Trending

6/recent/ticker-posts

Top 8 Crazy Low Price Gadgets in Online - BdGadgetsReview

দিনের শুরু থেকে রাত পর্যন্ত আমরা ডিফ্রেন্ট টাইপের গ্যাজেট ইউজ করে থাকি। গ্যাজেট আমাদের লাইফের সাথে জড়িয়ে আছে। গ্যাজেট আমাদের কাজকে ইজি করার সাথে সাথে আমাদের লাইফকে এডভান্স অ্যান্ড সিকিউর বানিয়ে থাকে। আজকের গ্যাজেট সিরিজে জানতে চলেছেন Top 8 Crazy Low Price Gadgets in Online গ্যাজেট সম্পর্কে। এরকম Most Useful Gadgets সম্পর্কে নিয়মিত আপডেটেট থাকতে আমাদের সাথেই জুড়ে থাকুন।

Top 8 Crazy Low Price Gadgets in Online - BdGadgetsReview
Top 8 Crazy Low Price Gadgets in Online


Number 8. SD40 LCD Projector

নরমালি এ করোনার সিচুয়েশনে থিয়েটারে গিয়ে মুভি দেখা প্রায় অসম্ভব হয়ে গেছে। যদি আপনি মুভি লাভার হয়ে থাকেন আর ঘরের মাঝেই থিয়েটারের মজা নিতে চান তাহলে ট্রাই করতে পারেন এ গ্যাজেট্টি আর এটা একটি প্রোজেক্টর। প্রোজেক্টরটি দেখতে আই ক্যাচিং আর এটাকে ডিজাইন করা হয়েছে কমপ্যাক্ট ভাবে এরফলে ইজিলি কেরি করতে পারবেন। আর যদি বলা হয় ভিডিও ইনপুটের কথা তাহলে ল্যাপটপ কম্পিউটার, SD কার্ড এবং স্মার্টফোনের হেল্পে ভিডিও প্লে করতে পারবেন। এটার মাঝে প্লে হওয়ায় ভিডিও অন্যসব প্রোজেক্টর থেকে সার্প অ্যান্ড ক্লিয়ার হয়ে থাকে। স্মার্ট এ ডিভাইসটি কন্ট্রোল করার জন্য এটার উপরের দিকে কয়েকটি বাটন পেয়ে যাবেন আর এসবের হেল্পে এটাকে ফুল্লি কন্ট্রোল করতে পারবেন। সেই সাথে এটার মাঝে বিল্টিং স্পীকার দেওয়া হয়েছে এরফলে আলাদা করে আর স্পীকার ইউজ করতে হবেনা। যদি বলা হয় মিনি এ প্রোজেক্টরটির প্রাইজের কথা তাহলে দারাজ থেকে মাত্র তিন হাজার সাতশ পঞ্চাশ টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন পার্ছেস।



