Trending

6/recent/ticker-posts

Top 8 Most Useful Gadgets You Can Buy on Bangladesh Daraz BD

গাইস দিনের শুরু থেকে রাত পর্যন্ত আমরা ডিফ্রেন্ট টাইপের গ্যাজেট ইউজ করে থাকি। গ্যাজেট আমাদের লাইফকে এডভান্স অ্যান্ড সিকিউর বানিয়ে থাকে। আজকের গ্যাজেট সিরিজে জানতে চলেছেন Top 8 Most Useful Gadgets You Can Buy on Bangladesh Daraz BD গ্যাজেট সম্পর্কে। আপনি যদি গ্যাজেট লাভার হয়ে থাকেন আর নিয়মিত Most Useful Gadgets সম্পর্কে আপডেটেট থাকতে চান তাহলে আমাদের সাথেই জুড়ে থাকুন।

Top 8 Most Useful Gadgets You Can Buy on Bangladesh Daraz BD
Top 8 Most Useful Gadgets You Can Buy on Bangladesh Daraz BD


Most Useful Gadgets 8. Gemm Wearable Air Conditioner

আজকের গ্যাজেত সিরিজ শুরু করবো একটি মিনি সাইজের পোর্টেবল পার্সোনাল এয়ার কন্ডিশনার গ্যাজেট দিয়ে। নরমালি আমরা গরম থেকে বাঁচার জন্য ডিফ্রেন্ট টাইপের কুলিং সিস্টেম ইউজ করে থাকি তবে এসব পসিবল হয় থাকে এক জায়গায় থাকার কারণে। বাট যদি এখন যে গ্যাজেট্টি দেখতে পাচ্ছেন এটা এক পোর্টেবল এয়ার কন্ডিশনার আর এটার হেল্পে আপনার বডিকে ঠান্ডা রাখতে পারবেন। গ্যাজেট্টিকে ইউজ করার জন্য সিমপ্লি এটাকে আপনার নেকে এবং গলার মাঝে পরে নিতে হবে, দ্যান রেডি হয়ে যাবে ইউজের জন্য। গ্যাজেট্টির মাঝে ডিফ্রেন্ট টাইপের কুলিং মুড পেয়ে যাবেন। সেই সাথে এটার মাঝে আরেকটি ফিচার দেওয়া হয়েছে এটাকে আপনি শীতের সময়ও বডি হিট রাখার জন্য ইউজ করতে পারবেন। গ্যাজেট্টি ছোট হলেও এটার মাঝে মাল্টিইউজেস ফিচার দেওয়া হয়েছে। আর পোর্টেবল হওয়ায় আপনার সাথে ইজিলি রাখতে পারবেন। অভার অল গরম থেকে বাঁচার জন্য এধরনের গ্যাজেট অনেক ইউজফুল হয়ে থাকে।



Most Useful Gadgets 7. Laser Pointer

গাইস মিনি এ গ্যাজেট্টি ছোট হলেও এটা অনেক কাজের গ্যাজেট আর এটা একটি গ্রিন লেজার পয়েন্টার। এ ধরনের গ্যাজেটকে মাল্টি পার্পাসে ইউজ করা হয়ে। আপনি এটার হেল্পে পয়েন্টার হিসেবে ইউজ করতে পারবেন, যদি চান সিগন্যাল লাইট হিসেবেও ইউজ করতে পারবেন আর এটার হেল্পে টেন কিলোমিটার পর্যন্ত সিগন্যাল দিতে পারবেন। গ্যাজেট্টি ছোট হলেও এটা অনেক পাওয়ারফুল গ্যাজেট, মানে এটার হেল্পে আগুন পর্যন্ত জ্বালাতে পারবেন। যখন আপনি এ লাজার পয়েন্টারের লাইটের সামনে কিছু আনবেন এটা থেকে আগুন জ্বলে উঠবে, মানে লেজার লাইটের আলো এদিকে থেকে বেড়িয়ে ওদিকে যাবে। এ ধরনের লেজার লাইট বিশেষ করে বড় বড় সিকিউরিটির জন্য ইউজ করা হয়ে থাকে। এছাড়া এ গ্যাজেট্টির সাথে ফাইভ ডিফ্রেন্ট টাইপের মডুলার পেয়ে যাবেন আর এসবের হেল্পে ডিফ্রেন্ট টাইপের ইফেক্ট ইউজ করতে পারবেন। অভার অল দেখা যায় গ্যাজেট্টি ছোট হলেও অনেক পাওয়ারফুল গ্যাজেট। আর যদি বলা হয় এটার প্রাইজের কথা তাহলে দারাজ থেকে মাত্র একশ পঁচাত্তর টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন।



