Trending

6/recent/ticker-posts

Top 8 Crazy Smartphone Gadgets That Will Shock You

আজকের গ্যাজেট সিরিজে জানতে চলেছেন Smartphone Gadgets সম্পর্কে। গ্যাজেট লিস্টি জানানো হয়েছে Top 8 Crazy Smartphone Gadgets That Will Shock You গ্যাজেট দিয়ে।

Top 8 Crazy Smartphone Gadgets That Will Shock You
Top 8 Crazy Smartphone Gadgets That Will Shock You

Number 8. AVA Automated Video Assistant

আজকের গ্যাজেট সিরিজ শুরু করবো একটি স্ট্যাবেলাইজার দিয়ে আর এটা দুনিয়ার সব থেকে ছোট স্মার্টফোন স্ট্যান্ড বলতে পারেন। গ্যাজেট্টির মাঝে ইউজ করা হয়েছে অটোম্যাটিক ফিচার, মানে এটার হেল্পে আপনি কারো হেল্প ছাড়াই ভিডিওস ফটোস ক্লিক করতে পারবেন। সেই সাথে এটার মাঝে দেওয়া হয়েছে ফেস ট্র্যাকিং ফিচার, পার্সোন ফিচার, অবজেক্ট ফিচার, মানে এটার মাঝে AI টেকনোলজি ইউজ করা হয়েছে। 

গ্যাজেট্টি ছোট হলেও অনেক কাজের হয়ে থাকে আপনি টিকটম ভিডিওস, ইনস্টাগ্রাম রিলস,অথবা ভিডিও কল করতে পারবেন, আর আপনি যেদিকেই মুভ করেন না কেনো এটা আপনাকে ফোলো করে থাকবে। এটার মাঝে আপনার স্মার্টফোন, ট্যাবলেট ডিয়েসেলার এবং ডিফ্রেন্ট টাইপের ক্যামেরা ইজিলি সেট করতে পারবেন এবং ভিডিওস বা ফটোস শুট করতে পারবেন।

সেই সাথে এটার মাঝে থ্রি সিক্সটি ডিগ্রী রোটেটিং ফিচার থাকায় এটা বানিয়ে থাকে ইউজার ফ্রেন্ডলি, আর সাইজে কমপ্যাক্ট হওয়ায় আপনার সাথে ইজিলি কেরি করতে পারবেন এবং ইউজ করতে পারবেন। স্মার্ট এ গ্যাজেট্টি প্রি-অর্ডার চলছে চাইলে আপনি প্রি-অর্ডার করতে পারবেন।



Number 7. ARCX Sports Ring

গাইস এটা একটি স্মার্ট রিং আর এটার হেল্পে আপনি ডিফ্রেন্ট টাইপের কাজ ইজিলি করতে পারবেন। নরমালি আমরা টিভির চ্যানেল চ্যাঞ্জ বা অন অফ করতে রিমোর্ট ইউজ করে থাকি বাট এ মিনি রিংয়ের হেল্পে টিভির চ্যানেল চ্যাঞ্জ অন অফ ইজিলি করতে পারবেন। এখানেই শেষ নয় আপনি এটার হেল্পে গেমস খেলতে পারবেন, স্মার্টফোনের কল রিসিভ রেজেক্ট করতে পারবেন, ল্যাপটপ বা কম্পিউটারের মাউসের মতো ওয়ার্ক করতে পারবেন। 

সেই সাথে এটার হেল্পে আপনার ফিটনেস ট্র্যাক করতে পারবেন। আর এটাকে বিশেষ করে বানানোই হয়েছে ফিটনেস লাভারদের লাভারদের জন্য। এছাড়া এটার মাঝে আরেকটি ইমপোর্টেন্ট ফিচার দেওয়া হয়েছে SOS ফিচার, মানে এ ফিচার ইমার্জেন্সি সিচুয়েশনে আপনাকে নানাভাবে হেল্পে করে থাকবে। 

