Trending

6/recent/ticker-posts

6 Best Most Useful Gadgets in 2021

গ্যাজেট আমরা প্রতিদিন ইউজ করে থাকি। গ্যাজেটের চাহিদা দিন দিন বেড়েই চলেছে। আজকের গ্যাজেট সিরিজে জানতে চলেছেন 6 Best Most Useful Gadgets in 2021 সম্পর্কে। আই হোপ আজকের Most Useful Gadgets লিস্টি আপনাদের অনেক পছন্দ হয়ে যাবে।

6 Best Most Useful Gadgets in 2021
6 Best Most Useful Gadgets in 2021


Number 6. Nimb

গাইস গ্যাজেট সিরিজ শুরু করবো একটি স্মার্ট রিং দিয়ে, এটা দেখতে নরমাল হলেও এটা অনেক স্মার্ট রিং হয়ে থাকে। এটার মাঝেই আপনি অনেক ইউজফুল ফিচার পেয়ে যাবেন। স্মার্ট এ রিংয়ে আপনি এক পেনেক বাটন পেয়ে যাবেন, যদি আপনি কোথাও একা বা আনসেইভ ফিল করেন তাহলে এ বাটনকে প্রেস করতেই আপনি ইনস্ট্যান্টলি আপনার ফ্রেন্ডস বা ফ্যামিলি মেম্বারের সাথে কন্ট্রাক্ট করতে পারবেন। এটার মেইন ফিচার এটার হয়ে থাকে, আনসেইভ সিচ্যুয়েশনে এটা এক সেইভ কানেকশন প্রভাইট করে থাকে। এছাড়া আপনার ফোনে আসা কল রিসিভ করে শুনতে পারবেন এ স্মার্ট রিংয়ের মাধ্যমে। আপনার স্মার্ট ফোনে কল আসলে এ রিং ব্রাইভেট করা শুরু করবে ফলে কোনো কল মিস হবেন না। এ রিংয়ের সাথে চার্জিং ডক পেয়ে যাবেন, সাথেই পেয়ে যাবেন এক ক্যাবল রিংকে চার্জ করার জন্য, আপনি সিমপ্লি রিংকে এ চার্জিং ডকে রেখে দিলেই রিং চার্জ হওয়া স্ট্রাট করবে। গাইস আজকাল বাজে সময় চলেতে সবার সেফটির জন্য এটা অনেক ইউজফুল রিং হয়ে থাকে।



Number 5. Freefly Movi

গাইস স্মার্ট এ গ্যাজেটিকে আপনি পার্সোনাল সিনেমা রোবট বলতে পারেন, এটার বিশেষ ফিচার হচ্ছে ভিডিও শুট করার জন্য ইউজ করা হয় স্মার্ট ফোন। আপনার স্মার্ট ফোনকে সিমপ্লি  এটার মাঝে সেট করতে হবে, আর এটা ভিডিও শুটের জন্য রেডি হয়ে যাবে। দেখা যায় যে কুয়ালিটি ভিডিও শুট করার জন্য এটা এক এফোড্যাবল অপশন হয়ে থাকে। স্মার্ট এ গ্যাজেটির মাধ্যমে ভিডিও শুট করা একদম সিমপ্ল হয়ে থাকে, এটার হ্যান্ডেলে দরে ভিডিও শুট করেতে পারবেন আর না হয় এটাকে যেকোনো জায়গায় রেখে ভিডিও শুট করতে পারবেন। এ গ্যাজেট ডাইরেক্ট স্মার্ট ফোনের মাধ্যমেই সিনেমাটিক ভিডিও শুট করতে পারে,  অনেক স্ট্যাবিলিটি এবং স্মুথনেসের মাধ্যমে। স্মার্ট এ গ্যাজেটি অনেক কমপ্যাক্ট সাইজের হয়ে থাকে, ফলে আপনি এটাকে যেকোনো জায়গায় নিয়ে যেতে পারবেন এবং আপনার ইচ্ছামতো ভিডিও শুট করতে পারবেন। যদি আপনি কোথাও ঘুরতে যান এবং সেখানকার ভিউ আপনার ভালো লেগে থাকে তাহলে স্মার্ট এ গ্যাজেটি সে ভিউওকে ক্যাপচার করতে আপনাকে হেল্প করে থাকবেন। স্মার্ট এ গ্যাজেটির মাধ্যমে ব্লগিং অথবা ইউটুবের ভিডিও শুট করতে পারবেন খুব সহজে এবং তা অনেক স্ট্যাবেলিটির মাধ্যমে।