Most Useful Gadgets 6. Collar Perfect

নরমালি আমাদের কাপড় আয়রন করার জন্য ডিফ্রেন্ট টাইপের বড় বড় আয়রন ম্যাশিন ইউজ করে থাকি বাট এসবের সাইজ এবং এডভান্স ফিচার না থাকায় আমাদের কাপড়ের মাঝে অনেক প্রব্লেম ক্রিয়েট হয়ে থাকে, এজন্য আপনি ট্রাই করতে পারেন এ মিনি সাইজের আয়রন গ্যাজেট্টি। গ্যাজেট্টি ছোট হলেও এটার মাঝে আপনি এডভান্স লেভেলের ফিচার পেয়ে যাবেন। ফাস্ট অফ অল এটা সাইজে ছোট এবং ফোল্ডেবল এরফলে ফোল্ড করে ইজিলি আপনার সাথে টুরে বা ট্রেভেলের কেরি করতে পারবেন। এছাড়া এটার মাঝে ক্লথ একোর্ডিং হিটিং অপশনে সিলেক্ট করতে পারবেন। মানে আপনার কাপড় যেরকম এটার মাঝে সেরমন আয়রন অপশন পেয়ে যাবেন। সেই এটার মাঝে আরেকটি এডভান্স ফিচার দেওয়া হয়েছে তাহলো নির্দিষ্ট পরিমান হিট হওয়ার পরে এটা নিজে থেকেই অটো অফ হয়ে যাবে, এরফলে কাপড় পুরে যাবেনা। গ্যাজেট্টি ছোট হলেও অনেক ইউজফুল গ্যাজেট। আর যদি বলা হয় এটার প্রাইজের কথা তাহলে দারাজ থেকে মাত্র আটশ নব্বই টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন।



Most Useful Gadgets 5. EDC Coin Knife

নাম্বার ফাইভের গ্যাজেট্টি রাখা হয়েছে একটি নাইফ আর এটা ছোট হলে অনেক কাজের গ্যাজেট এটি, নাইফট্টির সাইজ এতোটাই ছোট হলে থাকে যে এটাকে আপনার প্যান্টের মিনি পকেটে ইজিলি কেরি করতে পারবেন। ইনডোর হোক বা আউটডোর নাইফের ইউজ আমাদের পরেই থাকে আর এটার হেল্পে আপনি কাগজ কাটতে পারবেন, ডাল কাটতে পারবেন, ফল সবজি কাটতে পারবেন, এছাড়া আরো ডিফ্রেন্ট টাইপের ছোট খাটো কাজ এ মিনি নাইফের হেল্পে ইজিলি করতে পারবেন। নাইফটিকে কেরি করার জন্য এটার সাথে এক চেইন এটাচ করে দেওয়া হয়েছে আর এটা ফোল্ডেবল হওয়ায় ইজিলি কেরি করতে পারবেন। এ ধরনের গ্যাজেট ডিফ্রেন্ট টাইপ কাজের জন্য অনেক ইউজফুল হয়ে থাকে আর এটাকে আপনি সেলফ ডিফেন্স গ্যাজেট হিসেবেও নিজের সাথে কেরি করতে পারবনে। আর যদি বলা হয় এটার প্রাইজের কথা তাহলে দারজা থেকে মাত্র দুইশ পঁয়তাল্লিশ টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন।