রিংটি ছোট হলেও এটার মাঝে ফিচারের কুমতি রাখ হয়েনি। আর এটাকে একবার চার্জ করে ইজিলি ফাইভ ডেসের মতো ইউজ করতে পারবেন। অভার অল দেখা যায় আজকের ডেটে এরকম স্মার্ট রিং অনেক কাজের হয়ে থাকে আর যদি বলা হয় এটার প্রাইজের কথা তাহলে তিন হাজার টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন।



Number 6. Charge Card

গাইস আপনি হয়তো ফোনের এক্সট্রা পাওয়ারের জন্য পাওয়ার ব্যাংক ইউজ করে থাকবেন বাট এখন যে গ্যাজেট্টি দেখতে পাচ্ছেন এটা দুনিয়ার সব থেকে স্লিম পাওয়ার ব্যাংক। আর এটাকে আপনি এনড্রয়েট এবং আইফোনের সাথে ইজিলি ইউজ করতে পারবেন। মিনি এ পাওয়ার ব্যাংকের মাঝে থ্রি থাউজেন্ট সেভেন হান্ড্রেড এমসে ব্যাটারি পেয়ে যাবেন যা ইমার্জেন্সি সিচুয়েশনে অনেক কাজের হয়ে থাকে, আর এটা সাইজে এতোটাই কমপ্যাক্ট ভাবে ডিজাইন করা হয়েছে যে আপনার ওয়ালের মাঝে ইজিলি কেরি করতে পারবেন। 

এটার মাঝে ফোর LED লাইট দেওয়া হয়েছে আর এ LED লাইট চার্জিং লেভেলের ইন্ডিকেটর হিসেবে কাজ করে থাকে। মিনি এ গ্যাজেট্টির মাঝে ক্যাবল ইনভিল্ট দেওয়া হয়েছে এরফলে আপনাকে ক্যাবল কেরি করতে হবে না, জাস্ট আপনার ফোনের মাঝে প্লাগিন করতে হবে দ্যান চার্জিং শুরু হয়ে যাবে। 

অভার অল দেখা যায় গ্যাজেট্টির ডিজাইন এবং স্লিমের কারণে এটা ওয়ালেটে ট্রাভেল ফ্রেন্ডলি হয়ে থাকে যা ইমার্জেন্সি সিচুয়েশনের জন্য বেস্ট গ্যাজেট বলতে পারেন। আর যদি বলা হয় এটার প্রাইজের কথা তাহলে তিনশ বিশ টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন।



Number 5. Coalbit

নাম্বার ফাইভের গ্যাজেট্টি রাখা হয়েছে একটি মিনি সাইজের মাল্টিপল ইউজেস গ্যাজেট। নরমালি দেখা যায় আমরা অনেক কিছু ভুলে যাই লাইক বাসায় মাঝে ফোন রেখেই আমরা বাহিরে চলে যাই, যদি আপনার ভুলে যাওয়া অভ্যাস থাকে তাহলে এ মিনি সাইজের গ্যাজেট্টির হেল্পে এ প্রব্লেমকে সল্ভ করতে পারবেন। 

শুদু এটা ভুলার জন্য নয় প্রয়োজন পরলে এটা থেকে আপনার স্মার্ট ফোন চার্জ করতে পারবেন, এটার জন্য এ মাল্টিপারপাস গ্যাজেটকে আপনার সাথে রাখতে হবে। এটার মাঝে এক পাওয়ার ব্যাংক LED ফ্ল্যাশ লাইট LED ইন্ডিকেটর অ্যান্ড এক ব্লুতুথ লোকেটর পেয়ে যাবেন। 

গ্যাজট্টি অনেক লাইট ওয়েট হয়ে থাকে এর ফলে আপনি এটাকে এক কিচেন গ্যাজেটের মতো ইউজ করতে পারবেন। যদি আপনার স্মার্ট ফোন রেখে ভুলে যান তাহলে সিমপ্লি এটার মাঝে বাটন প্রেস করতেই আপনার স্মার্ট ফোন থেকে অটোমেটিকলি এক সাউন্ড জেনারেট হবে, এর ফলে আপনি এ সাউন্ডের হেল্পেই ফাইন্ড করতে পারবেন। 

