Trending

6/recent/ticker-posts

Top 7 Most Useful and Cool Gadgets You Need in 2021-BdGadgetsReview

গ্যাজেট আমাদের লাইফের সাথে জড়িয়ে আছে। প্রতিদিন আমরা ডিফ্রেন্ট টাইপের গ্যাজেট ইউজ করে থাকি। আজকের গ্যাজেট সিরিজে জানতে চলেছেন Top 7 Most Useful and Cool Gadgets সম্পর্কে।

Top 7 Most Useful and Cool Gadgets You Need in 2021-BdGadgetsReview
Top 7 Most Useful and Cool Gadgets You Need in 2021-BdGadgetsReview


Number 7. Portable Mini Fridge

আজকের গ্যাজেট লিস্ট শুরু করবো একটি ফ্রিজ দিয়ে আর এটা দুনিয়ার সব থেকে ছোট ফ্রিজ। নরমালি আমরা বাসা বা দোকানের জন্য বড় বড় ফ্রিজ ইউজ করে থাকি বাট টুর বা ট্রাভেলের তা নিয়ে যাওয়া সম্ভব না, এজন্য আপনি ট্রাই করতে পারেন এ মিনি ফ্রিজটি। আর এটাকে আপনি যেকোণো জায়গায় নিয়ে যেতে পারবেন কারণ এটাকে বানানোই হয়েছে পোর্টেবল ভাবে। এটার মাঝে আপনি কোল্ড ড্রিং ফুডস ইজিলি রাখতে পারবেন। আর সাইজে কমপ্যাক্ট হওয়ায় কেরি করতে কোণো রকম প্রব্লেম হবেনা। আর যদি বলা হয় এটার পাওয়ারের কথা তাহলে এটার মাঝে আপনি এসি অথবা ডিসি পাওয়ার ইনপুট করে পাওয়ারআপ করতে পারবেন। মিনি এ ফ্রিজের বিশেষ ফিচার জন্য এটার মাঝে আপনি কোল্ড ফিচার ছাড়াও ফুড গরম করার ফিচার পেয়ে যাবেন। মানে এটার মাঝে একসাথে দুটি ফিচার ইনভিল্ড দেওয়া হয়েছে। যদি চান এটাকে আপনার ডেক্সের মাঝেও রেখে ইউজ করতে পারবেন। আর যখন প্রয়োজন হবে এটা থেকে কোল্ড ড্রিং বা ফুডস বের করে খেতে পারবেন। অভার অল এ ধরনের ফ্রিজ অনেক ইউজফুল হয়ে থাকে ট্রাভেলে অথবা পার্সোনালি ইউজ করার জন্য। যদি বলা হয় এটার প্রাইজের কথা তাহলে দারাজ থেকে মাত্র চার হাজার টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন।



Number 6. Waterproof Phone Case

অনেক সময় আমরা টুরে বা ট্রাভেলের গেলে আন্ডার ওয়াটার ভিডিওস বা ফটোস ক্লিক করে থাকি, অথবা কাজের জন্যও অনেক সময় আন্ডার ওয়াটার ফটোস বা ভিডিওর প্রয়োজন পরে থাকে। এজন্য আপনি ট্রাই করতে পারেন এ ধরনের ফোন কেসকে আর এটা আপনার ফোনকে ফুল্লি প্রোটেক করে থাকবে। এ ফোন কেসের মাঝে ইউজ করা হয়েছে ডাবল লেয়ার এরফলে এটা হয়ে থাকে সুপার ডিউরেবল। আর ফোনকে হ্যাংক করার জন্য এটার সাথে আপনি এক ক্লথ হ্যাংগার পেয়ে যাবেন যাতে আপনি ইজিলি কেরি করতে পারেন। এছাড়া এটার মাঝে ইউজ হওয়া কেসের কাভার একদম নীড অ্যান্ড ক্লিন হয়ে থাকে এরফলে ক্যামেরার মাঝে আপনি ক্লিয়ার দেখতে পারবেন এবং পার্ফেক্টলি আন্ডার ওয়াটার ফটোস বা ভিডিওস ইজিলি শুট করতে পারবেন। আর যদি বলা হয় এ আন্ডার ওয়াটার ফোনকেসটির প্রাইজের কথা তাহলে দারাজ থেকে মাত্র ঊনষাট টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন।



