Trending

6/recent/ticker-posts

Top 7 Best Most Useful Gadgets You Can Buy on Bangladesh Daraz BD

গ্যাজেট আমাদের লাইফের সাথে জড়িয়ে রয়েছে, কারণ দিনের শুরু থেকে রাত পর্যন্ত আমরা ডিফ্রেন্ট টাইপের গ্যাজেট ইউজ করে থাকি। আজকের গ্যাজেট সিরিজে জানতে চলেছেন Top 7 Best Most Useful Gadgets You Can Buy on Bangladesh Daraz BD সম্পর্কে। আপনি যদি Gadgets Lover হয়ে থেকে তাহলে  Most Useful Gadgets লিস্টি আপনার অনেক পছন্দ হয়ে যাবে। নয়মিত Gadgets সম্পর্কে জানতে আমাদের সাথে জুড়ে থাকুন।

Top 7 Best Most Useful Gadgets You Can Buy on Bangladesh Daraz BD
Top 7 Best Most Useful Gadgets You Can Buy on Bangladesh Daraz BD

Number 7. Xiaomi Air Humidifier

আজকের গ্যাজেট লিস্ট শুরু করবো একটি সাওমির গ্যাজেট দিয়ে আর এটা একটি হিউমিডিফায়ার। নরমালি আমরা যখন রুমের মাঝে লং টাইম থাকি আমাদের মাঝে শুষ্কতা অনুভব হয়ে, সেই সাথে গায়ের স্কিনের মাঝেও এটার প্রভাব দেখা যায়, আর এরকম প্রব্লেম থেকে বাঁচার জন্য ইউজ করতে পারেন এ গ্যাজেট্টি।  আর এটাকে বিশেষ করে বানানো হয়েছে ইনডোর বা ঘরের জন্য বাট যদি চান এ গ্যাজেট্টিকে আপনি আউটডোরেও ইউজ করতে পারবেন। এটাকে ইউজ করার জন্য সিমপ্লি এটার মাঝে পরিমান মতো পানি দিতে হবে এবং ইলেকট্রিসিটির মাঝে প্লাগিন করে দিলেই রেডি হয়ে যাবে ইউজের জন্য। সেই সাথে যদি চান এটার মাঝে পানির সাথে ফ্লেভার লিকুইটও ইউজ করতে পারবেন, এরফলে আপনার রুমের মাঝে এটা এয়ারফ্রেশনারেরও মতো ওয়ার্ক করে থাকবে। মানে মাল্টিপল ইউজেস বলতে পারেন। অভার অল এ ধরনের গ্যাজেট রুমের শুষ্কতা বজায় রাখার জন্য অনেক ইউজফুল গ্যাজেট হয়ে থাকে। আর যদি বলা হয় এটার প্রাইজের কথা তাহলে বিডিশপ থেকে মাত্র চার হাজার পাঁচশ টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন।



Number 6. Glowing Finger Ring

নাম্বার সিক্সের গ্যাজেট্টি রাখা হয়েছে একটি গ্লোয়িং রিং, আর এটা আজকের গ্যাজেট লিস্টে অ্যাড করার কারেন হচ্ছে এটা রিকুয়েস্টের গ্যাজেট। মিনি এ রিংটিকে বানানো হয়েছে টাইটেনিয়াম ম্যাটেরিয়াল দিয়ে এরফলে এটা সুপার ডিউরেবল আর সহজে নষ্ট হবেনা। রিংটির মেইন ফিচার হচ্ছে এটা গ্লো করে থাকে। নরমালি আমরা ফ্যাশনের জন্য যেসব রিং ইউজ করে থাকি তার মাঝে কোণো ফিচার দেওয়া থাকে না বাট এটার মাঝে আপনি গ্লোয়িং ফিচার পেয়ে যাবেন, মানে আপনি যখন এটা অন্দকারে ইউজ করবেন এটা নিজে থেকে গ্লো করবে। আর এটা গ্লো করার জন্য কোণো রকম চার্জের প্রয়োজন হয় না এরফলে এটাকে যেকোণো প্লেসে এবং লাইফ টাইম ইউজ করতে পারবেন। এ গ্লোয়িং রিংটি আপনি ডিফ্রেন্ট সাইজে পেয়ে যাবেন এরফলে আপনার ফিঙ্গারের একোর্ডিং সাইজে পার্ছেস করতে পারবেন। আর যদি বলা হয় এটার প্রাইজের কথা তাহলে দারাজ থেকে মাত্র ছত্রিশ টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন পার্ছেস।