আর যদি আপনি এ গ্যাজেট্টি ভুলে যান তাহলে মোবাইল অ্যাপের হেল্পে এটাকে ট্র্যাক করতে পারবেন। এছাড়া মিনি এ গ্যাজেটে এক ফ্ল্যাশ লাইট দেওয়া হয়েছে রাতের সময় এটার ইউজ করতে পারবেন। আর যদি বলা হয় এটার প্রাইসের কথা তাহলে আপনি এক হাজার দুইশ টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন।



Number 4. Ipin Spatial Ruler

কনট্রাকশন কাজে বা ম্যাজারমেন্ট পার্পাসে আমরা অনেক ধরনের ইকুইমেন্ট ইউজ করে থাকি যা ইউজ করা অনেক কষ্টসাধ্য এবং ইকুরেন্ট রেজাল্ট দিতে পারে না। ম্যাজারমেন্ট পার্পাসে যদি আপনি একুরেন্ট এবং লাইটিং গ্যাজেট খুঁজে থাকেন তাহলে দেখে নিতে পারেন এ মিনি গ্যাজেট্টি। 

মিনি এ গ্যাজেট্টি ইউজ করা একদম সিম্পল, জাস্ট ফোনের পিছের দিকে এটাচ করে নিতে হবে এবং এটার হেল্পে ফটোস শুট করতে হবে, দ্যান ফটোর মাঝে মার্ক করলেই একুরেন্ট ম্যাজারমেন্ট হিসাব পেয়ে যাবেন। 

গ্যাজেট্টি মাঝে ইউজ করা হয়েছে নিউ কাটিং টেকনোলজি। আর ফটোস শুট করার সময় আপনি লেজার ফিচার পেয়ে যাবেন যাতে একুরেট এরিয়া কভার করতে পারেন। 

এছাড়া এটার অফিসিয়াল অ্যাপের হেল্পে আপনি আরো ডিফ্রেন্ট টাইপের ফিচার ইউজ করতে পারবেন, লাইক থ্রিডি, কালি, লেজার পয়েন্টার আরো অনেক ফিচার। গ্যাজেট্টি ছোট হলে এটা অনেক ইউজফুল গ্যাজেট আর যেসব পার্সোন কনট্রাকশনে কাজ করে থাকে বা ম্যাজারমেন্ট হিসেবে করে থাকে তাদের জন্য বেস্ট গ্যাজেট বলতে পারেন। স্মার্ট এ গ্যাজেট্টি প্রি-অর্ডার চলছে চাইলে আপনি প্রি-অর্ডার করতে পারবেন।



Number 3. Lud Beat

গাইস এটা একটি ইউনিক ডিজাইনের ওপেন ইয়ার TW হেডফোন। এটা দেখতে ইউনিক হওয়ার সাথে সাথে এটার মাঝে ওপেন ইয়ার ফিচার থাকায় মিউজিক শুনতে পারবেন। সেই সাথে রাস্তার মাঝে চলার সময় আউট সাউন্ডও শুনতে পারবেন, এরফলে আপনি জানতে পারবেন আশে পাশে কি চলছে, এছাড়া যদি চান আপনি এ ফিচারকে নিজে থাকেই কন্ট্রোল করতে পারবেন, গ্যাজেট্টি দেখতে অনেক কুল হয়ে থাকে, এছাড়া এটা ওয়াটারপ্রুফ হওয়ার সাথে সাথে এটার মাঝে এইট হান্ড্রেড এমেস পাওয়ার ব্যাংক ফিচার পেয়ে যাবেন যা ইমার্জেন্সি সিচুয়েশনে আপনার অনেক কাজে আসবে। 

অভার অল এ ধরনের গ্যাজেট স্মার্টফোন ইউজারদের জন্য সত্যি অনেক ইউজফুল গ্যাজেট হয়ে থাকে। আর যদি বলা হয় এটার প্রাইসের কথা তাহলে সাত হাজার দুইশ টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন।