Number 4. PokeBall Plus

গাইস এটা একটি পোকেবল গ্যাজেট। এই সেই পকেবল প্লাস গ্যাজেট তো চলুন দেখে নেওয়া যাক এর বিস্তারিত। যখন মকেমন গো গেম লন্স হয়েছিলো পুরো দুনিয়ায় এ গেম অনেক এটেনশন গ্যাপ করেছিলো। যদি আপনিও এক পকেমন গ্যান হয়ে থাকেন তাহলে এ রিয়েলের মতো ভার্চুয়াল পকেবলের মাধ্যমে পকেমন গো এর মতো গেমসের মজা ইমার্সিপ এবং একসাইটিং ভাবে নিতে পারবেন। এটাকে আপনি ডাইরেক্ট কানেক্ট করতে পারবেন স্মার্ট ফোন বা স্মার্ট টিভিতে, আর সব পকেমন রিলেটেট গেমস এ বল সাপোর্ট করে থাকে, ফলে আপনি ডিফ্রেন্ট গেমের মজা নিতে পারবেন। এটার মিডে দেওয়া হয়েছে বাটন যা জয়স্টিকের মতো কাজ করে থাকে, আর যখনি আপনি পকেমন দরবেন সিমপ্লি এ বলকে থ্রো করার একশন করতে হবে, মনে রাখবেন এটাকে রিয়েল ভাবে থ্রো করতে হবে না জাস্ট একশন করতে হবে, আর পকেমন চলে আসবে আপনার বলে। ওভার অল যদি বলা হয়ে থাকে পকেমন ফ্যানদের জন্য এটা আজকে বেস্ট গ্যাজেট হয়ে যাবে। যদি বলা হয় এ স্মার্ট গ্যাজেটির কথা তাহলে আপনি থ্রি থাউজেন্ট টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন।



Number 3. Emotion Butterflies

গাইস আপনি এ বাটার ফ্লাইকে দেখে বলতে পারবে কি এট রিয়েল নাকি রোবটিক বাটার ফ্লাই ?... আমার তো মনে হয় আপনার আনসার হয়ে রিয়েল, কারণ এটা বানানোই হয়েছে এমনভাবে। এ রোবটিক বাটার ফ্লাই আলট্রা লাইট ওয়েট হয়ে থাকে, আর এটার ফ্লাইং প্যাটান থেকে শুরু করে এক জায়গায় বসে উইংস নারানোর স্টাইল সব কিছু এক রিয়েল বাটার ফ্লাইয়ের মতো হয়ে থাকে। স্মার্ট এ বাটার ফ্লাইয়ে GPS দেওয়া হয়েছে, ফলে GPS এর হেল্পে এটাকে খুব সহজেই ট্র্যাক করতে পারবেন। আর যদি আপনি চান এটাকে এক ফিক্স ডাইরেক্টশনে উড়াতে পারবেন, আর যদি চান র‍্যান্ডম ডাইরেকশনে উড়াতে তাও পারবেন। যদি আপনি এক থেকে অদিক বা বেশি বাটার ফ্লাই এক গ্রুপে ছেড়ে দিন তাহলে এসব নিজেদের মাঝেই ইন্টারেক্ট করে উড়ে থাকবে, যেমন  রিয়েল বাটার ফ্লাইয়ের গ্রুপ নিজেদের মাঝে ক্রডিনেশন এবং ইন্টারেক্ট করে উড়ে থাকে। গাইস রোবটিক ইনভেনশনে মজা তখনি আসে যখন রিয়েলিটির মতো লাগে, এ বাটার ফ্লাই সেইম তেমনি হয়ে থাকে। যদি আপনি এ বাটার ফাইল পার্ছেস করতে চান তাহলে থ্রি থাউজেন্ড ফাইভ হান্ডেট টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন।