Number 5. Magic Mug

নরমালি আমরা চা বা কফি পান করার জন্য মগ ইউজ করে থাকি বাট এখন যে মগটি দেখতে পাচ্ছেন এটার মাঝে এক বিশেষ ফিচার পেয়ে যাবে, মানে এটা দেখতে এক নরমাল মগের মতোই লাগে বাট যখন আপনি এটার মাঝে কফি বা টি অথবা লিকুইট জাতিয় কিছু ডালবেন এটার মাঝে ফটোস বা লোগো দেখতে পাবেন যা আপনি প্রিন্ট করবেন। মানে এটা ম্যাজিকের মতো ওয়ার্ক করে থাকে। এরকম ফিচার থাকায় অনেক সময় দেখা যায় ঘরের মাঝে মেহমান আসলে এক অন্যরকম একট্রাকশন দিয়ে থাকে। এছাড়া এ ধরনের মগ গিফট পার্পাসে অনেক বেশি ইউজ হয়ে থাকে। মগটিকে বানানো হয়েছে স্ট্রং ভাবে এরফলে সহজে নষ্ট হবেনা। মগের মাঝে এ ফিচারটি ইউজ করার জন্য সিমপ্লি অর্ডার করার সময় আপনি কি রকম লোগো বা ফটো বা টেক্স ইউজ করতে চান তা সিলেক্ট করে দিতে হবে, দ্যান আপনার কাজ শেষ, প্রিন্ট হয়ে চলে আসবে আপনার কাছে। আর যদি বলা হয় এ ম্যাজিক মগটির প্রাইজের কথা তাহলে দারাজ থেকে মাত্র চারশ ত্রিশ টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন।



Number 4. Iron Man Arc Reactor

নাম্বার ফোরের গ্যাজেট্টি রাখা হয়েছে একটি আয়রন ম্যান গ্যাজেট। যদি আপনি আয়রন ম্যানের ফ্যান হয়ে থাকে তাহলে এ গ্যাজেট্টি আপনার অনেক পছন্দ হয়ে যাবে, আর এ গ্যাজেট্টি আয়রম ম্যানের সুটের পাওয়ারের জন্য ইউজ করা হতো, এ আর্ক রিয়েকটরটি রিয়েল লাইভে আপনিও নিতে পারবনে, এটা পেয়ে যাবেন এক কাচের বক্সে, যদি চান এটাকে বাহিরে বের করেও ইউজ করতে পারবেন, এটা দেখতে একদম রিয়েল আর্ক রিয়েকটয়ের মতো লাগে, সেই সাথে এটার মাঝে মুভিওয়ালা আর্ক রিয়েকটরের মতো গ্লো করে থাকে আর এটার লাইটিংকে আপনি এটার সাথে আসা রিমোর্টের হেল্পে কন্ট্রোল করতে পারবেন, এবং ডিফ্রেন্ট টাইপের লাইটিং মোড ইউজ করতে পারবেন, অভার অল যইদ আপনি আয়রম ম্যানের ফ্যান হয়ে থাকে তাহলে গ্যাজেট্টি আপনার অনেক পছন্দ হয়ে যাবে, আর যদি বলা হয় এটার প্রাইজের কথা তাহলে দারাজ থেকে পাঁচ হাজার ছয়শ ষাট টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন।



Number 3. Nebula Capsule

গাইস আপনি হয়তো ডিফ্রেন্ট টাইপের প্রজেকটর দেখে থাকবেন, বাট আপনি যদি চান এমন এক মিনি সাইজের প্রজেকটর, যেটাকে আপনার পকেটে করে কেরি করতে পারবেন, তাহলে ইউজ করতে পারেন এ মিনি সাইজের প্রজেকটরটি, আর এটাকে ডিজাইন করা হয়েছে এক স্পিকার মতো বাট এটার মেইন পার্পাস হয়ে থাকে প্রজেকশন, সেই সাথে এটাকে আপনার স্মার্টফোনের সাথে কানেক্ট করে ইজিলি ইউজ করতে পারবেন,গ্যাজেট্টির ফুল্লি এক্সেস করার জন্য পেয়ে যাবনে একটি অফিসিয়াল অ্যাপ্স, আর এ অ্যাপের মাঝে আপনি ডিফ্রেন্ট টিপের ফিচার এক্সপ্লোর করতে পারবেন, এছাড়া গ্যাজেট্টির মাঝে স্পীকার ইনভিল্ট দেওয়া হয়েছে, এরফলে মিউজিক বা সাউন্ডের জন্য এক্সট্রা স্পীকার প্রয়োজন হবেনা, মুভি বা ভিডিও অথবা গেমস প্লে করার সময় আপনি এটার স্কিনের সাইজকে আপনার প্রয়োজনের একোর্ডিং ইনক্রিস এবং ডিক্রিস করতে পারবেন, অভার অল যদি আপনি এক পকেট সাইজের স্পীকার খুঁজে থাকেন যার মাঝে ডিফ্রেন্ট টাইপের ফিচার ইনভিল্ট করা রয়েছে তাহলে এটা বেস্ট চয়েস হয়ে যাবে, আর যদি বলা হয় এটার প্রাইজের কথা তাহলে দারাজ থেকে "ঊনপঞ্চাশ হাজার দুইশ সাতানব্বই" টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন।



