraz BD গ্যাজেট লিস্টি আপনাদের পছন্দ হয়েছে। এরকম Low Price Gadgets সম্পর্কে নিয়মিত আপডেটেট থাকতে আমাদের সাথেই জুড়ে থাকুন।

Post a Comment

0 Comments