Number 7. Zero T Cap

গাইস নাম্বার সেভেনের গ্যাজেট্টি রাখা হয়েছে একটি ক্যাপ এটা দেখতে নরমাল হলেও এটা হয়ে থাকে স্মার্ট ক্যাপ। যেসব পার্সোনের অনেক বেশি হেয়ার লস হয়ে থাকে বিশেষ করে তাদের জন্য বানানো হয়েছে এ ক্যাপ আর এটা এক হেয়ার গ্রোথ ক্যাপ হয়ে থাকে LED লাইটিংয়ের সাথে। হেয়ার লসের কথা যদি বলা হয় তাহলে অনেক রিজন হয়ে থাকে, লাইক স্ট্রেস কেমিক্যাল প্রোডাক্ট ইউজ করা আরো অনেক কারণ রয়েছে বাট এ ক্যাপ হেয়ার গ্রোথকে স্ট্যাবেলাইট করার সাথে সাথে অয়েলসকেও অ্যালিমেট করে থাকে। এটা ওয়ারলেস হয়ে থাকে সাথেই অনেক কোমফেটেবল হয়ে থাকে। এ ক্যাপকে এসব প্রব্লেমের জন্য ইউজ তো কতেই পারবেন এছাড়া এটা আপনার লুকসকে আরো অনেক বেশি ইনহান্স করে দিবে কারণ এটা দেখতেও অনেক স্টাইলিশ হয়ে থাকে। এ ক্যাপের মাঝে থ্রি লাইট মোড দেওয়া হয়েছে রেড, ব্লু সেই সাথে রেড অ্যান্ড ব্লু, সিমপ্লি এ ক্যাপকে আপনার পরে নিতে হবে বাকি কাজ এ ক্যাপ নিজে থেকেই অটোম্যাটিক করে থাকবে। অভার অল গাইস যেসব পার্সোনের হেয়ার লসের প্রব্লেম রয়েছে তাদের জন্য এটা অনেক কাজের হয়ে যাবে। স্মার্ট এ ক্যাপটি প্রি-অর্ডার চলছে চাইলে আপনি প্রি-অর্ডার করতে পারবেন।



Number 6. Sweat Slim Belt Plus

নরমালি দেখা যায় আমরা ফিটনেস মেইনটেন করার পরেও আমাদের মাঝে বেলিফ্যাট দেখা যায় এজন্য আপনি ট্রাই করতে পারেন এ গ্যাজেট্টি আর এটা একটি স্লিম বেল্ট, এটা আপনার বেলিফ্যাটকে লস করতে হেল্প করে থাকবে। আর যদি বলা হয় এটা ইউজের কথা তাহলে নরমালি বেলির উপরে পরে নিতে হবে আর এটা ক্যালোরি বার্নিংয়ের মাধ্যমে ফ্যাট লস করতে হেল্প করে থাকবে। এ বেলটির বিশেষ ফিচার হচ্ছে এটাকে ওয়ার্কাউট করার সময় ইউজ করতে পারবেন, ইভেন অফিস ওয়ার্ক বা ডিফ্রেন্ট টাইপের কাজের সাথেও ইউজ করতে পারবেন। বেলটি ফুল্লি কোমফোটের সাথে পেয়ে যাবেন আর এটা আপনার ফ্যাট লসের সাথে সাথে ওয়েট লস, বেলি সেপে আনতেও হেল্প করে থাকবে। অভার অল দেখা যায় এ ধরনের গ্যাজেট অনেক ইউজফুল হয়ে থাকে ইজিভাবে ফিটনেস মেইনটেন করার জন্য আর যদি বলা হয় এটার প্রাইজের কথা তাহলে দারাজ থেকে মাত্র দুইশ চল্লিশ টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন।



Number 5. Flying Toy Car

গাইস আপনি হয়তো ডিফ্রেন্ট টাইপের টয় কার দেখে থাকবেন বাট এখন এ কারটি দেখতে পাচ্ছেন এটা টুই ইন ওয়ান কার, মানে এটার মাঝে আপনি দুটি ফিচার পেয়ে যাবেন। ফাস্ট অফ অল এটাকে আপনি গ্রাউন্ডে চালাতে পারবেন, অ্যান্ড সেকেন্ড এটাকে আপনি ফ্লাইও করাতে পারবেন। কারটিকে কন্ট্রোল করার জন্য একটি রিমোর্ট কন্ট্রোলার পেয়ে যাবেন, আর এটার হেল্পে কারটিকে ফুল্লি কন্ট্রোল করতে পারবেন। সেই সাথে এ কারটির মাঝে দেওয়া হয়েছে ফোর পোপেলার্স আর এসবের হেল্পে কারটি ফ্লাই করে থাকে। সেই সাথে এটার মাঝে LED লাইট দেওয়া হয়েছে যা কারটির লুকস আরো অ্যামেজিং বানিয়ে থাকে। অভার অল দেখা যায় এ ধরনের কার বাচ্চা হোক বা বড় পার্সোন সবারি পছন্দ হয়ে থাকে। আর গ্রাউন্ডে রান করানোর সাথে সাথে আকাশে ফ্লাই করানোর ফিচারের কারণে যে কেউ লাইক করে থাকবে। যদি বলা হয় এ টুই ইন ওয়ান কারটির প্রাইজের কথা তাহলে দারাজ থেকে মাত্র একশা নব্বই টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন।




