Trending

6/recent/ticker-posts

7 Best Most Useful Gadgets You Can Buy on Bangladesh Daraz BD

আজকের গ্যাজেট সিরিজে জানতে চলেছেন 7 Best Most Useful Gadgets You Can Buy on Bangladesh Daraz BD গ্যাজেট। আর এসব গ্যাজেট বিশেষ করে Gadgets লাভারদের জন্য বেস্ট গ্যাজট হয়ে যাবে।

7 Best Most Useful Gadgets You Can Buy on Bangladesh Daraz BD
7 Best Most Useful Gadgets You Can Buy on Bangladesh Daraz BD

Number 7. Selfie Ring Light

আজকের গ্যাজেট লিস্ট শুরু করবো একটি স্মার্টফোন গ্যাজেট দিয়ে। নরমালি যখন আমরা ভিডিও ব্লগিং বা নরমাল ভিডিও শুট করে থাকি অথবা সেলফি নিয়ে থাকি পর্যাপ্ত পরিমান আলো না থাকলে আমাদের শুট করা ভিডিও বা ফটোস খারাপ হয়ে থাকে, আর আমরা রিং লাইট হিসেবে ইউজ করে থাকি বড় বড় লাইট যা এক জায়গা থেকে অন্য জায়গায় নিয়ে যাওয়া ইমপসিবল হয়ে থাকে এজন্য আপনি নিতে পারেন এ গ্যাজেট্টি আর এটা একটি মিনি স্মার্টফোন রিং লাইট। এ রিং লাইট্টি ডিজাইন করা হয়েছে পোর্টেবল ভাবে এরফলে এটাকে আপনি যেকোণো জায়গায় নিয়ে যেতে পারবেন, এবং এটার হেল্পে আপনি ব্লগিং ভিডিও সেলফি ইজিলি শুট করতে পারবেন। এছাড়া অনলাইন ক্লাস ফটো শুট অথবা ডিফ্রেন্ট টাইপের শর্ট ভিডিও শুট করতে ইউজ করতে পারবেন। বিশেষ করে টিকটক ইউজার অথবা ইউটিউবারদের জন্য এ ধরনের গ্যাজেট অনেক কাজের হয়ে থাকে। গ্যাজেট্টির মাঝে থ্রি লাইট লেভেল দেওয়া হয়েছে এরফলে আপনার প্রয়োজনের একোর্ডিং লাইটের আলো ইউজ করতে পারবেন। মিনি এ গ্যাজেট্টি রিচার্জেবল এরফলে চার্জ শেষ হয়ে গেলে পুনরায় রিচার্জ করতে পারবেন। আর যদি বলা হয় মিনি গ্যাজেট্টির প্রাইজের কথা তাহলে বিডি শপ থেকে মাত্র দুইশ পঞ্চাশ (২৫০) টাকার মাঝেই পার্ছেস করতে পাবেন পার্ছেস।



Number 6. Mi Home IP Camera

নরমালি সিসিটিভি ক্যামেরার প্রাইজ এবং ইনস্টেলেশন অনেক কস্টলি হয়ে থাকে যদি আপনি সিকিউরিরটি ক্যামেরা ইউজ করতে চান তাহলে নিতে পারেন এমাই কোম্পানির এ আইপি ক্যামেরাটি। এটার মাঝে অন্য সব আইপি ক্যামেরা থেকে এডভান্স ফিচার পেয়ে যাবেন। ফাস্ট অফ অল এটা আইপি ক্যামেরা এরফলে যেকোণ প্লেস থেকে এটাকে কন্ট্রোল এবং অপারেট করতে পারবেন। সেই সাথে এটার মাঝে থ্রি সিক্সটি ডিগ্রী রোটেট ফিচার দেওয়া হয়েছে, এরফলে আপনার রুম বা শপের ফুল ভিউ যেকোণো সময় দেখতে পারবেন। এটার মাঝে ইনফারেড নাইট ভিশন ফিচার দেওয়া হয়েছে এরফলে আপনি রাতের সময়ও এ ক্যামেরার হেল্পে ভিউ দেখতে পারবেন। এখানেই শেষ নয় এটার মাঝে AI মোশন ডিটেকশন ফিচার দেওয়া হয়েছে, এতে করে যদি কোণো পার্সোন হঠাত সামনে চলে আসে তাহলে ইনস্ট্যান্টলি আপনার ফোনে নোটিফিকেশন দিয়ে দিবে। এবং এ ক্যামেরার হেল্পে আপনি টুয়ে কমিনিকেশন করতে পারবেন, মানে এটার হেল্পে আপনি কথা বলতে পারবেন। অভার অল দেখা যায় এ ধরনের ক্যামেরা সিকিউরিটির জন্য অনেক ইউজফুল হয়ে থাকে,আর যদি বলে হয় এটার প্রাইজের কথা তাহলে বিডিশপ থেকে মাত্র দুই হাজার নয়শ (২৯০০) টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন।