Number 5. LeveTop Drone

গাইস যেকোণো এডভ্যাঞ্চারকে রেকোর্ড করার জন্য প্রয়োজন হয়ে থাকে ড্রোনের, আর ড্রোনকে ফ্লাই করার জন্য প্যাক্টিসের প্রয়োজন হয়ে থাকে বাট যদি বলা হয় এ ড্রোনের কথা এটাকে ফ্লাই করার জন্য কোণো রকম প্যাক্টিসের প্রয়োজন নেই। কারণ আপনি এ স্যালিন্ডিক্যাল ড্রোনকে আপনার স্মার্টফোনের হেল্পেই ফ্লাই করতে পারবেন। আর যদি বলা হয় এটার ক্যামেরার কথা তাহলে এটার হেল্পে আপনি ওয়ান এট্টিপি কুয়ালিটির ভিডিওস রেকোর্ড করতে পারবেন। আর এটার মাঝে রেকোর্ড হওয়া ভিডিও অন্য সব ড্রোন থেকে অনেক স্ট্যাবল হয়ে থাকে। এটার সব আর্স বা প্রোপেলার্সকে ফোল্ড করে ইজিলি ব্যাগের মাঝে কেরি করতে পারবেন। আর যদি বলা হয় এটার ফ্লাইড টাইমের কথা তাহলে ওয়ান চার্জে এরাউন্ড টুয়েন্টি মিনিট পর্যন্ত ইজিলি ফ্লাই করতে পারবেন। অভার অল প্রফেশনাল এরিয়াল ফটোস বা ভিডিওস শুট করার জন্য এ ধরনের ফোল্ডেবল ড্রোন অনেক ইউজফুল হয়ে থাকে। স্মার্ট এ ফোল্ডেবল ড্রোনটি প্রি-অর্ডার চলছে চাইলে আপনি প্রি-অর্ডার করতে পারবেন।



Number 4. Air Bank

গাইস এটা দুনিয়ার সব থেকে ছোট পাওয়ার ব্যাংক, আর এটার সাইজ এতোটাই ছোট হয়ে থাকে যে জাস্ট এয়ার পোডের সাইজে হয়ে থাকে। বাট এটার পাওয়ার সেভ করার ক্যাপাসিটি ফাইভ থাউজেন্ট ফাইভ হান্ড্রেড দেওয়া হয়েছে, যা এমাই পাওয়ার ব্যাংক সাইজে বড় হওয়ার পরেও মাত্র ফাইভ থাউজেন্ট ক্যাপাসিটি দেওয়া হয়ে থাকে। মিনি এ পাওয়ার ব্যাংক টেন ওয়ার্ড ওয়ারলেস চার্জিংকে সাপোর্ট করে থাকে, জাস্ট এটার মাঝে আপনার স্মার্টফোন এটাচ করেই ফোন চার্জ করতে পারবেন এবং এটাকে আপনার পকেটে করেই ইজিলি কেরি করতে পারবেন। এছাড়া এটার সাথে আলাদা করে ক্যাবল দেওয়া হয়েছে যা ফোর ইন ওয়ান ক্যাবল, আর এটার মাঝে মাইক্রো USB,লাইটিং টাইপের মতো ফোর ডিফ্রেন্ট টাইপের  ফোনকে ইজিলি চার্জ করতে পারবেন। আর এটার চার্জিং লেভেলকে এটার সাইডে দেওয়া স্কিনে দেখতে পারবেন। অভার অল দেখা যায় এ ধরনের পাওয়ার ব্যাংকে ডিফ্রেন্ট টাইপের ফিচার থাকায় অনেক ইউজফুল হয়ে থাকে, আর যদি বলা হয় এটার প্রাইজের কথা তাহলে এক হাজার দুইশ পঞ্চাশ টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন।



Number 3. Fennec Watch

নাম্বার থ্রির গ্যাজেট্টি রাখা হয়েছে একটি স্মার্ট ওয়াচ। এটা স্পেশালি ডিজাইন করা হয়েছে কিডসদের জন্য, আর এটা বানানোর মেইন পার্পাস হলো বাচ্চাদের যেনো স্মার্টফোন থেকে দূরে রাখা যায়। এটা স্মার্ট ওয়াচ এজন্য এটার মাঝে ডিফ্রেন্ট টাইপের স্মার্ট ফিচার দেখতে পেয়ে যাবেন, এটার মাঝে ভয়েস কন্ট্রোল অপশনে দেওয়া হয়েছে। ভিডিও কলিংয়ের জন্য রোটেটেবল ক্যামেরা, সেই সাথে নিজেস্য মেসেজিং অ্যাপ্স। এছাড়া বাচ্চার লোকেশন ট্র্যাকিং অপশন পেয়ে যাবেন, এছাড়া এটাকে ব্লুতুথের হেল্পে কানেক্ট করে মিউজিক ইনজয় করতে পারবেন। বাচ্চা কাদের সাথে ফ্রেন্ডশীপ করবে এটারও পার্মিশন দিতে পারবেন, এছানেই শেষ নয় এটার মাঝে ভয়েস মেসেজিং, ফটোস শেয়ারিং আরো ডিফ্রেন্ট টাইপের ফিচার পেয়ে যাবেন। অভার অল দেখা যায় এ ধরনের স্মার্ট ওয়াচ বাচ্চাদের জন্য অনেক ইউজফুল ওয়াচ হয়ে থাকে। আর যদি বলা হয় এ স্মার্ট ওয়াচের প্রাইসের কথা তাহলে দুই হাজার সাতশ টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন।