Most Useful Gadgets 4. Shield

গাইস আপনার কাছে যদি নরমাল বাইসাইকেল থাকে আর আপনার বাইসাইকেলকে স্মার্ট বানাতে চান তাহলে দেখে নিতে পারেন এ স্মার্ট গ্যাজেট্টি, আর এটা একটি এডভান্স টেল লাইট। গ্যাজেট্টিরে ইউজ করার জন্য সিমপ্লি আপনার সাইকেলের মাঝে এটাচ করে নিতে হবে আর এটার সাথে আসা রিমোর্ট কন্ট্রোলার হেলমেটের মাঝে লাগিয়ে নিতে হবে। দ্যান রেডি হয়ে যাবে ইউজের জন্য। এটার মাঝে আপনি অটোম্যাটিক ট্রান অ্যান্ড ব্রেক সিগন্যাল পেয়ে যাবেন, আর যদি বলা হয় ইউজের কথা তাহলে যেদিকে ট্রান নিবেন সিমপ্লি আপনার মাথা সেদিকে ঘুরাতে হবে আর টেল লাইট সেদিকে ব্লিক করা শুরু করে দিবে। আর যখন আপনি দাঁড়িয়ে যাবেন এটা নিজে থেকেই ডিটেক্ট করে ব্রেক লাইট অন করে দিবে। এছাড়া এটার মাঝে আপনি এন্টিথ্যাপ এলার্ম সিস্টেম পেয়ে যাবেন। মানে যখন কেউ আপনার বাইক চুরি বা মুভ করার জন্য ট্রাই করবে এটা ব্লিক করার সাথে সাথে লাইড সাউন্ড দিয়ে থাকবে এবং আপনার কন্ট্রলারেও সিগন্যাল দিয়ে থাকবে, এছাড়া আপনার স্মার্টফোনেও এলার্ম দিয়ে দিবে। সেই সাথে এটার অ্যাপের হেল্পে আপনার সাইকেলকে ফাইন্ড করতে পারবেন। অভার অল দেখা যায় গ্যাজেট্টি ছোট হবেল বাইসাইলে ইউজারদের জন্য মোস্ট ইউজফুল গ্যাজেট। মিনি এ গ্যাজেট্টি প্রি-অর্ডার চলছে চাইলে আপনি প্রি-অর্ডার করতে পারবেন।



Most Useful Gadgets 3. Kitchen Scale

নাম্বার থ্রির গ্যাজেট্টি রাখা হয়েছে একটি ডিজিটাল ইলেকট্রনিক কিচেন স্কেল, আর এ ধরনের গ্যাজেট ফিটনেস লাভারদের জন্য অনেক ইউজফুল গ্যাজেট। যদি আপনি ফিটনেস মেইনটেন করতে চান আর সব কিছু একুরেন্ট খেতে চান মানে ওয়েট মেপে খেতে চান তাহলে এ গ্যাজেট্টি আপনাকে হেল্প করে থাকবে। আপনি এটার হেল্পে মেপে নিতে পারবেন ফল সবজি বা ডিফ্রেন্ট টাইপের জিনিসের ক্যালোরি এবং ওয়েট। গ্যাজেট্টিকে ইউজ করার জন্য সিমপ্লি এটার মাঝে আপনার জিনিস রাখতে হবে আর এটার মাঝে আপনি জিনিসের পরিমান দেখে নিতে পারবেন, সেই সাথে এটার মাঝে তিনটি বাটন দেওয়া হয়েছে সবের হেল্পে ডিফ্রেন্ট মুড সেলেক্ট করতে পারবেন। এছাড়া এ গ্যাজেট্টির হেল্পে আপ টু টেক কেজি একসাথে পরিমাপ করে নিতে পারবেন। যদি বলা হয় এটার প্রাইজের কথা তাহলে দারাজ থেকে মাত্র দুইশ নব্বই টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন।