Number 2. Folding Cup

নরমালি আমরা প্লাস্টিকের ইউজ অনেক বেশি করে থাকি এরফলে আমরা নিজেদের ক্ষতির সাথে সাথে পরিবেশের অনেক ক্ষতি করে থাকি। আর যদি আপনি নিজের এবং পরিবেশের ক্ষতি করতে না চান তাহলে ইউজ করতে পারেন এ ধরনের গ্যাজেট আর এটা একটি ফোল্ডিং কাপ। কাপ্টির মাঝে ফোল্ডিং ফিচার থাকায় এটাকে আপনি যেকোণো জায়গায় ইজিলি নিয়ে যেতে পারবেন, ইনডোর হোক বা আউটডোর ইজিলি ইউজ করতে পারবেন। এটার মাঝে আপনি কফি টি পানি যেকোণো ধরনের লিকুইট ইজিলি পান করতে পারবেন। রিইউজেবল এবং ফোল্ডিং ফিচার থাকায় ইউজ করা হয়ে গেলে ফোল্ড করে ইজিলি আপনার সাথে বা পকেটে কেরি করতে পারবেন, এবং প্রয়োজন পরলে পুনরায় ইউজ করতে পারবেন। এ কাপের ডিফ্রেন্ট ভ্যারিয়েন্ট রয়েছে, সেই সাথে এটা ডিফ্রেন্ট কালারেও পেয়ে যাবেন এরফলে আপনার পছন্দ মতো ভ্যারিয়েন্ট এবং কালার পার্ছেস করতে পারবেন। যদি বলা হয় এ কাপের প্রাইজের কথা তাহলে দারাজ থেকে মাত্র দুইশ পঞ্চাশ টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন পার্ছেস।



Number 1. Move it Swift-Smart Boxing Glove

গাইস যেসব পার্সোন বক্সিং করে থাকে নিজের ফিটনেসের জন্য বা প্রফেশনাল বক্সার যদি হয়ে থাকেন তাহলে ইউজ করতে পারেন এ ধরনের এডভান্স বক্সিং গ্লাভসকে। আজকাল মার্কেটে আপনি ডিফ্রেন্ট টাইপে গ্লাভস দেখে থাকবেন বাট সেসবের মাঝে এ ধরনের এডভান্স সেন্সর দেওয়া হয়ে থাকে না, যার হেল্পে আপনি এটা ট্র্যাক করতে পারবেন, কি ধরনের বক্সিং করছেন আপনার বক্সিং লেভেল অ্যান্ড আপনার গ্রথ কি, বাট এ বক্সিং গ্লাভসের মাঝে দেওয়া হয়ে থাকে এডভান্স সেন্সর যা আপনি এক্টিভিটিকে ট্র্যাক করার জন্য দেওয়া হয়ে থাকে। যখন আপনি পাঞ্চ মারবেন যেকোনো জায়গায় এটা রিড করে থাকবে কি ধরনের পাঞ্চ মেরেছেন, সেই সাথে এটা আপনার পাঞ্চের লেভেল মানে ফোর্স কতোটা তাও ট্র্যাক করে থাকবে। এ ধরনের গ্যাজেট অনেক ইমপোর্টেন্ট হয়ে থাকে বক্সার বা ফিটনেস ট্র্যাক করার জন্য আর এটাকে আপনি বক্সিং শেখার জন্যও ট্রাই করতে পারবেন। এ গ্যাজেটের সাথে এটার অ্যাপ্স সাপোর্ট পেয়ে যাবেন আর এটাকে লার্নিং মোডে সেট করে বক্সিং শিখতে পারবেন আর এটা আপনাকে গাইড করে থাকবে কিভাবে কিকরতে হবে। অভার অল গাইস যদি আপনি বক্সিং শেখার পাশি পাশি ফিটনেসকে মেইনটেইন রাখতে চান তাহলে এ ধরনের গ্যাজেট অনেক কাজের হয়ে যাবে আর যদি বলা হয় এটার প্রাইসের কথা তাহলে আপনি নাইন থাউজেন্ট নাইন হান্ড্রেড টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন।



গাইস আহহোপ আজকের Top 7 Best Most Useful Gadgets You Can Buy on Bangladesh Daraz BD গ্যাজেট লিস্টি আপনাদের অনেক পছন্দ হয়েছে। এরকম Most Useful Gadgets সম্পর্কে নিয়মিত আপডট জানতে আমাদের সাথেই জুড়ে থাকু।

Post a Comment

0 Comments