Number 2. Mexmon

নরমালি কার্স আমরা সবাই লাইক করে থাকি বাট ছোট বেলায় আমরা টয়ের সাথে খেলিছি আর বড় হওয়ার পরে টয়ের জায়গায় রিয়েল কার্স ইউজ করে থাকি, তো চলেন দেখে নেওয়া যাক এ অ্যামেজিক টয় কারটি যা বড় এবং বাচ্চার জন্য বানানো হয়েছে। এটা দেখতে যতোটা স্টাইলিশ এটাকে চালানোও ততোটাই মজাদার, এটাকে আপনি দুনো সাইডেই চালাতে পারবেন, মানে এটা যদি উল্টো হয়েও যায় তাহলেও চালাতে পারবেন। নরমাল কারের মতো এটাকে সোজা করার প্রয়োজন নেই। এ কারকে চালানোর জন্য জেস্টার কন্ট্রোলারের সাথে সাথে রিমোর্ট কন্ট্রোলারের হেল্পেও চালাতে পারবেন। আর এটাকে আপনি যেকোণো সার্ফেসের মাঝে ইজিলি চালাতে পারবেন। সেই সাথে এটা রাইড এবং লেফট দুনো সাইডেই মুভ হতে পারে। মানে এ কার মুভির কারের মতো যেকোণো জায়গায় পার্ক করতে পারবেন। এছাড়া এটার হেল্পে আপনি ডিফ্রেন্ট টাইপের স্ট্যান্ডও করতে পারবেন। কারটির মাঝে দেওয়া হয়েছে LED লাইট এরফলে এটাকে দেখতে অনেক অ্যামেজিং লাগে। আর যদি বলা হয় এ কারের প্রাইজের কথা তাহলে দুই হাজার তিনশ টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন।



Number 1. Mutrics GB-30

এ অ্যামেজিং গ্যাজেট্টি একটি আল্ট্রা স্লিম অডিও গ্লাস। সেই সাথে এটা মাল্টিটুলস টাইপের সান গ্লাস, আর এটাকে বিশেষ করে বানানো হয়েছে গেমারদের জন্য। সবচেয়ে প্রথমে যদি বলা হয় এটার লুকস অ্যান্ড ডিজাইনের কথা তাহলে এটার ডিজাইন ক্লাসিক হ্যান্ড কোনসলের সাথে অনেক সিমিলার হয়ে থাকে। আপনি যদি ইন্টেন্স গেমিং করে থাকেন তাহলে লং টাইম হেডফোন বা ইয়ারফোন ইউজ করা অনেক প্রব্লেম হয়ে থাকে আর এ গ্যাজেট্টি আপনাকে কোমফোর্টের সাথে সাথে ইমার্সিপ সাউন্ড প্রভাইট করে দিবে। সেই সাথে আপনার ইয়ারের মাঝে আলাদা করে কিছু পরতে হবেনা। আর এটা এতোটাই অ্যামেজিং সাউন্ড প্রভাইট করে থাকে যে ফুট স্টেপ্স, গান শোট, অ্যান্ড লোকেশনকে একিউরিসির সাথে বুঝতে পারবেন। এটা সাউন্ডকে ডাইরেক্টলি আপনার ইয়ারের মাঝে পৌছে দিবে কারণ এটা বোন টেকনোলজির সাথ ওয়ার্ক করে থাকে। গ্যাজেট্টি শুদু আপনাকে সাউন্ড প্রভাইট করে দিবে না এটা আপনার আইসকেও প্রটেক্ট করে থাকবে, কারণ এটার মাঝে ইন্টি ব্লু লাইট দেওয়া হয়েছে এরফলে লং টাইম গেমিং করলে আপনার আইসের মাঝে প্রব্লেম হবেনা। সেই সাথে এটার হেল্পে আপনার ফোনকে ফুল্লি কন্ট্রোল করতে পারবেন, লাইক কল রিসিভ ভলিউম আপ ডাউন আরো ডিফ্রেন্ট টাইপের ফিচার এক্সেস করতে পারবেন। স্মার্ট গ্লাসটি প্রি-অর্ডার চলছে চাইলে আপনিও প্রি-অর্ডার করতে পারবেন।



আই হোপ আজকের Top 7 Most Useful and Cool Gadgets লিস্টি আপনাদের অনেক ভালো লেগেছে। এরকম Asesome Gadgets সম্পর্কে জানতে আমাদের সাথে জুড়ে থাকুন।

Post a Comment

0 Comments