Number 5. Smart Bulb

প্রযুক্তির সাথে পাল্লা দিয়ে আমরা ডেকোর পার্পাসে ডিফ্রেন্ট টাইপের গ্যাজেট ইউজ করে থাকি, যদি আপনার রুমকে স্মার্ট বানাতে চান তাহলে দেখে নিতে পারেন এ বাল্বটি আর এটা একটি স্মার্ট বাল্ব। যদি বলা হয় এটা ইউজের কথা তাহলে নরমাল বাল্বের মতো এটাকে সকটে লাগাতে হবে এবং আপনার ফোনের সাথে কানেক্ট করতে হবে দ্যান রেডি হয় যাবে ইউজের জন্য। এ বাল্বকে আপনার স্মার্টফোনের হেল্পেই ফুল্লি কন্ট্রোল করতে পারবেন। অন অফ থেকে শুরু করে লাইটিং ইনটেনসিটি পর্যন্ত কন্ট্রোল করতে পারবেন, এবং এটার লাইটিং কালারকেও আপনার ফোনের হেল্পে কন্ট্রোল করতে পারবেন। যদি চান এটাকে গুগল এসিস্ট্যান্ট অথবা এলেক্সার হেল্পেও কন্ট্রোল করতে পারবেন, জাস্ট মুখ দিয়ে বলেই এটাকে অন বা অফ অথবা কালার ইফেক্ট কন্ট্রোল করতে পারবেন। সেই সাথে এটার মাঝে আনলিমিটেট লাইটিং কালার পেয়ে যাবেন এরফলে আপনার পছন্দ মতো কালার ইফেক্ট ইউজ করতে পারবেন। অভার অল এ ধরনের বাল্ব অনেক ইউজফুল হয়ে থাকে রিমোর্টলি কন্ট্রোল করার এবং ডেকোর পার্পাসে অথবা ডিম লাইট হিসেবে ইউজ করার জন্য। আর যদি বলা হয় এটার প্রাইজের কথা তাহলে আটশ পঞ্চাশ (৮৫০) টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন।



Number 4. K-Snake

যদি আপনি স্মার্টফোন গেমার হয়ে থাকেন তাহলে এ গ্যাজেট্টি আপনার অনেক পছন্দ হয়ে যাবে আর এটা একটি কম্ব গ্যাজেট মানে এটার মাঝে আপনি গেমিং ডগ ছাড়াও কিবোর্ড এবং মাউস পেয়ে যাবেন। পিসি গেমার সব সময় মোবাইল গেমারদের থেকে ভালো পার্ফোমেন্স করে থাকে কারন এক্সটার্নাল কিবোর্ড এবং মাউসের জন্য আর আপনি এটার হেল্পে সেইম ফিচার পেয়ে যাবেন। এটার হেল্পে আপনি যেকোণো ধরনের স্মার্টফোন গেমস লাইক পাপজি ফ্রি-ফায়ার অথবা ডিফ্রেন্ট টাইপ ভিডিও গেমস ইজিলি ইনজয় করতে পারবেন। গেমস কনসোলটি অনেক লাইট ওয়েট এরফলে ইজিলি কেরি করতে পারবেন এবং এটা ফুল্লি কনফিগার নিজে থেকেই করতে পারবেন। এছাড়া এটার সাথে আসা কিবোর্ড এবং মাউস ফুল্লি আরজি দেওয়া হয়েছে, যা দেখে অনেক কুল এবং স্টাইলিশ লাগে। আর যদি চান এ গেমিং সেটটিকে আপনার পিসি বা ল্যাপটের সাতেহ এটাচ করেও ইউজ করতে পারবেন। অভার অল এ ধরনের গ্যাজেট স্মার্টফোন ইউজারদের জন্য সত্যি অনেক অসাম হয়ে থাকে। আর যদি বলা হয় এ গেমিং সেটটির প্রাইজের কথা তাহলে বিডিশপ থেকে মাত্র এক হাজার নয়শ (১৯০০) টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন।