Number 2. Ora x

গাইস আপনার তো আয়রন ম্যান মানে টনি স্টার্কের কথা তো মনেই আছে, সেই সাথে তার ভার্চুয়াল এসিস্ট্যান্ট জাবেত এবং ফ্রাইডে এবং তার হেলমেডে অসাধারণ এনিমেশন ডিসপ্লে হতো সেরকমি এক্সপিরিয়েন্স আপনি যদি চান রিয়েল লাইফে তাহলে এ স্মার্ট গ্যাজেট আপনার সে আশা পুরন করে দিবে। আপনি জেনে অভাক হবে যে এ গ্যাজেট একচুয়ালি হেডফোন অ্যান্ড্রয়েট পাওয়ার স্মার্ট হেডফোন। এ হেডফোনে এক এডিশনাল স্কিন পেয়ে যাবেন যা এডজাস্টেবল হয়ে থাকে, এ স্কিনকে আপনার আইসে লাগিয়ে গেমস খেলতে পারবেন, ভিডিও দেখতে পারবেন, ম্যাপকে এক্সেস করতে পারবেন , ব্রাউজিং করতে পারবেন এক কথায় আপনার স্মার্ট ফোনে যেসকল ফিচার ইউজ করেন সে সব এ স্মার্ট গ্যাজেটে হেল্পে করতে পারবেন। এটাকে কন কন্ট্রোল করার জন্য সিমপ্লি ইয়ার পর্টের মাঝে ট্যাপ করতে হবে, ফর এক্সাপল  আপনি যদি কোনো গেম খেলে থাকেন খেমের মাঝে এ হেডফোনে ট্যাপ করে চ্যাঞ্জ করতে পারবেন। দেখা যায় যে এ হেডফোন দুনিয়ার প্রথম অর্গিমেন্টেট রিয়ালিটি হেডফোন হয়ে থাকে। এটার মাধ্যমে আপনি সোসিয়াল মিডিয়া একাউন্টও এক্সেস করতে পারবেন, ফাইল শেয়ার করতে পারবেন। গাইস স্মার্ট এ গ্যাজেটির ইন্টার্ফেস একদম সিম্পল পেয়ে যাবেন, আর স্কিনও ট্রান্সফারেন করার অপশন পেয়ে যাবেন, ফলে আপনি যদি এ হেডফোন ইউজ করেন মুভি দেখার জন্য তাহলে এটা এক্সটার্নাল সাইডকে পুরো ব্লক করা ছাড়াই মুভি দেখতে পারবেন, মানে আপনার আসে পাশের জিনিসকে ক্লিয়ারলি দেখতে পারবেন, সাথে এ ভার্চুলা স্কিনের মজা নিতে পারবেন, একদম টনি স্টার্কের মতো। আপনার যখন স্কিন ইউজ করার প্রয়োজন পরবে স্কিনকে রোল করে আপনার আইয়ের সামনে নিয়ে আসতে হবে, আর যখন ইউজ করা হয়ে যাবে সিমপ্লি রোল করে আগের পজিশনে সেট করে দিতে হবে। এটাকে ইউজ করাও অনেক সিম্পল এবং ইজি হয়ে থাকে।



Number 1. Misfit Shine 2

গাইস চলুন দেখে নেওয়া জাক স্মার্ট ওয়াচের মতো এক ইউনিক রিয়ারেবল গ্যাজেট।  এটা স্মার্ট ওয়াচ থেকে অনেক এডভান্স হয়ে থাকে, আর এটাকে সব থেকে ইউনিক বানিয়ে থাকে এটার স্কিন। এ গ্যাজেট আপনার স্লিপিং এক্সপিরিয়েন্সকে আরো অনেক রিলাক্সিং বানিয়ে দিবে, রেকোর্ড এবং ট্র্যাক করে। যদি আপনি এটার মাঝে এলার্ম লাগান তাহলে এটা অনেক কম ইন্টানসিটির সাথে ব্রাইভেট করে আপনাকে দিরে দিরে জাগিয়ে দিবে। এটা ফুল্লি টাচ কন্ট্রোল হয়ে থাকে, এটার মাঝে আপনার ডেইলি ফিটনেস ট্র্যাক করে দেখতে পারবেন এবং নিজের ফিটনেস কেয়ার করতে পারবেন। মেইনলি এ গ্যাজেট বানানো হয়েছে ফিটনিসকে ফোকাসে রেখে, এটার স্কিনে ডট দেখতে পাবেন সার্কুলার সেইপে, এ গ্যাজেট কানেক্ট করতে পারবেন আপনার স্মার্ট ফোনের সাথে। ইনকামিং কল এবং নোটিফেকেশন সব দেখতে পাবেন এটারর মাঝে ফলে সব সময় আপডেট থাকতে পারবেন। মেসেজেস থেকে শুরু করে সব ধরনের নোটিফিকেশন ইনস্ট্যান্টলি পেয়ে যাবেন এ গ্যাজেট। মজার ভেপার এটা হয়ে থাকে যে স্মার্ট ওয়াচে এসব ফিচার পেয়ে যাবেন কিন্তু এতো সব অপশন এবং সব উইজেট থাকায়  অনেক কমপ্লিকেটেট হয়ে যায়। যদি আপনি ফিচার চান তাও আবার সিমপ্লিসিটির সাথে সাইন টু আপনার জন্য পার্ফেক্ট চয়েস হয়ে যাবে।



গাইস আই হোপ আজকের 6 Best Most Useful Gadgets in 2021 গ্যাজেট সিরিজটি আপনাদের অনেক ভালো লেগেছে। নিয়মিত এরকম Most Useful Gadgets সম্পর্কে জানতে আমাদের সাথেই জুড়ে থাকুন।

Post a Comment

0 Comments