Number 4. Multi Tool Phone Grip

গাইস নাম্বার ফোরের গ্যাজেট্টি রাখা হয়েলছে একটি মাল্টি টুলস গ্যাজেট। অনেক পার্সোন আছে স্মার্ট ফোনে পার্ফেক্টভাবে গ্রিপ পাওয়ার জন্য এক মিনি সাইজের গ্যাজেট ইউজ করতে থাকে যা স্মার্ট ফোনের পিছের দিকে লাগাতে হয় আর এটা এক হোলের মতো ডিজাইন থাকায় ফিঙ্গার হোলের মাঝে দিয়ে পার্ফেক্টলি গ্রিপ করে থাকে। একভাবে দেখা যায় গ্যাজেটি স্মার্ট ফোনের গ্রিপের জন্য বেটার হয়ে থাকে এছাড়া আর কোনো বিশেষ কাজ থাকেনা এটা। বাট যদি স্কিনের এ গ্যাজেটি ট্রাই করেন আর এটা এক এমন গ্রিপ হ্যান্ডেল হয়ে থাকে এটার মাঝে মিনি সাইজের ডিফ্রেন্ট টাইপের মাল্টিটুলস পেয়ে যাবেন। এ গ্যাজেটি এক স্কু ডাইবারের মতো আপনার জন্য কাজে আসবে, সাথেই এটার মাঝে এক মিনি সাইজের কাটার পেয়ে যাবেন অ্যান্ড ক্যান ওপেনার অ্যান্ড বোতল ওপেনারের মতোও ইউজ করতে পারবেন। গ্যাজেট্টি ফোন গ্রিপিং করার সাথে সাথে আরো ডিফ্রেন্ট টাইপ কাজের জন্য ইজিলি ইউজ করতে পারবেন। গ্যাজেট্টি ছোট হলেও অনেক কাজের হয়ে থাকে, যদি আপনি এক এমন মাল্টটুলস গ্যাজেট খুঁজে থাকেন যা সব সময় আপনার স্মার্ট ফোনের সাথে থাকবে এবং প্রয়োজনের একর্ডিং ইউজ করতে পারবেন তাহলে মিনি এ গ্যাজেট্টি আপনার জন্য বেস্ট চয়েস হয়ে যাবে। আর যদি বলা হয় এটার প্রাইজের কথা তাহলে আপনি এক হাজার পাঁচশ টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন।



Number 3. P47 Wireless Headphone

গাইস যদি আপনি বাজেটের মাঝে হেডফোন খুঁজে থাকেন তাহলে দেখে নিতে পারেন এ হেডফোনটি আর এটার মাঝে আপনি প্রফেশনাল লেভেলের সব ফিচার পেয়ে যাবেন। ফাস্ট অফ অল এটা ওয়ারলেস হেডফোন এরফলে ওয়ারের কোনো জামেলা নেই, সেই সাথে এটার মাঝে ফোল্ডেবল ফিচার দেওয়া হয়েছে, দেখতে আই ক্যাচিং আর এটার হেল্পে আপনি গান শুনতে পারবেন, মুভি দেখতে পারবেন, গেমস ইনজয় করতে পারবেন। এছাড়া হেডফোনকে কন্ট্রোল করার জন্য এটার সাইডে কয়েকটি বাটন দেওয়া হয়েছে, আর আপনি এসবের হেল্পে হেডফোনটিকে ফুল্লি কন্ট্রোল করতে পারবেন। সং প্লে পস, ভলিউন আপ ডাউন, সব কিছু পেয়ে যাবেন। আর যদি বলা হয় এটাকে চার্জের কথা তাহলে যেকোণো নরমাল USB ক্যাবলের হেল্পে ইজিলি চার্জ করতে পারবেন। হেডফোনটি প্লাস্টিক বিল্ট, আর ফোল্ডেবল হোওয়ায় ইজিলি আপনার সাথে কেরি করতে পারবেন। যদি বলা হয় এ হেডফোনটির প্রাইজের কথা তাহলে দারাজ থেকে মাত্র তিনশ চল্লিশ টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন পার্ছেস।