Most Useful Gadgets 2. Smartphone Photo Printer

অনেক সময় আমাদের ফোনের মাঝে এমন ফটো থাকে যা প্রিন্ট করে হার্ডকপিতে সেইভ করার প্রয়োজন পরে, লাইক ভিবিন্ন অফিস বা কলেজের জন্য ইনস্ট্যান্টলি ফটো প্রয়োন হয়ে থাকে আর দোকানে গিয়েও ফটো প্রিন্ট করা অনেক প্রব্লেম হয়ে থাকে। যদি আপনি এ মিনি গ্যাজেট্টি ইউজ করেন তাহলে আপনার ক্লিক করা যেকোনো পিকচারকে ইনস্ট্যান্টলি প্রিন্ট করতে পারবেন। এটার মাঝে জাস্ট আপনার ফোনকে ইনসার্ট করতে হবে আর পিকচার ক্লিক করতে হবে, দ্যান পিকচার প্রিন্ট হয়ে আপনার সামনে চলে আসবে, এছাড়া যদি চান আপনার ফোনে থাকা পিকচারকেও ম্যানুয়ালি প্রিন্ট করতে পারবেন। মিনি এ গ্যাজেট্টিকে আপনার আইফোন অ্যান্ড অ্যান্ড্রয়েট যেকোনো ডিভাইসের সাথে ইজিলি ইউজ করতে পারবেন, কারণ এটা দু ডিভাইসেই সাপোর্ট করে থাকে। গ্যাজেট্টি সাইজে ছোট এরফলে আপনার সাথে ইজিলি কেরি করতে পারবেন। যদি বলা হয় এটার প্রাইজের কথা তাহলে বারো হাজার টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন, যদি দাম বেশি মনে হয় তাহলে এটার অলটার্নেটিভ ভার্সন দারাজ থেকে মাত্র তিন হাজার একশ ষাট টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন।



Most Useful Gadgets 1. Tag Supra

গাইস চলুন দেখে নেওয়া যাক এক কার্ড সেইপ মাল্টি টুলস গ্যাজেট। আমাদের তো প্রতিদিন ডিফ্রেন্ট টাইপ টুলসের প্রয়োজন পরেই থাকে ছোট খাটো কাজ করার জন্য, এতে করে আপনি অনেকগুলো টুলস পার্ছেস এবং কেরি না করে নিতে পারেন এ স্মার্ট গ্যাজটি। এটা সাইজে অনেক কমপ্যাক্ট হয়ে থাকে, কার্ডের সেইপে এটার মাঝে ডেইলি লাইফে ইউজ হওয়া অনেক ধরনের টুলস পেয়ে যাবেন। গ্যাজেটির এক সাইডে ক্লিপ দেওয়া হয়েছে, যখন আপনি এটাকে ওপেন করে এক্সপেইড করবেন তাহলে এটা পাল্টে যাবে এক প্লাসে, আর শুধু প্লাসি নয় এটার সাইডে এক ব্লেড দেওয়া হয়েছে যাতে আপনি পেপার থ্রেড বা কাটিং পার্পাসে ইউজ করতে পারবেন। যদি আপনি এটার মাঝে আরো ডিপলি দেখেন তাহলে ম্যাকানিক্যাল কাজে ইউজ হওয়া ছোট খাটো টুলস পেয়ে যাবেন,  এটা কার্ডের সেইপে আসে ফলে আপনার ওয়ালেটে রেখে ইজিলি কেরি করতে পারবেন এবং ইমার্জেন্সি সিস্যুয়েশনে আপনার অনেক কাজে আসবে। গাইস ডিফ্রেন্ট টাইপ টুলস পার্ছেস এবং কেরি করার থেকে আপনি এ সিংগেল মাল্টিটুল গ্যাজেটকে আপনার সাথে কম স্পেসে রাখতে পারবেন। যদি বলা হয় এ মাল্টি টুলস গ্যাজেটের প্রাইসের কথা তাহলে আপনি এক হাজার দুইশ টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন।



গাইস আই হোপ আজকের Top 8 Most Useful Gadgets লিস্টি আপনাদের পছন্দ হয়েছে। নিয়মিত এরকম Most Useful Gadgetsসম্পর্কে জানতে আমাদের সাথে জুড়ে থাকুন।

Post a Comment

0 Comments