Number 3. Google Home Mini

আজকাল সব কিছু স্মার্ট হয়ে যাচ্ছে যদি আপনার ঘর বা অফিসকে স্মার্ট করতে চান তাহলে ইউজ করতে পারেন এ গুগ ল হোম মিনি গ্যাজেট্টি আর এটা গুগল থেকে লন্স করা হয়েছে। গ্যাজেট্টি সাইজে ছোট এবং কমপ্যাক্ট, এটার হেল্পে আপনার রুমের সব কিছুই কন্ট্রোল করতে পারবেন। লাইট থেকে শুরু করে এসি টিভি ফ্যান সব কিছুই ইজিলি কন্ট্রোল করতে পারবেন, তবে আপনার ডিভাইসগুল স্মার্ট হতে আর ওল্ড গ্যাজেটগুলো স্মার্ট করার সিম্পল ট্রিক হচ্ছে সকেট স্মার্ট করলেই গ্যাজেট স্মার্ট হয়ে যাবে। এছাড়া এটার হেল্পে আপনি গান শুনতে পারবেন, সেই সাথে এটা আপনার বাচ্চকে স্টাডিটে হেল্পে করে থাকবে, এক কথায় এ গ্যাজেট্টি এক এসিস্টেনের মতো ওয়ার্ক করে থাকে। আপনি যা বলবেন তাই শুনতে এবং রিপ্লে দিয়ে থাকবে। ডেট টাইম থেকে শুরু করে সব কিছুই জাস্ট বলে শুনতে পারবেন, সেই সাথে যেকোণো ধরনের প্রশ্ন করতে পারবেন এবং এটা তার আনসার করে দিবে। অভার অল এ ধরনের গ্যাজেট আজকের ডেটে অনেক ইউজফুল হয়ে থাকে আর এটার হেল্পে আপনিসহ আপনার রুমকে ফুল্লি স্মার্ট করতে পারবেন। যদি বলা হয় এটার প্রাইজের কথা তাহলে বিডিশপ থেকে মাত্র চার হাজার পাঁচশ (৪৫০০) টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন।



Number 2. Odio W64

অডিন নামের এ গ্যাজেট্টি একটি লাইটিং গ্যাজেট আর এটাকে ইউজ করে হয়ে থাকে বিশেষ করে লাইটিং পার্পাসে। আপনি যদি ব্লগিং ভিডিও বা ফটোস অথবা ডিফ্রেন্ট টাইপের ভিডিও শুট করে থাকেন তাহলে এটা অনেক কাজে আসবে, কারণ এ গ্যাজেট্টি হেল্পে আপনি লাইটিং প্রব্লেমকে নিমিশেষ দূর করতে পারবেন। গ্যাজেট্টি ইউজ করার জন্য জাস্ট আপনার ডিভাইসের সাথে এটাচ করে নিতে হবে দ্যান রেডি হয়ে যাবে ইউজের জন্য। আপনি এটাকে স্মার্টফোন ডিয়েসেলার অথাবা ল্যাপটপের সাথে ইজিলি ইউজ করতে পারবেন। এছাড়া যদি চান এটাক লাইটিং স্ট্যান্ড হিসেবেও ইউজ করতে পারবেন। মিনি এ গ্যাজেট্টির মাঝে আপনি লাইটিং ইফেক্টকে কন্ট্রোল করতে পারবেন এরফলে আপনার প্রয়োজনের একোর্ডিং লাইটিং ইনটেনসিটি ইউজ করতে পারবেন, সেই সাথে এটা রিচার্জেবল এরফলে চার্জ শেষ হয়ে গেলে পুনরায় চার্জ করে ইউজ করতে পারবেন, এবং এটার মাঝে থ্রি ডিফ্রেন্ট টাইপের লাইটিং কালার পেয়ে যাবেন। এ ধরনের গ্যাজেট্টি সত্যি অনেক অসাম হয়ে থাকে লাইটিং পার্পাসে আর যদি বলা হয় এটার প্রাইজের কথা তাহলে বিডি শপ থেকে মাত্র এক হাজার একশ (১১০০) টাকার মাঝেই পার্ছেস করতে পারবেন।



Number 1. BM50 Phone

আজকাল আপনিতো ডিফ্রেন্ট টাইপের স্মার্টফোন দেখে থাকবেন বাট যদি আপনি এক ইউনিক ডিজাইনের মিনি সাইজের ফোন খুঁজে থাকেন রাফলি ইউজ করার জন্য তাহলে এটা বেস্ট চয়েস হয়ে যাবে, কারণ ফোনটি সাইজে এতোটাই ছোট হয়ে থাকে যে এটাকে আপনি ইজিলি প্যান্টের মিনি পকেটে কেরি করতে পারবেন, মিনি এ ফোনটি আপনি ব্লুতুথ হেডসেটের মতো করে ইউজ করতে পারবেন, কারন এটার মাঝে ব্লুতুথ হেডসেট ফিচারটি দেওয়া হয়েছে, ছাড়া যদি চান ম্যানুয়ালি ইউজ করার অপশন তো রয়েছে, একটি নরমাল ফোনের মাঝে যতো সব ফিচার দেওয়া হয়ে থাকে এটার মাঝেও সেইম ফিচার পেয়ে যাবেন, অভার অল আপনি যদি রাফলি অ্যান্ড সিক্রটলি ইউজ করার জন্য ফোন খুঁজে থাকেন তাহলে এটা আপনার জন্য পার্ফেক্ট চয়েস হয়ে যাবে। মিনি এ ফোনটি প্রি-অর্ডার চলছে চাইলে আপনি প্রি-অর্ডার করতে পারবেন।



আই হোপ আজকের 7 Best Most Useful Gadgets You Can Buy on Bangladesh Daraz BD গ্যাজেট লিস্টি আপনাদের অনেক পছন্দ হয়েছে। এরকম Gadgets সম্পর্কে জানতে আমাদের সাথে জুড়ে থাকুন।

Post a Comment

0 Comments