Number 2. Fonedrop Limitless Phone Case

আপনি ফোনের প্রোটেকশনের জন্য তো ডিফ্রেন্ট টাইপের ফোন কেস ইউজ করে থাকবেন যা ফোনের সেফটি ছাড়া আর কোণো ফিচার দিয়ে থাকে না বাট এখন যে ফোন কেসটি দেখতে পাচ্ছেন এটার মাঝে ফোনের সেফটির সাথে সাথে আরো ডিফ্রেন্ট টাইপের ফিচার পেয়ে যাবেন। 

কেসটি দেখতে কুল এবং স্টাইলিশ আর এটার সাথে আপনি ফোন চার্জিং ফিচার অপশনে পেয়ে যাবেন। ফাস্ট অফ অল ফোন কেসটি ফোনের মাঝে লাগাতে হয়ে এবং এটার সাথে আসা চার্জারের হেল্পে আপনি চার্জ করতে পারবেন তাও ওয়ারলেসলি। আপনি এ চার্জারকে ফোন মাউন্টারের সাথে ইউজ করতে পারবেন, কারের সাথে ইউজ করতে পারবেন, ওয়ালের সাথে ইউজ করতে পারবেন। এছাড়া আরো ডিফ্রেন্ট ভাবে ইউজ করতে পারবেন, আর এটার মাঝে ফোন রেখে দিলেই ম্যাগনেটেক্যালি ফোন এটাচ হয়ে যাবে এবং ফোন চার্জ হওয়া স্টার্ট করে দিবে। 

অভার অল দেখা যায় স্মার্টফোন ইউজারদের জন্য এ ধরনের গ্যাজেট অনেক ইউজফুল থাকে যা আপনাকে ফোনের সেফটির সাথে সাথে ওয়ারলেস চার্জিং ফিচার প্রভাইট করে দিবে। আর যদি বলা হয় এটার প্রাইজের কথা তাহলে সাতশ টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন।



Number 1. Tempmi

গাইস কভিডের আসার পরে থেকে আপনি দেখে থাকবেন যেকোনো জায়গায় প্রবেশ করার সময় এক স্ক্রেনিং করা হয়, যার মাধ্যমে টেম্পারেচার চেক করা হয়, তার পরেই সেখানে যাওয়া এলাও হয়ে থাকে, দেখা যায় একাজ অনেক অনেক ইমপোর্টেন্ট হয়ে থাকে আজকের এই সিচুয়েশনে। 

বাট যদি চান এ কাজকে আপনি নিজেই করতে তাহলে এ গ্যজেট আপনার অনেক কাজে আসবে, এটাকে জাস্ট আপনার ফোনের সাথে এটাচ করে দিতে হবে, সেই সাথে এটার মাঝে এক অ্যাপ্স কন্ট্রোল পেয়ে যাবেন, আর যখন আপনি কোণো কিছুর টেম্পারেচার চেক করবেন বা নিজের টেম্পারেচার চেক করবেন জাস্ট নরমালি অন করে করতে পারবেন। মিনি এ গ্যাজেট্টি আপনার টেম্পারেচারের ডাটাবেজ রেডি করে রাখবে আর দেখতে পারবেন কোণো দিন কেমন ফিবার ছিলো আপনার। 

গ্যাজেট্টি সাইজে এতোটাই ছোট হয়ে থাকে যে এটাকে আপনি ইজিলি পকেটে আপনার চেনের সাথে এটাচ করে বা লকেটের মতো কেরি করতে পারবেন। আর যদি বলা হয় এটার প্রাইসের কথা তাহলে ছয় হাজার একশ টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন।



আই হোপ আজকের Top 8 Crazy Smartphone Gadgets That Will Shock You গ্যাজেট লিস্টি আপনাদের অনেক পছন্দ হয়েছে। এরকম Smartphone Gadgets সম্পর্কে জানতে আমাদের সাথে জুড়ে থাকুন।

Post a Comment

0 Comments