Number 2. Remote Control Car

নাম্বার টুর গ্যাজেট্টি রাখা হয়েছে একটি আরসি কার আর এটা একটি রিমোর্ট কন্ট্রোল কার। কারটি দেখতে আই ক্যাচিং আর এটার মাঝে রিয়েলস্টিক লুকস দেওয়া হয়েছে। কারটির বিশেষ ফিচার হচ্ছে এটা রিচার্জেবল এরফলে এটার চার্জ শেষ হয়ে গেলে পুনরায় চার্জ করতে পারবেন। যদি বলা হয় কারটি কন্ট্রোলের কথা তাহলে এটার সাথে আসা রিমর্ট কন্ট্রোলারের হেল্পে ইজিলি কন্টোল করতে পারবেন। কারটির সামনে দিকে LED লাইট দেওয়া হয়েছে এরফলে এটার লুকস আরো অ্যামেজিং লাগে। অভার অল এ ধরনের কার বাচ্চাদের অনেক ইন্টারেস্টিং লাগে। আর যদি বলা হয় এটার প্রাইজের কথা তাহলে দারাজ থেকে মাত্র সাতশ ত্রিশ টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন।



Number 1. MTB Cycle Back Light

গাইস মিনি এ কালারফুল গ্যাজেট্টি একটি বাইসাইকেল গ্যাজেট আর এটা একটি টেল লাইট। নরমালি কারস এবং বাইকের মাঝে ইন্ডিকেটর লাইট দেওয়া হয়ে থাকে বাট সাইকেলের মাঝে দেওয়া হয়ে থাকে না এজন্য আপনি নিতে পারেন এ ইন্ডিকেটর লাইট্টি। মিনি এ লাইটের মাঝে আপনি ফোর ডিফ্রেন্ট টাইপের কালার ইফেক্ট দেখতে পেয়ে যাবেন এরফলে আপনার পছন্দমতো কালার ইউজ করতে পারবেন। আর এটা রিচার্জেবল এরফলে চার্জ শেষ হয়ে গেলে পুনরায় চার্জ করে ইউজ করতে পারবেন। লাইট্টি ইউজ করা অনেক ইজি জাস্ট আপনার বাইসাইকেলের মাঝে এটাচ করে নিতে হবে এবং অন করে দিলেই রেডি হয়ে যাবে ইউজের জন্য। এছাড়া এ মিনি লাইট্টি ওয়াটার প্রুফ এরফলে যেকোণো সিচুয়েশনে ইউজ করতে পারবেন, আর প্রয়োজন হলে খুলে রেখে দিতে পারবেন। অভার অল রোডে সেফটির জন্য এ ধরনের গ্যাজেট অনেক ইউজফুল হয়ে থাকে আর যদি বলা হয় এটার প্রাইজের কথা তাহলে দারাজ থেকে মাত্র একশ বাইশ টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন পার্ছেস।



আই হোপ আজকের Top 8 Crazy Low Price Gadgets in Online লিস্টি আপনাদের অনেক ভালো লেগেছে। এরম Awesome Gadgets and Most Useful Gadgets সম্পর্কে জানতে আমাদের সাথেই জুড়ে থাকুন।

Post a Comment

0 Comments